আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

ভারতের হাসপাতালে বাংলাদেশের সরকারি ওষুধ

প্রকাশিত:বুধবার ০৬ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বুধবার ০৬ এপ্রিল ২০২২ | ১৩৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাংলাদেশে যে ওষুধ ক্রয় ও বিক্রয় আইনত দণ্ডনীয় অপরাধ, সেই ওষুধ দেওয়ার অভিযোগ উঠলো ভারতের পশ্চিমবঙ্গের এক সরকারি হাসপাতালে।

হাসপাতালের বহিঃবিভাগ থেকে রোগীদের এমন ওষুধ দেওয়ার অভিযোগ উঠেছে রাজ্যটির পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি মহকুমা হাসপাতালের বিরুদ্ধে।

হাসপাতালের চিকিৎসকদের বিরুদ্ধে অভিযোগ, তারাই নাকি দিনের পর দিন, মাসের পর মাস ধরে এভাবেই বাংলাদেশের ওষুধ রোগীদের প্রেসক্রাইব করে দিচ্ছেন। ডক্সিসাইক্লিন নামে ওই ক্যাপসুলের পাতার ওপরই লেখা রয়েছে-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদ, ক্রয়-বিক্রয় আইনত দণ্ডনীয়। ওষুধ প্রস্তুতকারী সংস্থাটি হল বগুড়ার এসেনসিয়াল ড্রাগস কোং লি.। এই ওষুধটি মূলত ব্যাকটেরিয়াল ইনফেকশনের চিকিৎসা করতে ব্যবহৃত হয়ে থাকে।

গতকাল মঙ্গলবার বিষয়টি সামনে আসতেই শোরগোল পরে গেছে পশ্চিমবঙ্গের স্বাস্থ্যক্ষেত্রে। কিভাবে বাংলাদেশ সরকারি ওষুধ অন্য রাষ্ট্রের একটি অঙ্গরাজ্যের হাসপাতাল থেকে দেওয়া হচ্ছে। তা অবিলম্বে খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে রাজ্য স্বাস্থ্য ভবন।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে প্রায়শই বলতে শোনা যায় যে পশ্চিমবঙ্গের প্রতিবেশী রাজ্য ত্রিপুরা, ওড়িষ্যা, ঝাড়খন্ড থেকে সেখানকার বাসিন্দারা এ রাজ্যের সরকারি হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। এমনকি বাংলাদেশ থেকেও রোগীরা কলকাতায় এসে সরকারি চিকিৎসা গ্রহণ করেন বলেও জানিয়েছিলেন মমতা। সেখানে কিভাবে বাংলাদেশ সরকারের অবিক্রয় যোগ্য ওষুধ পশ্চিমবঙ্গের সরকারি হাসপাতালে বিতরণ করা হচ্ছে? সেই প্রশ্নটিই এখন বড় হয়ে উঠেছে।

অভিযোগ সামনে আসার পরই নড়েচড়ে বসেছে রাজ্যের স্বাস্থ্য ভবন। এ ব্যাপারে পূর্ব মেদিনীপুর জেলার জেলা প্রশাসক পূর্ণেন্দু মাঝি জানান, বিষয়টি সামনে এসেছে। বিষয়টি খতিয়ে দেখতে জেলা স্বাস্থ্য দপ্তর এবং জেলা প্রশাসনের তরফে একটি যৌথ তদন্ত কমিটি করা হয়েছে। কিভাবে ওই ওষুধ এখানকার হাসপাতালের স্টোরে এসে পৌঁছালো তা দেখার নির্দেশ দেয়া হয়েছে।

যদিও সূত্রে খবর, সরকারিভাবেই কলকাতার স্টোর থেকে নাকি ওই ওষুধ জেলা হাসপাতালের পাঠানো হয়েছে। এদিকে, বিষয়টি সামনে আসতেই রাজনৈতিক ভাবেও একে কাজে লাগাতে মরিয়া ভারতের পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী দল বিজেপি।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানান, এ ঘটনা অতীতে কখনও ঘটেনি। ভারত যেখানে সারা বিশ্বে ওষুধ রপ্তানি করে, সেখানে কী ভাবে পশ্চিমবঙ্গ সরকারের সরকারি স্টোরে বাংলাদেশি ওষুধ আসলো, তার প্রকৃত কারণ জানতে উচ্চ পর্যায়ের তদন্তেরও দাবি করেছেন তিনি। ওই ওষুধ বাংলাদেশ থেকে বৈধভাবে এসেছে নাকি অবৈধভাবে তা জানা প্রয়োজন বলে মনে করেন শুভেন্দু।

যদিও একটি সূত্র বলছে, ভারতে করোনার দ্বিতীয় আছড়ে পড়ার সময় বাংলাদেশ সরকারের তরফে একটা বিশাল পরিমাণ ওষুধ সরবরাহ করা হয়েছিল। সেই ওষুধের একটা বড় অংশ ছিল রাজ্যের মেডিসিন স্টোরে। ভুলক্রমে সেই ওষুধও পাঠানো হতে পারে ওই হাসপাতালে।

 


আরও খবর



দৌলতদিয়ায় ঢাকামুখী যান ও যাত্রীর চাপ বেড়েছে

প্রকাশিত:শুক্রবার ০৬ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৬ মে ২০২২ | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট ব্যবহার করে রাজধানী ঢাকাসহ বিভিন্নস্থানে ফিরছেন কর্মস্থলমুখী মানুষ। ফলে দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী মানুষের চাপ বেড়েছে। শুক্রবার (৬ মে) সকাল থেকে ফেরিঘাটে যাত্রীবাহী বাসের চাপ তেমন না থাকলেও ছোট গাড়ি ও মোটরসাইকেলের চাপ ছিল চোখে পড়ার মতো। এসময় মোটরসাইকেলে শিশু, নারীসহ দুই থেকে তিন জনকে যেতে দেখা যায়।

এছাড়া লঞ্চেও পদ্মা পাড়ি দিচ্ছেন কর্মস্থলমুখীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রী ও যানবাহনের চাপ বাড়ছে। বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট-বড় ১৯টি ফেরি ও ২১টি লঞ্চ দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করছে কর্তৃপক্ষ।

এদিকে, ঘাট এলাকায় ফেরির জন্য অপেক্ষা করতে দেখা যায় পায়ে হাঁটা যাত্রী, ছোট গাড়ি, মোটরসাইকেল ও অল্প কিছু যাত্রীবাহী বাসকে। ঘাটে ৩০ মিনিট থেকে প্রায় দেড় ঘণ্টা যাত্রীদের অপেক্ষায় থাকতে হচ্ছে। দৌলতদিয়া প্রান্ত থেকে ছেড়ে যাওয়া প্রতিটি ফেরিতেই বাসের সঙ্গে ছোট গাড়ি ও মোটরসাইকেল পার হচ্ছে।

মোটরসাইকেল চালক আলমগীর হোসেন, নান্নু মিয়াসহ কয়েকজন বলেন, মোটরসাইকেলে যাওয়া ঝুঁকি হলেও তারা সুবিধা মনে করেন। কারণ সিরিয়ালে অপেক্ষায় থাকতে হয় না। সময় কম লাগে।

প্রাইভেটকারচালক নুরুউদ্দিন বিশ্বাস বলেন, ঘাটে বেশি সময় অপেক্ষায় থাকতে হচ্ছে না। ফেরি আসলেই উঠতে পারছেন। আর ঘাটে ফেরি না থাকলে একটু সময় বেশি লাগছে। ঘাটে বাসের চেয়ে ছোট গাড়ির চাপ বেশি।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক শিহাব উদ্দিন বলেন, বর্তমানে এ রুটে ছোট-বড় ১৯টি ফেরি চলাচল করছে। ঢাকামুখী যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে।


আরও খবর



দেশের সব মাদ্রাসায় নামফলক ঝোলানোর নির্দেশ

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১৮ মে ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশের সব মাদ্রাসায় নামফলক ঝোলানোর নির্দেশ দেওয়া হয়েছে।মঙ্গলবার মাদ্রাসা অধিদপ্তরের মহাপরিচালক কে এম রুহুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়।

দেশের অনেক মাদ্রাসা ভবনে নাম-ঠিকানা সম্বলিত কোনো নামফলক না থাকায় এসব প্রতিষ্ঠানের অবস্থান জানতে বা পরিদর্শনে সমস্যা হয়। যে কারণে এমন নির্দেশনা এলো।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের দিক-নির্দেশক বা সাইনবোর্ড দৃশ্যমান স্থানে থাকলেও অধিকাংশ মাদ্রাসায় তা দেখা যায় না। নামফলক না থাকা এসব মাদ্রাসায়পরিদর্শন অথবা দাপ্তরিক প্রয়োজনে সঠিক অবস্থান নির্ণয় করা কষ্টসাধ্য হয়ে পড়ে। এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানের নাম-ঠিকানা সম্বলিত সাইনবোর্ড স্থাপনের বিষয়ে সরকারি নির্দেশনাও রয়েছে।

একারণে দেশের সব কামিল/ফাজিল/আলিম/দাখিল/এবতেদায়ী মাদরাসার মূলভবন ও প্রবেশপথে নাম-ঠিকানা সম্বলিত সাইনবোর্ড ঝোলাতে বলা হয়েছে। একইসঙ্গে বড় রাস্তার পাশে কিংবা দৃশ্যমান স্থানে দিক-নির্দেশক চিহ্নসহ মাদরাসার নাম-ঠিকানা সম্বলিত সাইনবোর্ড স্থাপনের জন্য অনুরোধ জানানো হয়েছে।


আরও খবর



প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ১৭ মে (মঙ্গলবার)। ১৯৮১ সালের ১৭ মে দীর্ঘ নির্বাসন শেষে তিনি দেশের মাটিতে ফিরে আসেন।

১৯৮১ সালের এদিন বিকাল সাড়ে ৪টায় ইন্ডিয়ান এয়ারলাইন্সের একটি বোয়িং বিমানে ভারতের রাজধানী দিল্লী থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান শেখ হাসিনা। ওই দিন বৈরী আবহাওয়া উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যাকে একনজর দেখতে ছুটে আসেন লাখো মানুষ।

সেদিন মিছিলের শহরে পরিণত হয় রাজধানী ঢাকা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলে স্লোগান। ঝড়-বৃষ্টিও মিছিলের গতিরোধ করতে পারেনি।

সব প্রতিকূলতা উড়িয়ে তৎকালীন কুর্মিটোলা আন্তর্জাতিক বিমানবন্দর ও শেরেবাংলা নগর পরিণত হয় জনসমুদ্রে।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাণী দিয়েছেন। বাণীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনকে বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক বলে উল্লেখ করেছেন তিনি।

দিবসটি উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দেশব্যাপী কর্মসূচি নিয়েছে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন। এ সময় তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান।

পরে ১৯৮১ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত দলের কাউন্সিলে শেখ হাসিনার অনুপস্থিতিতে তাকে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয়। এরপর ১৭ মে দেশে ফেরেন তিনি।

বিমানবন্দরে স্বাগত জানানোর জন্য উপস্থিত প্রায় ১৫ লাখ মানুষের হৃদয়ছোঁয়া ভালোবাসার জবাবে সেদিন তিনি বলেছিলেন, বাংলার মানুষের পাশে থেকে মুক্তির সংগ্রামে অংশ নেওয়ার জন্য আমি দেশে এসেছি। আমি আওয়ামী লীগের নেত্রী হওয়ার জন্য আসিনি। আপনাদের বোন হিসেবে, মেয়ে হিসেবে, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আওয়ামী লীগের কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আজকের জনসভায় লাখো চেনামুখ দেখছি। শুধু নেই আমার প্রিয় পিতা বঙ্গবন্ধু, মা আর ভাইয়েরা এবং আরও অনেক প্রিয়জন।

শেখ হাসিনা বলেন, ভাই রাসেল আর কোনও দিন ফিরে আসবে না, আপা বলে ডাকবে না। সব হারিয়ে আজ আপনারাই আমার আপনজন।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ৭৫ পরবর্তী বাংলাদেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন। তার নেতৃত্বে বাঙালি জাতি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাচ্ছে। ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকাণ্ডের পর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন একটি যুগান্তকারী ও তাৎপর্যপূর্ণ ঘটনা। তিনি গত চার দশকের বেশি সময় আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

কর্মসূচি

দিবসটি উপলক্ষে মঙ্গলবার দেশের সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করবে আওয়ামী লীগ। একইসঙ্গে মন্দির, প্যাগোডা, গির্জাসহ সকল উপাসনালয়ে দেশব্যাপী বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এছাড়া দলটির উদ্যোগে সকাল ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় জাতীয় নেতারা ও বরেণ্য বুদ্ধিজীবীরা বক্তব্য রাখবেন। 


আরও খবর



আজকের রাশিফল!

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১৮ মে ২০২২ | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল ১৮ মে ২০২২ বুধবার, চাঁদ বৃশ্চিক থেকে ধনু রাশিতে যাত্রা করছে। ধনু রাশিতে চন্দ্রের যোগাযোগের কারণে গজকেশরী যোগ তৈরি হবে, কারণ চন্দ্র মীন রাশিতে গমনকারী বৃহস্পতি থেকে কেন্দ্রস্থলে থাকবে। এমন পরিস্থিতিতে আজকের দিনটি ধনু রাশির জন্য শুভ হবে, গণেশের আশীর্বাদে অন্যান্য রাশির জাতকদের দিনটি কেমন যাবে, দেখুন আজকের ভবিষ্যদ্বাণী।

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ অকারণেই আপনি হতাশ বোধ করতে পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত শুভ। অতীতের ব্যবসায়িক পরিকল্পনা আজ ফল দেবে।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনার শারীরিক কোনও সমস্যা না থাকলেও মানসিক ভাবে সামান্য সমস্যায় পড়তে পারেন। চেষ্টা করুন সম্পর্কের পুরনো ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলতে। আর্থিক বিষয়ে কোনও পদক্ষেপ নিতে পারেন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০। ডায়েটে অতিরিক্ত অনিয়মের কারণে আপনার স্বাস্থ্যের ক্ষতি হচ্ছে, চেষ্টা করুন তা শুধরে নিতে। সম্পর্কে বেশ জটিলতা তৈরি হতে পারে। শিক্ষার্থীরা যে কোনও পরীক্ষায় ভাল ফল করবেন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২। আজ অনেক পরিস্থিতিই আপনার হাতের বাইরে বেরিয়ে যেতে পারে। চেষ্টা করুন অন্যদের কথা শুনতে। তবে কর্মক্ষেত্রে দিনটি আপনার জন্য শুভ।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। রোজকার রুটিন পরিবর্তন করতে চাইলে করতে পারেন তবে, একেবারে পরিবর্তন না করাই ভাল। আপনি অযথা আপনার সম্পর্ককে জটিল করছেন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনি যশ এবং অর্থ দুই পাবেন। তবে কর্মক্ষেত্রে অত্যাধিক কাজের চাপ আপনার ঘুমের ব্যঘাত ঘটাবে। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা এবার সম্পর্কে যেতে পারেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সৃজনশীল পেশার সঙ্গে যুক্তদের জন্য বেশ ভাল দিন। স্বাস্থ্যও আজ খুব ভাল সঙ্গ দেবে। আপনি যে সব প্রজেক্ট নিয়ে কাজ করেছেন, তা সর্বসমক্ষে প্রকাশ করার সময় এটাই।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনার শারীরিক ও মানসিক উভয় স্বাস্থ্যই ভাল যাবে। কাজের ক্ষেত্রে আপনি আত্মবিশ্বাসী অনুভব করবেন। আজ কোনও ইন্টারভিউতে অংশ নিলে আপনি সফল হবেন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অতিরিক্ত রাত জাগার অভ্যেস থাকলে তা আপনার শরীরের ক্ষতি করবে। কলিগের সঙ্গে রোম্যান্টিক সম্পর্কে জড়ানো নিয়ে আপনার নানা সমস্যা হতে পারে। কোনও বিষয়ে বন্ধুদের থেকে সাহায্য চাইতে হলে দ্বিধা করবেন না।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। তবে সম্পর্কের ক্ষেত্রে আপনি কিছুটা অ্যাগ্রেসিভ হয়ে উঠতে পারেন। কর্মক্ষেত্রে কোনও বিষয় নিয়েই অযথা টেনশন করবেন না।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। শারীরিক স্বাস্থ্য অসাধারণ থাকবে আজ। আপনার কলিগ হোক বা পরিবারের সদস্যরা- সবাই আজ আপনার প্রশংসা করবেন। কমিউনিকেশন স্কিল নিয়ে চর্চা করুন, এতে আপনিই লাভবান হবেন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। যতই ব্যস্ত সময় কাটুক, এক্সারসাইজ করতে ভুলবেন না। যাঁরা আপাতত কর্মহীন রয়েছেন তাঁরা ভাল কাজের সুযোগ পেতে পারেন।


আরও খবর



মেয়ের ধর্ষক যখন সৎ বাবা

প্রকাশিত:মঙ্গলবার ২৪ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৪ মে ২০২২ | ৩২৫জন দেখেছেন

Image

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ সৎ বাবাকে গ্রেপ্তার করেছে। ধর্ষক সৎ বাবা হলেন রাজবাড়ী সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের মেছের শেখের ছেলে আজবর শেখ।

এঘটনায় ওই কিশোরীর খালু বাদী হয়ে রাজবাড়ী থানায় মামলা দায়ের করলে এ মামলার আসামি হিসেবে পুলিশ তাকে গ্রেফতার  করে মঙ্গলবার রাজবাড়ী আদালতে সোপর্দ করেছে।

ওই কিশোরীর খালু অভিযোগ করে বলেন, তার শালিকার রাজবাড়ী সদর উপজেলাতেই বিয়ে হয়। ওই ঘরে একটি কন্যা সন্তান হয়। পরে তার শালীর সাথে আকবর শেখের বিয়ে হয়। বিয়ের পর ওই কন্যা সন্তানসহ আকবরের বাড়িতে বসবাস করছেন। গত ২২ মে আমার বাড়িতে ওই কিশোরী বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। তাকে চিকিৎসা দিয়ে কিছুটা সুস্থ্য হওয়ার পর আমার ছেলের স্ত্রীর নিকট প্রকাশ করে দুই মাস ধরে সৎ বাবা আকবর শেখ প্রায় প্রতিদিনই ধর্ষণ করে আসছে। গত ১৫ মে রাত ১০ টার দিকে মায়ের অনুপস্থিতিতে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিষয়টি জানতে পেরে আত্বীয় স্বজনের সাথে কথা বলে থানায় মামলা দায়ের করেছি।

রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রেকর্ড করাসহ আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাজবাড়ী সদর হাসপাতালে ওই মেয়ের ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

নিউজ ট্যাগ: রাজবাড়ী ধর্ষণ

আরও খবর