আজঃ মঙ্গলবার ২৮ জুন ২০২২
শিরোনাম

খুলনায় ধর্ষণ মামলা পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ১৮ জুন ২০২২ | ৩৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

খান জাহান আলী থানায় পুলিশ কনস্টেবল স্বদেশ বালার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন শিরোমনী এলাকার এক তরুণী। শুক্রবার (১৭ জুন) বিকেলে নগরীর খানজাহান আলী থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী তরুণী। বিকেলেই অভিযুক্ত স্বদেশ বালাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারের সময় কনস্টেবল স্বদেশ নগরীর আড়ংঘাটা থানায় কর্মরত ছিলেন।

খানজাহান আলী থানা পুলিশ জানায়, আড়ংঘাটা থানায় বদলির আগে কনস্টেবল স্বদেশ নগরীর খানজাহান আলী থানায় কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। তখন একটি জিডির সূত্র ধরে ভুক্তভোগী ওই তরুণীর সঙ্গে তার পরিচয় হয়। স্বদেশ বালা নিজেকে অবিবাহিত ও মুসলিম পরিচয় দিয়ে ওই নারীর সঙ্গে প্রেম ও শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি ওই নারী বিয়ের প্রস্তাব দিলে স্বদেশ বালা বিয়ে করতে অস্বীকৃতি জানান।


আরও খবর



কেরিয়ারের চাকা ঘুরতে চলেছে শাহরুখের

প্রকাশিত:মঙ্গলবার ০৭ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ জুন ২০২২ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

প্রায় ৪ বছর আগে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। আনন্দ এল রাইয়ের ছবি জিরো-তে অভিনয় করেছিলেন বাদশা। তবে বক্স অফিসে খুব বেশি লাভের মুখ দেখেনি সে ছবি। সেই অর্থে শেষ কয়েক বছরে কোনও ছবিই বাণিজ্যিক ভাবে তেমন সফল হয়নি কিং খানের। ২০১৪-এ হ্যাপি নিউ ইয়ার- এর পর আর দর্শকের মন জয় করতে পারেননি শাহরুখ। তবে ২০২৩-এ নাকি ভাগ্যের চাকা ঘুরতে চলেছে কিং খানের। এমনটাই ভবিষ্যদ্বাণী বিশেষজ্ঞদের।

নতুন বছরে কোমর বেঁধে নামতে চলেছেন সুপারস্টার। জানুয়ারিতেই মুক্তি পাবে 'পাঠান'। যে ছবিতে আবারও শাহরুখ-দীপিকার জাদু দেখতে চলেছেন দর্শক। তার ঠিক কয়েক মাস পরেই প্রেক্ষাগৃহে আসবে জওয়ান। এই ছবির হাত ধরেই বলিউড অভিষেক ঘটতে চলেছে তামিল পরিচালক আতলির। তার পর রয়েছে রাজু হিরানির ছবি দুনকি। প্রথম বার তাঁর পরিচালনায় কাজ করছেন কিং খান। এক কথায় আগামী বছরটা শাহরুখ ভক্তদের জন্য রীতিমতো ধমাকেদার হতে চলেছে, তা বোধ হয় বলাই যায়।

 

নিউজ ট্যাগ: শাহরুখ খান

আরও খবর



বলিউডে শুরুতেই কু-ইঙ্গিত শুনেছিলেন অনন্যা

প্রকাশিত:শুক্রবার ০৩ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৩ জুন ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

নতুন অভিনেত্রীদের সঙ্গে ঠিক কেমন ব্যবহার করে বলিউড? এ প্রশ্নের উত্তর বারবারই মিলেছে টিনসেলনগরীর বিভিন্ন প্রজন্মের অভিজ্ঞতায়। বারবারই উঠে এসেছে অসম্মান, অশালীন আচরণ, কু-ইঙ্গিতের অভিযোগ। সেই তালিকাতেই নাম জুড়ল অনন্যা পাণ্ডের।

বলিউডে নিজের শুরুর দিনগুলোর কথা টেলিভিশনের একটি চ্যাট শো-তে ভাগ করে নিয়েছেন চাঙ্কি পাণ্ডের কন্যা। তাঁকে নাকি বারবারই অস্ত্রোপচারে স্তন ভারী করার কথা বলা হত সে সময়ে। অনন্যার কথায়, কেরিয়ারের প্রথম দিকে অনেকটাই অসম্মানিত হতে হয়েছিল আমায়। বার বারই শরীর নিয়ে শুনতে হত অশালীন মন্তব্য। আমার স্তন চোখে পড়ার মতো নয়, তা বার বারই আকারে ইঙ্গিতে বলা হত। অনেকেই বলতেন, একটু চেহারাটা ভারী কর, ওজন বাড়াও। কসমেটিক সার্জারি করিয়ে মুখের সৌন্দর্য বাড়ানোর পরামর্শও আসত একই ভাবে।

আর ঠিক সেখানেই আপত্তি গেহরাঁইয়ার অভিনেত্রীর। তাঁর বক্তব্য, শুধু কি স্তন কিংবা কোমরের মাপই আমার পরিচয়? এর বেশি কি আর কিছু নেই আমার? কাউকে তাঁর শরীর দিয়ে বিচারের চেয়ে খারাপ আর কিছু হতে পারে না।

অতীতেও রোগা চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন স্টুডেন্ট অব দ্য ইয়ার ২-এর অভিনেত্রী। অনন্যা এর আগেও জানিয়েছিলেন, অভিনয়ে আসার আগে বাবা-মায়ের সঙ্গে হেঁটে গেলে তাঁকে শুনতে হত, ছেলেদের মতো সবটা সমান কিংবা ফ্ল্যাট স্ক্রিন জাতীয় কুৎসিত মন্তব্য।

নিউজ ট্যাগ: অনন্যা পাণ্ডে

আরও খবর



দক্ষিণ আফ্রিকার কাছে ঘরের মাঠে নাজেহাল ভারত

প্রকাশিত:সোমবার ১৩ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ জুন ২০২২ | ৪১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ঘরের মাঠেই নাজেহাল অবস্থা ভারতের। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দিল্লিতে রেকর্ড ২১১ রান করেও হার এড়াতে পারেনি স্বাগতিক ভারত।

দিল্লিতে ৭ উইকেটে হেরে যাওয়া ভারত রোববার সিরিজের দ্বিতীয় ম্যাচেও হার এড়াতে পারেনি। এদিন কটকের বারাবতী স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৮ রান করে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে ২৯ রানে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে দক্ষিণ আফ্রিকা। চতুর্থ উইকেটে হেনরিক্লেসেনকে সঙ্গে নিয়ে ৪১ বলে ৬৪ রানের জুটি গড়েন অধিনায়ক টিম্বা বাভুমা। দলীয় ৯৩ রানে ৩০ বলে ৩৫ রান করে ফেরেন বাভুমা।

এরপর ডেভিড মিলারকে সঙ্গে নিয়ে ৫১ রানের জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান হেনরিক্লেসেন। জয়ের জন্য শেষ দিকে ১৮ বলে প্রয়োজন ছিল মাত্র ৫ রান। খেলার এমন অবস্থায় ৪৬ বলে ৭টি চার আর ৫টি ছক্কায় ৮১ রান করে ফেরেন এই তারকা ব্যাটসম্যান। এরপর কাগিসো রাবাদাকে সঙ্গে নিয়ে ১০ বল হাতে রেখেই ৪ উইকেটের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ডেভিড মিলার।


আরও খবর



কুমিল্লায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত:শনিবার ১১ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ জুন ২০২২ | ৩৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় দুপুরে খাবারের পর ব্যস্ত পরিবার খেলতে গিয়ে নিজেদের ডোবাতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ জুন) বিকাল ৪টায় বিপুলাসার ইউনিয়ন সাইকচাইল উত্তরপাড়া  এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো- সাইকচাইল উত্তর পাড়া রুস্তম আলী বাড়ির মহিন উদ্দিনের মেয়ে ইফতিয়া আক্তার মীম (৭) ও প্রবাসী রুবেল মিয়ার মেয়ে রেহানা আক্তার রিয়া (৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইফতিয়া আক্তার মিম ও রেহানা আক্তার রিয়া শুক্রবার দুপুরের পরিবারের সঙ্গে খাওয়া দাওয়া শেষে খেলতে যায়। খাওয়ার শেষে এই দিকে মিম ও রিয়ার মা-বাবা সংসারের কাজে ব্যস্ত পড়েন। সবার অজান্তে বাড়ির সামনে ডোবাতে পড়ে যায় ওই দুই শিশু। বিকাল ৩ টায় ডোবায় দুই শিশুর লাশ ভেসে ওঠে। শিশুদের ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করেন বিপুলাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল মাহবুব।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির এসআই ডালিম রাতে জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি লাশ দাফনের কাজ শেষ হয়ে গেছে।


আরও খবর



ভাত দিয়েই তৈরি করুন মচমচে পাকোড়া

প্রকাশিত:সোমবার ২৭ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ২৭ জুন ২০২২ | ১৭০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

পাকোড়া খেতে কে না পছন্দ করেন। বিশেষ করে অতিথি আপ্যায়ন থেকে শুরু করে বিকেলের নাস্তায় পাকোড়া না হলে চলে না অনেকেরই। বিভিন্ন উপকরণ দিয়ে তৈরি করা যায় পাকোড়া। তবে চাইলে খুব সহজে ভাত দিয়ে ঝটপট ঘরেই তৈরি করে নিতে পারেন ভাতের পাকোড়া। জেনে নিন ঝটপট রেসিপি-

উপকরণ: ভাত ১ কাপ, লবণ স্বাদমতো, ডিম ১টি, পেঁয়াজ কুচি ২ টেবিল চামচ, কাঁচা মরিচ কুচি ১ টেবিল চামচ, মুরগির মাংস সেদ্ধ আধা কাপ, মরিচের গুঁড়া আধা চা চামচ, কর্নফ্লাওয়ার ২ চা চামচ, টমেটো সস ১ টেবিল চামচ ও তেল পরিমাণমতো।

পদ্ধতি: প্রথমে ভাতের সাথে সামান্য লবণ ও ডিম ভালো করে মেখে নিন। এরপর একটি বাটিতে পেঁয়াজ, মরিচ, ধনেপাতা কুচি, মরিচের গুঁড়া ও সেদ্ধ মুরগির মাংস ছড়িয়ে নরম করে ভাতের সঙ্গে মেখে নিন। এরপর র্কনফ্লাওয়ার ও টমেটো সস মিশিয়ে আবারও মেখে নিন। এবার চুলায় তেল গরম করে নিন। তারপর ভাতের মিশ্রণ থেকে পাকোড়ার সাইজে তৈরি করে নিন। তারপর ডুবো তেলে পাকোড়াগুলো ছেড়ে দিন। এপিঠ ওপিঠ ভালো করে উল্টে বাদামিরঙা করে ভেজে নিন পাকোড়াগুলো। ব্যাস তৈরি হয়ে যাবে ভাতের মচমচে পাকোড়া। এবার টমোটো সস দিয়ে পরিবেশন করুন ভাতের পাকোড়া।

নিউজ ট্যাগ: পাকোড়া

আরও খবর
বিফ সাসলিক তৈরির রেসিপি

সোমবার ২৭ জুন ২০২২