আজঃ শনিবার ২০ এপ্রিল ২০24
শিরোনাম

খামারে হিটস্ট্রোকে মারা যাচ্ছে ব্রয়লার মুরগি

প্রকাশিত:সোমবার ১৭ এপ্রিল ২০২৩ | হালনাগাদ:সোমবার ১৭ এপ্রিল ২০২৩ | অনলাইন সংস্করণ
Image

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি

কু‌ড়িগ্রা‌মে পোলট্রি খামা‌রে অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে বা হিটস্ট্রোকে একের পর এক মারা যা‌চ্ছে ব্রয়লার মুরগি। গরম নিয়ন্ত্রণে খামা‌রিরা বৈদ‌্যু‌তিক পাখা লাগালেও বিদ‌্যুৎ বিভ্রা‌টের কার‌ণে তা কোনও কা‌জে দি‌চ্ছে না ব‌লে অ‌ভি‌যোগ খামা‌রি‌দের। এ অবস্থায় বড় ধর‌নের লোকসা‌নের শঙ্কায় রয়েছেন তারা।

র‌বিবার (১৬ এপ্রিল) কু‌ড়িগ্রাম সদ‌রের একা‌ধিক পোলট্রি মুর‌গির খামা‌রে গি‌য়ে এসব তথ‌্য পাওয়া গে‌ছে।

রাজারহাট কৃষি আবহাওয়া পর্যবেক্ষণাগার সূত্র জানায়, র‌বিবার (১৬ এপ্রিল) তারা স‌র্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ক‌রে‌ছে ৩৬ দশ‌মিক ৫ ডি‌গ্রি সেল‌সিয়াস। বাংলা‌দেশ আবহাওয়া অধিদফতরের তাপ প্রবা‌হের সতর্কবার্তায় বলা হ‌য়ে‌ছে, দে‌শের ওপর দি‌য়ে মৃদু থে‌কে তীব্র তাপ প্রবাহ চলমান র‌য়ে‌ছে; যা আগামী তিন‌ দিন অব‌্যাহত থাক‌তে পা‌রে।

কু‌ড়িগ্রাম সদ‌রের বেলগাছা ইউ‌নিয়‌নের পোলট্রি খামা‌রি শাহীনুর জানান, তি‌নি বর্তমা‌নে এক হাজার ব্রয়লার মুর‌গি পালন কর‌ছেন। তাপ প্রবাহের কার‌ণে তার খামা‌রে গত চার‌ দিনে হিট‌স্ট্রো‌কে ২৫টির বে‌শি মুর‌গি মারা গে‌ছে। এক সপ্তা‌হের ম‌ধ্যে এসব মুর‌গি বাজারজাত করার কথা ছিল। কিন্তু প্রতি‌দিন স্ট্রো‌কে মৃত‌্যুর কার‌ণে বড় ধর‌নের লোকসা‌নে পড়ার শঙ্কায় আছেন তিনি।

ভুক্ত‌ভোগী এই খামা‌রি ব‌লেন, 'গত চার‌ দিন ধ‌রে প্রতি‌দিন পাঁচ‌ থে‌কে আটটি ক‌রে মুর‌গি হিট‌স্ট্রো‌কে মারা যা‌চ্ছে। গরম নিয়ন্ত্রণে ফ‌্যা‌নের ব‌্যবস্থা ক‌রে‌ছি। কিন্তু বারবার লোড শে‌ডিং‌য়ের কারণে কাজ হ‌চ্ছে না। আ‌মি এবার বড় ধর‌নের লোকসানের মু‌খে পড়লাম।'

'প্রত্যেকটা মুর‌গি দুই কেজির কাছাকা‌ছি হ‌য়ে‌ছে। চার-পাঁচ‌ দিন পর বাজারজাত করার কথা। কিন্তু প্রতি‌দিন যে হা‌রে হিট‌স্ট্রো‌কে মুর‌গি মারা‌ যাচ্ছে, তা‌তে শেষ পর্যন্ত কত লোকসান হ‌বে সে চিন্তা কর‌ছি। আমার এলাকার সব খামা‌রে একই অবস্থা' বলেন এই খামা‌রি।

সদ‌রের হ‌রিশ্বর কা‌লোয়া গ্রা‌মের পোলট্রি খামা‌রি মে‌হে‌দি হাসান ব‌লেন, 'অতিরিক্ত গর‌মের কার‌ণে হিট‌স্ট্রোক শুরু হ‌য়ে‌ছে। গত দুই দি‌নে হিট‌স্ট্রো‌কে আমার খামা‌রের ১৫টি মুর‌গি মারা গে‌ছে। প্রতি‌টি মুর‌গি দুই কে‌জি ওজ‌নের কাছাকা‌ছি হ‌য়ে‌ছে। গর‌মের কার‌ণে কোনোভা‌বেই হিটস্ট্রোক থে‌কে রক্ষা করা‌ যাচ্ছে না। লোডশে‌ডিং‌য়ের কার‌ণে ফ‌্যান চালি‌য়েও কাজ হ‌চ্ছে না। এভাবে চল‌তে থাক‌লে লোকসান কোথায় ঠেক‌বে বলা মুশ‌কিল।'

খামা‌রিরা বল‌ছেন, শুধু হিট‌স্ট্রোক নয়, তাপ প্রবাহের কার‌ণে ব্রয়লার মুর‌গির পাতলা পায়খানা দেখা দি‌য়ে‌ছে। আক্রান্ত মুর‌গি দুর্বল হয়ে প‌ড়ছে। নিয়‌মিত ভ‌্যাক‌সিন ও মে‌ডি‌সিন প্রয়োগ করার পরও এই সমস‌্যা থে‌কে প‌রিত্রাণ মে‌লে‌নি। অ‌তি‌রিক্ত গর‌মের কার‌ণে এমন অবস্থা দেখা দিয়েছে।

ত‌বে‌ প্রা‌ণিসম্পদ অধিদফতরের কর্মকর্তারা বল‌ছেন, গর‌মে হিট‌স্ট্রো‌কের ঝুঁ‌কি বাড়লেও এ ধর‌নের সমস‌্যা নি‌য়ে খামা‌রিরা তা‌দের সঙ্গে এখনও যোগা‌যোগ ক‌রেন‌নি। তারপরও তারা ‌হিট‌স্ট্রোক থে‌কে বাঁচার উপায় জা‌নি‌য়ে সামা‌জিক যোগা‌যোগমাধ‌্যমসহ বি‌ভিন্নভা‌বে‌ প্রচারণা চালা‌চ্ছেন।

জেলা প্রা‌ণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ইউনুছ আলী ব‌লেন, 'আমাদের কা‌ছে এমন সমস‌্যা নি‌য়ে এখনও কেউ আসেন‌নি। হিট‌স্ট্রোক থে‌কে বাঁচ‌তে প্রা‌ণির খামা‌রের ঘ‌রের ছাদ কিংবা টি‌নের চা‌লে ভেজা চট দি‌লে উপকার পাওয়া যা‌বে। আমরা সামা‌জিক যোগা‌যোগমাধ‌্যমে এ সংক্রান্ত প্রচার চালা‌চ্ছি।'

জেলা প্রাণিসম্পদ অধিদফতরের তথ‌্যম‌তে, জেলার ৯ উপজেলায় লেয়ার, ব্রয়লার ও সোনালি মুরগির খামার রয়েছে এক হাজার ৪৩২টি। এরমধ্যে নিবন্ধিত খামার ২১১টি এবং অনিবন্ধিত খামার এক হাজার ২২১টি। এরমধ্যে ব্রয়লার মুরগির নিবন্ধিত খামার রয়েছে ১৭৪টি ও অনিবন্ধিত এক হাজার ১৯টি। তবে কতটি খামার বন্ধ রয়েছে, সে হিসাব দিতে পারেনি প্রাণিসম্পদ দফতর।

খামা‌রি‌দের দা‌বি, পোল‌ট্রি কোম্পা‌নিগু‌লোর সি‌ন্ডি‌কেট ব‌্যবসার কার‌ণে লাগাতার লোকসা‌নের মু‌খে প‌ড়ে প্রায় এক হাজার পোল‌ট্রি খামার বন্ধ হ‌য়ে গে‌ছে।


আরও খবর



ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা

প্রকাশিত:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
বিনোদন ডেস্ক

Image

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তার আরেকটি পরিচয় তিনি জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে। ছোট বেলা থেকেই ভীতু প্রকৃতির মেয়ে তিনি। বলা যায়, বাবা-মাকে একটু বেশিই ভয় পেতেন অনন্যা। তবে একবার বাবা-মায়ের অনুপস্থিতিতে ফাঁকা বাড়িতে নিজের প্রেমিককে ডেকে ফেঁসে যান এই অভিনেত্রী।

ফাঁকা বাড়িতে নিজের প্রেমিককে ডাকার বিষয়টি টের পেয়ে যান বাবা চাঙ্কি। নিজের জীবনে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত এই ঘটনা নিয়ে প্রথমবার মুখ খুললেন অনন্যা।

অনন্যা বলেন, আমার বাবা লিভিং রুমে ক্যামেরা বসিয়েছিলেন। আমি ভেবেছিলাম, আমাকে ভয় দেখানোর জন্য এটা করেছেন তিনি। আমি খুব ভীতু প্রকৃতির মেয়ে। কখনও বাবা-মায়ের সঙ্গে মিথ্যা বলি না।

আমার যখন বয়স আরও কম ছিল, তখন আমি প্রথম একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াই। ওই সময়ে মাকে জিজ্ঞাসা করেছিলাম— আমি কি তার প্রস্তাবে রাজি হব?

অভিনেত্রী আরও বলেন, আমি সেদিন কিছুটা ঝুঁকির মধ্যে ছিলাম। কিন্তু নিজেকে সাহসী মনে হচ্ছিল। তবে খুব শান্ত ছিলাম। সেদিন লিভিং রুমে বসে আমার প্রেমিকের সঙ্গে শুধু কথাই বলেছিলাম। যেহেতু লিভিং রুমে ক্যামেরা বসানো ছিল, তাই বাবা আমাদের ভিডিও দেখেছিলেন।

পরবর্তীতে বাবা আমাকে বলেছিলেন— তুমি আমাকে হতাশ করেছ। এ ঘটনার পর বাবা-মাকে ৫ পৃষ্ঠার চিঠি লিখে ক্ষমা চেয়েছিলাম আমি।

প্রসঙ্গত, বর্তমানে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অনন্যা। যদিও এখন পর্যন্ত বিষয়টি তারা সরাসরি স্বীকার করেননি। তবে প্রকাশ না করলেও নানান জায়গায় একসঙ্গে দেখা যায় তাদের। এমনকি বিদেশেও একসঙ্গে ছুটি কাটান এই প্রেমিকযুগল।


আরও খবর



রমনার বটমূলে মানুষের ঢল, সুরের মূর্ছনায় বর্ষবরণ

প্রকাশিত:রবিবার ১৪ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

বাংলা বর্ষপঞ্জিতে আজ রোববার শুরু হলো ১৪৩১ সনের দিন গণনা। আর নতুন বছরের নতুন দিনটি উদযাপনে সবচেয়ে বড় উৎসব বসেছে রাজধানীর রমনা বটমূলে। সকাল সোয়া ছয়টায় শুরু হওয়া এ উৎসবে নিয়েছেন ধর্ম, বর্ণ, গোত্র, ধনী, নির্ধন নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষ। ফলে পহেলা বৈশাখের এই আয়োজন রূপ নিয়েছে এক বিপুল বর্ণাঢ্য মহোৎসবে।

উৎসবে যোগ দেওয়া অনেকে জানিয়েছেন, নতুন বছর মানেই একটি নতুন সম্ভাবনা। নতুন বছরের নতুন দিনের এ আয়োজন দেশ, জাতি, সমাজ ও ব্যক্তিজীবনের সমৃদ্ধি অর্জনের প্রেরণা জোগাবে। প্রত্যয় থাকবে সব প্রতিবন্ধকতা অতিক্রম করে প্রগতির পথে দৃপ্ত পদক্ষেপে এগিয়ে যাওয়ার।

রোববার (১৪ এপ্রিল) ভোরের আলো ফোটার আগে থেকে রমনার বটমূলে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে মানুষের আসা শুরু হয়। সকাল সোয়া ছয়টায় আহির ভৈরব রাগে বাঁশির সুরে শুরু হয় বর্ষবরণের এবারের অনুষ্ঠান। নতুন বছরকে এক কণ্ঠে বরণ করে নিচ্ছেন সাংস্কৃতিক প্রতিষ্ঠান ছায়ানটের শতাধিক শিল্পী। সেখানে জীর্ণতা ঘুচিয়ে নতুনের আহ্বানে নববর্ষকে স্বাগত জানাচ্ছেন সর্বস্তরের মানুষ।

রমনা উদ্যানে সকাল সাড়ে ৬টা নাগাদ মানুষের ঢল নামে। বছরের প্রথম দিনে অনেকের পোশাকেই স্থান পেয়েছে লাল-সাদার প্রাধান্য। নারীরা লাল-সাদা শাড়ি, কাচের চুড়ি, দুল-মালায় বাঙালিয়ানা সাজে সেজেছেন। পুরুষের গায়ে শোভা পেয়েছে একই রং-নকশার পাঞ্জাবি। এছাড়া অনেকের মাথায় শোভা পেয়েছে লাল-সবুজ জাতীয় পতাকার ছাপ দেওয়া ব্যান্ড। তারা রমনা বটমূল ছায়ানটের প্রভাতী অনুষ্ঠানের গান, কবিতা আসরে যোগ দিয়েছেন।

সরেজমিনে দেখা যায়, রমনার বটমূলে দিনের আলো ফোটার সঙ্গে সঙ্গে আহির ভৈরব রাগে বাঁশির সুরে এবার ছায়ানটের নতুন বছর আবাহনের শুরু হয়। এবারের অনুষ্ঠানের মূলভাব মানুষ ও মানবতার জয়গান। সুরে সুরে দেওয়া হচ্ছে মানুষকে ভালোবেসে নিজেকে সার্থক মানুষ হিসেবে গড়ে তোলার প্রেরণা। আর নতুন বছরের প্রভাতে বাঙালিকে বরাভয় দিতে বলা হচ্ছে, নাই নাই ভয় হবে হবে জয়...।

ছায়ানটের পুরো অনুষ্ঠান সাজানো হয়েছে নতুন স্নিগ্ধ আলোয় স্নাত প্রকৃতির গান, মানবপ্রেম-দেশপ্রেম আর আত্মবোধন-জাগরণের সুরবাণী দিয়ে। এবারের আয়োজনে ১১টি সম্মেলক গান, ১৫টি একক গান, পাশাপাশি পাঠ ও আবৃত্তি রয়েছে।

বর্ষবরণের এ অনুষ্ঠানমালা সরাসরি সম্প্রচার করছে সরকারি-বেসরকারি বিভিন্ন টেলিভিশন চ্যানেল, বাংলাদেশ বেতার ও ইউটিউব চ্যানেলগুলো।

বর্ষবরণের আয়োজন ঘিরে পুরো রমনা পার্ক এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। বসানো হয়েছে ডিএমপি, র‍্যাবের কন্ট্রোল রুম। প্রবেশপথ ও বাহির পথ করা হয়ে আলাদা।


আরও খবর



ইসরায়েলি সেনারা এবার রাফায় অভিযানের প্রস্তুতি নিচ্ছে: নেতানিয়াহু

প্রকাশিত:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

ইসরায়েলের সেনাবাহিনী ফিলিস্তিনের গাজা উপত্যকার ঘনবসতিপূর্ণ রাফা শহরে ঢোকার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

গাজায় ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন হামাসের হাতে বন্দী ইসরায়েলি সেনাদের মুক্ত করা প্রসঙ্গে তাদের স্বজনদের এ কথা জানান নেতানিয়াহু। তিনি বলেন, একমাত্র সামরিক চাপই তাদের মুক্তি নিশ্চিত করবে।’

এক বিবৃতিতে ইসরায়েলি প্রধানমন্ত্রী বলেন, আমরা গাজা উপত্যকার উত্তরাঞ্চল ও খান ইউনিস জয় করেছি। এবার দক্ষিণের রাফায় স্থল অভিযান শুরু হচ্ছে।’

এদিকে ইতিমধ্যে আন্তর্জাতিক বিচার আদালত (আইসিজে) অভিযোগ করেছে, গাজায় সামরিক অভিযান চালানোর মাধ্যমে সেখানে গণহত্যামূলক কর্মকাণ্ড পরিচালনা করছে ইসরায়েল। পাশাপাশি দুটি নতুন পদক্ষেপ নেওয়ারও নির্দেশ দিয়েছেন জাতিসংঘের এ সর্বোচ্চ আদালত।


আরও খবর



অর্থ আত্মসাৎ মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | অনলাইন সংস্করণ
আদালত প্রতিবেদক

Image

গ্রামীণ টেলিকমের শ্রমিক কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলায় ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আস সামছ জগলুল হোসেনের আদালত চার্জশিট গ্রহণ করেন।

পরে আগামী ২ মে মামলার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেন আদালত। গত বছরের ৩০ মে দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে ঢাকা সমন্বিত জেলা কার্যালয়ে এ মামলা করেন।

ড. মুহাম্মদ ইউনূস ছাড়া বাকি অভিযুক্তরা হলেন গ্রামীণ টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল ইসলাম, পরিচালক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুল হাসান, পরিচালক পারভীন মাহমুদ, নাজনীন সুলতানা, মো. শাহজাহান, নূরজাহান বেগম, এস এম হুজ্জাতুল ইসলাম লতিফী, আইনজীবী মো. ইউসুফ আলী ও জাফরুল হাসান শরীফ, গ্রামীণ টেলিকম শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ হাসান, ইউনিয়নের প্রতিনিধি মো. মাইনুল ইসলাম ও দফতর সম্পাদক মো. কামরুল হাসান।

মামলার বিষয়ে ড. ইউনূস জানান, অনেক দিন ধরে তার ওপর বালা-মুসিবত। দেশের ওপরও এসেছে। তিনি ও দেশের মানুষও ক্ষতিগ্রস্ত। এ থেকে রেহাই না পেলে মুক্তি নাই।

শান্তিতে নোবেলজয়ী এ অর্থনীতিবিদ বলেন, দেশ-বিদেশের মানুষ আমাদের বিশ্বাস করেছে। আমরা মানুষের মঙ্গলের জন্য কাজ করি। সারা বিশ্ব বাংলাদেশ থেকে শিখতে চায়। তবে, দেশের মানুষ যেভাবে বাঁচতে চায়, সেভাবে পারছে না। মানুষ আইনের শাসন পাচ্ছে না।


আরও খবর
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি

বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪




বাংলা নববর্ষ উদযাপন : হামলা-নাশকতা ঠেকাতে প্রস্তুত র‍্যাব

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

বাংলা নববর্ষ উদযাপন ঘিরে কোনো হামলা বা নাশকতার তথ্য নেই বলে জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।

তিনি বলেন, যে কোনো নাশকতা বা হামলা মোকাবিলায় প্রস্তুত রয়েছে র‍্যাবের স্পেশাল কমান্ডো টিম। এছাড়া সাদা পোশাকে টহল ও নজরদারির মাধ্যমে নাশকতামূলক যে কোনো কার্যক্রমসহ প্রতিরোধ করা হবে।

শনিবার (১৩ এপ্রিল) পহেলা বৈশাখ-১৪৩১ উদযাপন উপলক্ষ্যে রাজধানীর রমনা বটমূলের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান তিনি।

র‍্যাব মহাপরিচালক বলেন, সবাই যেন উৎসব সুষ্ঠুভাবে উদযাপন করতে পারেন সে জন্য র‍্যাবসহ সব আইনশৃঙ্খলা বাহিনী রাজধানীসহ সারাদেশে সর্বদা সজাগ রয়েছে।

র‍্যাব বলেন, পহেলা বৈশাখ কেন্দ্র করে প্রত্যেক বছরের ন্যায় এবারও র‍্যাব সারাদেশ ব্যাপী গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে। নববর্ষের অনুষ্ঠান শেষে না হওয়া পর্যন্ত র‍্যাবের ব্যাটালিয়নগুলো নিজ নিজ এলাকায় নিরাপত্তা বৃদ্ধি ও টহল জোরদার করেছে। নববর্ষ উদযাপনকে কেন্দ্র করে রাজধানীর টিএসসি শাহবাগ, সোহরাওয়ার্দী উদ্যান, হাতিরঝিল, রমনা বটমূল, পূর্বাচল ৩০০ ফিটসহ যেসব এলাকায় মানুষ যাবে সেখানে পেট্রলসহ সুইপিং করা হবে। আমাদের গোয়েন্দা টিম সার্বিক নজরদাবি অব্যাহত রেখেছে।

তিনি বলেন, ভার্চুয়াল জগতে যে কোনো ধরনের গুজব বা উসকামূলক তথ্য ছড়িয়ে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য র‍্যাব সাইবার জগতে সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রেখেছে। বিভিন্ন অনুষ্ঠানস্থলে ইভটিজিং বা উত্যক্ত করার ঘটনা প্রতিরোধে মোবাইল কোর্টসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কেউ উত্যক্তের শিকার হলে র‍্যাব সদস্যদের জানাবেন। আমরা যথাযথ আইনানুগ কঠোর ব্যবস্থাগ্রহণ করবো। র‍্যাব সদর দপ্তর থেকে কঠোরভাবে সার্বিক পরিস্থিতি মনিটরিং করা হচ্ছে।

নিউজ ট্যাগ: বাংলা নববর্ষ

আরও খবর