আজঃ মঙ্গলবার ২৮ জুন ২০২২
শিরোনাম

স্বরূপকাঠিতে মন্দিরের জমি দখল করে পাঁকা ভবন নির্মান

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ | ১২৪৫জন দেখেছেন
হযরত আলী হিরু, স্বরূপকাঠি

Image

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ৫ নং জলাবাড়ি ইউনিয়নের পূর্ব জলাবাড়ি সার্বজনীন দূর্গা মন্দিরের জমি দখল করে পাঁকা ভবন নির্মানের অভিযোগ পাওয়া গেছে একদল প্রভাবশালীদের বিরুদ্ধে।

এ বিষয়ে ওই মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রিতিশ মন্ডল পিরোজপুর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের আদালতে একটি মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে সেখানে ১৪৪/১৪৫ ধারা মতে সেখানে সকল ধরনের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়। কিন্তু ওই প্রভাবশালীরা আদালতের নির্দেশ উপেক্ষা করেও তারা সেখানে কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন প্রিতিশ মন্ডল।

 আদালতে ওই মন্দিরের সাধারণ সম্পাদক প্রিতিশ মন্ডলের দায়ের করা অভিযোগ সুত্রে জানা যায়, গত ৪ জুন ওই এলাকার প্রভাবশালী রবিন হালদারের নেতৃত্বে সাগর বড়াল, রথীন হাওলাদার, নান্টু মন্ডল, জয়ন্ত মিস্ত্রী, প্রশান্ত মিস্ত্রী ও মিল্টন মজুমদার সহ আরও ১০/১১ জন ব্যাক্তি একটি দল ওই মন্দিরের পাশে খালি জমিতে পাঁকা ঘর নির্মান করতে যায়।

এসময় প্রিতিশ সহ মন্দির পরিচালনার সদস্য বিশ্বজিৎ মজুমদার, হরলাল মন্ডল, কৃষ্ণ কান্ত সমদ্দার, বাবুল সমদ্দার, আকাল সমদ্দর, প্রমথ রঞ্জন মিস্ত্রী গিয়ে তাদেরকে ভবন নির্মানে বাধা দেয়। এসময় দখলকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদেরকে ভয় দেখিয়ে সেখানে ভবন নির্মানের কার্যক্রম চালিয়ে যায়। পরবর্তিতে তারা এ বিষয়ে আদালতের দারস্থ হলে আদালত গত ৬ জুন সেখানে ১৪৪/১৪৫ ধারা মতে নিশেধাজ্ঞা জারি করে। কিন্তু ওই প্রভাবশালীরা আদালতের নির্দেশ উপেক্ষা করে সেখানে ১৫ জুন বুধবার পূনরায় তাদের কার্যক্রম চালায় বলে অভিযোগ করেন প্রিতিশ মন্ডল।

এ ব্যাপারে অভিযুক্ত রবিন হালদারের কাছে জানতে চাইলে তিনি ওই জমি দূর্গা মন্দিরের স্বীকার করে তিনি বলেন মন্দিরের খালি জায়গায় আমরা একটি হরি মন্দির করতে চাচ্ছি। ১৪৪ ধারা অমান্য করার বিষয়ে তিনি জানান, আমরা সেখানে বুধবার কিছু পূজা অর্চনার কাজ করেছি মাত্র।

এ ব্যাপারে নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, বিজ্ঞ আদালতের নির্দেশ অনুযায়ী দুই পক্ষকেই ১৪৪ ধারার ব্যাপারে অবহিত করে তাদের সকল কার্যক্রম থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে।

নিউজ ট্যাগ: পিরোজপুর

আরও খবর



প্রধানমন্ত্রী মানুষের অন্তরে যুগ যুগ বেঁচে থাকবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:শনিবার ২৫ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ জুন ২০২২ | ২১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করে সম্ভাবনার বাংলাদেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগ যুগ ধরে বেঁচে থাকবেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের সমাবেশ স্থলে হাজির হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি মনে করি শুধু পদ্মা সেতু না, আমাদের প্রধানমন্ত্রী যে সম্ভাবনার বাংলাদেশ তৈরি করে দিয়েছেন, আমাদের দেখিয়ে দিয়ে গেছেন, এটার জন্য তিনি যুগ যুগ বেঁচে থাকবেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সারা দেশের মানুষ দেখেছে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব। বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশের স্বাধীনতা এসেছে। আর তার কন্যার ডাকে যে অর্থনৈতিক মুক্তি হচ্ছে, সেটারই আজ (পদ্মা সেতু) উজ্জ্বল দৃষ্টান্ত।

পদ্মা সেতুসহ দেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য আবারও বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের ওপর আস্থা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি আরও বলেন, ‌বাংলাদেশের মানুষ বিশ্বাস করে, শেখ হাসিনা যতদিন থাকবে ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে। যতদিন শেখ হাসিনা ততদিন আলোকিত বাংলাদেশ। কাজেই নির্বাচনের প্রশ্নে বাংলাদেশের মানুষ উদগ্রীব হয়ে বসে আছে আবারও প্রধানমন্ত্রীকে জয়যুক্ত করার জন্য।

আজ ২৫ জুন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন করবেন। মাওয়া প্রান্তে সুধী সমাবেশে ভাষণ শেষে তিনি উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। এর সঙ্গে সঙ্গে খুলে যাবে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৯টি জেলার সঙ্গে রাজধানী ঢাকাসহ দেশের অপরাপর অংশের জন্য সংযোগ, যোগাযোগ ও সম্ভাবনার অনন্ত দুয়ার।

৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু। মাওয়া থেকে জাজিরা। পদ্মা সেতু সড়ক, রেল, গ্যাস, বিদ্যুতের সংযোগ ঘটাবে উত্তরের সঙ্গে দক্ষিণের। নির্মাণের বিশাল কর্মযজ্ঞের সঙ্গে আছে সংযোগ সড়ক, রেল সংযোগ, নদীশাসন, পুনর্বাসন, পরিবেশ ও জীববৈচিত্র্য রক্ষা-নানা প্রকল্প ও কর্মকাণ্ড।


আরও খবর



করোনায় কোনো মৃত্যু নেই, শনাক্ত ৪০

প্রকাশিত:রবিবার ২৯ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ২৯ মে ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশে কোভিড-১৯ সংক্রমণের ৮১১তম দিনে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। শেষ ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৪০ জন। শনাক্তের হার শূন্য দশমিক ৫৯ শতাংশ। আগের দিন শনিবার শনাক্ত হয়েছিল ২৮ জন। একমাস পর ২১ মে একজনের মৃত্যুর খবর এসেছিল। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯ হাজার ১২৭ জন। মোট মৃত্যুর হার এক দশমিক ৪৯ শতাংশ।

গত ২০ নভেম্বর দেশে প্রথমবারের মতো করোনায় মৃত্যুহীন দিন দেখে বাংলাদেশ। গত ৫ আগস্ট দেশে সর্বোচ্চ ২৬৪ জন রোগী মারা যায়। গত ২৮ জুলাই সর্বোচ্চ শনাক্ত হয় ১৬ হাজার ২৩০ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবীরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় (অ্যান্টিজেন টেস্টসহ) পাঁচ হাজার ৫৫টি পরীক্ষায় ৪০ জন এই ভাইরাসে শনাক্ত হয়েছেন। এই সময়ে পরীক্ষার বিপরীতে শনাক্তের হার শূন্য দশমিক ৭৯ শতাংশ। তবে শুরু থেকে মোট পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৩ দশমিক ৮৪ শতাংশ।

সরকারি ব্যবস্থাপনায় এখন পর্যন্ত ৯৩ লাখ ১১ হাজার ৫৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে, বেসরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ৪৮ লাখ এক হাজার ৮৪৬টি নমুনা। অর্থাৎ মোট পরীক্ষা করা হয়েছে এক কোটি ৪১ লাখ ১২ হাজার ৯০২টি নমুনা। এর মধ্যে শনাক্ত হয়েছে ১৯ লাখ ৫৩ হাজার ৪৪৭ জন। তাদের মধ্যে ২৪ ঘণ্টায় ২১৫ জনসহ মোট ১৯ লাখ দুই হাজার ৪২২ জন সুস্থ হয়েছে। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৩৯ শতাংশ।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী করোনাভাইরাসে এখন পর্যন্ত ৫৩ কোটি ১৪ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৬৩ লাখ ১০ হাজারের বেশি। তবে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫০ কোটি ২১ লাখের বেশি।


আরও খবর



কারাগারের নির্জন সেলে নেওয়া হলো সু চিকে

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | ২৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

এতদিন গৃহবন্দী থাকা মিয়ানমারের ক্ষমতাচ্যুত নেত্রী অং সান সু চিকে সেনাবাহিনীর নির্মিত একটি নির্জন কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) মিয়ানমারের জান্তা সরকারের একজন মুখপাত্র এমনটি জানিয়েছেন।

মিয়ানমারের জান্তা সরকারের মুখপাত্র জাও মিন তুন একটি বিবৃতিতে বলেন, বুধবার থেকে নাইপিদোর নির্জন কারাগারে আছেন সু চি । আইন অনুযায়ী তাকে সেখানে রাখা হয়েছে।

গত বছর মিয়ানমারে সেনা অভ্যুত্থানে পর ক্ষমতা হারান অং সান সু চি। এরপর থেকে নাইপিদোতে একটি বাড়িতে গৃহবন্দী ছিলেন তিনি।

এ সময়ের মধ্যে ৭৭ বছর বয়সী নোবেল বিজয়ী সু চি শুধুমাত্র আদালতে বিচারের শুনানিতে অংশ নেওয়ার জন্য বের হতেন। সু চির বিরুদ্ধে আনা সব অভিযোগ প্রমাণিত হলে তার ১৫০ বছরের বেশি কারাদণ্ড হতে পারে।

এরইমধ্যে সু চির আইনজীবীকে গণমাধ্যমে কথা না বলার জন্য নির্দেশ দিয়েছে মিয়ানমারের জান্তা সরকার। এর আগেও মিয়ানমারে সেনা শাসনের সময় ইয়াঙ্গুনে দীর্ঘ সময় গৃহবন্দী ছিলেন সু চি।

সু চির বিরুদ্ধে দুর্নীতি, সেনাবাহিনীর বিরুদ্ধে উসকানি, করোনাবিধি ও টেলিকমিউনিকেশন আইন ভাঙার অভিযোগ আনা হয়েছে। এরই মধ্যে তাকে ১১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।


আরও খবর



বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন বলিউডের যে সাহসী তারকারা

প্রকাশিত:রবিবার ২৯ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ২৯ মে ২০২২ | ৫০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এমনটা শুনলেই কানে আঙুল দিত সমাজ। লোকনিন্দার ভয়ে গর্ভেই নষ্ট হয়ে যেত কত ভ্রূণ। ইদানীং পাল্টে যাওয়া চিন্তাভাবনার হাত ধরে যে ছবি বদলে গিয়েছে অনেকটাই। বিয়ের আগে সন্তানধারণ কিংবা একলা মা (সিঙ্গল মাদার)-এর জীবনযাপন এখন চর্চায় থাকলেও লজ্জার নয় অনেকের কাছেই। সেই পালা বদলের সাক্ষী বলিউডও।

বিয়ের ৬ মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকেই আঁচ করেছিলেন, স্বামী অঙ্গদের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নেহা। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন দু'জনে। তার পরে নভেম্বরে জন্ম কন্যা মেহরের। অভিনেত্রী নিজেই পরে স্বীকার করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি।

রজনীকান্তের ২.০ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন নিজেই। তার কিছু দিন আগেই প্রেমিক জর্জ পানাইতোকে বাগদান করেন অভিনেত্রী।

প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ অন্তঃসত্ত্বা হতেই সগর্বে সে খবর জানিয়েছিলেন অভিনেতা অর্জুন রামপাল। তাঁদের প্রথম সন্তান অরিক জন্ম নেয় ২০১৯ সালে। ৩ বছর কেটে গেলেও এখনও অবধি বিয়ের সিদ্ধান্ত নেননি তাঁরা।

বলিউডের আর এক তারকা কল্কি কেঁকলা বরাবরই তিনি স্বাধীনচেতা নারী। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর হল। ২০২০ সালেই কন্যা স্যাফোর জন্ম দিয়েছেন অভিনেত্রী। বিয়ে না করে সপরিবার সুখেই রয়েছেন তাঁরা।

কেবল এখনকার প্রজন্মের তারকারাই নন, অতীতেও অবশ্য এমন সাহস-এর সাক্ষী থেকেছে বলিউড। অভিনেত্রী নীনা গুপ্তার সঙ্গে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক তুমুল শোরগোল ফেলেছিল আশির দশকের শুরুতে। তাঁদের ভালবাসার ফসল, মেয়ে মাসাবার জন্ম হলেও বিয়ের পিঁড়িতে বসেননি নীনা। একা হাতেই বড় করেছেন সন্তানকে।

শ্রীদেবীর উদাহরণও ভোলার নয়। বিয়ের আগেই সদর্পে নিজের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার ৭ মাস পর বনি কপূরকে বিয়ে করেন তিনি।

অতীতের আরও এক দক্ষিণী বীরাঙ্গনার কথা না বললেই নয়। তিনি গীত গাতা চল-এর নায়িকা, অভিনেত্রী সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর অভিনেতা কমল হাসনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।


আরও খবর



আজকের রাশিফল: ২১ জুন ২০২২

প্রকাশিত:মঙ্গলবার ২১ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ জুন ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল মঙ্গলবার ২১ জুন ২০২২ মীন রাশিতে এক সঙ্গে বিচরণ করবেন বৃহস্পতি ও চন্দ্র। এই দুই গ্রহের সংযোগের ফলে একাধিক রাশির জাতকদের মনে আনন্দ থাকবে এবং তাঁরা লাভ অর্জন করবেন। মিথুন রাশির জাতকদের জীবনে উন্নতির নতুন পথ উন্মুক্ত হবে। তবে আর্থিক বিষয় এঁদের সতর্ক থাকা জরুরি।

জেনে নিন আজকের দিনটি কেমন কাটবে ?

মেষ রাশি:

মেষ জাতকরা আজ কোনও সুসংবাদ লাভ করবেন। বাড়ির দায়িত্ব পূরণের উদ্দেশে নতুন কিছু সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসা ও রোজগারে ভলো ফলাফল লাভ করবেন। মেষ জাতকরা চাকরিতে ভালো ধন লাভ করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের লাভের প্রবল যোগ রয়েছে। বাবার কাজে আপনার সহযোগিতা প্রশংসনীয় থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষান্বিত থাকবেন।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকদের ব্যক্তিত্বে নতুন আকর্ষণ দেখা যাবে। উৎসাহে ভরপুর দিন কাটাবেন এই রাশির জাতকরা। পরিবারের সদস্যরা আপনাদের সঙ্গে ভালো ভাবে দিন কাটাবেন। নিজের যোগ্যতা ও বোঝাপড়ার মাধ্যমে সমস্ত কাজ পূর্ণ করবেন এই রাশির জাতকরা। ব্যবসায় আকস্মিকই সুসংবাদ পেতে পারেন। আধিকারিকদের নিজের কথা খুলে বলার সঠিক সময় এটি।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ ভাবে কাটবে। মনে কোনও কথা থাকলে, তা আজ প্রকাশ করুন। উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। এই রাশির মহিলাদের নিজের কেরিয়ার সম্পর্কে আরও গভীর ভাবে চিন্তাভাবনা করতে হবে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন শুভ। টাকা-পয়সার লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই রাশির যে জাতকরা কাপড়ের ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের ভালো লাভ হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে লগ্নি করতে পারেন। দায়িত্বপূর্ণ কোনও কাজে গাফিলতি করবেন না। পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে এবং আপনি এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আনন্দে দিন কাটবে।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকরা কারও কোনও কথায় মনে কষ্ট নিয়ে বসে থাকবেন না। চাকরিজীবীদের আর্থিক দিক দিয়ে সক্ষম হতে হবে। সিংহ রাশির জাতকরা ব্যবসায় অসাধারণ ফলাফল লাভ করবেন। কাজের ক্ষেত্রে প্রচেষ্টা করলে ভালো ফলাফল পাবেন। আবার কারও সহযোগিতার ফলে কাজের ক্ষেত্রে ভালো লাভ অর্জনের সম্ভাবনা রয়েছে। নিজের ইচ্ছানুযায়ী পরিকল্পনা পূরণ করবেন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকদের একাধিক কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতায় সম্পত্তি সংক্রান্ত কাজ হাতে নিতে পারেন। নিজের সময়ের সদ্ব্যাবহার করুন। এর ফলে লাভ হবে। ব্যবসায়ীরা ভালো ফলাফল লাভ করবেন, যা ধন লাভের যোগ সৃষ্টি করবে। ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বাড়ির জরুরি কাজে অংশগ্রহণ করবেন।

তুলা রাশি:

তুলা জাতকরা কাজের ভালো সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসায় জীবনসঙ্গীর কথা শুনে চলতে হতে পারে। ব্যবসায়ীরা সরকারি নিয়মের কারণে সমস্যায় পড়তে পারেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন না। চাকরিজীবীরা বিভিন্ন বাধার কারণে চিন্তিত থাকবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও অজ্ঞাত উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। নতুন প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারবেন। যুবকরা উচ্চশিক্ষা লাভের ভালো সুযোগ পাবেন। মা-বাবার সঙ্গে শপিং করতে যেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে বার্তালাপ হতে পারে। মনে আনন্দ থাকবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাভাবনার কারণে পরিবারের সদস্যরা আনন্দিত থাকবেন। ব্যাঙ্কিং সেক্টারের সঙ্গে জড়িত জাতকদের লাভ হতে পারে। অসম্পূর্ণ ফেলে রাখা সম্পত্তি সংক্রান্ত ডিলের মাধ্যমে লাভ হতে পারে। মানসিক আলস্য শেষ হবে। সমস্ত দিক থেকে সুসংবাদ পাবেন। সন্তানের তরফে মনে শান্তি থাকবে।

মকর রাশি:

মকর রাশির জাতকরা আজ নতুন কাজে মনোনিবেশ করতে পারেন। পরাক্রম ও সাহসের জোরে অর্থ উপার্জন করতে সফল হবেন। যুবকরা কেরিয়ার সংক্রান্ত নতুন তথ্য পাবেন। ব্যস্ততা সত্ত্বেও পরিবারের সদস্যদের জন্য সময় বের করবেন ও ভালো সময় কাটাবেন। অতীতের ঘটনার কারণে শুধুমাত্র বিবাদ বাঁধতে পারে। অপ্রয়োজনীয় সমস্যা নিয়ন্ত্রণে রাখতে পারবেন।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকরা আজ নিজের কাজের কারণ অত্যন্ত গর্ব অনুভব করবেন। কোনও বিশেষ বিষয় আপনার চিন্তাভাবনা পরিবর্তন হতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে বরিষ্ঠ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অনলাইন লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা নিজের কেরিয়ারে সফল হবে।

মীন রাশি:

আজ মীন রাশির জাতকরা নিজের ওপর বিশ্বাস রাখুন। অধিক লাভ অর্জনের জন্য ব্যবসায় ভাই-বোনের সহযোগিতাও পাবেন। বন্ধুদের সহযোগিতায় কঠিন কাজ পূর্ণ করবেন। মহিলারা পারিবারিক জিনিস কেনা-কাটা করতে পারেন। পারিবারিক সুখ লাভ করবেন। সন্তানের প্রতি মনোনিবেশ করুন। ছাত্ররা নিজের পরিশ্রমের অনুকূল ফলাফল পাবেন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর
বিফ সাসলিক তৈরির রেসিপি

সোমবার ২৭ জুন ২০২২