আজঃ সোমবার ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম

নাজিরপুর আ.লীগের সভাপতির বিরুদ্ধে আ.লীগ-কৃষকলীগ-ছাত্রলীগ-যুবলীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত:বুধবার ১৩ সেপ্টেম্বর ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৩ সেপ্টেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
মশিউর রহমান রাহাত, পিরোজপুর

Image

পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মোশারেফ হোসেন খান গণমাধ্যমে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে  মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়ে বিএনপি-জামায়াত জোটের পক্ষে বক্তব্য প্রদানের  প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজ বুধবার বেলা ১১টায় নাজিরপুর উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবীলীগের নেতাদের স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ০৮ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যার কিছু আগে পিরোজপুর জেলা যুবদল, নাজিরপুর উপজেলা যুবদল ও বিএনপির সমন্বয়ে উশৃঙ্খল মিছিল শুরু করে। এসময় মিছিল থেকে প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু এবং আওয়ামী লীগ সম্পর্কে শিষ্টাচারহীন স্লোগান দিতে থাকে। জঘন্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়।

উদ্ভুত পরিস্থিতিতে, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নাজিরপুরের নেতাকর্মীরা ওই পরিস্থিতিতে প্রতিবাদ করে। বিএনপি-যুবদলের উল্লেখিত জঘন্য অশ্লিল স্লোগান এবং বক্তব্যে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীরা ক্ষুব্ধ হতে বাধ্য হয়। প্রধানমন্ত্রীর নাম এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামকে বিকৃত করে অশ্লিল ভাষায় দেয়া স্লোগানের তাৎক্ষনিক প্রতিবাদ জানায় ।

মিছিলকারী বিএনপি-যুবদল নেতা-কর্মীরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উপর আক্রমণ চালায়। এতে ছাত্রলীগ ও যুবলীগের অনেক নেতা কর্মীকে আহত হন। এসময় জেলা যুবদলের নেতৃত্বদানকারী রিয়াজ শিকদার প্রকাশ্যে অস্ত্র নিয়ে আওয়ামী লীগের নেতা কর্মীদের খুঁজতে থাকে। তার ঔদ্বত্যপূর্ণ বক্তব্যের ভিডিও একটি দৈনিকসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়। রিয়াজ শিকদার গণমাধ্যমে দেয়া স্বাক্ষাতকারে তার দাম্ভিকতার সঙ্গে সব স্বীকার করেন।

এ সংবাদের একাংশে দেখা যায় নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মোশারেফ হোসেন খান স্বাক্ষাতকার দিয়ে বলেন যে, ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা বিএনপির উপরে আক্রমনণ করেছে। তার এই বক্তব্য ছিল, যুবদলের পিরোজপুর জেলার যুগ্ম আহবায়ক রিয়াজ শিকদারের বক্তব্যের একইরূপ বক্তব্য। বিএনপি-যুবদল যে ভাষায় কথা বলেছেন, তিনিও (মোশারেফ) একই ভাষায় বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের অভিযুক্ত করেছেন। প্রকৃত পক্ষে ঘটনাস্থলে মোশারেফ হোসেন খান উপস্থিত ছিলেন না। অথচ তিনি দোষ চাপিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের উপর। যা, কার্যতঃ বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে বিএনপি-জামাত এর বক্তব্যের অনুকরণ। জনাব মোশারেফ হোসেন খান বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের অভিযুক্ত করে বক্তব্য দানের মধ্য দিয়ে বিএনপি-জামাতকে সহায়তা করছেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খোকন কাজী বলেন, আমাদের কর্মীরা যুবদলের কুরুচিপূর্ণ শ্লোগান এর বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। আমরা তাদের (যুবদল)  উপর হামলা করিনি। বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবীর রিজভী, গয়েশ্বর চন্দ্র রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ যেভাবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে দোষারপ করে মিথ্যাচার করে চলেছেন তেমনি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির মোশারেফ হোসেনের বক্তব্য তারই প্রতিধ্বনি। দলের ভিতরে ঘাপটি মেরে থেকে বিএনপি-জামাতের বক্তব্যের সমর্থনের দ্বারা মোশারেফ হোসেন খান দলের সাথে বিশ্বাসঘাতকতা করছেন ।

উল্লেখ্য যে, তিনি (মোশারেফ) বাংলাদেশ আওয়ামী লীগের অনুপ্রবেশকারী তথা হাইব্রীড। সামরিক স্বৈরাচার জেনারেল এরশাদের শাসনামলে তিনি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছিলেন। এরশাদ বিরোধী আন্দোলনে তার নেতৃত্বে জাতীয় পার্টি ও পুলিশ কর্তৃক আওয়ামী লীগ- ছাত্রলীগের নেতাকর্মীদের উপর নির্মম নির্যাতন চালায়। তিনি এক সময়ে বিএনপির স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে বিশেষ সখ্যতা সৃষ্টি করে নিজের অবস্থান ও ব্যবসা ঠিক রাখেন। পরবর্তীতে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে বর্তমান পদ বাগিয়ে নিতে সক্ষম হয়েছেন। তিনি বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে তার পুরানো দল জাতীয় পার্টি ও ব্যক্তিগত অনুসারীদের নিয়ে আওয়ামী লীগের মধ্যে একটি ভিন্ন বলয় সৃষ্টি করছেন।

সাম্প্রতিক সময়ে নাজিরপুরে বিএনপি-জামাত জোট একাধিকবার ভয়াবহ সন্ত্রাস সৃষ্টি করে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মারধর করা সহ নৈরাজ্য সৃষ্টি করে। এ জাতীয় ঘটনাতেও তার কোন ভূমিকা দেখা যায়নি। তিনি বিএনপি জামাত জোটের অপরাজনীতি, উশৃঙ্খলতা, সন্ত্রাস এবং আওয়ামী লীগ বিরোধী কর্মকাণ্ডে নীরব ভুমিকা পালন করে চলেছেন। এতে প্রতিয়মান হয় যে, তিনি আওয়ামী লীগের পদে অধিষ্ঠিত থেকে কার্যত বিএনপি-জামাতের কর্মকাণ্ডকে প্রকারন্তরে সমর্থন করে চলেছেন। এসময় উপস্থিত নেতা কর্মিরা মোশারেফ হোসেনকে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীদের বিরুদ্ধে দেয়া মিথ্যা স্বাক্ষাৎকার প্রত্যাহার করে ক্ষমা চাইতে বলেন।

সংবাদ সম্মেলন থেকে পিরোজপুর জেলা আওয়ামী লীগ ও  কেন্দ্রীয় আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণ করা হয়।  অন্যথায় তারা তার (মোশারেফ) বিরুদ্ধে পরবর্তী কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবেন।

নিউজ ট্যাগ: নাজিরপুর

আরও খবর



রাজধানীতে মাদকবিরোধী অভিযান: গ্রেফতার ২৯

প্রকাশিত:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০১ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারের সময় তাদের কাছে থেকে ১০৭৭ পিস ইয়াবা, ৩৮ কেজি ৬৫০ গ্রাম গাঁজা, ১ গ্রাম হেরোইন, ১৭০ বোতল ফেন্সিডিল ও ৫ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

রবিবার (৩১ মার্চ) সকাল ছয়টা থেকে সোমবার (০১ এপ্রিল) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৫টি মামলা হয়েছে।


আরও খবর



তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন, চুয়াডাঙ্গায় রেকর্ড তাপমাত্রা ৪২.২

প্রকাশিত:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
চুয়াডাঙ্গা প্রতিনিধি

Image

গত কয়েকদিনের তুলনায় তাপমাত্রা বেড়েছে চুয়াডাঙ্গায়। তীব্র তাপদাহ রূপ নিয়েছে অতি তীব্র তাপদাহে। এতে জনজীবনে বেড়েছে অস্বস্তি। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল ৩টায় চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস বলে জানিয়েছে চুয়াডাঙ্গা আবহাওয়া অফিস।

এদিকে তাপদাহে স্বস্তি মিলছে না কোথাও। তীব্র গরমে একটু স্বস্তি পেতে গাছের ছায়ায় আশ্রয় নিচ্ছে মানুষ। তবে, ভ্যাপসা গরমে শান্তি মিলছে না সেখানেও। পুকুর ও সেচ পাম্পের পানিতে গোসল করে শান্তি খুঁজছেন অনেকে। কেউ আবার পান করছেন ফুটপাতের অস্বাস্থ্যকর পানীয়। চলমান হাসপাতালে বাড়ছে গরমজনিত রোগীর সংখ্যা। তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে কৃষিকাজ। নষ্ট হচ্ছে মাঠের ফসল।

চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জামিনুর রহমান বলেন, আজ তাপমাত্রা কয়েক ডিগ্রি বেড়েছে। যা তীব্র তাপদাহ থেকে অতি তীব্র তাপদাহে পরিণত হয়েছে। এপ্রিল মাসজুড়ে এমন পরিস্থিতি থাকতে পারে।


আরও খবর



রাফায় ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত

প্রকাশিত:সোমবার ২৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডের রাফাহতে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। এতে কমপক্ষে ১৩ ফিলিস্তিনি নিহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন আরও অনেকে। সোমবার (২৯ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

অবশ্য রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ফিলিস্তিনির সংখ্যা আরও বেশি বলে জানিয়েছে ফিলিস্তিনের সরকারি বার্তাসংস্থা ওয়াফা।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, গাজার দক্ষিণাঞ্চলীয় রাফাহ শহরের তিনটি বাড়িতে ইসরায়েলি বিমান হামলায় ১৩ জন নিহত এবং আরও অনেকে আহত হয়েছেন বলে সোমবার চিকিৎসকরা জানিয়েছেন। অবশ্য গাজার মিডিয়া আউটলেট মৃতের সংখ্যা ১৫ বলে জানিয়েছে।

অন্যদিকে গাজা উপত্যকার উত্তরে অবস্থিত গাজা শহরে ইসরায়েলি বিমান দুটি বাড়িতে হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন নিহত ও আহত হয়েছেন বলে স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন।

মূলত হামাস ও দখলদার ইসরায়েলের মধ্যে গত বছরের ৭ অক্টোবর থেকে যুদ্ধ শুরু হয়। ওই সময় এক জায়গা থেকে আরেক জায়গা করে ১৩ লাখ মানুষ রাফাহতে এসে আশ্রয় নেন। এখন সেই রাফাহতে হামলার পরিকল্পনা করছে ইসরায়েলিরা।

এছাড়া রাফাহতে এই হামলা এমন এক সময়ে হলো যখন ইসরায়েলের সাথে যুদ্ধবিরতি চুক্তির সম্ভাবনা নিয়ে আলোচনা করার জন্য হামাসের নেতাদের আমন্ত্রণ জানিয়েছে মিসর।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর হামাসের নজিরবিহীন আন্তঃসীমান্ত হামলার পর থেকে ইসরায়েল গাজা উপত্যকায় অবিরাম বিমান ও স্থল হামলা চালিয়ে যাচ্ছে। ইসরায়েলি এই হামলায় হাসপাতাল, স্কুল, শরণার্থী শিবির, মসজিদ, গির্জাসহ হাজার হাজার ভবন ক্ষতিগ্রস্ত বা ধ্বংস হয়ে গেছে।

ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গাজায় ইসরায়েলের আক্রমণের ফলে এখন পর্যন্ত ৩৪ হাজারেরও বেশি মানুষ নিহত হয়েছেন। যাদের বেশিরভাগই নারী ও শিশু। এছাড়া আহত হয়েছেন আরও ৭৭ হাজারের বেশি মানুষ।

মূলত ইসরায়েলি আক্রমণ গাজাকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। জাতিসংঘের মতে, ইসরায়েলের বর্বর আক্রমণের কারণে গাজার প্রায় ৮৫ শতাংশ ফিলিস্তিনি বাস্তুচ্যুত হয়েছেন। আর খাদ্য, বিশুদ্ধ পানি এবং ওষুধের তীব্র সংকটের মধ্যে গাজার সকলেই এখন খাদ্য নিরাপত্তাহীন অবস্থার মধ্যে রয়েছেন।

এছাড়া অবরুদ্ধ এই ভূখণ্ডের ৬০ শতাংশ অবকাঠামো ক্ষতিগ্রস্ত বা ধ্বংস হয়ে গেছে। হাজার হাজার মানুষ কোনও ধরনের আশ্রয় ছাড়াই বসবাস করছে এবং প্রয়োজনের তুলনায় খুবই কম ত্রাণবাহী ট্রাক এই অঞ্চলে প্রবেশ করছে।

রবিবার হামাস কর্মকর্তারা বলেছেন, ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র এই গোষ্ঠীর গাজার উপ-প্রধান খলিল আল-হাইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল হামাসের পক্ষ থেকে কাতার এবং মিসরের মধ্যস্থতাকারীদের কাছে হস্তান্তর করা যুদ্ধবিরতির প্রস্তাবের পাশাপাশি ইসরায়েলের প্রতিক্রিয়া নিয়ে আলোচনা করবেন।

ইসরায়েল রাফাহ আক্রমণের হুমকি দেওয়ায় যুক্তরাষ্ট্রের সমর্থিত মধ্যস্থতাকারীরা একটি চুক্তি সম্পাদনের জন্য তাদের প্রচেষ্টা আরও জোরদার করেছে।

রয়টার্সের সাথে কথা বলা হামাসের দুই কর্মকর্তা সর্বশেষ প্রস্তাবের বিষয়ে বিশদ তথ্য প্রকাশ করেননি। তবে আলোচনার বিষয়ে অবগত একটি সূত্র রয়টার্সকে জানিয়েছে, হামাস শনিবার ইসরায়েলের সর্বশেষ যুদ্ধবিরতি প্রস্তাবে সাড়া দেবে বলে আশা করা হচ্ছে।


আরও খবর



পহেলা বৈশাখেও বৃষ্টির সম্ভাবনা নেই, থাকবে তীব্র গরম

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
জ্যেষ্ঠ প্রতিবেদক

Image

গরম বেড়ে শনিবার দেশের নতুন নতুন অঞ্চলে তাপপ্রবাহ বিস্তৃতি লাভ করতে পারে। তাপমাত্রা বেড়ে কোথাও কোথাও ৪০ ডিগ্রি সেলসিয়াস স্পর্শ করতে পারে।

রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ নববর্ষের দিনও গরম ও তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। নববর্ষের দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনাও নেই বলে জানিয়েছেন তারা।

এরই মধ্যে ঢাকাসহ দেশের ছয় বিভাগের ওপর দিয়ে বইছে মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ। সর্বোচ্চ তাপমাত্রা গিয়ে পৌঁছেছে ৩৯ ডিগ্রি সেলসিয়াসে।

শনিবার (১৩ এপ্রিল) সকাল থেকেই ঢাকার আকাশে ঝকঝকে রোদ। ক্রমেই বাড়ছে গরমের কষ্ট। গত কিছুদিন ধরেই দেশের বেশিরভাগ অঞ্চল বৃষ্টিহীন। দাবদাহের কারণে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ দুর্ভোগে পড়েছে।

শনিবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা বিস্তার লাভ করতে পারে বলেও জানান তিনি।

রোববার নববর্ষের দিনের আবহাওয়া তুলে ধরে তিনি বলেন, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। বিরাজমান তাপ প্রবাহের পরিস্থিতি অব্যাহত থাকতে পারে। তবে সারাদেশে দিনের এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

শুক্রবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯ ডিগ্রি সেলসিয়াস ছিল রাঙ্গামাটিতে। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।


আরও খবর



এফডিসিতে সাংবাদিকের ওপর হামলা

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন বা এফডিসিতে সাংবাদিকের ওপর হামলা চালিয়েছেন শিল্পীরা। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হামলায় ২৭ এর বেশি সাংবাদিক আহত হয়েছেন। এর মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, এ হামলার মূল হোতা খল অভিনেতা শিবা শানু। এর পর জয় চৌধুরী ও আলেকজান্ডার বো হামলা চালান। হামলার একপর্যায়ে পুরো এফডিসির ফাইট ডিরেক্টরাও হামলায় অংশ নেন।

তবে ঠিক কী কারণে সাংবাদিকদের ওপর শিল্পীরা হামলা চালান, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

এদিন বিকেলে ২০২৪-২৬ এর শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ করে। সমিতির সভাপতি মিশা সওদাগরকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। এরপর বাকি সদস্যরা মিশা সওদাগরের নেতৃত্বে শপথ গ্রহণ করেন।

শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে মিশা-ডিপজল পরিষদ। সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২৬৫ ভোট। নিকটতম প্রার্থী মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। একই পদে ২০৯ ভোট পেয়েছেন নিপুণ আক্তার। মাত্র ১৭ ভোটে পরাজিত হয়েছেন গতবারের এই সাধারণ সম্পাদক।


আরও খবর