আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

নির্মাণাধীন বাড়ির ছাদ থেকে পড়ে আ. লীগ নেতার মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২ | ৫৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে ঈমান আলী নামের এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন। তিনি নওয়াপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার চাঁদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল গনির ভাই আব্দুল করিমের নির্মাণাধীন বাড়ির তদারক করতেন ঈমান আলী। আজ সকালে দ্বিতীয় তলার নির্মাণকাজ দেখতে যান তিনি। এ সময় কর্মরত শ্রমিকদের সঙ্গে কথা বলেন এবং কাজের তদারক করছিলেন। হঠাৎ অসাবধানতার কারণে ছাঁদ থেকে পড়ে যান। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানের কর্মরত চিকিৎসকেরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোনায়েম হোসেন বলেন, আমার শ্বশুরবাড়িতে নির্মাণকাজ দেখতে যান তিনি। এ সময় মাথা ঘুরে অনাকাঙ্ক্ষিতভাবে পড়ে গিয়ে আহত হন। আমরা তাঁকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।’

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ বলেন, ছাদ থেকে পড়ে আওয়ামী লীগ নেতার মৃত্যুর ঘটনা শুনেছি। সাধারণত এটি একটি দুর্ঘটনা বলা যেতে পারে। তবে বিষয়টি কোনো অভিযোগ পাওয়া যায়নি।’

কিছুদিন আগে ঈমান আলী হজ শেষ করে দেশে ফিরেছেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। এ ছাড়া গাজীরহাট বাজার কমিটির সভাপতি ছিলেন।

এদিকে ঈমান আলীর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আরও খবর