আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

ঝালকাঠিতে ২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত:বুধবার ১৮ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৮ জানুয়ারী ২০২৩ | ২১৫জন দেখেছেন
নিজস্ব প্রতিবেদক


Image

ঝালকাঠিতে ২ হাজার ৫ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে কাঁঠালিয়া থানা পুলিশ। এছাড়াও কাঁঠালিয়া উপজেলার দক্ষিন চেচরী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহজহান হাওলাদার (৪০) হত্যা মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী মোঃ সরোয়ার হোসেন (৪০)কে পুলিশ ঢাকার গিলগাও ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ঝালকাঠি জেলা সুপারের কার্যালয় মঙ্গলবার বিকেলে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার আফরুজুল হক টুটুল সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, ১৭ জানুয়ারি ভোর রাত ৪টা ৪৫ মিনিটে কাঁঠালিয়া থানা পুলিশ আমুয়া তুষার চত্বরে চেক পোষ্ট পরিচালনাকালে পাথরঘাটাগামী ইসলাম পরিবহনের যাত্রী শুভ হাওলাদার (২০) কে ২ হাজার ৫ পিস ইয়াবাসহ আটক করে।

এসআই সেলিম রেজার নেতৃত্বে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী শুভ হাওলাদার ইয়াবা নিয়ে পাথরঘাটা যাচ্ছিল বলে জানায়। শুভ হাওলাদার মঠবারিয়া উপজেলার বড় মাছুয়া গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে কাঁঠালিয়া থানায় মাদকদ্রব নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

অপরদিকে কাঁঠালিয়া উপজেলার দক্ষিন চেচরী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহজহান হাওলাদারকে গুলি করে ও কুপিয়ে হত্যার ঘটনায় ২০২২ সালের ২৯ মার্চ ৩ আসামীকে ফাঁসির দন্ডাদেশ প্রদান করেন। উক্ত রায়ে ফাঁসির দন্ডা প্রাপ্ত আসামী সরোয়ার হোসেন পালাতক থাকায় গত শনিবার ভোর রাতে কাঁঠালিয়া থানার এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে তাকে ঢাকার গিলগাও থানার ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়। প্রেস ব্রিফিংকালে বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরও খবর