আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

কাজ থেকে বিরতি নিচ্ছেন ক্রিস হেমসওয়ার্থ

প্রকাশিত:রবিবার ২০ নভেম্বর ২০22 | হালনাগাদ:রবিবার ২০ নভেম্বর ২০22 | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

জটিল রোগে আক্রান্ত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। মার্ভেল ভক্তদের কাছে তিনি থর নামেই পরিচিত। দিন কয়েক আগে এক টেলিভিশন শোয়ে এসেছিলেন অভিনেতা। সেখানেই নিজের জীবনের এই সত্য সর্বসমক্ষে আনেন। শুধু তাই নয়, অভিনেতা আরও জানান, থরের চরিত্রে আর খুব বেশি দিন দর্শকেরা দেখতে পাবেন না তাঁকে। কাজ থেকে লম্বা বিরতি নেবেন ক্রিস।

সম্প্রতি লিমিটলেস ডকু সিরিজে কাজ করেছেন অভিনেতা ক্রিস। অভিনেতার শরীর ঠিক কতটা সহিষ্ণু সেটাই দেখাই ছিল এই সিরিজের বিষয়বস্তু। এই সিরিজের শুটিংয়ের সময় বেশ কিছু পরীক্ষা করতে হয় অভিনেতাকে। যা ছিল মূলত জিন সংক্রান্ত পরীক্ষা। সেই সময় ক্রিস তাঁর এই রোগ সম্পর্কে জানতে পারেন। ওই পরীক্ষায় জানা যায়, অভিনেতার অ্যালঝাইমার্স রোগের জিনটি বর্তমান। এই রোগে মূলত স্মৃতিশক্তি লোপ পায়। ক্রিস জানান, তাঁর বাবা ও মা দুতরফেই এই জিন প্রকট।

লিমিটলেস সিরিজটিতে কাজ করার সময় এই তথ্য জানতে পারেন অভিনেতা। চ্যানেল কতৃর্পক্ষের তরফে অভিনেতার এই রোগের বিষয়টি গোপন রাখার আশ্বাস দেওয়া হয়। তবে বেঁকে বসেন ক্রিস। তিনি অন্যদের মধ্যে এই রোগ নিয়ে সচেতনতা গড়ে তুলতে চান। তাই নিজের রোগ নিয়ে বিশেষ লুকোছাপা করতে চাননি। এমনটাই জানিয়েছেন ক্রিস। এই শো-তে অভিনেতা তাঁর এই রোগ সংক্রান্ত তথ্য ছাড়াও এমন এক খবর দেন যা শুনে মন খারাপ মার্ভেল ভক্তদের।

যে চরিত্রের জন্য এতটা জনপ্রিয়তা পেয়েছেন ক্রিস, সেই থর-এর চরিত্রে আর বেশি দিন দেখা যাবে না তাঁকে। খুব বেশি হলে আর একটা ছবি করবেন থর হয়ে। তার পরেই বিদায় জানাবেন এই চরিত্রকে। স্বাভাবিক ভাবেই মন খারাপ মার্ভেল অনুরাগীদের। এ ছাড়াও বেশ কিছু দিন কাজ থেকে বিরতি নিয়ে স্ত্রী সন্তানদের সঙ্গে সময় কাটতে চান বলেই জানিয়েছেন অভিনেতা।


আরও খবর