আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

করোনা: বিশ্বজুড়ে দৈনিক শনাক্ত ৬ লাখ

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১১ মে ২০২২ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

চলমান করোনা মহামারিতে বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে। একইসঙ্গে আগের দিনের তুলনায় বেড়েছে নতুন শনাক্ত রোগীর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দেড় হাজারের বেশি মানুষ। একই সময়ে ভাইরাসটিতে নতুন করে আক্রান্তের সংখ্যা পৌঁছেছে প্রায় ৬ লাখে।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে সবচেয়ে বেশি সংক্রমণের ঘটনা ঘটেছে জার্মানিতে। অন্যদিকে দৈনিক প্রাণহানির তালিকায় শীর্ষে উঠে এসেছে যুক্তরাষ্ট্র। প্রাণহানির তালিকায় এরপরই রয়েছে জার্মানি, ব্রাজিল, ইতালি, ফ্রান্স, রাশিয়া ও দক্ষিণ কোরিয়া। এতে বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৫১ কোটি ৮৩ লাখের ঘর। অন্যদিকে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৬২ লাখ ৭৯ হাজার।

বুধবার (১১ মে) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৭০৬ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে সাত শতাধিক। এতে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৬২ লাখ ৭৯ হাজার ৯৮৮ জনে।

একই সময়ের মধ্যে ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৯২ হাজার ৯৫৭ জন। অর্থাৎ আগের দিনের তুলনায় নতুন শনাক্ত রোগীর সংখ্যা বেড়েছে প্রায় পৌনে তিন লাখ। এতে মহামারির শুরু থেকে এ পর্যন্ত ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫১ কোটি ৮৩ লাখ ৩৫ হাজার ২৭৯ জনে।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণের ঘটনা ঘটেছে জার্মানিতে। এই সময়ের মধ্যে দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৪ হাজার ৪৪৯ জন এবং মারা গেছেন ২০২ জন। করোনা মহামারির শুরু থেকে ইউরোপের এই দেশটিতে এখন পর্যন্ত ২ কোটি ৫৪ লাখ ৯০ হাজার ১৫৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ৩৭ হাজার ২২২ জন মারা গেছেন।

অন্যদিকে দৈনিক প্রাণহানির তালিকায় শীর্ষে উঠে এসেছে যুক্তরাষ্ট্র। এই সময়ের মধ্যে দেশটিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৯ হাজার ৯০৭ জন এবং মারা গেছেন ২৭৯ জন। করোনাভাইরাসে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এই দেশটিতে এখন পর্যন্ত ৮ কোটি ৩৭ লাখ ৭৮ হাজার ৭১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১০ লাখ ২৫ হাজার ১০৪ জন মারা গেছেন।

ফ্রান্সে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৬ হাজার ৪৪৯ জন এবং মারা গেছেন ১২৩ জন। করোনা মহামারির শুরু থেকে দেশটিতে এখন পর্যন্ত ২ কোটি ৯০ লাখ ২১ হাজার ২২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ৪৬ হাজার ৯৭৯ জন মারা গেছেন। একইসময়ে স্পেনে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৪৫৮ জন এবং মারা গেছেন ৬২ জন।

রাশিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১০১ জন এবং নতুন করে ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৪ হাজার ৫৩১ জন। এছাড়া মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ১ কোটি ৮২ লাখ ৩৭ হাজার ২২৭ জন এবং মৃত্যু হয়েছে ৩ লাখ ৭৭ হাজার ১৫০ জনের। একইসময়ে থাইল্যান্ডে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২৩০ জন এবং মারা গেছেন ৫৩ জন।

গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৯ হাজার ৮৯৬ জন এবং মারা গেছেন ৬২ জন। করোনা মহামারির শুরু থেকে পূর্ব এশিয়ার এই দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ৭৬ লাখ ১৪ হাজার ৮৯৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ২৩ হাজার ৪৬২ জন মারা গেছেন। গত একদিনে অস্ট্রিয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২২ জন এবং মারা গেছেন ২২ জন।

ইতালিতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৬ হাজার ১৫ জন এবং মারা গেছেন ১৫৮ জন। করোনা মহামারির শুরু থেকে ইউরোপের এই দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ৬৮ লাখ ৭২ হাজার ৬১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১ লাখ ৬৪ হাজার ৭৩১ জন মারা গেছেন। একইসময়ে জাপানে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৩ হাজার ৬৬৪ জন এবং মারা গেছেন ৩০ জন।

লাতিন আমেরিকার দেশ ব্রাজিল করোনায় আক্রান্তের দিক থেকে তৃতীয় ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯৫ জন এবং নতুন করে সংক্রমিত হয়েছেন ২০ হাজার ১৪৩ জন। অপরদিকে মহামারির শুরু থেকে এ পর্যন্ত দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৩ কোটি ৫ লাখ ৯৪ হাজার ৩৮৮ জন এবং মৃত্যু হয়েছে ৬ লাখ ৬৪ হাজার ৪৪৩ জনের।

করোনায় আক্রান্তের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। তবে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যার তালিকায় দেশটির অবস্থান তৃতীয়। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ২ হাজার ৪৯৬ জন। মহামারির শুরু থেকে দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৪ কোটি ৩১ লাখ ১০ হাজার ১৮৫ জন এবং মারা গেছেন ৫ লাখ ২৪ হাজার ১০৩ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় অস্ট্রেলিয়ায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৭ হাজার ৭২৪ জন এবং মারা গেছেন ৪৩ জন। একই সময়ে কানাডায় নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১০২ জন এবং মারা গেছেন ৬৭ জন। গ্রিসে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৫৩ জন এবং মারা গেছেন ২৭ জন।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর ২০২০ সালের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করে। এর আগে একই বছরের ২০ জানুয়ারি বিশ্বজুড়ে জরুরি পরিস্থিতি ঘোষণা করে সংস্থাটি।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর



৩০০ আসনে ইভিএমে ভোট করার সক্ষমতা কমিশনের নেই: সিইসি

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ২৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

জাতীয় সংসদের তিনশ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়ার সক্ষমতা নির্বাচন কমিশনের নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

মঙ্গলবার ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমকে সামনে রেখে প্রশিক্ষকদের প্রশিক্ষণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিইসি একথা বলেন। তিনি বলেন, সম্পূর্ণ আসনে ইভিএমে ভোট নেওয়ার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। ইভিএমের বিষয়ে রাজনৈতিক দলের মতামত বিবেচনা করবে কমিশন।

কাজী হাবিবুল আউয়াল বলেন, নির্বাচন নিয়ে সরকারের দেওয়া বক্তব্যে কোনো চাপে পড়ছে না কমিশন। তিনি বলেন, কাউকে ভোটের মাঠে আনা কমিশনের কাজ নয়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের কমিশনের মূল দায়িত্ব।


আরও খবর



ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আম পরিবহনে চাঁপাইনবাবগঞ্জ থেকে চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন। রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী হয়ে ঢাকা পর্যন্ত আবার ঢাকা থেকে রাজশাহী হয়ে রহনপুর পর্যন্ত দুই ট্রিপে ট্রেনটি চলাচল করবে। ট্রেনটি চালু হবে আগামী ২২ থেকে ২৫ মে তারিখের মধ্যে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রতি বছরের মতো এবারও কম খরচে আম পরিবহনের জন্য ম্যাংগো স্পেশাল ট্রেন চালু করা হবে। আগামী ২২ থেকে ২৫ মের মধ্যে ম্যাংগো স্পেশাল ট্রেন চালু করার কথা রয়েছে। আমরা একটা সভা করে চাষিদের চাহিদা অনুযায়ী সময় নির্ধারণ করবো।

তিনি আরও বলেন, গুটি জাতের আম যেহেতু ঢাকায় তেমন চাহিদা নেই তাই ২০ তারিখের পর গোপালভোগসহ মিষ্টি জাতের আম পাড়া শুরু হলে তখন ট্রেন চালু হবে। আনুমানিক ২২ থেকে ২৫ তারিখের মধ্যে সময়টা হবে।

প্রতিকেজি আমে ভাড়া কী পরিমান হবে তা জানতে চাইলে তিনি বলেন, সাধারণত ভাড়া এবং ট্রেনের সময় পরিবর্তন হবে না। গতবারের যা ছিল তাই হবে। তবে, সভা করে সভার সিদ্ধান্ত অনুযায়ী যদি পরিবর্তন হয় তাহলে জানিয়ে দেওয়া হবে।


আরও খবর



এবার ঠোঁট কাটলেন কীর্তি?

প্রকাশিত:বুধবার ১৮ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১৮ মে ২০২২ | ৩৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রুপালি জগত মানেই গ্ল্যামারে ভরপুর। প্রতিযোগিতার দৌড়ে টিকে থাকতে অনেক কিছুই করেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে অভিনেত্রীদের দিকে দর্শকের নজর একটু বেশিই থাকে। তাই পর্দায় নিজেদের আকর্ষণীয় করতে অনেক ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিয়ে থাকেন তারা। অনেক অভিনয়শিল্পী সার্জারির মাধ্যমে শরীরি সৌন্দর্য বর্ধিত করেছেন। অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো ভারতীয় দক্ষিণী সিনেমার একঝাঁক চিত্রনায়িকা ঠোঁট কেটে তাদের লুকে পরিবর্তন এনেছেন। যদিও তাদের অনেকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এবার তালিকায় যুক্ত হলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন উড়ছে, সরকারু বারি পাতাখ্যাত কীর্তি সুরেশ ঠোঁটে সার্জারি করিয়েছেন। সিনেমাপ্রেমিরা কীর্তি সুরেশের চেহারায় কিছুটা পরিবর্তন খুঁজে পেয়েছেন। অনেকে বলছেন যে, জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী তার সৌন্দর্য বৃদ্ধির জন্য ঠোঁট কেটেছেন। তবে এ বিষয়ে কীর্তির এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

দক্ষিণী সিনেমার অনেক তারকা অভিনেত্রী সৌন্দর্য বৃদ্ধির জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছেন। সার্জারি করে কাজল আগরওয়াল তার ঠোঁট মোটা করিয়েছেন। তা ছাড়া শ্রুতি হাসানও ঠোঁট কেটেছেন। অনেক অভিনেত্রী বিষয়টি অস্বীকার করলেও শ্রুতি হাসান এ কথা স্বীকার করেছেন। শুধু তাই নয়, শ্রুতি তার নাকেও সার্জারি করিয়েছেন।

গত ১২ মে মুক্তি পেয়েছে কীর্তি সুরেশ অভিনীত সরকারু বারি পাতা সিনেমাটি। এতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই অভিনেত্রীর সঙ্গে মহেশের এটি প্রথম কাজ। পরশুরাম পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলো মহেশ কন্যা সিতারার।

নিউজ ট্যাগ: কীর্তি সুরেশ

আরও খবর



একসঙ্গে পুলিশের ডিআইজি হলেন স্বামী-স্ত্রী

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১৩ মে ২০২২ | ৪৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার পদে কর্মরত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা দম্পতি একসঙ্গে পদোন্নতি পেয়ে উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হয়েছেন।

পদোন্নতি পাওয়া যুগল হলেন- ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস) মো. মনির হোসেন ও তার সহধর্মিনী ডিএমপির পরিবহন বিভাগের যুগ্ম পুলিশ কমিশনার শামীমা বেগম।

বুধবার (১১ মে) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে ৩২ জন পুলিশ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়। এদের মধ্যে মনির হোসেন ১৯৯৯ সালে ১৮তম বিসিএসের মাধ্যমে ২৫ জানুয়ারি সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ যোগদান করেন। পেশাগত জীবনে দক্ষতার পরিচয় দিয়ে তিনি ডিএমপির প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনারসহ গোপালগঞ্জ ও নড়াইল জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি হিসেবে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করছেন।

আর শামীমা বেগম একই সালে একই বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনিও পুলিশের বিভিন্ন ইউনিটে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। ডিএমপির ওমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের উপ-পুলিশ কমিশনারসহ সিআইডি এবং পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি অ্যাডিশনাল ডিআইজি হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স ও পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (পরিবহন) হিসেবে দায়িত্ব পালন করছেন।

নিউজ ট্যাগ: ডিএমপি ডিআইজি

আরও খবর



২ রানে ম্যাচ জিতে প্লে অফে লক্ষ্মৌ, বাদ কলকাতা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ডি কক ও লোকেশ রাহুলের কাছে পাত্তাই পাননি কলকাতা নাইট রাইডার্সের বোলাররা। ২০ ওভারে ফেলতে পারেননি একটি উইকেটও। কিন্তু রোমাঞ্চ যে অপেক্ষায় তখনও।

কলকাতার ব্যাটারদের দৃঢ়তায় ম্যাচটা প্রায় নিজেদেরই করে ফেলেছিল তারা। শেষ দুই বলে দরকার ছিল কেবল ৩ রান। কিন্তু সেটা করতে পারেনি কলকাতা। বুধবার রাতে ডিওয়াই প্যাটেল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে তাদের ২ রানে হারিয়েছে লক্ষ্মৌ। 

এই ম্যাচের পর ১৪ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেছে লোকেশ রাহুলের দল। অন্যদিকে সমান ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে কলকাতা।

টস জিতে ব্যাট করতে নামা লক্ষ্মৌর হয়ে পুরো ইনিংসেই ব্যাট করেন দুই ওপেনার। এর মধ্যে সমান ১০টি করে চার ও ছক্কায় ৭০ বল খেলে ১৪০ রান করেন ডি কক। ৩ চার ও ৪ ছক্কায় ৫১ বলে ৬৮ রান আসে রাহুলের ব্যাট থেকেও। কলকাতার সামনে লক্ষ্য দাঁড়ায় ২১১ রানের।

এই লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই অবশ্য ধাক্কা খায় কলকাতা। ইনিংসের চতুর্থ বলে কোনো রান না করেই সাজঘরে ফেরেন ভেঙ্কাটেশ আয়ার। আরেক ওপেনার অভিজিৎ তুমারও ৮ বলে ৪ রানের বেশি করতে পারেননি। 

এরপর নিতিশ রানাকে সঙ্গে নিয়ে ৫৬ রানের জুটি গড়েন অধিনায়ক শ্রেয়াস আয়ার। ২২ বলে ৪২ রান করে কৃষ্ণাপ্পা গৌতমের বলে নিতিশ আউট হলে এই জুটি ভেঙে যায়। ২৯ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হয়ে যান অধিনায়ক আয়ারও।

এই দুজনের বিদায়ের পর কিছুটা বিপদে পড়ে কলকাতা। দলটির বড় ভরসা আন্দ্রে রাসেল ১১ বলে ৫ রান করে আউট হন। তবে কলকাতাকে আবার খেলায় ফেরান রিঙ্কু সিং। ২ চার ও ৪ ছক্কায় ১৫ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে শেষ ওভারের পঞ্চম বলে আউট হন তিনি।

আরেক প্রান্তে ৭ বলে ২১ রান করা সুনীল নারিনও স্ট্রাইকে থাকতে পারেননি। শেষ বলে ৩ রান নেওয়ার দায়িত্ব তাই পান উমেশ ইয়াদব। কিন্তু স্টয়নিসের বলে এই রান নিয়ে দলকে জেতাতে পারেননি তিনি, উল্টো হয়ে যান বোল্ড। এবারের আইপিএল থেকেই বিদায় নিশ্চিত হয় কলকাতার।


আরও খবর
৩৬৫ রানে অলআউট বাংলাদেশ

মঙ্গলবার ২৪ মে ২০২২