আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ১৪ মে ২০২২ | ৪২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গোপালগ‌ঞ্জের কা‌শিয়ানীর মিল্টন বাজার এলাকায় বাস ও প্রাই‌ভেটকা‌রের সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। ওই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। কাশিয়ানির থানার ডিউটি অফিসার সৈয়দ জাকির হোসেন বলেন, শনিবার বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

ঘটনাস্থল থেকে কাশিয়ানি থানার এসআই সিরাজুল ইসলাম জানান, শনিবার বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। রাজিব পরিবহনের একটি বাস ঢাকা থেকে খুলনার  দিকে যাচ্ছিল। পথিমধ্যে খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের মধ্যে একটি মোটরসাইকেলও ঢুকে পড়েছিল। 

এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে বলে জানান এসআই সিরাজুল। তিনি বলেন, হতাহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে গেছে। নিহতরা কে কোন পরিবহনের যাত্রী ছিলেন তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।


আরও খবর



গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে শ্বশুর–জামাইয়ের মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুর ছায়েদ আলী (৬২) ও জামাতা সাজু মিয়ার (৪০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) বিকালে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিকাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিকাপুর গ্রামের ছায়েদ মিয়া (৬৩) ও তাঁর জামাতা সাজু মিয়া (৪০)।

স্থানীয়রা জানান, বাড়ির উঠান থেকে ধানমাড়াইয়ের মেশিন ঘরের বারান্দায় তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন জামাতা সাজু মিয়া। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করতে গিয়ে শ্বশুর ছায়েদ আলীও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে দু’জনেরই মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারটিকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।’

গোবিন্দগঞ্জ থানার এসআই সঞ্জয় কুমার বলেন, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


আরও খবর



কুয়াকাটায় ভাইকে গাছের সাথে বেঁধে ৬ বছরের বোনকে ধর্ষণ

প্রকাশিত:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | ৯৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুয়াকাটায় ছয় বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই শিশুর মা মহিপুর থানায় অভিযুক্ত হাছান শরীফকে (১৬) প্রধান আসামি করে চার জনের নামে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। অভিযুক্ত হাছান কুয়াকাটা পৌর এলাকার ইব্রাহিম শরীফের ছেলে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে চার টার দিকে পশ্চিম কুয়াকাটা এলাকার ওই শিশু তার বড় ভাইয়ের (৯) সাথে পার্শ্ববর্তী একটি মাছের ঘেরে যায়। এ সময় হাছান ওই শিশুর ভাইকে আম গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে। পরে পাশের ঝোপের মধ্যে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। এতে ওই শিশুর প্রচুর রক্তক্ষরণ হলে তাকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও খবর



বৃদ্ধাশ্রম নিয়ে কথা বলে বিতর্কে সুদীপ্তা

প্রকাশিত:সোমবার ০৯ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ০৯ মে ২০২২ | ৩৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বাবা-মাকে বৃদ্ধাশ্রমে রাখার পক্ষে যুক্তি দিয়ে বিতর্কে জড়ালেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। রবিবার (৮ মে) ছিল বিশ্ব মা দিবস। এদিন কলকাতার অভিনেতা-পরিচালক সপ্তর্ষি রায় ফেসবুক স্ট্যাটাসে লিখেন—‘সবাই যদি মাকে এত ভালোবাসেন তাহলে বৃদ্ধাবাসগুলোতে কারা থাকেন? তাদের ছেলেমেয়েরা বোধহয় কেউই এই ফেবুপাড়ায় নেই! এ পোস্টের কমেন্ট বক্সে সপ্তর্ষিকে সমর্থন করে অধিকাংশ নেটিজেন মন্তব্য করেন। কিন্তু সুদীপ্তার মন্তব্য নিয়ে তৈরি হয় বিতর্ক।

বাবা-মাকে বৃদ্ধাশ্রমে রাখার পক্ষে যুক্তি দিয়ে সুদীপ্তা চক্রবর্তী কমেন্ট বক্সে লিখেন—‘বৃদ্ধাবাসের সঙ্গে মা-বাবাকে না ভালোবাসার কোনো সম্পর্ক কিন্তু নেই। আজকের নিউক্লিয়ার ফ্যামিলির দায়িত্ববান ছেলে-মেয়েরা বাবা-মাকে বৃদ্ধাবাসে রাখেন তাদের সুবিধার জন্যই। আমরা সারাদিন কাজের পেছনে ছুটবো, টাকা রোজগার করবো, বাচ্চা মানুষ করবো, নানা দায়িত্ব পালন করবো আর সারাদিন মা-বাবা একা একা বাড়িতে বসে টিভি সিরিয়াল দেখে একাকিত্ব কাটানোর ব্যর্থ চেষ্টা করবেন।

জরুরি প্রয়োজনে কাউকে পাশে পাওয়া যায় না। তা উল্লেখ করে সুদীপ্তা চক্রবর্তী বলেন, কোনো জরুরি কাজের সময়ে কাউকে তক্ষুণি আশেপাশে পাবেন না। এমন অবস্থায় রেখে দেওয়ার চেয়ে অনেক স্বাস্থ্যকর হলো সমবয়সী আরো অনেকগুলো মানুষের সঙ্গে অবসর জীবন কাটানো। দরকারে মেডিক্যাল এমারজেন্সিতে পাশে সঠিক প্রশিক্ষণপ্রাপ্ত লোকজন পাওয়া অনেক বেশি জরুরি।

তবে অনেকেই সুদীপ্তার এই যুক্তির সঙ্গে সহমত পোষণ করেছেন। এ তালিকায় টলিউড অভিনেত্রী রুপাঞ্জনা মিত্রও রয়েছেন। বিষয়টি নিয়ে জোর সমালোচনা চললেও আর কোনো মন্তব্য করেননি সুদীপ্তা চক্রবর্তী।


আরও খবর



মৃত্যুর খবরের ৩০ মিনিট পর টুইট, এখনো মরিনি

প্রকাশিত:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | ৫১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

বৃহস্পতিবার দাবানলের মতো খবর ছড়িয়ে পড়ে হরলান্ড-পগবাদের এজেন্ট মিনো রাইওলা মৃত্যুবরণ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে কত টুইট, স্ট্যাটাসই না দেখা গেল। কিন্তু খবর ছড়িয়ে পড়ার ৩০ মিনিট পর রাইওলা নিজেই টুইট করে জানালেন, তিনি মারা যাননি, বেঁচে আছেন।

ইতালিয়ান সুপার এজেন্টের মৃত্যুর খবর বিশ্বাস করার কারণ, বেশ কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন রাইওলা। হাসপাতালে ছিলেন এক মাসের বেশি।

গত জানুয়ারি থেকেই অসুস্থ রাইওলা। মিলানের এক হাসপাতালে তাকে নেওয়া হলে সেখানে জটিল এক অস্ত্রোপচার করা হয়।  এর পর থেকেই ঘরেই বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তাই বৃহস্পতিবার তার মৃত্যুর খবরটি অবিশ্বাস করতে পারেননি অনেকে।

গুজব ছড়ানোর পর রাইওলার ঘনিষ্ঠ বন্ধু হোসে ফোর্তেস রদ্রিগেজ এক ডাচ সংবাদমাধ্যমকে বলেছেন, তার অবস্থা খুব খারাপ, কিন্তু এখনো মারা যাননি। এখনো লড়ে যাচ্ছেন তিনি। যারা মৃত্যুর খবর ছড়িয়েছে, তাদের ওপর খেপেছি আমি।

এরপর মিনো রাইওলার টুইটার অ্যাকাউন্ট থেকেই পোস্ট করা হয়েছে, যারা আমার বর্তমান স্বাস্থ্যের অবস্থা জানতে চাচ্ছেন, তাদের উদ্দেশে বলছি: চার মাসে দ্বিতীয়বারের মতো মেরে ফেলায় চরম বিরক্ত। মনে হচ্ছে, (আমার) পুনরুজ্জীবিত হওয়ার ক্ষমতা আছে। মরিনি, এখনো বেঁচে আছি।

প্রসঙ্গত, ইব্রাহিমোভিচ, পগবা, হরলান্ড, ডি লিখট ছাড়াও রোমেলু লুকাকু, মারিও বালোতেল্লি, মার্কো ভেরাত্তি ও হেনরিখ মেখিতারিয়ানও এজেন্ট রাইওলা।ফোর্বস জানিয়েছিল, তারকাদের এজেন্ট হিসেবে গত বছর ৬ কোটি ২০ লাখ পাউন্ড আয় করেছিলেন রাইওলা।


আরও খবর



বৃষ্টির মধ্যে পাটক্ষেতে নিয়ে গৃহবধূকে ধর্ষণ, শ্রমিক আটক

প্রকাশিত:সোমবার ২৩ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ২৩ মে ২০২২ | ৩৯৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মাদারীপুরের কালকিনিতে বৃষ্টির মধ্যে পাটক্ষেতে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সোহরাফ সরদার (৪৫) নামে এক শ্রমিকের বিরুদ্ধে। এ অভিযোগে গতকাল রোববার বিকেলে তাকে আটক করেছে পুলিশ। আটক ওই শ্রমিক পৌর এলাকার সাদীপুর গ্রামের মজিদ সরদারের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার সাদীপুর গ্রামের ওই গৃহবধূ গত শনিবার সকালে বৃষ্টির মধ্যে একা বাড়ির পাশের জমির ধান আনতে যান। এ সময় সোহরাফ সরদার তাকে পাটক্ষেতের ভেতর নিয়ে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এলে সোহরাফ পালিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধূ কালকিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। পরে থানা পুলিশ সোহরাফকে আটক করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কালকিনি থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন জানান, ধর্ষণের অভিযোগে সোহরাফকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরও খবর