আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

সিনেমা প্রযোজনায় ধোনি, নায়িকা নয়নতারা

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ১৪ মে ২০২২ | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন ভূমিকায় দেখা যাবে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে। নতুন ইনিংসের শুরু করতে চলেছেন ক্যাপ্টেন কুল। এমনিতেই চেন্নাই ধোনির জন্য বেশ নাকি পয়া। আইপিএলএ নিয়মিতই চেন্নাই কিংসের জন্য মাঠে নেমেছেন। এবার চেন্নাইয়ের রাজ্য তামিলনাড়ুর জন্য খেলবেন তিনি। তবে মাঠে নয়, সিনে পর্দায়।  তামিল ছবি প্রযোজনা করছেন তিনি। যেখানে তার নায়িকা নয়নতারা।

এছাড়াও অথর্ব নামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় অভিনয় করবেন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনি। রমেশ তামিলমানি রচিত ওই সিরিজও প্রযোজনা করবে ধোনি এন্টারটেইনমেন্ট। সম্প্রতি এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল তার বায়োপিক এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। ছবিটি ব্যাপক প্রশংসিত ও ব্যবসা করে। এছাড়াও নিয়মিতই ধোনি বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। অন্যদিকে, শিগগিরই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে দক্ষিণি নায়িকা নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও বেশ উচ্ছ্বসিত এ তারকা।


আরও খবর



মাইনাস ১২ ডিগ্রিতে শ্যুট, হি হি করে কাঁপছেন পরিণীতি

প্রকাশিত:রবিবার ২২ মে 20২২ | হালনাগাদ:রবিবার ২২ মে 20২২ | ২৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নায়িকা বলে কথা! পাতলা, খোলামেলা পোশাক যে পরতেই হবে! এ দিকে ঠান্ডায় হি হি করে কাঁপছেন পরিণীতি চোপড়া। দাঁতে দাঁত লেগে ঠকঠকানি! কাট শব্দটা কানে আসতেই ঝটপট বোরখা আর ভারী জ্যাকেটে ঢেকে ফেললেন নিজেকে!

হবে না-ই বা কেন! শ্যুটিং লোকেশন যে অনেকখানি উচ্চতায়, পাহাড়ি উপত্যাকায়। মাইনাস ১২ ডিগ্রি তাপমাত্রায় সেখানেই অভিনয় সেরে এলেন পরিণীতি। সঙ্গে নায়ক হার্ডি সন্ধু। তাঁরও একই হাল। কাঁপতে কাঁপতেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের গোটা দায়িত্ব সামলাল পরিচালক-সহ গোটা ইউনিটও।

এত ঠান্ডায় এই প্রথম শ্যুট করলেন পরিণীতি। সেই অভিজ্ঞতা নিজেই তুলে ধরেছেন এক মজার ভিডিয়োয়। ইনস্টাগ্রামে তা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গেও।

ভিডিয়োয় নায়ককে পাশে নিয়ে বোরখা-জ্যাকেটে আপাদমস্তক ঢাকা অভিনেত্রী কাঁপতে কাঁপতেই বলছেন, মাইনাস ১২ ডিগ্রিতে শ্যুট! কী ঠান্ডা রে বাবা! আমরা সেটে জল খেতে পারছিলাম না। কারণ জল জমে বরফ হয়ে গিয়েছে। গ্যাস সিলিন্ডার, ভ্যান সব বরফে ঢাকা। ফলে জল গরম করা যায়নি! আমাদের পরিচালকের দাড়িতেও জমাট বরফ! আর এত সব যখন ঘটছে, আমাদের নায়ক ঘরে হিটার চালিয়ে গভীর ঘুমে!

কিন্তু কীসের শ্যুটে গিয়েছিলেন পরিণীতি? ছবি না ওয়েব সিরিজ? শ্যুট হলই বা কোথায়? সে সব নিয়ে এখনও মুখে টুঁ শব্দটি নেই কারও!


আরও খবর



খুলনায় দুর্বৃত্তের গুলিতে ব্যবসায়ী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | ৪৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দুর্বৃত্তের গুলিতে খুলনার ফুলতলা উপজেলাধীন ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির’ ক্রীড়া সম্পাদক মো. রকিবুল ইসলাম নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রিজের ওপর এ ঘটনাটি ঘটে।

রকিবুল ফুলতলা উপজেলা এম.এম কলেজ পাড়ার বাসিন্দা মাহবুব মিস্ত্রীর ছেলে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, ফুলতলা বনিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক মো. রকিবুল ইসলাম সন্ধ্যায় মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে যশোরের অভয়নগর উপজেলায় শ্বশুর বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। ফুলতলা ও অভয়নগর উপজেলার সংযোগস্থল কপালিয়া ব্রিজের ওপর গেলে দুই যুবক তাদের ডাক দেয়। এরপর রকিবুল ওই যুবকদের কাছে যাওয়া মাত্রই গুলি করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরও খবর



সামান্থা বললেন, দেখে নেব

প্রকাশিত:মঙ্গলবার ২৪ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৪ মে ২০২২ | ১৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সীমা অতিক্রম করতে ভালোবাসেন দক্ষিণি ডিভা সামান্থা রুথ প্রভু, সেটা ব্যক্তিগত হোক অথবা পেশাগত। এই ফিটনেস জাঙ্কি ফের ভক্তদের ট্রেইনিং সেশনের ভিডিও শেয়ার করে উজ্জীবিত করলেন। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, প্রায় সামান্থাকে ভারোত্তলন করতে দেখা যায়। এবার নিজের সীমা ছাড়ালেন। এক লহমায় ৯০ কেজি তুলে ফেললেন। তারপর প্রতিশ্রুতি দিলেন, ১০০ কেজি, তোমাকে দেখে নেব!!! আজ ৯০, আরও ১০ বাকি।

সামান্থা এখন তাঁর রোমান্টিক ড্রামা খুশি নিয়ে ব্যস্ত। এতে তাঁর নায়ক বিজয় দেবেরাকোন্ডা। সিনেমাটির একটি বড় অংশের শুট হয়েছে কাশ্মীরে। কাশ্মীর উপত্যকায় যাওয়ার পর থেকে অন্তর্জালে সেখানকার প্রতি ভালোবাসা প্রকাশ করছেন সামান্থা।

এরই মধ্যে বিজয় ও সামান্থার রসায়ন নিয়ে বেশ আলোচনা চলছে। এই প্রথম তাঁরা একসঙ্গে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন। সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জয়রাম, শচীন খেরাকর, মুরালি শর্মা, লক্ষ্মী, আলি, রোহিনী, ভেন্নেলা কিশোর, রাহুল রামকৃষ্ণ, শ্রীকান্ত আয়েঙ্গার ও সরণ্যকে। সিনেমাটি পরিচালনা করছেন শিবা নির্বানা। ২০২২ সালের ২৩ ডিসেম্বর সিনেমাটি তেলেগু, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে।


আরও খবর



প্রথম টেস্টে খেলবেন সাকিব: মুমিনুল

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ১৪ মে ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে খেলবেন সাকিব। আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন অধিনায়ক মুমিনুল হক।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবেন না বলে জানিয়ে দেয়া হয়েছিল। কিন্তু টেস্ট শুরুর দুদিন আগে করোনামুক্ত হয়ে যান সাকিব এবং শুক্রবার বিকেলেই তিনি চট্টগ্রাম পৌঁছে যান, উদ্দেশ্য প্রথম টেস্টে খেলা।

কিন্তু সমস্যা দেখা দেয়, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর বক্তব্য। তিনি জানিয়ে দেন, ৫০ কিংবা ৬০ ভাগ ফিট সাকিবকে চাই না। ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে হবে।

আজ শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল থেকে কঠোর অনুশীলন করে যাচ্ছিলেন সাকিব। ১৫ মে থেকে শুরু হতে যাওয়া টেস্টে খেলার জন্য তার মধ্যে দেখা যাচ্ছিল মরিয়া প্রচেষ্টা।

এরপরই সংবাদ সম্মেলনে এসে প্রথমেই সাকিবের খেলা না খেলা বিষয়ক প্রশ্নের সম্মুখিন হন মুমিনুল হক। সেখানেই তিনি বলেন, (অনুশীলনে) দেখে তো ভালোই মনে হলো। ভালো অনুশীলন করলেন। খেলবেন ইনশাআল্লাহ।'

সাকিবের খেলা না খেলা- পুরো বিষয়টা মানসিকতার ওপর নির্ভর করছে বলে মনে করেন মুমিনুল। তিনি বলেন, আমার কাছে মনে হয় জিনিসটা পুরোপুরি আপনার চিন্তার উপরে। আপনি যখন বললেন পরিবর্তনে কোনো সমস্যা হবে কিনা..., আমি যদি চিন্তা করি তাহলে সমস্যা হবে। আমি যদি চিন্তা করি সমস্যা তৈরি হবে না- আসলে সমস্যা তৈরি হয় না।

পারিবারিক সমস্যা না থাকলে দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলতেন সাকিব। এ নিয়ে মুমিনুল বলেন, দক্ষিণ আফ্রিকায় যেটা হয়েছে উনিতো খেলতো। পারিবারিক সমস্যা ছিল এ কারণে খেলতে পারেনি। আর এখানেও খেলার কথা ছিল, ইনশাআল্লাহ খেলবে। হয়তো কোভিডের কারণে কিছুটা ঝামেলা হয়েছিল। এগুলো নিয়ে আমি অত বেশি চিন্তা করি না। আমাদের বিকল্প হয়তো উন্মুক্ত রাখতে হয়, আরেকটা খেলোয়াড়কে দেখার সুযোগও থাকে। খেলোয়াড়েরা নিজেদের মেলে ধরার সময় পায়।

আজই তো মাত্র অনুশীলনে যোগ দিয়েছেন সাকিব। একদিনের অনুশীলনেই দলে জায়গা পেয়ে যাবেন? মুমিনুল হক বলেন, একটা খেলোয়াড়ের ব্যাটিং দেখলে মোটামুটি বোঝা যায়। সাইকোলজিক্যালি অনেক কিছু বোঝা যায়। আপনারাই বোধহয় সবচেয়ে বেশি দেখছেন (সাকিবের ব্যাটিং অনুশীলন) আমার চেয়ে। আমিতো আমার ব্যাটিং নিয়ে ব্যস্ত ছিলাম। আপনারাই ভালো বুঝতে পারবেন। আমার কাছে মনে হয় উনি শতভাগ ফিট, খেলার মতো ফিট।

শেষমেষ মুমিনুল জানিয়ে দিলেন সাকিব খেলবেন। তিনি বলেন, দেখে তো মনে হল, ফিট আছেন। খেলবেন ইনশাআল্লাহ্‌। অনুশীলনে বেশ ভালোই দেখলাম। কোচ তো বলেই দিয়েছেন, ফিট হলে খেলবেন। দেখে মনে হল উনি ফিট আছেন।


আরও খবর



হাসপাতালে ভর্তি মির্জা আব্বাস

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ২৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মির্জা আব্বাস দুদিন যাবৎ পেটের পীড়ায় ভুগছেন। সকালে তাকে শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।

এদিকে বিএনপির অপর স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান গত রোববার (১৫ মে) অসুস্থ হলে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে তিনি অনেকটা সুস্থ আছেন। বিকেল ৪টার দিকে তার বাসায় ফেরার কথা রয়েছে।


আরও খবর