আজঃ শনিবার ২৯ জানুয়ারী ২০২২
শিরোনাম

বিশ্বজুড়ে আরও ৩১ লাখ করোনায় আক্রান্ত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। বাড়ছে মৃত্যু ও শনাক্তের হার। মহামারি এ ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৮ হাজারের বেশি মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩১ লাখের বেশি মানুষের।

আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ্য মতে, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ লাখ ৩০ হাজার ২৮১ জন। আর এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩১ কোটি ৭৫ লাখ ১৭ হাজার ৪৬০ জনের। সারাবিশ্বে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ২৬ কোটি ২৮ লাখ ২২ হাজার ৩৮৫ জন।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮ হাজার ৩২ জন। এর আগের দিন করোনায় মারা যান ৭ হাজার ৮৪৭ জন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩১ লাখ ৪২ হাজার ৪৮০ জনের। এর আগের দিন করোনা শনাক্ত হয় ২৭ লাখ ৭২ হাজার ৬৮ জনের। 

করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ যুক্তরাষ্ট্র। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা শনাক্ত ও প্রাণহানি হয়েছে দেশটিতে। এই সময়ে দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৮৮ হাজার ৭৯১ জন এবং মারা গেছেন ২ হাজার ২৩৮ জন। এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে ৬ কোটি ৪৩ লাখ ৪৪ হাজার ৬৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, করোনায় প্রাণ গেছে ৮ লাখ ৬৬ হাজার ৮৮২ জনের।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর ২০২০ বছরের ১১ মার্চে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা করে।


আরও খবর



ইভ্যালিকে ব্যাংক থেকে ২ কোটি ৩৫ লাখ টাকা তোলার অনুমতি

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ২৪০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সিটি ও সাউথ ইস্ট ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ইভ্যালিকে ২ কোটি ৩৫ লাখ টাকা তোলার অনুমতি দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে ইভ্যালির নামে থাকা ২২টি গাড়ি ভাড়া বা বিক্রি করে দেওয়ারও অনুমতি দিয়েছেন আদালত।

আজ রোববার বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক বেঞ্চ এ আদেশ দেন। সেই সঙ্গে ইভ্যালির সম্পদসহ যাবতীয় তথ্য দিতে বাংলাদেশ ব্যাংক ও এনবিআরকে নির্দেশ দেওয়া হয়েছে। 

আদালতে ইভ্যালির বোর্ডের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মোরশেদ আহমেদ খান। রিটের পক্ষে ছিলেন ব্যারিস্টার সৈয়দ মাহসিব হোসাইন। মাহসিব হোসাইন বলেন, ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিদিন গ্রাহকেরা ভিড় করছে। নিরাপত্তার স্বার্থে সেখানে পুলিশ মোতায়েন করতে নির্দেশ দিয়েছেন আদালত। এ ছাড়া ইভ্যালির সাবেক চেয়ারম্যান ও এমডি কোথায় কীভাবে টাকা ব্যয় করেছেন তার তালিকা দিতে বাংলাদেশ ব্যাংক ও এনবিআরকে বলা হয়েছে।

গত বছরের ১৮ অক্টোবর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি পরিচালনায় আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচএম শামসুদ্দিন চৌধুরীকে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন হাইকোর্ট। বোর্ডের অন্য সদস্যরা হলেন- স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, তৎকালীন ওএসডিতে থাকা (বর্তমানে অবসরপ্রাপ্ত) অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।


আরও খবর



টগি সার্ভিসেস ও লেনোভোর ‘পার্টনার মিট’ অনুষ্ঠিত

প্রকাশিত:শুক্রবার ০৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ জানুয়ারী ২০২২ | ৪৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান শীর্ষ প্রযুক্তি পণ্য পরিবেশক টগি সার্ভিসেস লিমিটেড ও লেনোভো বাংলাদেশের যৌথ আয়োজনে পার্টনার মিট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বিইয়ন্ড দ্যা বিজনেস স্লোগানে ঢাকাস্থ পার্টনারদের নিয়ে এই পার্টনার মিট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন টগি সার্ভিসেস লিমিটেডের অপারেশন ইনচার্জ মোহাম্মদ উজ্জল মোল্লা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাল্টিপ্লান কম্পিউটার সিটি সেন্টারের সাধারণ সম্পাদক সুব্রত সরকার, এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান তুহিন ও সাধারণ সম্পাদক এস এম ওয়াহিদুজ্জামান, রায়ান্স আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান, স্টার টেকের পরিচালক জাহিদ আলী ভূঁইয়া, লেনোভো বাংলাদেশের আঞ্চলিক চ্যানেল ম্যানেজার হাসান রিয়াজ জিতুসহ টগি-লেনোভোর অনযান্য কর্মকর্তারা এবং দেশের শতাধিক প্রযুক্তিপণ্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টগি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান বলেন, বসুন্ধরা গ্রুপ যেটা শুরু করে সেটা নাম্বার ওয়ানে থাকে। যেমন- হাউজিং, পেপার, সিমেন্ট, এলপিজি ও মিডিয়াসহ বেশ কয়েকটি সেক্টরে আমরা নাম্বার ওয়ান।

তিনি বলেন, আমরা যেই সেক্টরে প্রবেশ করি, তা শর্ট টাইম প্ল্যান নিয়ে করি না। মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে আমাদের দুটি ব্লক আছে একটি ৫০০ একরের, আরেকটি ৪৮৬ একরের। সেখানে বেশ কয়েকটি ফ্যাক্টরির কাজ চলছে। সেখানে ১০০ একর জমি রাখার সিদ্ধান্ত নিয়েছি শুধু আইটি পণ্য উৎপাদনের জন্য। মংলায় আমাদের আরেকটি ইকোনমিক জোন আছে সেখানেও আইটি পণ্য উৎপাদনের জন্য জমি রেখেছি।

সাফওয়ান সোবহান বলেন, বাংলাদেশ তথ্য প্রযুক্তির বিশাল বড় বাজার। টগি সার্ভিসেস লিমিটেড দেশের বাজারে দেরিতে আসলেও বাজারে একটি আস্থার জায়গা করে নিচ্ছে। কারণ বসুন্ধরা গ্রুপ সবসময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে। আমরা আমাদের গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ মানের পণ্য দিবো। ব্যবসায়ী পার্টনারদেরও সুবিধা থাকবে।

লেনোভো বাংলাদেশের আঞ্চলিক চ্যানেল ম্যানেজার হাসান রিয়াজ জিতু, অনুষ্ঠানে বিশ্ববাজারে তথ্য ও প্রযুক্তির পরিসংখ্যান এবং দেশের বাজারে তথ্য ও প্রযুক্তির সম্ভাবনাময় চিত্র তুলে ধরেন। উল্লেখ্য, ২০১৮ সালের ১ সেপ্টেম্বর টগি সার্ভিসেস লিমিটেডের যাত্রা শুরু হয়।


আরও খবর
কোম্পানির শেয়ার ও ইউনিটের দাম কমেছে

বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২

মিশ্র প্রবণতায় চলছে পুঁজিবাজারের লেনদেন

বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২




রাশিফল : কেমন কাটবে আপনার দিন?

প্রকাশিত:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি:

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। কাজের ব্যাপারে শুভ খবর আসতে পারে।

বৃষ রাশি:

ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষের সঙ্গে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মিথুন রাশি:

ব্যবসায় সাফল্য আসতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে মনে শান্তি। কোনও আত্মীয়কে নিয়ে চিন্তা।

কর্কট রাশি:

প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি । ভুল কথার জন্য বিবাদ।

সিংহ রাশি:

সংসারে সুখ ফিরতে বিলম্ব। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

কন্যা রাশি:

কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারওর কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। ধর্ম নিয়ে কোনও আলোচনা থেকে শান্তি পেতে পারেন।

তুলা রাশি:

ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মাবাবার সঙ্গে কোনও কারণে বিরোধ।

বৃশ্চিক রাশি:

গৃহ নির্মাণের শুভ সময় আসতে দেরি আছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে।

ধনু রাশি:

সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মকর রাশি:

উচ্চশিক্ষার ক্ষেত্রে খুব প্রতিকূল সময়। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কোনও কথায় রাগ হতে পারে। সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ রাশি:

সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার।

মীন রাশি:

সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। রক্তপাতের সম্ভাবনা। আজ ব্যবসায় শুভ খবর আসতে পারে।


আরও খবর
আজ আপনার জন্মদিন হলে

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




পাবনা ও মহেশপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ২৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বসুন্ধরা গ্রুপের সহায়তায় মঙ্গলবার সকাল ১০টায় পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ৪০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান (বিপিএম)।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধা সেতারা খাতুন বলেন, 'কয়েক দিনের শীতে মোটা একটা কাপড়ের জন্যি একটু ভালো করে ঘুমও পাড়বের পারতেছিলাম না। শীতে খুব কষ্ট করে রাত পার করতিছিলেম। কত জনেক কইছি একটা কম্বল দেওয়ার জন্যি, কেউ দেয় না। আজ ইনারা (বসুন্ধরা গ্রুপ) একটা কম্বল দিলো। বাপু রে অনেক দরকার ছিল কম্বলটা।'

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র মো. শরীফ উদ্দিন প্রধান, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. জমিদার রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের ইনসট্রাকটর ও উপদেষ্টা আলি আকবর মিয়া রাজু, পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ, দেশ রূপান্তর পত্রিকার পাবনা প্রতিনিধি রিজভী জয়, কালের কণ্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু প্রমুখ।

'জারের ঠেলায় গাঁ-পা শুধু কাপে। যারে দেহি তার কাছেই জারের কাপড় চাই। একজন পুরেন জাম্পার দিছে। জাম্পারে জার মানে না। কাইল এক গেদা কাগজ ধরাইয়া দিয়া কইল ভাঙ্গরে স্কুলে যাইতে। তাইল কম্বল পাবো। আজ আসতেই গেদারা আমাক কম্বল গায় জড়াইয়া দিল। এখন এই কম্বল গায় দিয়ে রাত্রে সুমু।' শুভসংঘের কম্বল পেয়ে কথাগুলো শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানের কাছে কথাগুলো বলছিলেন ৮০ বছরের বৃদ্ধা সোনেকা খাতুন।

মঙ্গলবার বিকেলে সরকারি ভাঙ্গুড়া মডেল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ৪০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও ঝিনাইদহের মহেশপুর উপজেলার শীতার্ত ও দুস্থ অসহায় মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘের আয়োজনে মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে মহেশপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে খুশি গরিব ও দুস্থরা। এসময় তারা কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘকে ধন্যবাদ জানান।

নিউজ ট্যাগ: বসুন্ধরা গ্রুপ

আরও খবর
পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রবিবার ০৯ জানুয়ারী ২০২২




নাসির-তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

প্রকাশিত:সোমবার ২৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ২৪ জানুয়ারী ২০২২ | ২৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিয়েকাণ্ডে ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও তামিমার মা সুমি আক্তারের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আগামী ৯ ফেব্রুয়ারি আদেশ দেওয়া হবে।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়।

অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচারমানহানির অভিযোগে দায়ের দায়ের করা হয় এ মামলা। গত বছরের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী মো. রাকিব হাসান মামলাটি দায়ের করেন।

পরে গত ৩০ সেপ্টেম্বর নাসির ও তার স্ত্রী তামিমের বিরুদ্ধে প্রতিবেদন দেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের মিজানুর রহমান। মামলার তদন্তে ক্রিকেটার নাসির হোসেন, তামিমা সুলতানা তাম্মী ও তামিমার মা সুমি আক্তারকে দোষী উল্লেখ করে প্রতিবেদন জমা দেওয়া হয়। অভিযুক্তদের আদালতে হাজির হতে সমন জারি করেছিলেন আদালত।

পরদিন আদালতে আসামিরা উপস্থিত হয়ে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের জন্য আবেদন করেন। অপরদিকে বাদী পক্ষের আইনজীবী জামিন বাতিলের জন্য আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের প্রত্যেকের ১০ হাজার টাকা মুচলেকা নিয়ে জামিন আবেদন মঞ্জুর করেন।

২২ গজের ক্রিকেটীয় পারফর্মেন্সে নয়, ব্যক্তিগত জীবনের কারণে বার বার আলোচনায় ক্রিকেটার নাসির। গত বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন নাসির হোসেন। আর সেই বিয়ে নিয়ে বিপাকে পড়েন তিনি। মূলত ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে এ সমস্যায় পড়েন নাসির। তামিমা ও রাকিব হাসানের বিবাহবিচ্ছেদ সংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে বলে অভিযোগ।


আরও খবর