আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

দাঁড়িয়ে থাকা ট্রলিতে মোটরসাইকেলের ধাক্কা, এনএসআই কর্মকর্তা নিহত

প্রকাশিত:শনিবার ১২ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ১২ নভেম্বর ২০২২ | ৫৪৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

দাড়িয়ে থাকা লড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় বরগুনার আমতলীতে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক কর্মকর্তা মারা গেছেন। শুক্রবার (১১ নভেম্বর) রাত ১০টার দিকে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় এ ঘটনা ঘটে। এতে আরও এক এনএসআই সদস্য আহত হয়েছেন।

নিহত কর্মকর্তার নাম মো. আল আমিন (৩৫)। তিনি এনএসআই বরগুনা কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলে কলাপাড়া থেকে বরগুনা যাচ্ছিলেন এনএসআই কর্মকর্তা আল আমিন ও মাঠকর্মী আবু তাহের। তারা আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান এলাকায় এলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পেছনে ধাক্কা লাগে তাদের মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই নিহত হন এনএসআই কর্মকর্তা আল আমিন। এ সময় তার সঙ্গে থাকা মাঠকর্মী আবু তাহের গুরুতর আহত হন।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতের মৃদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে মৃতদেহ এনএসআই বরগুনা কার্যালয়ের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। আহত মাঠকর্মী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন এবং সঙ্গে থাকা একই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছে। নিহতের মরদেহ তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার (১২ নভেম্বর) এ বিষয়ে অভিযোগ দেওয়ার কথা রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর
আমতলীতে ১২০ কেজি জাটকা জব্দ

বুধবার ২৩ নভেম্বর ২০২২