আজঃ মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

সন্তানকে নিয়ে প্রথম ছবি প্রকাশ করলেন সোনম

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | ৩৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

অনিল কাপুরের কন্যা বলে তাঁর পরিচিতি তো রয়েছেই, এর বাইরেও অভিনেত্রী হিসেবে আলোচিত তিনি। সম্প্রতি নিজের ছেলের সঙ্গে প্রথমবারের মতো ছবি শেয়ার করে নতুন করে আলোচনায় এসেছেন সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজা ও পুত্র বায়ুর সঙ্গে এই প্রথম ছবি শেয়ার করলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার সোনম কাপুর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেন। ছবি থেকে দেখা যায় সোনম, তাঁর স্বামী আনন্দ ও পুত্র বায়ু তিনজনেরই গায়ে হলুদ রঙের কাপড়।

ছবির ক্যাপশনে সোনম কাপুর লেখেন, সেই শক্তির চেতনায় উদ্ভাসিত, যা আমাদের জীবনে নতুন অর্থ নিয়ে এসেছে...হনুমান ও ভীমের চেতনায় যারা অসীম সাহস ও শক্তিকে আমাদের জীবনে মূর্ত করে...যা পবিত্র, জীবনদাতা এবং চিরন্তন আমাদের সবার চেতনায়। আমরা আমাদের ছেলে বায়ু কাপুর আহুজার জন্য আশীর্বাদ চাই।

পোস্টের নিচের অংশে সোনম কাপুর তাঁর পুত্র বায়ুর নামকরণ প্রসঙ্গে লেখেন, হিন্দু শাস্ত্রে বায়ু পঞ্চতত্ত্বের একটি, যা শ্বাসের দেবতা, হনুমান, ভীম ও মাধবের আধ্যাত্মিক পিতা এবং তিনি বায়ুর শক্তিশালী মহাপ্রভু। প্রাণই হলো বায়ু এবং তা মহাবিশ্বের জীবন ও বুদ্ধিমত্তার একটি নির্দেশক শক্তি। প্রাণ, ইন্দ্র, শিব ও কালী সমস্ত দেবতা বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যত সহজে মন্দকে ধ্বংস করতে পারেন, ঠিক তত সহজেই জীবের মধ্যে প্রাণ ফুঁকতে পারেন। বায়ুকে বীর, সাহসী এবং মনোমুগ্ধকর সুন্দর বলা হয়। বায়ু ও তার পরিবারের জন্য আপনার অব্যাহত শুভেচ্ছা এবং আশীর্বাদের জন্য আপনাদের ধন্যবাদ।

নিউজ ট্যাগ: সোনম কাপুর

আরও খবর
কোটি টাকা চেয়ে সোহানা সাবার নোটিশ

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২

এ বছরই আসছে ‘সৌদি আইডল’

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২