আজঃ সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩
শিরোনাম

এবার নির্বাচনে অংশ নেবো না: মির্জা ফখরুল 

প্রকাশিত:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | ২৫০জন দেখেছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি


Image

প্রায় এক মাস কারাবাসের পর মুক্তি পেয়ে প্রথম নিজ জেলা ঠাকুরগাঁও গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নিজ জেলায় জনসম্মুখে তিনি বলেছেন, জজ-ব্যারিস্টার ও স্থানীয় এমপি সাহেবের যে অধিকার, জনগণের অধিকারও তাই। এ দেশের মালিক জনগণ, কিন্তু তাদের ভোটাধিকার কেড়ে নিয়েছে এ সরকার। তারা আগের রাতে ভোট চুরি করে ইচ্ছামতো বিরোধী দলের প্রার্থীদের হারিয়ে দেয়। তাই এবার আমরা ঠিক করেছি, এই হারিয়ে দেওয়া নির্বাচনে আমরা এবার অংশ নেবো না। 

শনিবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় ঠাকুরগাঁও জেলা বিএনপির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। বক্তব্য শেষে তিনি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন

মির্জা ফখরুল বলেন, কথা কহিলেই মামলা। এ সরকারের বিরুদ্ধে কোনও কথা কহিবা যাবেনি। ১৪ বছর ধরে জগদ্দল পাথরের মতো জনসাধারণের ওপর চেপে বসেছে এ সরকার। তারা বিদ্যুতের দাম ও গ্যাসের দাম বাড়িয়ে দেওয়ায় দেশে সবকিছুর দাম বেড়ে গেছে।

বিএনপি মহাসচিব বলেন, ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে সরকারি দলের লোকজন ফুলে-ফেঁপে বড় হয়েছে। এ জন্যই কি দেশ স্বাধীন হয়েছিল?


আরও খবর