আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালালেন স্বামী

প্রকাশিত:বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৭ নভেম্বর ২০২২ | ২৮৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেলেন মো. আকাশ নামের এক যুবক। এ ঘটনায় তাঁর বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। বুধবার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাথী আক্তার (১৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে পৌরসভার খাঁপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাথীর বাবা শাহাদত হোসেন সন্ধ্যায় থানায় তিনজনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন। তাঁর পরিবারের দাবি, বিয়ের পর থেকেই সোনার গয়না যৌতুক দাবি করছিল আকাশ।

খোঁজ নিয়ে জানা গেছে, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হলুদবাড়িয়া গ্রামের শাহাদাত হোসেনের মেয়ে সাথী আক্তারের সঙ্গে ভেড়ামারা পৌরসভার খাঁপাড়া এলাকার রফিকুল ইসলাম বাবুর ছেলে মো. আকাশের (২৮) ছয় মাস আগে বিয়ে হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন বলেন, আজ দুপুরে মৃত অবস্থায় সাথীকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে তাঁর স্বামীকে আর পাওয়া যায়নি। তবে তখন শ্বশুর সেখানে ছিলেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা উপপরিদর্শক (এসআই) প্রতাপ কুমার রায় বলেন, সাথীর শ্বশুর ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে।


আরও খবর