আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

রংপুরে অগ্নিকাণ্ড : দুই হােটেলসহ ১০ দােকান পুড়ে ছাই

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | ৩৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

রংপুরে অগ্নিকাণ্ডে দুটি হােটেলসহ ১০টি দােকান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

শুক্রবার রাত সোয়া ১১টার দিকে নগরীর মডার্ন মোড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা জামাল উদ্দিন।

তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, আগুনে দুটি হােটেলসহ ১০টি দােকান পুড়ে গেছে। এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্তরা বলতে পারবেন।

পুলিশ ও হোটেল মালিকরা জানিয়েছেন, শুক্রবার রাত সোয়া ১১টার দিকে নগরীর মডার্ন মোড়ের শাহিন হোটেলে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে অাগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এক ঘণ্টার চেষ্টায় অাগুন নিয়ন্ত্রণে আসে। তবে এরই মধ্যে শাহিন হোটেল ও পাশের আরেকটি হোটেলসহ ১০ দোকান পুড়ে যায়। 

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জামাল উদ্দিন বলেন, শাহিন হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে অাগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছি আমরা। আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুনে ১০ দোকানের প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।


আরও খবর
রংপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২