আজঃ বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

মালামাল চুরির সময় রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র থেকে গ্রেফতার-৩

প্রকাশিত:শুক্রবার ০২ জুলাই 2০২1 | হালনাগাদ:শুক্রবার ০২ জুলাই 2০২1 | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাগেরহাটে মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্ট রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র থেকে তামার তার চুরির সময় তিন জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাপ বিদ্যুৎকেন্দ্রের ভেতরের গনাত্রা হেভি লিফটার্স কোম্পানির সাইট থেকে আজ শুক্রবার ভোরে ওই তিন জনকে আটক করা হয়। এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়।

আটক ব্যক্তিরা হলেন রামপাল উপজেলার গৌরম্ভা গ্রামের মিরাজুল ইসলাম শেখ (২৪), বর্নি গ্রামের লতিফুর রহমান (২০) ও মো. নাইম মুন্সী (২০)। তাঁদের নিকট থেকে তামার তারসহ চুরি হওয়া বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় ভারতীয় নাগরিক প্রদীপ কুমার বেরা নামের একজন সাইট ইনচার্জ বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা করেছেন। মামলায় আটক ওই তিন জনসহ মোট ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছুদ্দীন জানান, নির্মাণাধীন রামপাল বিদ্যুৎকেন্দ্র থেকে বিভিন্ন নির্মাণ সামগ্রী চুরির সময় তিন জনকে আটক করে থানায় সোপর্দ করেছেন বিদ্যুৎকেন্দ্রের কর্মচারীরা। এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। 


আরও খবর



সাবরিনার বিষয়ে যা বললেন ডিবিপ্রধান হারুন

প্রকাশিত:মঙ্গলবার ০৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৬ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার মামলায় দণ্ডিত জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা শারমিন হোসেন কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব বক্তব্য দিচ্ছেন, তা নিয়ে যথাযথ কর্তৃপক্ষ কোনো অভিযোগ করলে তদন্ত হওয়া উচিৎ বলে মনে করছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

হারুন অর রশীদ তেজগাঁও বিভাগের ডিসি থাকাকালীন ডা. সাবরিনাকে গ্রেফতার করা হয়েছিল। ২০২০ সালের ১২ জুলাই গ্রেফতার হওয়ার পর গত বছরের ১৬ জুন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পান তিনি। কারাগার থেকে বের হওয়ার পর সম্প্রতি সামাজিক মাধ্যমে তিনি বিভিন্ন বক্তব্য দিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডিবিপ্রধান বলেন, আমি যখন তেজগাঁও বিভাগের ডিসি ছিলাম, তখন করোনার সনদ জালিয়াতির অভিযোগে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় আমরা তাকে গ্রেফতার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন।

তিনি বলেন, এর ভিত্তিতে আদালত ডা. সাবরিনাকে সাজার আদেশ দেন। সম্প্রতি সাজাভোগ শেষে তিনি কারাগার থেকে বের হয়েছেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে কারাগারের বিষয়ে নানা ধরনের অভিযোগ তুলছেন। তবে তিনি কী বলছেন সেটা আমাদের বিবেচ্য বিষয় নয়। কারণ, মহামান্য আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।

হারুন অর রশীদ আরও বলেন, সামাজিক মাধ্যমে বিভিন্ন বিষয়ের অবতারণা করছেন সাবরিনা। তিনি আদৌ কারাগারে এ ধরনের সমস্যায় পড়েছেন কি না বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করেছেন কি না, নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়াতে এসব বলছেন তা জানি না। তবে এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে আমরা মনে করি বিষয়টির তদন্ত হওয়া উচিৎ।

করোনার ভুয়া রিপোর্ট প্রদানকারী প্রতিষ্ঠান জেকেজি হেলথ কেয়ারের কর্ণধার আরিফুল হক চৌধুরীর স্ত্রী ডা. সাবরিনা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের একজন চিকিৎসক। মামলার পর ওই প্রতিষ্ঠান থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

করোনার নমুনা সংগ্রহ ও ভুয়া প্রতিবেদন দেওয়ার অভিযোগে ২০২০ সালের ২৩ জুন জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরী, কর্মচারী হুমায়ুন কবির, তার স্ত্রী তানজিনা পাটোয়ারীসহ ছয়জনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। একই বছরের ১২ জুলাই সাবরিনাকে গ্রেফতার করে পুলিশ।

করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার ওই মামলায় ২০২২ সালের ১৯ জুলাই সাবরিনা ও তার স্বামী আরিফুল হক চৌধুরীসহ ৮ জনকে ১১ বছর করে কারাদণ্ড দেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর আদালত।


আরও খবর
দেশে ৩০ শতাংশ খাদ্য অপচয় হয়: কৃষিমন্ত্রী

বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪




সিরিয়ায় যুক্তরাষ্ট্রের হামলায় ১৮ ইরানপন্থি যোদ্ধা নিহত

প্রকাশিত:শনিবার ০৩ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ০৩ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

যুক্তরাষ্ট্র এবার ইরানের বিরুদ্ধে পাল্টা হামালা চালিয়েছে। মার্কিন হামলায় সিরিয়ায় ১৮ ইরানপন্থি যোদ্ধা নিহত হয়েছেন। এই হামলায় ইরানপন্থিদের ২৬টি গুরুত্বপূর্ণ স্থাপনাও ধ্বংস করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) সিরিয়ার মানবাধিকার পর্যবেক্ষণকারী একটি গোষ্ঠী এই তথ্য নিশ্চিত করেছে। খবর এএফপির।

প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন সামরিক বাহিনী শুক্রবার ইরাক ও সিরিয়ায় ইরানি বাহিনী এবং তেহরান সমর্থিত মিলিশিয়া গোষ্ঠীর বিরুদ্ধে প্রতিশোধমূলক বিমান হামলা চালিয়েছে। গত সপ্তাহে সিরিয়া সীমান্তবর্তী জর্ডানের একটি সামরিক ঘাঁটিতে ড্রোন হামলার জবাবে যুক্তরাষ্ট্র এই হামলা চালাল।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এক বিবৃতিতে বলেছেন, আমাদের প্রতিক্রিয়া আজ থেকে শুরু হয়েছে। এটি (প্রতিক্রিয়া) আমাদের পছন্দের সময়ে এবং জায়গায় চলতে থাকবে।

তিনি আরও বলেছেন, যুক্তরাষ্ট্র মধ্যপ্রাচ্য বা বিশ্বের অন্য কোথাও সংঘাত চায় না। তবে যারা আমাদের ক্ষতি করতে চায় তাদের সবাইকে এটি জানাতে হবে, আপনি যদি একজন আমেরিকানকেও ক্ষতি করেন তবে আমরা জবাব দেব।

এএফপির খবরে বলা হয়েছে, উত্তেজনার সাম্প্রতিক বৃদ্ধির পরও ওয়াশিংটন এবং তেহরান উভয়ই সর্বাত্মক যুদ্ধ এড়াতে চেয়েছে। আর তাই নিজেদের ওপর আরও হামলা এড়াতে পাল্টা হামলা চালানোর সময় তেহরানের সঙ্গে সরাসরি সংঘর্ষ এড়াতে ইরানের ভূখণ্ডে আঘাত করেনি যুক্তরাষ্ট্র। 

আরও পড়ুন>> প্রাসাদে ঢুকে রানিকে অপহরণ, রাজাকে গুলি করে হত্যা

মার্কিন সামরিক বাহিনীর সেন্ট্রাল কমান্ড (সেন্টকম) এক বিবৃতিতে জানিয়েছে, হামলায় ইরানের ইসলামিক রেভল্যুশনারি গার্ড কর্পসের কুদস ফোর্স এবং সেইসঙ্গে তাদের সংশ্লিস্ট মিলিশিয়া গোষ্ঠীকে লক্ষ্য করে আমেরিকান বাহিনী ৮৫টিরও বেশি লক্ষ্যবস্তুতে হামলা করেছে। এই হামলায় বহু যুদ্ধবিমান অংশ নিয়েছে, যার মধ্যে যুক্তরাষ্ট্র থেকে উড়ে আসা দূরপাল্লার বোমারু বিমানও রয়েছে

সেন্টকম বলেছে, বিমান হামলায় ১২৫টিরও বেশি নির্ভুল অস্ত্র ব্যবহার করা হয়েছে। ইরানি বাহিনী ও তাদের সমর্থিত মিলিশিয়াদের যারা মার্কিন বাহিনীর ওপর হামলায় সহায়তা করেছিল তাদের কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টার এবং গোয়েন্দা কেন্দ্রের পাশাপাশি রকেট, মিসাইল এবং ড্রোন স্টোরেজ অবকাঠামোতেও হামলা করা হয়েছে বলে জানিয়েছে সেন্টকম।

এদিকে সিরিয়ার মানবাধিকার পর্যবেক্ষণকারী ব্রিটেন-ভিত্তিক সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, সিরিয়ার পূর্বাঞ্চলে যুক্তরাষ্ট্রের হামলায় অন্তত ১৮ জন ইরানপন্থি যোদ্ধা নিহত হয়েছেন।

পর্যবেক্ষণকারী এই সংস্থাটি এএফপিকে জানিয়েছে, দেইর এজর শহর থেকে ৬২ মাইল (১০০ কিলোমিটার) ইরাকি সীমান্তের কাছে আলবু কামালের কাছ পর্যন্ত বিস্তৃত পূর্ব সিরিয়ার বিশাল অংশে চলমান অভিযানে অস্ত্রের ডিপোসহ ইরানপন্থি গোষ্ঠীগুলোর আবাসস্থল হিসেবে ব্যবহৃত অন্তত ২৬টি গুরুত্বপূর্ণ স্থান ধ্বংস করা হয়েছে।


আরও খবর
সাত দশক পর পাকিস্তানে প্রথম নারী মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪

রাশিয়াকে ‘জুলফিকার’ ক্ষেপণাস্ত্র দিচ্ছে ইরান

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




বাংলাদেশের ‘নট আ ফিকশন’ হলিউডের অস্কার কোয়ালিফাইং উৎসবে

প্রকাশিত:রবিবার ০৪ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৪ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

বাংলাদেশি শর্টফিল্ম হিসেবে হলিউডের অস্কার কোয়ালিফাইং উৎসব ৩৩তম সিনেকুয়েস্ট ফিল্ম এন্ড ভিআর ফেস্টিভ্যালে অফিসিয়াল সিলেকশন পেয়েছে ওয়ান শট ফিল্ম নট আ ফিকশন। শর্টফিল্মটি নির্মাণ করেছেন শাহনেওয়াজ খান সিজু। ক্যালিফোর্নিয়ার সিলিকন ভ্যালিতে আগামী ৭ থেকে ১৭ মার্চ বসতে যাচ্ছে ইউএসএ টুডে রিডার্সদের ভোটে আমেরিকার সেরা চলচ্চিত্র উৎসব হিসেবে নির্বাচিত সিনেকুয়েস্ট ফিল্ম এন্ড ভিআর ফেস্টিভাল।

গুগল, মেটা, নেটফ্লিক্সসহ দুনিয়ার বাঘা বাঘা সব টেক প্রতিষ্ঠানের আঁতুড়ঘর খ্যাত ক্যালিফোর্নিয়ার সিলিকন ভ্যালিতে অনুষ্ঠিত হতে যাওয়া সিনেকুয়েস্ট ফিল্ম এন্ড ভিআর ফেস্টিভালে বেস্ট ড্রামাটিক শর্টস বিভাগে সিলেকশন পেয়েছে নট আ ফিকশন, যার মাধ্যমে আমেরিকান প্রিমিয়ার হতে যাচ্ছে সিনেমাটির।

আগামী ৮ মার্চ স্থানীয় সময় বিকেল ৪ টা ৪৫ মিনিটে হ্যামার থিয়েটার সেন্টার, স্যান জোস, ক্যালিফোর্নিয়াতে ছবিটির আমেরিকান প্রিমিয়ারের পরে দর্শক এবং বিচারকদের সঙ্গে সরাসরি একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে প্রযোজক-পরিচালকসহ টিমের অন্যান্যদেরকে। এছাড়াও এই উৎসবের অংশ হিসেবে আগামী ২১ থেকে ৩১ মার্চ পর্যন্ত আয়োজিত হতে যাওয়া সিনেজয় ভার্চুয়াল ফিল্ম ফেস্টিভ্যাল এবং পিকচার দা পসিবিলিটিস ইভেন্টেও অংশ নেবে নট আ ফিকশন

এই উৎসবের বেস্ট শর্ট ন্যারেটিভ এবং বেস্ট এনিমেশন বিভাগে এওয়ার্ড প্রাপ্ত সিনেমাগুলো সরাসরি কোয়ালিফাই করে পৃথিবীর সবচাইতে আলোচিত উৎসব অস্কারে। গত কয়েকবছরে সিনেকুয়েস্ট থেকে যাওয়া বেশ কিছু সিনেমা অস্কারের একাডেমি এওয়ার্ডও পেয়েছে, যার মধ্যে অন্যতম হচ্ছে মিস্টার হাবলট (২০১৪), বিয়ার স্টোরি (২০১৫), স্টাটারার (২০১৬)।

বাংলাদেশ থেকে এবার এই পুরষ্কারের জন্য পৃথিবীর সেরা সব সিনেমার সঙ্গে লড়তে যাচ্ছে নট আ ফিকশন। একই উৎসবে লিসা গাজী পরিচালিত বাড়ির নাম শাহানা ছবিটিও নির্বাচিত হয়েছে। আগামী ১৭ মার্চ স্থানীয় সময় দুপুর ১ টা ৩৫ মিনিটে এ ক্যালিফোর্নিয়া থিয়েটার, স্যান জোসে আমেরিকান প্রিমিয়ার হবে বাড়ির নাম শাহানা।

এর আগে হ্যামিলটন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং সিলভার ওয়েভ চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে নট আ ফিকশন। এই দুটি উৎসবই ছিলো কানাডিয়ান স্ক্রিন এওয়ার্ডস কোয়ালিফাইং ফেস্টিভ্যাল, যা কিনা কানাডার অস্কার বলে খ্যাত। আর একটি কানাডিয়ান স্ক্রিন এওয়ার্ডস কোয়ালিফাইং উৎসবে সিলেকশন পেলেই সরাসরি এই এওয়ার্ডসে কোয়ালিফাই করবে নট আ ফিকশন।

নির্মাতা সিজুর সঙ্গে নট আ ফিকশনের সহ-প্রযোজক হিসেবে কাজ করছেন আন্তর্জাতিক অঙ্গনে সুপরিচিত চলচ্চিত্র সমালোচক ও সাংবাদিক সাদিয়া খালিদ রীতি। এছাড়া এই সিনেমায় অভিনেতা হিসেবে কাজ করেছেন উদয়ন রাজীব, নাঈমুল আলম মিশু, ঐশিক সামি আহমেদ, রুদ্রনীল আহমেদ, জাওয়াদ সৌধ এবং মিথুন। ভয়েস আর্টিস্ট হিসেবে কাজ করেছেন আহসান স্বরণ এবং সৈয়দ তামুর হাসান।

ছবিটির সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ ও রনি সাজ্জাদ, কালার করেছেন রাশাদুজ্জামান সোহাগ, সম্পাদনায় ছিলেন লিওন রোজারিও এবং তানভীর আহমেদ রনি।


আরও খবর
আজ গোয়াতে চার হাত এক হবে রাকুল-জ্যাকির!

বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪

জয়ার ইরান জয়

বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪




রাজবাড়ীতে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত:বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
শাকিল মোল্লা, রাজবাড়ী

Image

রাজবাড়ী জেলা সদরের শহিদওহাবপুর ইউনিয়নে আগুনে পুড়ে বরু খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছোট ভাই ইনু হোসেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভোররাতে শহিদ ওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামে অগ্নিকাণ্ডের এ ঘটনাটি ঘটে।

শহিদ ওহাবপুর ইউনিয়নের মেম্বার হাবিবুর রহমান বাবু জানান, বুধবার ভোররাতে নিহত ওই বৃদ্ধার ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে ছোট ভাই ছুটে এলে তিনিও অগ্নিদগ্ধ হন। তাকে বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী সদর উপজেলার খান খানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. মাহাবুবুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবরে স্থানীয়দের সাথে ফায়ার সার্ভিস কর্মকর্তারা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। একজন আহত হয়েছেন। এছাড়াও একটি ঘর ও একটি গরুর ঘর পুড়ে গেছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হবে।


আরও খবর



বিশেষ মঞ্জুরি পাচ্ছেন মাদরাসা ও কারিগরির শিক্ষক-শিক্ষার্থীরা

প্রকাশিত:শুক্রবার ১৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৬ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীরা বিশেষ মঞ্জুরি পাবেন। ইতোমধ্যে মঞ্জুরির টাকা বিতরণে নীতিমালা জারি করা হয়েছে। সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ২০২৩-২৪ অর্থবছরের রাজস্ব বাজেটের এই বিশেষ মঞ্জুরির জন্য আবেদন শুরু হয়েছে ১০ ফেব্রুয়ারি থেকে। আবেদন করা যাবে ১০ মার্চ পর্যন্ত। এ টাকা পেতে সরাসরি বা জেলা প্রশাসকের মাধ্যমে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব বরাবর আবেদন করতে হবে মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের। নীতিমালা অনুযায়ী, শিক্ষক-শিক্ষার্থীরা দুরারোগ্য ব্যাধির চিকিৎসা, দৈব দুর্ঘটনা ও চিকিৎসার খরচের জন্য বিশেষ মঞ্জুরির জন্য আবেদন করতে পারবেন। এ ক্ষেত্রে প্রতিবন্ধী, অসহায়, অসচ্ছল ও মেধাবী, অনগ্রসর সম্প্রদায়ের শিক্ষার্থীরা অগ্রাধিকার পাবেন।

এতে আরও বলা হয়েছে, দেশের সব স্বীকৃতিপ্রাপ্ত বা এমপিওভুক্ত বেসরকারি কারিগরি ও মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠান মেরামত ও সংস্কার, আসবাব তৈরি, খেলাধুলার সরঞ্জাম ক্রয়, পাঠাগার উন্নয়ন ও প্রতিষ্ঠানকে প্রতিবন্ধী শিক্ষার্থীবান্ধব করার জন্য বিশেষ মঞ্জুরির আবেদন করা যাবে। তবে বাছাইয়ের ক্ষেত্রে অনগ্রসর এলাকার অসচ্ছল শিক্ষাপ্রতিষ্ঠান অগ্রাধিকার পাবে।

মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান নগদের অ্যাকাউন্টের মাধ্যমে এ টাকা শিক্ষক-শিক্ষার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে দেওয়া হবে।


আরও খবর
আজ থেকে শুরু জাবির ভর্তি পরীক্ষা

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪