আজঃ মঙ্গলবার ২৮ জুন ২০২২
শিরোনাম

সারা দেশে নিয়োগ দেবে কাজী ফুড ইন্ডাস্ট্রিজ

প্রকাশিত:রবিবার ১৯ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ জুন ২০২২ | ৩০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রতিষ্ঠানটিতে রিজিওনাল সেলস ম্যানেজার/ সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম:

রিজিওনাল সেলস ম্যানেজার/ সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর সাত থেকে নয় বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল:

সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন:

আলোচনা সাপেক্ষে। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন। অথবা সিভি ই-মেইল করতে পারবেন ([email protected]) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ:

২৩ জুন, ২০২২।

 

নিউজ ট্যাগ: চাকরির খবর

আরও খবর



বানভাসি মানুষের জন্য শিল্পীদের আর্তনাদ

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ১৮ জুন ২০২২ | ৩৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ভারত থেকে ধেয়ে আসা পাহাড়ি ঢলে ডুবে গেছে সিলেট ও সুনামগঞ্জের অসংখ্য গ্রাম। পানিবন্দী হাজারো মানুষজন। বাড়িঘর, বিমানবন্দর, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল থেকে শুরু করে বিদ্যুৎ কেন্দ্রেগুলোতেও পানি ঢুকে গেছে। আশ্রয়কেন্দ্রের দিকে ছুটছে বানভাসি মানুষজন। সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে। এর মধ্যে সুনামগঞ্জের ৯০ শতাংশ এলাকা ডুবে গেছে। বাকি তিন জেলার শহরের কিছু উঁচু স্থান,পাহাড়ি এলাকা এবং ভবন ছাড়া সবখানে এখন পানি। আগামী তিনদিন বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে বলে জানিয়েছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।

সিলেটের এমন ভয়াবহতার খবর জানান দিচ্ছে নেটদুনিয়াও। সবাই উদ্বেগ এমন পরিস্থিতি নিয়ে। এরই মধ্যে সেখানে সরকারের পক্ষ থেকে সেনা মোতায়েন করা হয়েছে। বানভাসি মানুষের পাশে দাঁড়াতে নেওয়া হয়েছে নানা পদক্ষেপ। বসে নেই শোবিজ অঙ্গনের শিল্পীরাও। তাদের মনও নাড়া দিয়েছে এমন ভয়াবহ চিত্র দেখে। তারাও ছুটছে এসব বানভাসি মানুষের পাশে কিভাবে দাঁড়ানো যায় সেই লক্ষ্য নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে একটু ঢুঁ দিলেই দেখা যায়, সিলেটের পরিস্থিতি নিয়ে শোবিজের শিল্পীরা সবাইকে বারবার আহ্বান করছে এসব মানুষের পাশে দাঁড়াতে। আবার এরই মধ্যে সিলেটের পাশে দাঁড়াতে কাজ শুরু করে দিয়েছেন অনেক শিল্পীরা।

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ বলেন, আমি চট্টগ্রাম আসছিলাম। গাড়ি নিয়ে পানির মধ্যে আটকা পরেছি। কি বলব, কিছু বলার নেই। এখানেই এই অবস্থা আর সিলেটবাসীর কি হাল! সিলেটবাসীর পাশে দাঁড়ানোর জন্যই চট্টগ্রামে এসেছি। এখানকার বন্ধু-বান্ধব ও কিছু সংগঠনের কথা বলেছি। আর এ ছাড়াও গত দুদিন ধরে আমরা নকীব ভাই (নকীব খান), জুয়েল (হাসান আবিদুর রেজা জুয়েল), বাপ্পা (বাপ্পা মজুমদার), গীতিকার জঙ্গি ভাই (শহীদ মাহমুদ জঙ্গি), আসিফ ইকবাল, জুলফিকার রাসেলসহ অনেকেই কদিন ধরে আলোচনা করছি, কি করতে পারি? আমরা সবাই মিলে কিছু করতে চাই। এখানে একার পক্ষে কিছু করা সম্ভব না। আর করলেও সেটা কিছুই হবে না। তাই এখানে সবার সহযোগিতা প্রয়োজন। কষ্ট লাগে আমরা যারা এখন এ বিষয়টি নিয়ে দৌড়ঁঝাপ করছি অথচ এই কাজটি করা দরকার ছিল তরুণ প্রজন্মের শিল্পীদের। কিন্তু আমি হতাশ হয়েছি, তারা এখনো নিশ্চুপ। যাই হোক, এখন সিলেটের জন্য কিছু করা দরকার; আগে তাই করি। আর নিতে পারছি না, ছোট ছোট ছেলে-মেয়ে ও বানভাসি মানুষদের কষ্ট।

খল অভিনেতা ডিপজল বলেন, আমরা শিল্পীদের পক্ষ থেকে সিলেটের পাশে দাঁড়ানোর উদ্দ্যোগ নিচ্ছি। এরই মধ্যে বিষয়টি নিয়ে কথা হয়েছে। আমি মানিকগঞ্জে যাচ্ছি। সেখানর বন্যা পরিস্থিতিও খারাপ। সেখানে মানুষজনদের পাশে দাঁড়াবো। এটা আমার একার উদ্যোগ। আর সিলেট নিয়ে আমরা সবাই মিলে কাজ করব। আমি দেশের বিত্তবানদের আহŸান করব আর চুপ থাকবেন না প্লিজ। সিলেটের কান্না আর নেওয়া যাচ্ছে না। আপনারা এগিয়ে আসুন। দয়া করে, এগিয়ে আসুন।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, ওখানকার পরিস্থিতি যত দেখছি তত মন খারাপ হয়ে যাচ্ছে। ছোট ছোট শিশু ও অসহায় মানুষদের মুখ বারবার চোখের সামনে ভেসে উঠছে। আমরা শিল্পীরা যদি এমন ভয়াবহ পরিস্থিতিতে বসে থাকি, তাহলে নিজের বিবেকের কাছে নিজেই অপরাধী হয়ে যাবো। আমাদের কিছু করা দরকার। আমি বিষয়টি নিয়ে পরিচিত অনেকের সঙ্গেই কথা বলেছি। তারাও বেশ ইতিবাচক, এখন সবাই মিলে বসে সিদ্ধান্ত নেবে কিভাবে কি করা যায়।

এই চিত্রনায়িকার সঙ্গে একমত পোষণ করে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় বলেন, এখানে একার পক্ষে কিছু সম্ভব না। আমি চাইলেও করতে পারবো না। সেখানে এখন সেনা মোতায়ন করা হয়েছে। আমি আহ্বান করব, সিলেটবাসীর জন্য একটি ফান্ড গঠন করা হোক, যেখানে সমাজের সবাই অর্থ, পরামর্শ দিয়ে এগিয়ে আসার।

নিউজ ট্যাগ: তারকাশিল্পী

আরও খবর



সারা দেশে নিয়োগ দেবে সিটি গ্রুপ

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ জুন 2০২2 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ জুন 2০২2 | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিটি গ্রুপ। প্রতিষ্ঠানটিতে টেরিটরি সেলস ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম:

টেরিটরি সেলস ম্যানেজার (রূপসী ফুডস লিমিটেড: কনফেকশনারি)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক/ বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল:

সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)।

বেতন:

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া:

প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ:

১০ জুন, ২০২২।

নিউজ ট্যাগ: চাকরির খবর

আরও খবর



ইউরোপে গ্যাস সরবরাহ পুরোপুরি বন্ধ করতে পারে রাশিয়া

প্রকাশিত:শনিবার ২৫ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ জুন ২০২২ | ২৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চলমান ইউক্রেন সংকটে পশ্চিমা দেশগুলোর নিষেধাজ্ঞার প্রতিক্রিয়ায় রাজনৈতিক প্রভাব জোরদার করছে রাশিয়া। এ ধারাবাহিকতায় দেশটি ইউরোপের বাজারে প্রাকৃতিক গ্যাস সরবরাহ পুরোপুরিভাবে বন্ধ করে দিতে পারে বলে আশঙ্কা। সম্প্রতি ইন্টারন্যাশনাল এনার্জি এজেন্সি (আইইএ) এ তথ্য জানিয়েছে। এক্ষেত্রে ইউরোপকে এখন থেকেই বিকল্প উৎস থেকে চাহিদা মেটানোর প্রস্তুতি নিতে হবে বলে সতর্ক করেছেন সংস্থাটির কর্তব্যক্তিরা।

আইইএর নির্বাহী পরিচালক ফাতিহ বিরোল এক বিবৃতিতে বলেন, রাশিয়া অব্যাহত কোনো না কোনো ইস্যু খুঁজে বের করার চেষ্টা করছে। দেশটি ইউরোপে গ্যাস সরবরাহ আরো কমিয়ে আনার নানা অজুহাত বের করছে। এক্ষেত্রে সরবরাহ পুরোপুরিভাবে বন্ধ করে দেয়ার সিদ্ধান্তও নিতে পারে মস্কো। শীত মৌসুমের মাসগুলোয় ঊর্ধ্বমুখী চাহিদাকে সামনে রেখে পশ্চিমা দেশগুলোর বিরুদ্ধে গ্যাসকে গুরুত্বপূর্ণ অস্ত্র হিসেবে ব্যবহার করবে রাশিয়া। সম্প্রতি ইউরোপের কয়েকটি দেশে বন্ধ করে দেয়া সরবরাহ সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। এমন পরিস্থিতিতে হঠাৎ যেকোনো সিদ্ধান্তের জন্য ইউরোপকে প্রস্তুত থাকতে হবে।

ইউরোপিয়ান ইউনিয়ন এরই মধ্যে রাশিয়ান জ্বালানি তেল ও কয়লার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে। তবে ব্লকটি এখনো রুশ প্রাকৃতিক গ্যাসের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেনি। কারণ ইউরোপীয় ইউনিয়ন মস্কোর প্রাকৃতিক গ্যাসের ওপর ব্যাপকভাবে নির্ভরশীল। ইইউ ক্লাইমেট পলিসি চিফ ফ্রান্স টিমারম্যানস বলেন, রাশিয়া সরবরাহ বন্ধ করে দেয়ায় এক ডজনেরও বেশি ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশ বিপাকে পড়েছে।

রাশিয়া গত সপ্তাহে নর্ড স্ট্রিম ১ পাইপলাইনের মাধ্যমে প্রাকৃতিক গ্যাসের প্রবাহ সক্ষমতার ৪০ শতাংশে নামিয়ে এনেছে। এক্ষেত্রে উপকরণজনিত সমস্যার অজুহাত দেখিয়েছে দেশটি। ফলে এরই মধ্যে পোল্যান্ড, বুলগেরিয়া, নেদারল্যান্ডস, ডেনমার্ক ও ফিনল্যান্ডে সরবরাহ বন্ধ করে দেয়া হয়েছে। দেশগুলো রাশিয়ার নতুন পেমেন্ট স্কিম মানতে অস্বীকৃতি জানানোর পরই সরবরাহ বন্ধের সিদ্ধান্ত নেয় রাশিয়া। টিমারম্যানস বলেন, পুরোপুরিভাবে গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যাওয়ার ঝুঁকি বর্তমানে অন্য যেকোনো সময়ের তুলনায় দৃশ্যমান হয়ে উঠেছে।

পশ্চিমা দেশগুলো বলছে, রাশিয়া বর্তমানে তাদের জ্বালানি শক্তি ও সরবরাহকে পশ্চিমা দেশগুলোর বিরুদ্ধে অস্ত্র হিসেবে ব্যবহার করছে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছে মস্কো। ইউক্রেন সংকটের আগে ইউরোপে আমদানীকৃত গ্যাসের ৪০ শতাংশই আসত রাশিয়া থেকে। কিন্তু রাশিয়ান সরবরাহ বন্ধ হয়ে পড়া ও গ্যাসের আকাশচুম্বী দামের প্রভাবে বেশ কয়েকটি দেশ বিদ্যুৎ উৎপাদনে কয়লার ব্যবহার বাড়িয়েছে। যদিও সেসব দেশের পক্ষ থেকে বলা হচ্ছে, এটি সাময়িক এবং জলবায়ু পরিবর্তন রোধের লক্ষ্যমাত্রা অর্জনে এটি খুব বেশি বাধা সৃষ্টি করবে না।

সংশ্লিষ্টরা বলছেন, বর্তমানে ইউরোপে প্রাকৃতিক গ্যাসের মজুদ ৫৫ শতাংশে নেমেছে। মজুদ পরিপূর্ণ করতে হিমশিম খাচ্ছে অঞ্চলটির জ্বালানি কোম্পানিগুলো। এমন পরিস্থিতিতে রাশিয়া পুরোপুরিভাবে সরবরাহ বন্ধ করে দিলে পরিস্থিতি আরো জটিল আকার ধারণ করবে। শীত মৌসুমের আগেই নতুন কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি হলে ঊর্ধ্বমুখী চাহিদা মেটাতে ব্যর্থ হবে অঞ্চলটি। গত মাসে ইউরোপীয় ইউনিয়ন একটি জরুরি আইন প্রণয়ন করে। এতে ১ নভেম্বরের মধ্যে প্রাকৃতিক গ্যাসের মজুদ ৮০ শতাংশে উন্নীত করার নির্দেশ দেয়া হয়েছে।

নিউজ ট্যাগ: রাশিয়া

আরও খবর



আজকের রাশিফল

প্রকাশিত:সোমবার ২০ জুন ২০22 | হালনাগাদ:সোমবার ২০ জুন ২০22 | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২। চন্দ্র দিন রাত কুম্ভ রাশিতে সঞ্চার করবে এবং রাতে মীন রাশিতে প্রবেশ করবে চন্দ্র। মীন রাশিতে বৃহস্পতির সঙ্গে চন্দ্রের শুভ সংযোগ স্থাপিত হবে। চন্দ্রের সঞ্চার ও অন্যান্য গ্রহের পরিস্থিতির ফলে সময় কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশি

মেষ জাতকরা সুস্বাস্থ্য ভোগ করবেন। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। আয় বৃদ্ধি সম্ভব। আপনার কাছে নতুন বস্তু থাকবে, যা সামাজিক পরিস্থিতি উন্নত করবে এবং সন্তুষ্টি বৃদ্ধি করবে। মহিলারা বাড়ির কাজে অধিক ব্যস্ত থাকবেন। পরিজনদের কাছ থেকে সুসংবাদ পাবেন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন সমীকরণের কারণে পুরো দিন ব্যস্ত থাকবেন। আটকে থাকা পরিকল্পনা উন্নতি করবে। এই রাশির চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। পরিকল্পিত স্থানে স্থানান্তরণ হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

মিথুন রাশি:

আজ মিথুন রাশির জাতকরা সরকারের তরফে প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ ভাবে লাভ অর্জন করবে। সময়ের মধ্যে সুযোগের সদ্ব্যবহার করলে ব্যবসায়িক জীবন ভবিষ্যতে পূর্ণ লাভ প্রদান করবে। স্বাস্থ্যকর বিকল্প নির্বাচন করলে মিথুন জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের জন্য সময় খুব একটা ভালো নয়। পারিবারিক জীবনে ভাই-বোনের সঙ্গে বিবাদের কারণে অস্থিরতা থাকবে। প্রেম সম্পর্ক ঠিকঠাক থাকবে। নিজের পরিশ্রমের মাধ্যমে বরিষ্ঠ আধিকারিকদের সন্তুষ্ট করতে পারলে, আর্থিক লাভ পেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। এর ফলে স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতকদের আত্মবিশ্বাস ও সাহস চরমে থাকবে। রাজনীতি ও সামাজিক কাজের সঙ্গে জড়িত জাতকরা একাধিক বৈঠকে অংশগ্রহণ করবেন। এই রাশির জাতকরা সম্মান ও নতুন কোনও দায়িত্ব পালন করতে পারেন। জটিল সমস্যার সমাধান বের করবেন। পরিবারের ছোট সদস্যরা আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকরা কোনও নতুন সংগঠন বা অংশীদারীত্বে প্রবেশ করতে পারেন। ব্যবসায়িক প্রকল্পের প্রতি উৎসাহিত ও আশ্বস্ত থাকবেন। এর ফলে ভবিষ্যতে পূর্ণ ফল লাভ করবেন। আইনি মামলা আটকে থাকলে, সে বিষয় আদালতের সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে টাকা-পয়সার লেন-দেন নিয়ে কোনও বিবাদ করবেন না।

তুলা রাশি:

তুলা জাতকদের জন্য ব্যবসায় নতুন সম্পর্ক ও চুক্তিকে চূড়ান্ত রূপ দেওয়ার অনুকূল সময়। কাজ সংক্রান্ত যাত্রা ও সহযোগিতা আগামী মাসে ইতিবাচক ফলাফল প্রদান করবে। প্রেমিকাকে কোনও রোম্যান্টিক স্থানে ঘোরাতে নিয়ে যেতে পারেন। কিছু তুলা জাতকরা গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে সম্পর্ক স্থাপন করে নিজের প্রভাব বৃদ্ধি করবেন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা ব্যবসায়িক ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্কের ফলে লাভ হবে। ব্যবসায়িক অংশীদারীত্ব ও সংগঠনের মাধ্যমে ভালো ফল লাভ করবেন। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকরা আজ মিশ্র ফলাফল লাভ করতে পারে। তবে ফলাফল আপনার পক্ষে থাকবে। অপ্রয়োজনীয় কাজে নিজের সময় ও শক্তি ব্যয় করবেন না। নিজের সিদ্ধান্তে সঠিক মনোনিবেশ করুন। লোভে পড়ে কোনও বেআইনি কাজ করে বসবেন না। কোনও লগ্নির ইচ্ছা থাকলে বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন।

মকর রাশি:

ব্যবসায় উন্নতি ও চুক্তির করার ভালো সময়। কাজের কারণে যাত্রা করতে হতে পারে। আগামী মাসে সহযোগিতা লাভের ফলে ইতিবাচক ফলাফল পাবেন। চাকরিজীবীদের আয় বৃদ্ধি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনাদের মধ্যে কিছু মকর জাতকরা প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে সক্ষম হবে। প্রেম সম্পর্কে ভাগ্যবান থাকবেন এই রাশির জাতকরা।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকরা জীবনসঙ্গী বা সহযোগীর পূর্ণ সঙ্গ লাভ করবেন না। এর ফলে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারবেন না। এ কারণে মানসিক জটিলতা ও অবসাদের শিকার হবেন। বর্তমান পরিস্থিতির কারণে ব্যবসায়িক গতিবিধি দুর্বল হবে। আপনার শক্তি ও দুর্বলতা সম্পর্কে যাতে কেউ জানতে না-পারে, সে দিকে লক্ষ্য রাখুন।

মীন রাশি:

আজ মীন রাশির জাতকদের দিন বিবাদের মধ্যে দিয়ে কাটবে। বরিষ্ঠদের দ্বারা উপেক্ষিত হতে পারেন। সহকর্মীরা আপনার দুর্বলতাকে কাজে লাগিয়ে আপনার পরিকল্পনা ভেস্তে দিতে সচেষ্ট থাকবেন। ব্যবসায়ীদের বড়সড় লগ্নি এড়িয়ে চলতে হবে।


আরও খবর
বিফ সাসলিক তৈরির রেসিপি

সোমবার ২৭ জুন ২০২২




আমরা ৫০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকব: সেলিম

প্রকাশিত:রবিবার ১৯ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ জুন ২০২২ | ৯৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপি বলে আওয়ামী লীগকে টেনে নামাবে। আওয়ামী লীগের টানা আরম্ভ করছে ২০০৯ সাল থেকে। তোরা যত টানবি আমাদের ক্ষমতা তত বাড়বে। আজকে ২২ সালে আইছি আর একবার টান দিলে একবারে ৫০ সালে চইলে যাব। আমরা ৫০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকব। ওরা থাকবে না।

আজ রোববার জাতীয় সংসদের অধিবেশনে প্রস্তাবিত ২০২২-২৩ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ আশা ব্যক্ত করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। অধিবেশন পরিচালনা করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সেলিম বলেন, বিএনপি বলে বাংলাদেশ শ্রীলঙ্কা হবে। শ্রীলঙ্কা হলেই তো ওরা খুশি হয়। পাকিস্তান বানাবি? বাংলাদেশ শ্রীলঙ্কা হবে! বাংলাদেশের অর্থনৈতিক ভিত্তি খুব মজবুত। আমেরিকা, ব্রিটেন, ইউরোপ, পাকিস্তান, ভারত দক্ষিণ এশিয়া সব দেশের চেয়ে আমাদের অর্থনৈতিক ভিত্তি মজবুত। বাংলাদেশ কখনও শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশ সিঙ্গাপুর হবে, মালয়েশিয়া হবে, সুইজারল্যান্ড হবে। যে ধারায় প্রধানমন্ত্রী বাংলাদেশকে পরিচালিত করছেন এবং উন্নয়নের যে ধারা অব্যাহত রেখেছে সেই ধারায় বাংলাদেশ হবে সুইজারল্যান্ড।

তিনি আরও বলেন, ওরা তত্ত্বাবধায়ক সরকার, জাতীয় সরকারের কথা বলে। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। বিশ্বের গণতান্ত্রিক দেশে যেমন সংবিধান অনুসারে হয়- বাংলাদেশেও সেভাবেই নির্বাচন হবে। আর কোনো দিন জিয়াউর রহমানের হ্যাঁ না ভোট হবে না।


আরও খবর