আজঃ শনিবার ২৯ জানুয়ারী ২০২২
শিরোনাম

সালমনকে মোটেই পছন্দ হয়নি আমিরের

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | ৩২০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আন্দাজ আপনা আপনা ছবিতে তাঁদের রসায়নে বুঁদ হয়েছিলেন দর্শক। বলিউড পেয়েছিল নতুন জুটি। আমির খান এবং সলমন খান। কিন্তু জানেন কি, টাইগার-এর সঙ্গে প্রথম বারের কাজের অভিজ্ঞতা খুব একটা সুখকর হয়নি মিস্টার পারফেকশনিস্টের?

এক সাক্ষাৎকারে নিজের অসন্তোষের কথা জানিয়েছিলেন আমির স্বয়ং। ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, সলমনের সঙ্গে আন্দাজ আপনা আপনা ছবিতে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ। তখন ওকে আমার একদমই ভাল লাগেনি। আমার ওকে খুবই রূঢ় এবং বিবেচনাহীন বলে মনে হয়েছিল। সলমনের সঙ্গে কাজের অভিজ্ঞতার পর ওর থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম।

সময়ের সঙ্গে সলমনের প্রতি আমিরের এই ধারণা বদলায়। ২০০২ সালে যখন আমিরের বিবাহ বিচ্ছেদ হচ্ছিল, তখন সলমন ছিলেন তাঁর পাশে। জীবনের সেই টালমাটাল পরিস্থিতিতে ভাইজান-এর সঙ্গে বন্ধুত্ব হয় আমিরের। তিনি বলেন, আমার জীবনের খুব খারাপ সময়ে সলমন বন্ধু হয়ে এসেছিল। আমার বিবাহ বিচ্ছেদ চলছিল তখন। আমরা দেখা করতাম, মদ্যপান করতাম। এ ভাবেই আমাদের বন্ধুত্ব শুরু। সময়ের সঙ্গে সেই বন্ধুত্ব আরও দৃঢ় হচ্ছে।

শোনা যাচ্ছে, আমিরের লাল সিং চড্ডা ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে সলমনকে। পর্দায় ফের দুজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় অনুরাগীরা।


আরও খবর
টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান : নিপুণ

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




আসছে মোশারফ করিমের ‘গু কাকু- দ্য পটি আঙ্কল’

প্রকাশিত:শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ | ৩৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

অবাক হয়ে যাচ্ছেন? ভাবছেন এ কেমন কাকু? তবে পুরো বিষয়টা খোলসা করে বলা যাক। এ কাকু আসলে কাল্পনিক। আর এই কাকুকে কেন্দ্র করেই আস্ত একটি ছবি বানিয়ে ফেলেছেন মণীশ বসু। নাম গু কাকু- দ্য পটি আঙ্কলভূতের ভবিষ্যৎ-এর দশ বছর পূর্তি উপলক্ষে এই ছবি প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস।

ফেব্রুয়ারি মাসে শুরু হতে চলেছে ছবির শ্যুট। অভিনয় করবেন মোশারফ করিম। তাঁর সঙ্গেই রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অপরাজিতা ঘোষ এবং মিশকা হালিমের মতো তারকারা।

গু কাকুর পটভূমিকা নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালকের কথায়, একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কী ভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্র ভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসে এই ছবিতে।

প্রযোজক জয় বি গঙ্গোপাধ্যায় মনে করেন, মণীশের এই সোশ্যাল স্যাটায়ার এই অতিমারির সময়ও প্রাসঙ্গিক। তবে গু কাকু-র ভূমিকায় কে অভিনয় করছেন, সে বিষয়ে এখনও মুখ খুলতে নারাজ নির্মাতারা।


আরও খবর
টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান : নিপুণ

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




মোটরসাইকেল দুর্ঘটনায় বরিশালে নিহত-৩

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | ৪৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বরিশালের মুলাদীতে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাসীসহ তিনজন নিহত হয়েছে। রোববার (২ জানুয়ারি) দুপুর ১২টায় মুলাদী মীরগঞ্জ সড়কের কাজিরহাট ঈদগাহ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মুলাদী থানার ওসি এস এম মাকসুদুর রহমান বলেন, মীরগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বড়ইয়া কাজিরচর এলাকার খালেক হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৬০), একই এলাকার কালাই নলীর ছেলে হারুন নলী (৪৫) ও মোনাসেফ আলীর ছেলে ওমান প্রবাসী রাজীব নলী (২৩) বড়ইয়া কাজিরচর যাচ্ছিলো।

পথে কাজীরহাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আরও খবর
বরিশালে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা,নারী আটক

বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২

সৈকতে ভেসে এলো মৃত ইরাবতী ডলফিন

রবিবার ২৩ জানুয়ারী ২০২২




টেনিসকে বিদায় জানাচ্ছেন সানিয়া মির্জা

প্রকাশিত:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৯ জানুয়ারী ২০২২ | ৩৩০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আর নয়, এই বছরের শেষেই নিজের টেনিস-জীবনে ইতি টানতে চলেছেন সানিয়া মির্জা। বুধবার অস্ট্রেলিয়ান ওপেনের ডাবলস থেকে বিদায় নেওয়ার পরেই জানিয়ে দিলেন, এই বছরই শেষ বারের মতো কোর্টে দেখা যেতে চলেছে তাঁকে। তবে যতদিন খেলবেন, ততদিন যত বেশি সম্ভব প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চান।

সঙ্গী নাদিয়া কিচেনককে নিয়ে অস্ট্রেলীয় ওপেনে মহিলাদের ডাবলসে নেমেছিলেন সানিয়া। কিন্তু কাজা জুভান এবং তামারা জিদানসেক জুটির কাছে প্রথম রাউন্ডেই হেরে যান। তার পরেই সাংবাদিক বৈঠকে বলে দেন, ঠিক করেছি এটাই আমার শেষ মরসুম হতে চলেছে। প্রত্যেক সপ্তাহ ধরে ধরে এগোতে চাই। বছরের শেষ পর্যন্ত খেলতে পারব কিনা জানি না। কিন্তু চেষ্টা করবই। এক ওয়েবসাইটের কাছে এই বক্তব্যের সত্যতা স্বীকার করেছেন সানিয়ার বাবা ইমরান মির্জাও।

ভারতের প্রথম মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে গ্র্যান্ড স্ল্যাম জেতার নজির রয়েছে সানিয়ার। ডাবলসে অতীতে শীর্ষস্থানে ছিলেন। সিঙ্গলসে সর্বোচ্চ ২৭ নম্বরে উঠেছিলেন তিনি। এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসেও পদক রয়েছে তাঁর। শেষ বার গ্র্যান্ড স্ল্যাম পেয়েছিলেন ২০১৬-র অস্ট্রেলিয়ান ওপেনে, মার্টিনা হিঙ্গিসের সঙ্গে জুটি বেধে। মোট ৬টি গ্র্যান্ড স্ল্যাম রয়েছে তাঁর। ডাবলস এবং মিক্সড ডাবলসে তিনটি করে। সব থেকে বেশি সাফল্য হিঙ্গিসের সঙ্গেই।

তবে সম্প্রতি কোর্টে সে ভাবে দেখা যাচ্ছিল না তাঁকে। ২০১৮ থেকে মাতৃত্বকালীন বিরতি নিয়েছিলেন তিনি। এরপর অতিমারিতে কোর্টে ফেরার সম্ভাবনা আরওই থমকে যায়। শেষ খেতাব এসেছে ২০২১ সালের অস্ত্রাভা ওপেনে।


আরও খবর
সাড়ে ৩ বছর নিষিদ্ধ ব্রেন্ডন টেলর

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




শাবিতে অনশনরত ২০ শিক্ষার্থী হাসপাতালে

প্রকাশিত:সোমবার ২৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ২৪ জানুয়ারী ২০২২ | ২৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আমরণ অনশনকারী ২০ শিক্ষার্থী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। পরে তাদেরকে সিলেটের তিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল পৌনে ১১টা পর্যন্ত ২০ জন শিক্ষার্থী হাসপাতাল ভর্তি আছেন বলে জানা যায়। এখন ৮ জন অনশনকারী শিক্ষার্থী ভিসির বাস ভবনের সামনে অবস্থান করছেন।

সর্বশেষ গুরুতর অসুস্থ হয়ে আরও ৪ জন হাসপাতালে ভর্তি হয়। এতে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২০ জনে। বাকি ৮ জন অনশনরত অবস্থায় উপাচার্য বাস ভবনের সামনে অবস্থান করছেন।

এর আগে, রোববার (২৩ জানুয়ারি) বিকেলে গণঅনশনের অংশ হিসেবে যোগ দিয়েছেন ৪ শিক্ষার্থী।

রোববার সাড়ে ৭টায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বাস ভবনের বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে দেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এতে ১৫ ঘণ্টা বিদ্যুৎবিহীন অবরুদ্ধ অবস্থায় আছেন তিনি।

বুধবার (১৯ জানুয়ারি) বিকেল ৩টা থেকে এ কর্মসূচি শুরু করেন শিক্ষার্থীরা। এতে ২৪ জন শিক্ষার্থী এ অনশন অংশ নেন। পরে পারিবারিক কারণে একজন বাড়িতে চলে যান।  এদিকে অনশনের ১১৬ ঘণ্টা পার হলেও আসেনি কোন ফলপ্রসূ সিদ্ধান্ত।


আরও খবর
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২




রোববার থেকে ময়মনসিংহ বিভাগে ঢাকামুখী বাস চলাচল বন্ধ

প্রকাশিত:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ১৫ জানুয়ারী ২০২২ | ৯২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জয়দেবপুর-টঙ্গীর ভাঙাচোরা রাস্তায় ঘন্টার পর ঘন্টা তীব্র যানজটে আটকে থাকায় পরিবহণ ব্যবসা ক্ষতিগ্রস্থ হওয়ায় আগামীকাল রোববার (১৬ জানুয়ারী) ময়মনসিংহে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছে ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি। এতে রোববার ভোর ৬ টা থেকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ থাকবে।

জানা যায়, ঢাকা-ময়মনসিংহ জয়দেবপুর-টঙ্গীর ১২ কিলোমিটার সড়ক জরুরি ভিত্তিতে মেরামত করে গাড়ি চলাচল উপযোগী না করায় আগামীকাল (১৬ জানুয়ারি) থেকে বৃহত্তর ময়মনসিংহের (ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা) যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকবে।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিনের বলেন, পরিবহন মালিক শ্রমিকগণের নিজস্ব জরিপে দেখা যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের প্রতি মিনিটে ৭টি যাত্রীবাহী গাড়ি বিভিন্ন রোড থেকে গাজীপুর হয়ে ঢাকা অভিমুখে চলাচল করে। হিসেব অনুযায়ী ঘণ্টায় যাতায়াত করছে ৪২০টি গাড়ি। ২৪ ঘন্টায় চলাচল করছে দশ হাজার ৮০টি গাড়ি। রাস্তা খারাপের কারণে স্বাভাবিকের চেয়ে অতিরিক্ত জ্বালানি খরচ হয় ২০ লিটার বেশি। হিসেব অনুযায়ী ২৪ ঘন্টায় ১০ হাজার ৮০ গাড়িতে ২ লাখ এক হাজার ৬০০ লিটার তেল লাগে। যার অর্থমূল্য এক কোটি ৬১ লাখ ২৮ হাজার টাকা। প্রতিদিন মালিকদের তেল বাবদ নষ্ট হচ্ছে ওই টাকা। দিন দিন পরিবহন শিল্পের এই অতিরিক্ত খরচে মালিকরা তাদের গাড়ির কিস্তিসহ মেরামত যন্ত্রাংশ, টায়ার কোনটাই পরিচালনা করতে পারবে না। গাজীপুর-ঢাকার রাস্তার বেহাল অবস্থার কারণে আমদানী-রপ্তানি সহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের কাঁচামাল বহনে ব্যাপক বাধা সৃষ্টি হচ্ছে। শিল্প প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি ও দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতিও রোধ করা যাচ্ছে না। তাই পরিবহন শিল্পসহ সকল ব্যবসায়ীমহলের স্বার্থ রক্ষার লক্ষ্যে ১৬ জানুয়ারি থেকে ধর্মঘট শুরুর ঘোষণা দেন।

এর আগে সরকারের সংশ্লিষ্ট মহলকে জয়দেবপুর-টঙ্গীর যানজট নিরসনে দ্রুত ব্যবস্থা নিতে হুশিয়ার করে গত ২ জানুয়ারি ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছিল ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি। সেদিন অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট ঘোষণার সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির সভাপতি মো. মমতাজ উদ্দিনসহ অন্যান্য নেতাকর্মীরা।

নিউজ ট্যাগ: পরিবহণ ধর্মঘট

আরও খবর