আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

স্বরূপকাঠিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত:বুধবার ০৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বুধবার ০৪ জানুয়ারী ২০২৩ | ১২১০জন দেখেছেন
হযরত আলী হিরু, স্বরূপকাঠি


Image

ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান লক্ষ এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরের স্বরূপকাঠিতে শিক্ষা শান্তি প্রগতির ধারক এবং বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি পালনে বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে উপজেলা ছাত্রলীগ নেতা মো. মেহেদী হাসান শিমুলের নেতৃত্বে উপজেলা, পৌর এবং বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের হাজারো নেতাকর্মীদের একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জগন্নাথকাঠি বন্দরস্থ পুরাতন ইউনিয়ন পরিষদ ভবন চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম মুহিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী সাইফুদ্দিন তৈমুর, উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নেয়ামত উল্লাহ রানা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত, উপজেলা ছাত্রলীগ নেতা সাইমুল ইসলাম উজ্জল, তানভীর সজিব, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তৌহিদুল ইসলাম তানিম, সাংগঠনিক সম্পাদক সজিব ওয়াজেদ ও তাশিফ রাসেল ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

এছাড়াও পৌর ছাত্রলীগের সভাপতি মিঠুন আশ্চার্য অনুজ ও সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদের নেতৃত্বে পৌর ছাত্রলীগের একাংশ এবং উপজেলা ছাত্রলীগ নেতা অনিক আশ্চার্যের নেতৃত্বে পৌর ছাত্রলীগের অপর একটি অংশের পৃথক দুটি র‌্যালি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


আরও খবর