আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

রাজবাড়ী ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | ৫৯৫জন দেখেছেন
হযরত আলী হিরু, স্বরূপকাঠি


Image

ব্যাপক উৎসাহ, উদ্দিপনা ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ঐতিহ্যবাহী রাজবাড়ী ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার অনুষ্ঠিত ওই নির্বাচনে অভিবাবক সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে (১,৩,৫) নং প্যানেলে একটি গ্রুপ ও (২,৫,৭) নং প্যানেলে অন্য একটি গ্রুপ প্রতিদ্বন্দিতা করেন। এতে (১,৩,৪) নং প্যানেলের মো. মজিবর রহমান (১৬২) ভোট, অচিন্ত্য কুমার মিস্ত্রী (১৫০) ভোট ও মো. জাকির হোসেন (১২৮) ভোট পেয়ে পূর্ণ প্যানেলে নির্বাচিত হয়েছেন। এর পূর্বে বিনা প্রতিদ্বন্দিতায় ফকির নাসির উদ্দিন প্রতিষ্ঠাতা সদস্য ও মো. সিদ্দকুর রহমান দাতা সদস্য নির্বাচিত হয়েছেন। সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। মোট ভোটার ২৫১ জনের মধ্যে ২১১ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। নিবাচনকে কেন্দ্র করে গত কয়েকদিন ওই এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করছিল। নির্বাচনের দিন প্রার্থী, ভোটার ও সমর্থকদের মধ্যে উৎসবের আমেজ দেখা গেছে। এদিকে নির্বাচনকে অবাদ, সুষ্ঠ ও নির্বিগ্ন করতে স্থানীয় পুলিশ প্রশাসন কঠোর নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার  (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম পুরো নির্বাচনী সময়কালে কঠোর অবস্থানে থেকে তাদের দায়িত্ব পালন করেন। নির্বাচনে রাজবাড়ী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোর্শ্বেদ আলম মিঞা রিটানিং অফিসারের দায়িত্ব পালন করেন। এছাড়াও সহকারি অধ্যাপক দিপঙ্কর মজুমদার প্রিজাইডিং অফিসার ও মঈন শেখ সহকারি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন।


আরও খবর