আজঃ শনিবার ২৯ জানুয়ারী ২০২২
শিরোনাম

প্রথমবার পর্দায় একসঙ্গে হাজির হবেন ক্যাটরিনা-ভিকি

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | ৪৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আলাদাভাবে অনেকদিন ধরেই সিনেমায় অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এর আগে একসঙ্গে কাজ না করলেও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়, পরে দুজন বাঁধা পড়েন সাত পাঁকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বিয়ের পর নাকি বাস্তব জীবনের এই জুটি প্রথমবার পর্দায় একসঙ্গে হাজির হতে যাচ্ছেন। ফারহান আখতার পরিচালিত জি লে জারা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ক্যাটরিনা-ভিকি।

বলিউডে জোড় গুঞ্জন, এই সিনেমায় নাকি দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের রসায়ন। জোয়া আখতার, রিমা কাগতি এবং ফারহান আখতারের চিত্রনাট্যে এতে ক্যাটরিনার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটেরও অভিনয়ের করার কথা।

তাদের বিপরীতে থাকবেন ঋত্বিক রোশন ও অভয় দেওয়াল। পরিচালক ফারহান আখতারকে পর্দায় দেখা যাবে। তবে বিষয়টি এখনো তাদের কেউ-ই নিশ্চিত করেননি।

দীর্ঘদিন গোপনে প্রেম করার পর গত ৯ ডিসেম্বর বিয়ে রাজস্থানে রাজকীয় আয়োজনে বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেই তাদের বিয়ের এক মাস পূর্ণ হয়েছে। বিয়ের পর সংসার গুছিয়ে দুজনই কাজে ফিরেছেন।


আরও খবর
টাকা দিয়ে ভোট কিনছেন জায়েদ খান : নিপুণ

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




নতুন কলেজ স্থাপনের অনুমতি পাওয়ায় আনন্দ মিছিল

প্রকাশিত:শনিবার ০৮ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ০৮ জানুয়ারী ২০২২ | ২৩৯৫জন দেখেছেন

Image

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠীতে নতুন কলেজ স্থাপনের অনুমতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এ্যাড. শ ম রেজাউল করিম এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বর্ণাঢ্য আনন্দ মিছিল ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ১১ টায় শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয় চত্বর থেকে এ বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা বের হয়ে শ্রীরামকাঠী বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে। এতে শ্রীরামকাঠী ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় কলেজ প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম রোকনুজ্জামানের সভাপতিত্বে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, নাজিরপুর সরকারি বঙ্গমাতা মহিলা মাহবিদ্যালয় অধ্যক্ষ্য ঠাঁকুর চাঁদ মজুমদার, শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রমেন্দ্রনাথ মন্ডল, শ্রীরামকাঠী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেউরী, ইউনিয়র আ.লীগের সাধারণ সম্পাদক সুনীল রঞ্জন হালদার, বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণকান্ত মজুমদার, নাজিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সঞ্জীব কুমার রায়, যুবলীগ নেতা ইকবাল হোসেন রাজু, আঃ হান্নান মৃধা, শ্রীরামকাঠী বন্দর কমিটির সভাপতি সঞ্জয় দাস ও সম্পাদক মিজানুর রহমান মিঠু, ব্যবসায়ী সুশিল কুমার মন্ডল প্রমূখ।

গত মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে এ নতুন কলেজ স্থাপনের অনুমোদন দেওয়া হয়। শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আবু নাসের বেগ স্বাক্ষরিত এক চিঠিতে প্রাপ্যতার শর্ত শিথীলপূর্বক বিশেষ বিবেচনায় শ্রীরামকাঠী মহাবিদ্যালয় স্থাপনের অনুমতি দেওয়া হয়।

এ আনন্দে শ্রীরামকাঠী মহাবিদ্যালয়ের আয়োজনে আনন্দ মিছিল ও র‌্যালি অনুষ্ঠিত হয়।


আরও খবর



মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

প্রকাশিত:শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ | ১০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মাগুরা ঝিনাইদ মহাসড়কের স্টেডিয়াম এলাকায় সড়ক মোটরসাইকেল দুর্ঘটনায় স্টেডিয়াম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাকিব বিশ্বাস (৪৮) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে স্টেডিয়াম এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাকিব বিশ্বাস মাগুরা শহরের কলেজ পাড়ার শামসুল হকের ছেলে বলে। আহত ৩ যুবকের নাম পরিচয় পুলিশ এখনও জানাতে পারেনি।

স্থানীয়রা জানায়, কাজ শেষে মাগুরা-ঝিনাইদহ সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন প্রধান শিক্ষক আব্দুর রাকিব। এ সময় স্টেডিয়াম পাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত আহত হন শিক্ষক আব্দুর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত অবস্থায় তিন যুবককে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ এখন মাগুরা সদর হাসপাতালের মর্গে রাখার হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর
ভাষাসৈনিক জিয়াউল হক আর নেই

শনিবার ১৫ জানুয়ারী ২০২২

বাস-ট্রাক সংঘর্ষে দুজন নিহত

শুক্রবার ২৯ অক্টোবর ২০২১




হিলিতে গুঁড়িগুঁড়ি বৃষ্টি, তীব্র শীতে বিপাকে খেটে খাওয়া মানুষ

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | ৪৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

দেশের সবচেয়ে উত্তরের জেলা দিনাজপুরের হিলিতে গুঁড়িগুঁড়ি বৃষ্টি ও হিমেল বাতাস শীতের মাত্রা বাড়িয়ে দিয়েছে। দুই দিন ধরে সূর্যের দেখা মিলছে না। এতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ।

দিনাজপুরে বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৫ দশমিক ২ মিলিমিটার। ১২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। দিনাজপুরে বুধবার ভোট ৪টা থেকে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত। সারা দিন আকাশ ছিল মেঘাচ্ছন্ন। রাতে আবারও শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত।

দিনাজপুর আঞ্চলিক আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ৫ দশমিক ২ মিলিমিটার। এটিই দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত।

এ ছাড়া নীলফামারীতে ৪ মিলিমিটার, পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৩ দশমিক ৫ মিলিমিটার, রংপুরে ৩ দশমিক ২ মিলিমিটার এবং কুড়িগ্রামে ১ দশমিক ৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

তিনি জানান, উত্তরের হিমেল বায়ু এবং পূবালী বায়ুর সংমিশ্রণের ফলে পৌষের মাঝামাঝি সময়ে এসে এই বৃষ্টিপাত হয়েছে। পূবালী বায়ু কিছুটা উষ্ণ ও উত্তরের বায়ু হিমেল। এই উষ্ণ ও হিমেল বায়ুর সংমিশ্রণের ফলে বাতাসের জলীয়বাষ্প ঘনীভূত হওয়ায় এ বৃষ্টিপাত।

পৌষের এই গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে দিনাজপুরসহ এই জনপদে তীব্র শীত অনুভূত হচ্ছে। দিনাজপুর আঞ্চলিক আবহাওয়া অফিসসূত্রে জানা যায়, দিনাজপুরে সকালে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

বৃষ্টিপাত আর তীব্র শীতে জড়োসড়ো হয়ে পড়েছেন দিনাজপুরসহ এই অঞ্চলের মানুষ। ব্যাহত হচ্ছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। দুর্ভোগে পড়েছে ছিন্নমূল মানুষ। বিপাকে পড়েছেন সকালে কাজের সন্ধানে বের হওয়া খেটে খাওয়া নিম্নআয়ের মানুষ।


আরও খবর



টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ | ২৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চলমান আসরের অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। যেখানে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি বিকেল সাড়ে পাঁচটায় গড়াবে।

কুমিল্লা এর আগে এক ম্যাচ খেলে জয় পেয়েছে। তবে বরিশাল দুটি খেলে একটি জিতেছে।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, শৈকত আলী, তৌহিদ হৃদয়, ক্রিস গেইল, ডোয়েন ব্রাভো, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), জিয়াউর রহমান, জ্যাকব লিন্টট, নাঈম হাসান, তাইজুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস(অধিনায়ক), মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, মাহিদুল আঙ্কন (উইকেটরক্ষক), শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত।

 


আরও খবর
সাড়ে ৩ বছর নিষিদ্ধ ব্রেন্ডন টেলর

শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২




ভাড়া কমলো বিমানের মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | ৬৫৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সুবর্ণজয়ন্তী উপলক্ষে মধ্যপ্রাচ্যগামী যাত্রীদের ফ্লাইট ভাড়া কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ১৬ জানুয়ারি থেকে সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মাম, সংযুক্তি আরব-আমিরাতের দুবাই, আবুধাবি রুটে আসন খালি থাকা সাপেক্ষে টিকিটের হ্রাসকৃত মূল্যের উচ্চস্তর কার্যকর হবে। তবে বরাবরের মতো ভাড়ার নিম্নস্তরসমূহ চালু থাকবে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক জনসংযোগ তারা খন্দকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা থেকে জেদ্দা রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭২ হাজার ৪৫৫ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬৪ হাজার ৮২০ টাকা (ট্যাক্সসহ)।

ঢাকা থেকে রিয়াদ ও দাম্মাম রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭০ হাজার ৭৫৮ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬৩ হাজার ১২৩ টাকা (ট্যাক্সসহ)।

ঢাকা থেকে দুবাই রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭৫ হাজার ৫০৮ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬২ হাজার ৭৮৪ টাকা (ট্যাক্সসহ)।

এছাড়া ঢাকা-আবুধাবির রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৬৭ হাজার ২৫ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৫৮ হাজার ৫৪২ টাকা (ট্যাক্সসহ)।

যাত্রীরা বিমানের যে কোনো সেলস অফিস, বলাকা প্রধান কার্যালয়ের সেলস সেন্টার, বিমান কল সেন্টার এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয় করতে পারবেন।


আরও খবর