আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

লালপুরে বাসচাপায় একই পরিবারের ৩ জন নিহত

প্রকাশিত:শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

নাটোরের লালপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলেসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে লালপুর পল্লী বিদ্যুৎ সমিতির অফিস সংলগ্ন মাজার বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত নূর মোহাম্মদেরর ছেলে শহিদুল ইসলাম (৬০),  শহিদুল ইসলামের ছেলে মো. সোহাগ (৩৫) ও সোহাগের ছেলে মো. ইভান (৫)।

লালপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য ও ডেবরপাড়া গ্রামের বাসিন্দা মো. এমদাদুল হক ইন্তাজ বলেন, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে কাজিপাড়া গ্রামে ওই তিনজন একটি দাওয়াত খেয়ে মোটরসাইকেল নিয়ে বিরোপাড়া গ্রামে বাড়ি ফিরছিলেন। পথে লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জিএম ট্রাভেল কোম্পানির একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় দুর্ঘটনাস্থলেই সোহাগ ও ইভানের মৃত্যু হয়। পরে আহত শহিদুল ইসলামকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ ও লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বাসটিকে জব্দ করলেও চালক পালিয়েছেন। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ ট্যাগ: বাসচাপায় নিহত

আরও খবর