আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

নিঃস্ব এক পরিবারের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার নোমান

প্রকাশিত:মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ | ১৮০জন দেখেছেন
নিজস্ব প্রতিবেদক


Image

ভোলা জেলার লালমোহন থানাধীন ধলীগৌরন নগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত খোরশেদ আলমের পুত্র মোহাম্মদ নূরনবীর বসত ঘড়টি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। সেই সাথে পুড়ে যায় তার কষ্টার্জিত নগদ অর্থ ও ঘরের সকল আসবাবপত্র। সকল স্বয় সম্বল হারিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারটি দিশেহারা হয়ে পড়ে। খবর পেয়ে বিবিএস গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) ক্ষতিগ্রস্ত পরিবারটির খোঁজখবর নেন এবং তাদেরকে নতুন একটি গৃহ নির্মাণের জন্য নগদ অর্থ প্রদান করেন।

উক্ত প্রদান কৃত অর্থ তার পক্ষ থেকে পরিবারটির হাতে তুলে দেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কামাল মাস্টার, ফজলুর রহমান ও সাদেক মিস্ত্রি। গৃহ নির্মাণের জন্য আর্থিক সহায়তা পেয়ে নূরনবী ও তার পরিবারের সদস্যরা আবেগ আপ্লুত হয়ে পড়ে এবং ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এর জন্য দোয়া করেন।

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি) ভোলা ৩ লালমোহন তজুমদ্দিন এর সর্বস্তরের মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন ব্যক্তি, তিনি লালমোহন তজুমদ্দিনের মানুষের শিক্ষা স্বাস্থ্য ও আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন, তিনি সংসদীয় আসন ১১৭ ভোলা ৩ এ জননেত্রী শেখ হাসিনা তথা বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

নিউজ ট্যাগ: ভোলা

আরও খবর
বিলুপ্তির পথে সুন্দরগঞ্জের ঘানিশিল্প

সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩