আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

বগুড়ায় ৪ ফার্মেসিকে জরিমানা, ১টি সিলগালা

প্রকাশিত:বুধবার ২৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ২৩ নভেম্বর ২০২২ | ২৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

বগুড়ায় অনুমোদনহীন ওষুধ বিক্রির দায়ে চার ফার্মেসিতে ২৭ হাজার টাকা জরিমানা করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় বাড়তি দামে ওষুধ বিক্রি করায় আরও একটি ফার্মেসি সিলগালা দিয়ে বন্ধ করা হয়।

বুধবার বিকেল ৪ টার দিকে বগুড়া শহদী জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের সামনে এ অভিযান চালানো হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী অভিযান পরিচালনা করেন। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া শজিমেক হাসপাতালের সামনের ফার্মেসিগুলোতে অভিযান চালানো হয়। এসময় অনুমোদনহীন ওষুধ বিক্রি করায় আলিফ ফার্মেসি,মিন্টু মেডিকেল স্টোর ও খান ফার্মেসিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শততা ফার্মেসিতে ১৫ হাজার টাকা জরিমানাসহ মোট ২৭ হাজার টাকা জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। পাশাপাশি বাড়তি দামে ওষুধ বিক্রি করায় দিশাত ফার্মেসি সিলগালা দিয়ে বন্ধ করে দেওয়া হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী বলেন, শজিমেক হাসপাতালে বগুড়া জেলাসহ আশেপাশের অন্যান সব জেলার মানুষ  চিকিৎসা নিতে আসেন। এর সামনে গড়ে উঠা ফার্মেসিগুলোতে তাই গ্রাহক সেবার মান নিশ্চিত করা অধিক জরুরি। তাই নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযোন পরিচালনা করা হয়েছে।


আরও খবর
বগুড়ায় বাস-নসিমন সংঘর্ষে নিহত ২

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২

বগুড়ায় বাস-নসিমন সংঘর্ষে নিহত ৩

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২