আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

হবিগঞ্জে নবজাতকসহ ৩ শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত:সোমবার ২১ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২১ নভেম্বর ২০২২ | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

হবিগঞ্জে একদিনে পৃথক স্থান থেকে নবজাতকসহ ৩ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর থেকে দুই ভাই ও শহরের বাইপাস সড়কের আধুনিক স্টেডিয়াম সংলগ্ন এলাকার ময়লার স্তুপ থেকে এক মৃত নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো উদ্ধারের পর ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, পৌর এলাকার উমেদনগর গ্রামের আক্তার হোসেনের দুই ছেলে আলী নূর (৪) ও মোবারক মিয়া (৩) রবিবার সকালে ঘুম থেকে উঠে ঘরের পার্শ্বর্তী একটি বড়ই গাছের নিচে যায়। হঠাৎ করে দুইভাই ভুত ভুত চিৎকার করে বাহির থেকে দৌড়ে ঘরে ঢুকে মা বাবাকে জড়িয় ধরে জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দুই শিশুর মা ববিতা আক্তার বলেন, আমি অন্য একটি কাজে ঘরের ভেতরে ছিলাম। হঠাৎ করে দেখি আমারা ছেলেরা কাপতে কাপতে আমার কাছে আসে। তখরা তারা ভুত ভুত বলে জ্ঞান হারিয়ে ফেলে। তারপর আমরা তাদেরকে উদ্ধার করে হাসপতালে নিয়ে যাই।

এ বিষয়ে জানতে চাইলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের (আরএমও) ডা. মোমিন উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাবারে বিষক্রিয়ার কারণে দুই শিশুর মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ যানা যাবে।

হবিগঞ্জ সদর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ দুটির শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, রবিবার দুপুরে শহরের বাইপাস সড়কের আধুনিক স্টেডিয়াম সংলগ্ন এলাকার ময়লার স্তুপ থেকে এক মৃত নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য নবজাতকের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।


আরও খবর