আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

ময়মনসিংহে বিট পুলিশং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | ৩০০জন দেখেছেন
নিজস্ব প্রতিবেদক


Image

১৫ জানুয়ারী রবিবার ময়মনসিংহ শিকারীকান্দা ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার আয়োজনে ময়মনসিংহ বিট পুলিশং সমাবেশ ও গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান। উক্ত অনুষ্ঠান ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

এছাড়া অনুষ্ঠানে উপস্হিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. মোঃ ইদ্রিস খান, পূর্জা কমিটির সাধারন সম্পাদক সংকর সাহা, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, সাবেক অতিরিক্ত কমন্ডার আব্দুর রফ, মমতাজ উদ্দিন মন্তা, মসিক ২৬ নং কাউন্সিলর শফিকুল ইসলাম, ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান সহ প্রমূখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর ইসলাম ফকির। সবাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিট পুলিশিং নিয়ে আলোচনা করা হয় এবং গ্রাম পুলিশ ও অসহায় মানুষের মাঝে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়।


আরও খবর