আজঃ মঙ্গলবার ২৮ জুন ২০২২
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:সোমবার ২০ জুন ২০22 | হালনাগাদ:সোমবার ২০ জুন ২০22 | ৩৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২। চন্দ্র দিন রাত কুম্ভ রাশিতে সঞ্চার করবে এবং রাতে মীন রাশিতে প্রবেশ করবে চন্দ্র। মীন রাশিতে বৃহস্পতির সঙ্গে চন্দ্রের শুভ সংযোগ স্থাপিত হবে। চন্দ্রের সঞ্চার ও অন্যান্য গ্রহের পরিস্থিতির ফলে সময় কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশি

মেষ জাতকরা সুস্বাস্থ্য ভোগ করবেন। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। আয় বৃদ্ধি সম্ভব। আপনার কাছে নতুন বস্তু থাকবে, যা সামাজিক পরিস্থিতি উন্নত করবে এবং সন্তুষ্টি বৃদ্ধি করবে। মহিলারা বাড়ির কাজে অধিক ব্যস্ত থাকবেন। পরিজনদের কাছ থেকে সুসংবাদ পাবেন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন সমীকরণের কারণে পুরো দিন ব্যস্ত থাকবেন। আটকে থাকা পরিকল্পনা উন্নতি করবে। এই রাশির চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। পরিকল্পিত স্থানে স্থানান্তরণ হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কাজ করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

মিথুন রাশি:

আজ মিথুন রাশির জাতকরা সরকারের তরফে প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ ভাবে লাভ অর্জন করবে। সময়ের মধ্যে সুযোগের সদ্ব্যবহার করলে ব্যবসায়িক জীবন ভবিষ্যতে পূর্ণ লাভ প্রদান করবে। স্বাস্থ্যকর বিকল্প নির্বাচন করলে মিথুন জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের জন্য সময় খুব একটা ভালো নয়। পারিবারিক জীবনে ভাই-বোনের সঙ্গে বিবাদের কারণে অস্থিরতা থাকবে। প্রেম সম্পর্ক ঠিকঠাক থাকবে। নিজের পরিশ্রমের মাধ্যমে বরিষ্ঠ আধিকারিকদের সন্তুষ্ট করতে পারলে, আর্থিক লাভ পেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। এর ফলে স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতকদের আত্মবিশ্বাস ও সাহস চরমে থাকবে। রাজনীতি ও সামাজিক কাজের সঙ্গে জড়িত জাতকরা একাধিক বৈঠকে অংশগ্রহণ করবেন। এই রাশির জাতকরা সম্মান ও নতুন কোনও দায়িত্ব পালন করতে পারেন। জটিল সমস্যার সমাধান বের করবেন। পরিবারের ছোট সদস্যরা আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকরা কোনও নতুন সংগঠন বা অংশীদারীত্বে প্রবেশ করতে পারেন। ব্যবসায়িক প্রকল্পের প্রতি উৎসাহিত ও আশ্বস্ত থাকবেন। এর ফলে ভবিষ্যতে পূর্ণ ফল লাভ করবেন। আইনি মামলা আটকে থাকলে, সে বিষয় আদালতের সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে টাকা-পয়সার লেন-দেন নিয়ে কোনও বিবাদ করবেন না।

তুলা রাশি:

তুলা জাতকদের জন্য ব্যবসায় নতুন সম্পর্ক ও চুক্তিকে চূড়ান্ত রূপ দেওয়ার অনুকূল সময়। কাজ সংক্রান্ত যাত্রা ও সহযোগিতা আগামী মাসে ইতিবাচক ফলাফল প্রদান করবে। প্রেমিকাকে কোনও রোম্যান্টিক স্থানে ঘোরাতে নিয়ে যেতে পারেন। কিছু তুলা জাতকরা গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে সম্পর্ক স্থাপন করে নিজের প্রভাব বৃদ্ধি করবেন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা ব্যবসায়িক ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্কের ফলে লাভ হবে। ব্যবসায়িক অংশীদারীত্ব ও সংগঠনের মাধ্যমে ভালো ফল লাভ করবেন। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকরা আজ মিশ্র ফলাফল লাভ করতে পারে। তবে ফলাফল আপনার পক্ষে থাকবে। অপ্রয়োজনীয় কাজে নিজের সময় ও শক্তি ব্যয় করবেন না। নিজের সিদ্ধান্তে সঠিক মনোনিবেশ করুন। লোভে পড়ে কোনও বেআইনি কাজ করে বসবেন না। কোনও লগ্নির ইচ্ছা থাকলে বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন।

মকর রাশি:

ব্যবসায় উন্নতি ও চুক্তির করার ভালো সময়। কাজের কারণে যাত্রা করতে হতে পারে। আগামী মাসে সহযোগিতা লাভের ফলে ইতিবাচক ফলাফল পাবেন। চাকরিজীবীদের আয় বৃদ্ধি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনাদের মধ্যে কিছু মকর জাতকরা প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে সক্ষম হবে। প্রেম সম্পর্কে ভাগ্যবান থাকবেন এই রাশির জাতকরা।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকরা জীবনসঙ্গী বা সহযোগীর পূর্ণ সঙ্গ লাভ করবেন না। এর ফলে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারবেন না। এ কারণে মানসিক জটিলতা ও অবসাদের শিকার হবেন। বর্তমান পরিস্থিতির কারণে ব্যবসায়িক গতিবিধি দুর্বল হবে। আপনার শক্তি ও দুর্বলতা সম্পর্কে যাতে কেউ জানতে না-পারে, সে দিকে লক্ষ্য রাখুন।

মীন রাশি:

আজ মীন রাশির জাতকদের দিন বিবাদের মধ্যে দিয়ে কাটবে। বরিষ্ঠদের দ্বারা উপেক্ষিত হতে পারেন। সহকর্মীরা আপনার দুর্বলতাকে কাজে লাগিয়ে আপনার পরিকল্পনা ভেস্তে দিতে সচেষ্ট থাকবেন। ব্যবসায়ীদের বড়সড় লগ্নি এড়িয়ে চলতে হবে।


আরও খবর
বিফ সাসলিক তৈরির রেসিপি

সোমবার ২৭ জুন ২০২২




‘ক্যাসিনো সম্রাটের’ অভিযোগ গঠন শুনানি ৬ জুলাই

প্রকাশিত:মঙ্গলবার ২১ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ জুন ২০২২ | ২৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন ও অভিযোগ গঠন শুনানির জন্য ৬ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান এ আদেশ দেন।

এ দিন সম্রাটের জামিন শুনানি ও মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। সম্রাট অসুস্থ থাকায় কারা কর্তৃপক্ষ আদালতে না পাঠিয়ে কাস্টডি ওয়ারেন্ট (হাজতি পরোয়ানা) পাঠান। এরপর বিচারক সম্রাটের জামিন ও অভিযোগ গঠন শুনানির জন্য ৬ জুলাই দিন ধার্য করেন।

আদালতের সংশ্লিষ্ট সূত্র এ নিশ্চিত করেছে।

এর আগে, ২৪ মে ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালতে তার আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন সম্রাট। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে জামিন শুনানির জন্য আজ (৯ জুন) দিন ধার্য করেন।

গত ১৮ মে দুর্নীতির এ মামলায় সম্রাটের জামিন বাতিল করেন বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। একই সঙ্গে সাত দিনের মধ্যে তাকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়।

এর আগে, ১১ মে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন মঞ্জুর করেন আদালত।

গত ১১ এপ্রিল ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক তেহসিন ইফতেখার মাদক মামলায় তার জামিন মঞ্জুর করেন। আর গত ১০ এপ্রিল ঢাকা অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত অর্থপাচার মামলায় ও অস্ত্র মামলায় তার জামিন মঞ্জুর করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, যুবলীগের বহিষ্কৃত নেতা সম্রাটের বিরুদ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় ২০১৯ সালের ১২ নভেম্বর বাদী হয়ে মামলাটি দায়ের করেন দুদক উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম।

এরপর দীর্ঘ তদন্ত শেষে গত বছরের ২৬ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা দুদক উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


আরও খবর



হবিগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | ২৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

হবিগঞ্জ জেলায় বন্যা পরিস্থিতির আরও অবনতি ঘটেছে। টানা বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে জেলার বন্যাকবলিত এলাকা বেড়ে হয়েছে ৭টি উপজেলার ৫১টি ইউনিয়ন।

মৌলভীবাজারের খলিলপুর ইউনিয়নের আমরকোনা গ্রামে কুশিয়ারা নদীতে ভাঙ্গন দেখা দেয়ায় পানি নবীগঞ্জে তীব্র বেগে প্রবেশ করছে। নবীগঞ্জ, বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার লোকালয়ে বন্যার পানি আরও বাড়বে বলে জানিয়েছে উন্নয়ন বোর্ড। জেলার ২২৫টি আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছে ১৭ হাজার ৩৪৭ পরিবার। সরকারিভাবে পানিবন্দি ও ক্ষতিগ্রস্ত পরিবারের সংখ্যা ২৩ হাজার ২৩৫টি।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পৌরসভাসহ সকল ইউনিয়ন, নবীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন, বানিয়াচং উপজেলার সকল ইউনিয়ন, লাখাই উপজেলার ৬টি ইউনিয়ন, হবিগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়ন, মাধবপুর উপজেলার ৫টি এবং বাহুবল উপজেলার ১টি ইউনিয়ন বন্যাকবলিত হয়েছে।

সরকারিভাবে বুধবার পর্যন্ত বন্যাদুর্গতদের জন্য ১০ লাখ টাকা, ২০০ মেট্রিক টন চাউল এবং ২ হাজার প্যাকেট শুকনা খাবার বরাদ্দ করা হয়েছে। এছাড়াও বন্যাদুর্গতদের জন্য ৩০টি মেডিক্যাল টিম কাজ করছে।

কৃষি বিভাগের তথ্য অনুযায়ী বন্যার পানিতে ১৫ হাজার ৭১০ হেক্টর আউশ, ১৪ হাজার ৬৩০ হেক্টর বোনা আমন, ১ হাজার ৫৯৭ হেক্টর জমির শাকসব্জি এবং অন্যান্য ফসল ৫০ হেক্টর বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত হয়েছে।

পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মিনহাজ আহমেদ শোভন জানান, কুশিয়ারা নদীর পানি বুধবার ৮ দশমিক ৩০ মিটারে স্থির রয়েছে।


আরও খবর



নোয়াখালীতে সমিতির অর্থ আত্মসাতের দায়ে পাঁচ ব্যক্তির ৪৮ বছরের কারাদণ্ড

প্রকাশিত:রবিবার ২৯ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ২৯ মে ২০২২ | ৪০৫জন দেখেছেন

Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলায় পপুলার মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নামে একটি সমিতি স্থাপন করে সদস্যদের আমানত ও শেয়ার মূলধন আত্মসাতের দায়ে পাঁচ ব্যক্তিকে পৃথক পৃথক ধারায় ৪৮ সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৪ কোটি ৪৭ লাখ ৭২ হাজার ৭৮৪টাকা অর্থদন্ড করা হয়েছে।

দণ্ডপ্রাপ্ত সমিতির চেয়ারম্যান সোনাইমুড়ী উপজেলার মাহুতলা গ্রামের আবদুল হাইয়ের ছেলে আবদুর রব হেলাল, সমিতির সহসভাপতি চাটখিল উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত হাজী নুরুজ্জামানের ছেল আমিন উল্যাহ, সমিতির সেক্রেটারী সোনাইমুড়ী উপজেলার কেগনারখিল গ্রামের ইদ্রীস মিয়ার ছেলে সফিউল আলম ও তাঁর স্ত্রী সমিতির সদস্য সুলতানা পারভিন, সমিতির সদস্য চাটখিল উপজেলার নোয়াপাড়া গ্রামের আমিন উল্যার স্ত্রী উম্মে কুলসুম।

রোববার (২৯ মে) দুপুর পৌনে ৩টার দিকে নোয়াখালী জেলা স্পেশাল জজ আদালতের বিচারক এ এন এম মোরশেদ খান এ রায় প্রদান করেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) সূত্র জানায়, আসামি আব্দুর রব হেলাল গং পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে প্রতারণামূলকভাবে পপুলার মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের নামীয় সমিতি স্থাপন করে সদস্যদের নিকট থেকে আমানত এবং শেয়ার মূলধন বাবদ এক কোটি ৫৮ লাখ ৪৬৭ টাকা আত্মসাত পূর্বক স্থানান্তর-হস্তান্তর ও রূপান্তর করে। সমিতির সদস্যদের অর্থ আত্মসাৎের ঘটনায় ২০১৮ সালে দুদকের নোয়াখালী কার্যালয়ে বর্তমান সহকারী পরিচালক সুবেল আহাম্মেদ বাদী হয়ে ৫জনকে আসামি করে চাটখিল থানায় একটি বিশেষ মামলা করে।

বিষয়টি নিশ্চিত করে জেলা দুদকের পিপি অ্যাডভোকেট আবুল কাশেম বলেন, দুপুর পৌনে ৩টার দিকে মামলার শুনানি শেষে বিচারক রায় দেওয়ার সময় মামলার প্রধান আসামি আদালতে উপস্থিত ছিলেন। বাকী চারজন আসামি পলাতক রয়েছে।

দুদকের পিপি আরো জানায়,সকল ধারার সাজা এক সাথে চলায় মামলার প্রধান আসামি ১০ বছর সাজা খাটতে হবে এবং পলাতক আসামিদের গ্রেফতারের দিন থেকে ৭ বছর সাজা খাটতে হবে।


আরও খবর



উতরে গেলেন বরিস জনসন

প্রকাশিত:মঙ্গলবার ০৭ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ জুন ২০২২ | ৩৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ব্রিটেনের পার্লামেন্টে অনাস্থা ভোটে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন দল কনজারভেটিভ পার্টির প্রধানমন্ত্রী বরিস জনসন। সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, বরিস জনসনের পক্ষে ভোট পড়ে ২১১টি। বিপক্ষে ভোট পড়ে ১৪৮টি। কনজারভেটিভ দলের ভেতরে ১৯২২ কমিটির সভাপতি স্যার গ্রাহাম ব্রেডি ভোটের ফলাফল ঘোষণা করেন। কনজারভেটিভ দলের এমপিদের এক গোপন ব্যালটে জনসনের ভাগ্য নির্ধারিত হয়।

বেশ কয়েকটি কারণে প্রধানমন্ত্রী জনসন চাপের মুখে ছিলেন, যার মধ্যে একটি বড় কারণ হচ্ছে কোভিড লকডাউনের সময় ডাউনিং স্ট্রীটে বিধিনিষেধ ভেঙ্গে পার্টি করতে দেওয়া। ২০২০ সালে করোনা ভাইরাসের তীব্র সংক্রমণ চলার সময় প্রধানমন্ত্রীর সরকারি দপ্তর ১০ নং ডাইনিং স্ট্রিটে পার্টি করেন বরিস জনসন। এ বছরের শুরুতে সেগুলো ফাঁস হয়ে যায়।

ওই সময়  যুক্তরাজ্যের সকল নাগরিককে কঠোর লকডাউনের মাধ্যমে ঘরে বন্দি করে রাখা হয়েছিল। সাধারণ মানুষদের ঘরে বন্দি রেখে পার্টি করায় বরিস জনসনের ওপর ক্ষুব্ধ হন পার্লামেন্ট সদস্যরা। তার পদত্যাগের দাবিতে আওয়াজ তোলেন অনেকে।

২০১৮ সালে ব্রেক্সিট ইস্যু নিয়ে অনাস্থা ভোটের মুখে পড়েছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী থেরেসা মে। তিনি সেই অনাস্থা ভোটে রক্ষা পান। কিন্তু পরের বছরই প্রধানমন্ত্রিত্ব ছাড়তে বাধ্য হন।

বরিস জনসনকে যদি প্রধানমন্ত্রীর পদ থেকে সরাতে হত তাহলে তার বিরুদ্ধে অন্তত ১৮০টি ভোট দরকার। ২১১ ভোট পেয়ে এ যাত্রায় বেঁচে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী। এই ফলাফলের সুবাদ আগামী এক বছর প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দলের মধ্যে থেকে কোন ধরনের অনাস্থা প্রস্তাব আনা যাবে না।


আরও খবর



৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ছাত্রলীগের অবরোধ স্থগিত

প্রকাশিত:বুধবার ০১ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ০১ জুন ২০২২ | ৪৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

স্থানীয় বাসিন্দাদের মারধরের অভিযোগের প্রতিবাদে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশের ডাকা অবরোধ ১০ ঘণ্টা পর স্থগিত করা হয়েছে। বুধবার ভোর ৪ টায় এ অবরোধ শুরু হয়, যা চলে আড়াইটা পর্যন্ত।

এদিন দুপুরে অবরোধ প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন চবি ছাত্রলীগের উপ-গ্রুপ ভিএক্সের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়।

তিনি বলেন, প্রশাসন ইতোমধ্যে অভিযুক্ত মো. হানিফকে আটক করেছে। অন্যদেরও গ্রেপ্তারের আশ্বাস দিয়েছে। আমরা প্রশাসনকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি। শিক্ষার্থীদের কথা বিবেচনা করে অবরোধ প্রত্যাহার করা হয়েছে।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, হাটহাজারী থানা পুলিশের সঙ্গে এ বিষয়ে দীর্ঘ আলোচনা হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত একজনকে পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। বাকি অভিযুক্তদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে। ছাত্রলীগ অবরোধ প্রত্যাহার করে নিয়েছে। ক্যাম্পাস থেকে শহরগামী বিকাল ৪ টার ট্রেন যথাসময়ে চলবে।

এর আগে ভোর সাড়ে তিনটায় স্থানীয় বাসিন্দাদের মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাশেদ হাসান ও উপপক্ষ ভার্সিটি এক্সপ্রেসের নেতা প্রদীপ চক্রবর্তী। এ ঘটনা জানাজানি হলে অবরোধ শুরু হয়। ফলে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের পরীক্ষা স্থগিত করা হয়।


আরও খবর