আজঃ মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২
শিরোনাম

ফের বাঁধন চমক: এবার তিনি ড্রাগ ডিলার

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | ৩১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

বাঁধন মানেই যেন গল্প আর গেটআপের চমক। রেহানা-রবীন্দ্রনাথ পেরিয়ে যিনি সবাইকে চমকের অপেক্ষায় রেখেছেন বলিউডের খুফিয়া দিয়ে। তবে তার আগেই নতুন চমক নিয়ে হাজির হলেন এই অভিনেত্রী। প্রকাশ্যে এলো তার নতুন ওয়েব সিরিজ গুটির লুক। যেখানে বাঁধনকে দেখা যাবে নতুন অবতারে- ড্রাগ ডিলারের চরিত্রে। চরকির জন্য এই সিরিজ নির্মাণ করছেন শঙ্খ দাসগুপ্ত। যার প্রধান চরিত্র সুলতানা হচ্ছেন আজমেরী হক বাঁধন।

দেশীয় ওটিটিতে এটাই প্রথম কাজ অভিনেত্রীর। তিনি বলেন, কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং সেটা আসলে দর্শক দেখলেই বুঝতে পারবে। আমি আসলে খুব খুশি আর কৃতজ্ঞ যে দেশের প্রজেক্টেও নারীপ্রধান চরিত্রের কাজ হচ্ছে। গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। তিনি খুবই ব্রিলিয়ান্ট একজন নির্মাতা। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটা নিয়ে শঙ্খর সাথে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলেছে। আমি এই চরিত্রটা অনেক দিন ধরে নিজের মধ্যে ধারণ করছি। ইভেন একদম প্রথমে আমার যে লুক টেস্ট হয়েছিল সেটার কস্টিউম পুরা আমি করেছিলাম। কী ওড়না পরবো, কী রঙের কাপড় পরবো, কোনটা পরলে একদম ওই ক্যারেক্টারের মতো লাগবে, এগুলো নিয়ে পরিচালকের সাথে আমার ব্যাপক আলোচনা হয়েছে।

শুটিংয়ে যাওয়ার আগে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কীভাবে পুরো দলকে নিয়ে প্রস্তুত হচ্ছেন পরিচালক এ বিষয়ে শঙ্খ দাসগুপ্ত বলেন, কাজটার জন্য খুব উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত আমাদের স্ক্রিপ্টের ৭ নম্বর ড্রাফট হয়েছে। এখন কাস্টিং নিয়ে প্রতিদিন রিডিং রিহার্সাল হচ্ছে। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে।

নিউজ ট্যাগ: আজমেরী হক বাঁধন

আরও খবর
কোটি টাকা চেয়ে সোহানা সাবার নোটিশ

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২

এ বছরই আসছে ‘সৌদি আইডল’

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২