আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

শতাধিক চোরের সর্দার ছিলেন জসীম

প্রকাশিত:রবিবার ২০ নভেম্বর ২০22 | হালনাগাদ:রবিবার ২০ নভেম্বর ২০22 | ৫৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

এলাকায় সব চুরির নেপথ্যেই রয়েছে তার হাত। মূলত তার দলের লোকেরাই চুরির ঘটনা ঘটায় সর্বত্রই। দীর্ঘদিন ধরে এভাবে নিজে এবং সঙ্গীদের দিয়ে চুরি করিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি।গত শুক্রবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আলোচিত এই চোরের নাম জসীম উদ্দিন (৫০)। তিনি উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ভাটিয়ারী গ্রামের মৃত নুরুল হকের ছেলে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয় বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার বাসিন্দা জসীম একজন চোর সর্দার। তার নেতৃত্বে শতাধিক চোর ভাটিয়ারী-সলিমপুরসহ উপজেলার বিভিন্নস্থানে নিয়মিত চুরি করতেন। তাদের অব্যাহত চুরিতে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। দীর্ঘদিন ধরে এভাবে চুরি করার পরও অজ্ঞাত কারণে গ্রেপ্তার হননি তিনি। শুক্রবার রাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করা হয়। 

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, এই জসীম শতাধিক চোরের সর্দার। তার দলের চোরেরাই এলাকা অতিষ্ঠ করে রেখেছে। এমন কোনো চুরি নেই যার সাথে তার কোনো সম্পৃক্ততা নেই। সব চুরিই হতো তার ইশারায়। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।


আরও খবর