আজঃ শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১
শিরোনাম

সোনারগাঁও রিসোর্টে নারীসহ মামুনুল হক আটক (ভিডিও সহ )

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | ২২৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ আটক করে পুলিশে খবর দিয়েছে স্থানীয়রা। তবে ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক।

শনিবার (০৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয়রা। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তবিদুর রহমান।

এর আগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হক ও ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানানো হয়। একই সঙ্গে আগামী রবিবারের মধ্যে তাকে গ্রেফতার করা না হলে সোমবার (৫ এপ্রিল) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনের হুঁশিয়ারি দেওয়া হয়।

গত বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ইসলামী পিপলস পার্টি আয়োজিত ইসলামের নামে যারা রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে ইসলামের দৃষ্টিতে তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া উচিত শীর্ষক আলোচনা সভা থেকে এ ঘোষণা দেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন।


আরও খবর
দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1

এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা

বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1




শিরোপার লড়াইয়ে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

প্রকাশিত:রবিবার ১৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৪ নভেম্বর ২০২১ | ৪৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টি-টোয়েন্টিতে নতুন চ্যাম্পিয়ন পেতে যাচ্ছে ক্রিকেট বিশ্ব। আজ রাতে শিরোপার লড়াইয়ে মুখোমুখী হচ্ছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময় রবিবার (১৪ নভেম্বর) রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

১৬ দল ও ৪৫ ম্যাচ নিয়ে শুরু হয় এবারের টুর্নামেন্ট। ফাইনাল ম্যাচে দুই দলের সেই মহারণ শেষে জানা যাবে ছোট ফরম্যাটে ক্রিকেট বিশ্বের নতুন রাজাকে। সেই রাজত্বে অস্ট্রেলিয়া নাকি নিউজিল্যান্ড বসবে, দুবাইয়ের ২২ গজে রাতে হবে তার ফয়সালা। 

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, দুটি যোগ্য দলই ফাইনালে এসেছে। স্মিথের রানে না থাকা সমস্যা হবে না, কেননা পুরো আসরে দল হিসেবে খেলেছেন।  


আরও খবর



রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ১১ নভেম্বর ২০২১ | ৪৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অপরাধে ৬৭ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।  বুধবার (১০ নভেম্বর) সকাল ছয়টা থেকে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল আসাদ জানান, তাদের কাছ থেকে ৪২১ গ্রাম ৯০ পুরিয়া হেরোইন, ২৪ বোতল ফেন্সিডিল, ১ গ্রাম আইস, ৮৮৬০ পিস ইয়াবা ও ৫ কেজি ১৩৫ গ্রাম ৬০ পুরিয়া গাঁজা জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩ টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  


আরও খবর



২০২৫ সালের মধ্যে দৈনিক ৬ ঘণ্টা অফিস: টিসিএস

প্রকাশিত:বুধবার ১৭ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ১৭ নভেম্বর ২০২১ | ৫২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

করোনায় আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে কর্মীদের ওপর বাড়তি কাজের বোঝা চাপিয়ে দিচ্ছে কোম্পানিগুলো। অথচ টাটা কনসালটেন্সি সার্ভিস (টিসিএস) হাতে নিয়েছে ঠিক বিপরীত পরিকল্পনা। রতন টাটার এ প্রতিষ্ঠানের লক্ষ্য ২০২৫ সালের মধ্যে অফিসে কর্মীদের সময়সীমা দিনের এক চতুর্থাংশ অর্থাৎ ৬ ঘণ্টায় নামিয়ে নিয়ে আসা।

প্রতিষ্ঠানটি জানায়, কর্মীদের দিনে মাত্র ছয় ঘণ্টা সময় অফিসে দিলেই চলবে। এটাকে বলা হচ্ছে ২৫/২৫ মডেল। করোনা মহামারিতে টাটা গ্রুপের এ কোম্পানি আগেই সিদ্ধান্ত জানিয়েছে, ২০২৫ সাল পর্যন্ত ৭৫ শতাংশ কর্মী কাজ করবেন বাড়িতে বসেই। মাত্র ২৫ শতাংশ কর্মী নিয়েই চলবে অফিস।

শতভাগ উৎপাদনশীলতার জন্য ২৫ শতাংশ কর্মী অফিসে এলেই যথেষ্ট বলে মনে করছেন টিসিএস কর্তৃপক্ষ।

টিসিএসের মুখপাত্র বলেন, এখন ৫ শতাংশ কর্মী অফিসে বসে কাজ করছেন। চলতি বছরের শেষে যাতে আরও বেশি সংখ্যক কর্মীদের অফিসে আনা যায়, সে বিষয়ে উত্‍সাহিত করা হবে। তারপরেই আমরা ২৫/২৫ মডেল কার্যকর করব।


আরও খবর
ভারতে ধরা পড়ল ওমিক্রন

বৃহস্পতিবার ০২ ডিসেম্বর 2০২1




আগামী ৩ দিন বৃষ্টিপাতের সম্ভাবনা

প্রকাশিত:শুক্রবার ১২ নভেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১২ নভেম্বর ২০২১ | ৫২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আগামী ৭২ ঘণ্টায় বা ৩ দিনে বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুএক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল কক্সবাজারে ৩৪ ডিগ্রী সেলসিয়াস এবং আজকের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১৪ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস।

বৃহস্পতিবার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ দশমিক ২ ডিগ্রী সেলসিয়াস এবং আজ ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৩ দশমিক ৫ ডিগ্রী সেলসিয়াস।


আরও খবর
সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে

সোমবার ২৯ নভেম্বর ২০২১




নর্থ-সাউথ সোসাইটির চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত

প্রকাশিত:রবিবার ১৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৪ নভেম্বর ২০২১ | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নর্থ-সাউথ সোসাইটির চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন রবিবার বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সাথে তাঁর বাসভবনে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে তাঁরা নব নির্মিতব্য বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স এবং ওয়াটার পার্ক ঘিরে পরিকল্পিত ও আধুনিক নাগরিক সুযোগ সুবিধা সম্বলিত একটি আবাসিক এলাকা গড়ে তোলার উপর গুরুত্ব আরোপ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আব্দুল হামিদ (অবঃ), প্রফেসর ডঃ এ.এন.এম. মেসকাত উদ্দিন, প্রফেসর ডঃ মিজানুর রহমান, প্রফেসর ডঃ সিরাজুল ইসলাম, মাহবুবুল কবির, তাহিরা বিরজিস উপস্থিত ছিলেন।

এসময় বসুন্ধরা গ্রুপের পক্ষে মাহবুবুর রহমান তুহিন, মোঃ নাজমুল আলম ভূঁইয়া এবং মোঃ মামুনুর রশিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজ ট্যাগ: বসুন্ধরা গ্রুপ

আরও খবর