আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

কোটচাঁদপুরে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

প্রকাশিত:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | হালনাগাদ:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

ঝিনাইদহের কোটচাঁদপুরে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার চারদিন পর গতকাল বৃহস্পতিবার ওই ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলার পর অভিযুক্ত আশাদুল ইসলামকে (৬২) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার জালালপুর গ্রামের মালোখালি পাড়ার মৃত আজগর বিশ্বাসের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ও কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, গত রোববার তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে ফুসলিয়ে বাড়ির পাশের ভুট্টাখেতে নিয়ে ধর্ষণ করে আশাদুল ইসলাম। কিন্তু এ ঘটনার কথা বাড়ির কাউকে জানায়নি সে। গতকাল বৃহস্পতিবার জ্বর এলে মায়ের কাছে ওই ঘটনার কথা খুলে বলে সে।

পরে ওই ছাত্রীর বাবা থানায় মামলা করেন। মামলা হওয়ার দুই ঘণ্টার মধ্যে আশাদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাঁকে আজ শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

ওই শিক্ষার্থীর বাবা বলেন, আশাদুল ইসলাম দুষ্টু প্রকৃতির লোক। তাঁর ঘরে দুই স্ত্রী আছে। প্রথম স্ত্রীকে রেখে মেয়ের বয়সী এক মেয়েকে বিয়ে করেছে। এখন আমার মেয়ের সঙ্গে এ ঘটনা করেছে। আমি তাঁর বিচার চাই।

নিউজ ট্যাগ: ছাত্রী ধর্ষণ

আরও খবর