আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

কিশোর অপরাধীদের হাতে খুন হন মেরিন ইঞ্জিনিয়ার

প্রকাশিত:বুধবার ০২ নভেম্বর 2০২2 | হালনাগাদ:বুধবার ০২ নভেম্বর 2০২2 | ৩১৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

রাজধানীর ধানমন্ডি লেকে হাটতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন মেরিন ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন। এই ঘটনার ৫ দিনের মাথায় ১ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে রমনা বিভাগের ধানমন্ডি থানাপুলিশ। গ্রেপ্তার মূল হোতা রাব্বি নামের এক কিশোর। এ ছাড়া তাঁর সঙ্গে জড়িতরাও কিশোর অপরাধী। তবে তাদের নাম জানা যায়নি এখনো। মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ।

মো. শহিদুল্লাহ বলেন, মেরিন ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন ঘটনার দিন বাসা থেকে বেরিয়ে ধানমন্ডি লেকে হাটতে যান। তাঁর ডায়াবেটিস বেড়ে যাওয়ায় একটু বেশি হাঁটাহাঁটি করেন। ফলে রাত একটু বেড়ে যায়। এই সময়ই তিনি ছিনতাইকারীদের টার্গেটে পড়ে যান। ছিনতাইকারীরা তাঁর পেছন থেকে ঝাপটে ধরে সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নিতে চায়। কিন্তু তিনি বাধা দেওয়ায় রাব্বি তাঁকে চাকু দিয়ে আঘাত করে।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিসি আরও বলেন, গ্রেপ্তার রাব্বি নিহত শাহাদতকে ছুরি দিয়ে আঘাত করে। গ্রেপ্তারের পর আদালতে দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে রাব্বি। এই ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, এই ঘটনায় আরও কয়েকজন পুলিশের নজরদারিতে রয়েছে। নিহতের খোয়া যাওয়া মোবাইল ও মানিব্যাগ এখনো উদ্ধার করা যায়নি।

এর আগে, গত শনিবার (২৯ অক্টোবর) ধানমন্ডি লেকপাড়ে হাঁটতে গিয়ে খুন হন মেরিন ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন। তিনি রাজধানীর গ্রিন রোড এলাকার ভূতের গলির একটি বাসায় স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে থাকতেন।


আরও খবর