আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

সরিষাবাড়ীতে ইউএনও’র বিরুদ্ধে ঝাড়ু মিছিল

প্রকাশিত:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | ২৯০জন দেখেছেন
জামালপুর প্রতিনিধি


Image

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপমা ফারিসার অপসারণের দাবিতে ঝাড়ু বিক্ষোভ মিছিল করেছে নাগরিক কমিটি। শনিবার সকালে বিক্ষোভ মিছিলটি পৌরসভা প্রাঙ্গন থেকে শুরু করে অনার্স কলেজ ও মুক্তিযোদ্ধা সংসদ হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির সামনে এসে সমাবেশে মিলিত হয়।

মাবেশে হাজারো নর-নারী পৌরসভা কার্যালয়ের সামনে সরিষাবাড়ী-ভূয়াপুর মহাসড়কে ঘন্টাব‍্যাপী বিক্ষোভ সমাবেশ করে। সরিষাবাড়ী নাগরিক কমিটির ব‍্যানারে-দায়িত্বরত প্রকৌশলীসহ অন‍্যান‍্য কর্মকর্তা কর্মচারীদের মারপিট মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি, মাদক ব‍্যবসায়ীদের গ্রেফতার করে এ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা ও ক্ষমতার অপব‍্যবহারকারী, দূর্নীতিবাজ উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার অপসারণের দাবি করে একঘন্টা বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে ইউএনও কে অবসারণ দাবি করে বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আলআমিন হোসাইন শিবলু, সহ সভাপতি আবির হোসেন, এড: শহিদুল ইসলাম ও আমজাত হোসেন।

এসময় নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল মাষ্টার, পোগলদীঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামস উদ্দিন, ডোয়াইল ইউপি সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন রতন প্রমুখসহ হাজারো সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।


আরও খবর