আজঃ মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: রোববার ১৯ নভেম্বর ২০২৩

প্রকাশিত:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: খুশির খবর পাবার সম্ভাবনা আছে। কাজে বাধা আসতে পারে। ধৈর্য রাখার পরামর্শ রইল। পারিবারিক বিষয়, সম্পর্ক ও আর্থিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাববেন। কাজের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ: ঘরও বাইরের চাপ মনঃসংযোগ নষ্ট করতে পারে। পুরোনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা। অফিসের কাজে ব্যস্ত থাকবেন। আটকানো অর্থ ফেরত পাবেন। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে সবকিছু এড়িয়ে না গিয়ে কাজগুলি সফলভাবে করার চেষ্টা করুন।

মিথুন: গর্ভবতী মহিলাদের বিশেষ যত্নের প্রয়োজন। দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। বাবা মা আপনাকে নিয়ে গর্ববোধ করবে। কর্মক্ষেত্রে যে কোনও সময় হঠাৎ কেউ এসে আপনার কাজের তদন্ত করতে পারে।

কর্কট: মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখার চেষ্টা করুন। যার কারণে কাজে কোনও ভুল থাকলে তার নেতিবাচক ফল আপনার কর্মজীবনে স্পষ্টভাবে দেখা যাবে। অ্যালকোহল থেকে দূরে থাকুন নচেৎ স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যক্তিগত জীবনে নেওয়া সিদ্ধান্তে পরিবারের সমর্থন পাবেন না।

সিংহ: ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন। বিশেষ করে মহিলারা যে কোনও কথা বলার সময় এবং আর্থিক লেনদেন করার সময় খুব সতর্কতা অবলম্বন করুন। আর্থিক জীবনে চলমান সংকট আপনাকে পরিবারের অন্যদের সামনে বিব্রত করতে পারে।

কন্যা: প্রিয়জনের স্বার্থপর ব্যবহার মানসিক শান্তি নষ্ট করবে। এর কারণে আপনার ক্যারিয়ারও যেমন থেমে যেতে পারে, তেমনি হঠাৎ মানসিক চাপ বেড়ে যাওয়ার সম্ভাবনাও থাকবে। নিজেকে সংযত রাখুন।

তুলা: প্রেমের দিকটি অত্যন্ত হতাশাজনক হবে। আপনি একাকীত্ব অনুভব করবেন। পরিবারের থেকে দূরে যাওয়ার চিন্তাও মনে আসতে পারে। ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পাবেন না, যার কারণে আপনি প্রতিটি দায়িত্ব সুষ্ঠভাবে পালন করতে পারবেন না।

বৃশ্চিক: আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। যে কোনও কাজে অপ্রয়োজনীয় বিলম্ব এড়ান। কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন এবং প্রশংসা পেতে চলেছেন। মানসিক চাপের মধ্যে থাকবেন। এমন কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে মন সায় দেয় না।

ধনু: ব্যবসা সম্পর্কিত কথা গোপন রাখুন। বিবাহিত জীবন ভালো যাবে। নতুন প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কোনও আধ্যাত্মিক ব্যক্তির সাথে পরিচয় হওয়ার সম্ভাবনা। সপ্তাহের মাঝে লক্ষ্য স্থির রেখে এগিয়ে যান সাফল্যের দিকে।

মকর: অর্থনৈতিক সমস্যার কারণে উদ্বিগ্ন থাকতে পারেন। দীর্ঘদিনের খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। কঠোর পরিশ্রমের ফলে ব্যবসায় উন্নতি হবে। কোনও নতুন কাজের সুযোগ আসতে পারে। এই কাজের সূত্রে দূরে কোথাও যাওয়া হতে পারে।

কুম্ভ: কাছের মানুষরা ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করবে। ভাইবোনদের তরফ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করুন। এটি আপনাকে ভালো লাভ দিতে পারে।

মীন: বন্ধুদের উপদেশ মেনে চললে উপকৃত হবেন। পারিবারিক বিষয়ে কিছু জরুরী সিদ্ধান্ত নেওয়া দরকার। সব ক্ষেত্রে পরিবারের সমর্থন পাবেন। ব্যবসায় নতুন অংশীদার আসতে পারে। অবিবাহিতরা জীবনসঙ্গীকে খুঁজে পাবেন। চাকরির ক্ষেত্রেও পদোন্নতি হবে।


আরও খবর
খাতনা করার আগে-পরে যেসব বিষয় জানা জরুরি

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪

নারীর জন্য প্রয়োজনীয় পাঁচ ভিটামিন

রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪




হুথিদের হামলায় ক্ষতিগ্রস্ত জাহাজে রয়েছে বাংলাদেশি ক্রু

প্রকাশিত:রবিবার ২৮ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৮ জানুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

এডেন উপসাগরে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুথিদের ক্ষেপণাস্ত্র হামলার শিকার তেলবাহী ব্রিটিশ ট্যাংকারে ছিলেন একজন বাংলাদেশি ক্রু। শনিবারের হামলায় বাণিজ্য জাহাজটিতে আগুন ধরে বলে জানিয়েছিল বিবিসি ও সিএনএন।

এছাড়াও জাহাজটিতে ২২ জন ভারতীয় ক্রু ছিলেন। ভারতীয় নৌবাহিনী তার বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে। ইতিমধ্যে জাহাজটির আগুন নেভাতে ভারতীয় নৌবাহিনীর আইএনএস বিশাখাপত্তনম কাজ শুরু করেছে।

হুথিদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তারা মার্লিন লুয়ান্ডা নামের জাহাজটিতে হামলা চালিয়েছে। ব্রিটিশ এ জাহাজের অপারেটর জানিয়েছে, এডেন উপসাগরে জাহাজটি একটি ক্ষেপণাস্ত্র হামলার শিকার হয়েছে। এতে কার্গো ট্যাংকে আগুন ধরেছে। আগুন নেভাতে নির্বাপক যন্ত্র মোতায়েন করা হয়েছে।

মার্কিন কর্মকর্তারা সিবিএসকে জানিয়েছেন, ট্যাংকারটিতে জাহাজ বিধ্বংসী ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র আঘাত করে এবং জাহাজটির বিপদে পড়ার সংকেত পেয়ে নৌবাহিনীর একটি জাহাজ সাহায্য করতে এগিয়ে যায়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


আরও খবর



সংসদের বিরোধীদলীয় নেতা জাপার চেয়ারম্যান জিএম কাদের

প্রকাশিত:রবিবার ২৮ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৮ জানুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দ্বাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। উপনেতা হয়েছেন দলটির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। রোববার (২৮ জানুয়ারি) স্পিকারের আদেশক্রমে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কেএম আব্দুস সালামের জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জাতীয় সংসদে সরকারি দলের বিরোধিতাকারী সর্বোচ্চ সংখ্যক সদস্য লইয়া গঠিত ক্ষেত্রমত দল বা অধিসংঘের নেতা গোলাম মোহাম্মদ কাদেরকে (রংপুর-৩) জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধির ২(১)(ট) বিধি অনুযায়ী বিরোধী দলের নেতা এবং উপনেতা (পারিতোষিক ও বিশেষাধিকার) আইন, ২০২১ মোতাবেক চট্টগ্রাম-৫ থেকে নির্বাচিত সংসদ সদস্য আনিসুল ইসলাম মাহমুদকে বিরোধী দলের উপনেতা হিসেবে স্পিকার স্বীকৃতি প্রদান করিলেন।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি জাপার সংসদীয় দলের সভায় জিএম কাদেরকে দ্বাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা নির্বাচন করে দলটি। একই সাথে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদকে বিরোধী দলের উপনেতা, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুকে বিরোধীদলীয় চিফ হুইপ এবং দলের সংসদ সদস্য হাফিজউদ্দিন আহম্মেদকে বিরোধীদলীয় হুইপ হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

এর আগে ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২৩টি আসনে জয়লাভ করে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে আওয়ামী লীগ। নির্বাচনে ৬২টি আসন স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টি পেয়েছে ১১টি আসন। অন্যান্য দল পেয়েছে আরও ৩টি আসন। এ ছাড়া একটি আসনে নির্বাচন এখনো বাকি আছে।


আরও খবর



দ্বিতীয়বার ডেঙ্গু আক্রান্ত হলে ঝুকি বেশি

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
স্বাস্থ্য ডেস্ক

Image

এডিস মশাবাহিত রোগ ডেঙ্গুতে দ্বিতীয়বার আক্রান্ত হলে রোগীর অবস্থা প্রথমবারের চেয়ে বেশি গুরুতর হতে পারে। এ ক্ষেত্রে রোগীর অবস্থা দ্রুত খারাপের দিকে চলে যায়। সম্প্রতি ভ্যাকসিনসওয়ার্কের এক প্রতিবেদনে এমন তথ্য তুলে ধরা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ডেঙ্গু ভাইরাসের চারটি সেরোটাইপ বা ধরন রয়েছে। শরীরের প্রতিরোধ ক্ষমতা এসব ধরনের সঙ্গে লড়াই করে। প্রথম আক্রমণে শরীর দুর্বল হয়ে পড়ায় দ্বিতীয় আক্রমণটি শক্তিশালী হয় এবং সেরোটাইপগুলো আগের ভাইরাস কণার সঙ্গে যুক্ত হয়। এভাবে শরীরে ডেঙ্গু আবারও বাসা বাঁধতে পারে। প্রথমটির বিরুদ্ধে দেহে আজীবন অ্যান্টিবডি তৈরি হলেও পরবর্তী তিনটি সেরোটাইপের বিরুদ্ধে অ্যান্টিবডির সক্ষমতা দুই মাসের কম হতে পারে। এ জন্য দ্বিতীয়বার ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার শঙ্কা থেকে যায়। এ ক্ষেত্রে সাইকোটিন নামক এক প্রকার প্রতিরোধক শরীরের জীবাণু প্রতিরোধী কোষকে সংকেত পাঠায়। এতে দেহে সাইকোটিন স্টর্ম তৈরি হয়। দুর্বল শরীরে এই প্রক্রিয়া বিপরীতমুখী কাজ করায় অঙ্গ-প্রত্যঙ্গগুলো আরও দুর্বল হয়ে পড়ে। 

আরও পড়ুন>> দেশে নতুন মাদক ব্ল্যাক কোকেন উদ্ধার

প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশ ও ভারতে প্রতিবছর ডেঙ্গুর প্রকোপ দেখা দেয়। ২০২৩ সালে দেশ দুটিতে আগের তুলনায় বেশি মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। বিশেষ করে বাংলাদেশের রাজধানী ঢাকাসহ সারাদেশে ডেঙ্গু মারাত্মক আকার ধারণ করে। পরিস্থিতি গুরুতর হওয়ায় ঢাকার বিভিন্ন হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডকে ডেঙ্গু ওয়ার্ডে রূপান্তর করার প্রয়োজন পড়ে।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুযায়ী, চলতি বছরের জানুয়ারিতে সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এক হাজার ৫৫ জন। এরমধ্যে ১৪ জন মারা গেছেন। 

আরও পড়ুন>> বাংলাদেশে তৈরি হচ্ছে ডেঙ্গু পরীক্ষার কিট

এর আগে, ২০২৩ সালে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতাল ভর্তি হন রেকর্ড তিন লাখ ২১ হাজার ১৭৯ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা এক লাখ ১০ হাজার ৮ জন এবং ঢাকার বাইরের দুই লাখ ১১ হাজার ১৭১ জন। এদের মধ্যে মারা গেছেন এক হাজার ৭০৫ জন। তার আগে ২০২২ সালে ডেঙ্গুতে ৬২ হাজার ৩৮২ জন আক্রান্ত এবং ২৮১ জনের মৃত্যু হয়। এ ছাড়া ২০২১ সালে সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হন ২৮ হাজার ৪২৯ জন। ওই বছর ডেঙ্গুতে ১০৫ জনের মৃত্যু হয়।


আরও খবর



জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় অপহরণ মামলায় জেলহাজতে

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় লিজাকে বরিশালে এক নারী অপহরণের অভিযোগে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। তার বিরুদ্ধে সমকামিতারও অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম সুমাইয়া রিজভী মৌরী তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। একইসাথে ভিকটিমকে সেভ হোমে পাঠানোর নির্দেশ দেন। আদালতের বেঞ্চ সহকারী মো. ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, লিজা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে উইমেন টাইগার্স এর সাবেক সদস্য এবং বর্তমানে একজন জিম ট্রেইনার।

মামালার বিবরণ ও বাদী সূত্রে জানা গেছে, মুলাদীর বাহাদুরপর গ্রামের একটি মেয়ের সাথে গতবছর ফেসবুকে লিজার পরিচয় হয়।

এরপর তারা একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। এর ফলে পারিবারিক কলহ দেখা দিলে বাহাদুরপর গ্রামের মেয়েটির স্বামীর সাথে তালাক হয়ে যায়। পরে একাধিকবার লিজার সাথে বাড়ি থেকে বের হয়ে ঢাকায় বসবাস করে।

গত ২৫ জানুয়ারি আবারো সে লিজার সাথে চলে যায়। এই ঘটনায় লিজার মা বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। স্বজনরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন। মামলার প্রেক্ষিতে ঢাকা থেকে লিজাকে আটক এবং অন্য মেয়েকে উদ্ধার করে পুলিশ।


আরও খবর



আজকের রাশিফল: বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি ২০২৪

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ/ Aries রাশিফল ( March 21 April 20 )

বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। নিজের সময়ের গুরুত্ব বুঝুন। আপনার ভবিষ্যতে আপনাকে অসুবিধে ছাড়া কিছু দেবে না। বন্ধুর কাছ থেকে পাওয়া কোন বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে।

বৃষ/ Taurus রাশিফল ( April 21 May 21 )

চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন, যেহেতু আপনার অর্থের ক্ষতি হতে পারে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন।

মিথুন/ Gemini রাশিফল ( May 22 June 21 )

এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল।

কর্কট/ Cancer রাশিফল ( June 22 July 23 )

রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে।

সিংহ/ Leo রাশিফল ( July 24 August 23 )

নিজের সময় নষ্ট করলেন আর কিছুই না। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন। প্রেমের জীবন আশা আনবে। সহকর্মী ও অধস্তন থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে।

কন্যা/ Virgo রাশিফল ( August 24 September 23 )

আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। আপনি আজকে আপনার সহকর্মীর সাথে সন্ধে বেলায় সময় কাটাতে পারেন।

তুলা/ Libra রাশিফল ( Sept 24 Oct 23)

আপনার অকপট এবং নির্ভীক মতামত আপনার বন্ধুর অহংকারে আঘাত করতে পারে। আজ, আপনার পিতা-মাতা অর্থ সাশ্রয়ের গুরুত্ব সম্পর্কে বক্তৃতা দিতে পারেন। আপনার তাদের খুব মনোযোগ সহকারে শুনতে হবে। আপনি আসন্ন সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল ( Oct 24 Nov 22 )

কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনার একজন পুরনো বন্ধু আপনার এবং আপনার জীবন সঙ্গীর পুরাতন সুন্দর স্মৃতি বয়ে নিয়ে আসবেন।

ধনু/ Sagitarious রাশিফল ( Nov 23 Dec 22 )

সঞ্চয় করা শুরু করা উচিত। যদি আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় না কাটান তাহলে আপনি বাড়িতে সমস্যা আশা করতে পারেন। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে।

মকর/ Capricorn রাশিফল ( Dec 23 Jan 20 )

আজ ভিন্ন অভিমত আপনার। আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে। আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। যারা এখন অবধি অহেতুক তাদের অর্থ উড়িয়ে দিয়েছিল তাদের আজকের কাজটি নিয়ন্ত্রণ করা উচিত।

কুম্ভ/ Aquarious রাশিফল ( Jan 21 Feb 19 )

বন্ধবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথেও একটি সন্ধ্যা সাজান। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে।

মীন/ Pisces রাশিফল ( Feb 20 Mar 20 )

আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না। কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন। আজ, আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আগ্রাসী প্রকৃতির কারণে আপনি প্রত্যাশার মতো উপার্জন করতে পারবেন না।


আরও খবর
খাতনা করার আগে-পরে যেসব বিষয় জানা জরুরি

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪

নারীর জন্য প্রয়োজনীয় পাঁচ ভিটামিন

রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪