আজঃ মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

আজকের রাশিফল ২৩ সেপ্টেম্বর ২০২২

প্রকাশিত:শুক্রবার ২৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৩ সেপ্টেম্বর ২০২২ | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ একাধিক উৎস থেকে আর্থিকভাবে লাভবান হবেন। আজকে আপনার কাজের চাপ কম থাকবে। সে কারণে আপনি পরিবারের সদস্যদের সাথে ভালো সময় উপভোগ করতে পারবেন। প্রণয়ীর রূঢ় আচরণ আপনার মেজাজকে বিচলিত করতে পারে। আজ আত্মীয়দের কারণে বিবাহিত জীবনে কোনো সমস্যা আসতে পারে। কোনো কারণবশত আজ মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

বৃষ রাশি: আজকে আপনি কোনো নতুন বই কিনে সারাটাদিন জুড়ে তা পড়তে পারেন। পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনাকে ক্ষুণ্ণ করতে পারে। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। নিজের কোনো কাজ আজ অন্যকে দিয়ে করাবেন না। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। অযথা অর্থব্যয় আজ করবেন না।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, আজ আপনি কোনো প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন। কোনো অপ্রত্যাশিত ভ্রমণ আজ ক্লান্তিকর হতে পারে। কোনো পুরোনো বন্ধুর সাথে ফোনে কথা বলার সময় পূর্বের কিছু স্মৃতি রোমন্থন করবেন আজ। এমন ব্যক্তিদের সাথে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করে দেয়। আপনার স্ত্রী আজ সত্যিই ভালো মেজাজে থাকবেন।

কর্কট রাশি: কোনো অপরিচিত ব্যক্তির কারণে আপনার সঙ্গীর সাথে আজ মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রের অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। ফেলে রাখা কোনো বাড়ির কাজ শেষ করতে আজ কিছুটা সময় লাগবে। যাঁরা ট্যাক্স ফাঁকি দেন তাঁরা আজ বড় সমস্যায় পড়তে পারেন। তাই, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে আজ সহযোগিতা পেতে পারেন।

সিংহ রাশি: আজ আপনি নিজের জন্য বেশকিছুটা অবসর সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। কোনো আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আজ আশীর্বাদ লাভ করবেন এবং মানসিক শান্তিও বজায় থাকবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যেযাপন অত্যন্ত সুখকর হবে। আজ আপনার প্রত্যাশামাফিক উপার্জন হবে না। চারপাশে কি ঘটছে সেই সম্পর্কে আজ সচেতন থাকুন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

কন্যা রাশি: কোনো অংশীদারিত্বে যুক্ত হয়ে একটি নতুন উদ্যোগ শুরু করার পক্ষে আজ ভালো দিন। অতীতের উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার মানসিক শক্তিকে আজ বাড়িয়ে তুলবে। পাশাপাশি, আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আজ দিনের শুরুতে অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে।

তুলা রাশি: আজ আপনি নিজের জন্য বেশকিছুটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়ে আপনি কোনো অবৈধ কাজ করতে পারেন। কোনো অসুস্থতা থেকে সেরে উঠতে আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলুন। আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আজ কারোর মনোভাব নিয়ে চট করে কোনো সিদ্ধান্তে পৌঁছবেন না। আপনি আজ আপনার ভালোবাসার মানুষের কাছে নিজের অনুভূতিগুলিকে ব্যক্ত করতে অসমর্থ হবেন।

বৃশ্চিক রাশি: কোনো আত্মীয়ের কাছ থেকে আজ একটি বড় বিষ্ময় পেতে পারেন। আজ আপনার স্বাস্থ্য নিয়ে চিন্তা করার কোনো প্রয়োজন নেই। আর্থিক দিক থেকে দিনটি অত্যন্ত ভালো। আপনার চারপাশে থাকা মানুষজন কোনো কাজে আপনার মনোবল বহুগুণ বাড়িয়ে তুলবেন। আজ আপনি পরিবারের সদস্যদের এবং বন্ধুদের সময় দিতে পারবেন না বলে মন খারাপ করে ফেলবেন।

ধনু রাশি: নিজের লক্ষ্যপূরণের জন্য সঠিকভাবে পরিশ্রম করলেই সাফল্য এবং স্বীকৃতি দু’টোই আপনি পাবেন। আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ আপনার প্রেমের জীবনটি ভালো হবে এবং আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতেও সক্ষম হবেন। বাড়ির একজন প্রবীণ সদস্যের সহায়তায় আপনি আর্থিকভাবে লাভবান হতে পারবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মকর রাশি: জীবনের জটিলতাগুলিকে বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। বাইরের কোনো খেলাধূলার প্রতি আজ আপনি মনোযোগ দেবেন। দীর্ঘকালের সঞ্চিত অর্থ আজ আপনি কাজে লাগাতে পারেন। আজ বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত।

কুম্ভ রাশি: আজ আপনার প্রেমের জীবন প্রস্ফুটিত হবে। অত্যধিক খাওয়াদাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার আজ এড়িয়ে চলা প্রয়োজন। অবশ্যই আজ সন্তানদের সাথে সময় কাটান। আপনার কোনো ভাই বা বোন আজ আপনার কাছ থেকে ঋণ নিতে পারেন। পরিবারের ইচ্ছে পূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে পরিগণিত হবে।

মীন রাশি: বেশি পরিমানে অ্যালকোহল গ্রহণ বা ধূমপান আপনার স্বাস্থ্যকে আজ খারাপ করে দিতে পারে। কোনো কাজে আপনার চারপাশের মানুষের সম্মিলিত সমর্থন আপনাকে খুশি করবে। আজ ঘরোয়া কাজগুলিকে উপেক্ষা করলে আপনি যাঁর সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। জমিজমায় বিনিয়োগ করলে তা লাভজনক হবে। রাত্রে অফিস থেকে বাড়ি আসার সময় আজকে আপনার সাবধানে গাড়ি চালানো উচিত। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
নারিকেলের সাদা নাড়ু তৈরির রেসিপি

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২

শারদীয় দুর্গাৎসবের উল্লাসে

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২