আজঃ মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল: রবিবার ১৫ অক্টোবর ২০২৩

প্রকাশিত:রবিবার ১৫ অক্টোবর ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৫ অক্টোবর ২০২৩ | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজ আপনার শরীর মন ভালো রাখতে যোগব্যায়াম করুন। কোনও প্রতিবেশী টাকা ধার চাইলে তার সবদিক বিচার করে তবেই ধার দিন। তাড়াতাড়ি অফিসের কাজ মিটিয়ে বাড়ি ফিরে পরিবারের সাথে সময় কাটান।

বৃষ : অত্যাধিক দুশ্চিন্তার কারণে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। মনের স্বাস্থ্য নিয়ে সজাগ থাকুন। আপনার আগে নেওয়া ঋণ শোধ করতে গিয়ে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে।

মিথুন : মনে শান্তি থাকবে। শরীর বিশ্রাম পাবে। কঠোর পরিশ্রমের ফল উপভোগ করবেন। পেশাদারি ক্ষেত্রে আপনার সিদ্ধান্ত ভবিষ্যতে মুনাফা দেবে। পরিবারের সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। পারিবারিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

কর্কট : প্রতিকূল পরিস্থিতি কেটে গিয়ে ভালো কাজের সুযোগ আসবে। যার ফলে আপনার পুরানো ক্ষতি গুলির নিরাময় হয়ে যাবে। নতুন কোনও প্রকল্পে কাজ শুরু হতে পারে যা আপনাকে দীর্ঘস্থায়ী লাভ দেবে।

সিংহ : শারীরিক সমস্যায় ভুগতে পারেন। মানসিক চাপ আপনাকে উদ্বিগ্ন রাখবে। কর্মক্ষেত্রেও চালু থাকা কাজ বন্ধ হতে পারে। নতুন বিনিয়োগ এড়িয়ে চলুন। ভাই বোনেরদের সাথে সমস্যা মিটে যাবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে।

কন্যা : উচ্চ রক্তচাপ এবং হৃদরোগে ভুগতে পারেন। আর্থিক বিনিয়োগের ব্যাপারে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। স্ত্রীকে সময় দিন। কাজের চাপ থাকলেও আজ নিজের জন্য সময় বের করতে পারবেন। একান্তে সময় কাটান।

তুলা: কোনও বড় প্রকল্পে নিযুক্ত হতে পারেন। আর্থিক লাভের সাথে সাথে বিভিন্ন খাতে খরচ বাড়বে। আয় বুঝে ব্যয় করুন। অবসর সময়ে স্মৃতি রোমন্থনে কাটতে পারে। সমস্ত কাজে পত্নীর সমর্থন পাবেন।

বৃশ্চিক : অলিক ভাবনায় ভেসে যাবেননা। পরিবারের প্রয়োজন বুঝে চলার চেষ্টা করুন। জমি সংক্রান্ত বিনিয়োগ থেকে আজ লাভ পাবেন। ব্যবসায় স্পষ্টবাদী হয়ে আপনি অনেকের চক্ষুশূল হতে পারেন।

ধনু : অলিক ভাবনায় ভেসে যাবেননা। পরিবারের প্রয়োজন বুঝে চলার চেষ্টা করুন। জমি সংক্রান্ত বিনিয়োগ থেকে আজ লাভ পাবেন। ব্যবসায় স্পষ্টবাদী হয়ে আপনি অনেকের চক্ষুশূল হতে পারেন।

মকর : অযথা বেশি খরচ করবেননা। আর্থিক সমস্যায় পড়তে পারেন। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। প্রেমে নতুন মোড় আসবে। বাড়িতে হটাৎ কোনও আত্মীয় আসতে পারে। ফলে আপনার জরুরি সময় নষ্ট হবে।

কুম্ভ : আজ শরীর এবং মন তরতাজা থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সহায়তায় কোনও নতুন প্রকল্প চালু হতে পারে। কাজের চাপ থাকলেও আজ পরিবারের সাথে সময় কাটান।

মীন : আজ আপনার সৃজনশীল প্রতিভা বিকাশ ঘটানোর দিন। এই সংক্রান্ত কাজ থেকে আজ আর্থিক লাভ হতে পারে। প্রেমের ক্ষেত্রে মনঃক্ষুণ্ণ হতে পারেন। পরিবারের কারণে দাম্পত্যে সমস্যা দেখা দিতে পারে।


আরও খবর
খাতনা করার আগে-পরে যেসব বিষয় জানা জরুরি

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪

নারীর জন্য প্রয়োজনীয় পাঁচ ভিটামিন

রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪




পিটিআই প্রধানের পদ থেকে সরানো হলো গোহরকে

প্রকাশিত:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

অসন্তোষজনক পারফরম্যান্সের কারণে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হলো ব্যারিস্টার গোহর আলী খানকে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) এমনটাই দাবি করেছেন পিটিআইয়ের আরেক নেতা শের আফজাল মারওয়াত। খবর পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজের।

পিটিআইয়ের পরবর্তী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যারিস্টার আলী জাফরের নাম ঘোষণা করার একদিন পর গোহরকে সরানোর এ ঘোষণা এলো। আগামী ৩ মার্চ দলের অভ্যন্তরীণ নির্বাচন হওয়ার কথা।

পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি) ও সুপ্রিম কোর্ট পিটিআইয়ের অভ্যন্তরীণ নির্বাচনকে বেআইনি ঘোষণা করে। দলীয় প্রতীক ক্রিকেট ব্যাটও কেড়ে নেয়। এরপর প্রায় এক মাসের বেশি সময় ধরে দলের শীর্ষ পদটি শূন্য ছিল।

জিও নিউজকে মারওয়াত বলেন, অযোগ্যতা ও দুর্বল পারফরম্যান্সই গোহরকে চেয়ারম্যান পদ থেকে অপসারণের প্রধান কারণ। তিনি একজন ভদ্রলোক কিন্তু তার কাজ সন্তোষজনক ছিল না।

পিটিআই নেতা বলেন, গোহর কর্মীদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন। পার্টি অফিস চালাতে হলে সব সময় সক্রিয় থাকতে হয় কিন্তু তিনি তা করতে পারেননি।

নির্বাচনের ফলাফলের পরে দলীয় নেতৃত্বের দৃষ্টিভঙ্গি প্রশংসনীয় ছিল না। নির্বাচনের পরে শক্ত হাতে দলের নেতৃত্ব দেওয়া উচিত ছিল কিন্তু তিনি তাতে ব্যর্থ হন বলেও মন্তব্য করেছেন মারওয়াত।

পিটিআইয়ের মুখপাত্র রওফ হাসান, চেয়ারম্যান, কেন্দ্রীয় ও প্রাদেশিক পর্যায়ের নেতা ঠিক করতে ৫ ফেব্রুয়ারি আন্তঃদলীয় নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু পরে তা স্থগিত করা হয়।

নতুন নির্বাচনি সূচি অনুযায়ী আন্তঃদলীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক প্রার্থীরা ২৩ ও ২৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দিবেন এবং ২৫ ফেব্রুয়ারি যাচাই-বাছাই করা হবে।

মনোনয়নপত্রের চূড়ান্ত সিদ্ধান্ত ২৭ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে এবং ৩ মার্চ দলের কেন্দ্রীয় কার্যালয়ের পাশাপাশি প্রাদেশিক নেতা নির্বাচনেও ভোট অনুষ্ঠিত হবে।


আরও খবর
বিশ্ববাজারে আবারো কমেছে জ্বালানি তেলের দাম

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




১৫ ফেব্রুয়ারি থেকে বন্ধ থাকবে পোস্তাগোলা ব্রিজ

প্রকাশিত:সোমবার ০৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ০৫ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

সংস্কার কাজের জন্য পোস্তগোলা ব্রিজে যান চলাচল আগামী ১৫ ফেব্রুয়ারি-২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ভেঙে ভেঙে ৫ দিন বন্ধ থাকবে। আজ রোববার সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী আজকের পত্রিকাকে এ তথ্য জানিয়েছেন।

এ বি এম আমিন উল্লাহ নুরী বলেন, ১৫ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ব্রিজের সংস্কার কাজ চলবে। এর মধ্যে ৫ দিন বন্ধ রাখা হবে। তবে এটি টানা বন্ধ নয়। যেদিন কাজ হবে সেদিন।

তিনি বলেন, ব্রিজের নিচে পিলারে লঞ্চের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়। সেটিই ঠিক করা হচ্ছে। বন্ধ রাখা হবে কারণ কাজের সময় যানবাহন চলাচল করলে নিচে রেট্রোফিটিং করতে সমস্যা হবে। আমরা বিষয়টি বিজ্ঞপ্তি আকারে জানিয়ে দেব।

ডিএমপি জানিয়েছে, ব্রিজ বন্ধ থাকার সময় সব যানবাহনকে ডাইভারশন করা হবে।

ডিএমপি থেকে বলা হয়, একই দিকে গেন্ডারিয়া রেলস্টেশন সংলগ্ন জুরাইন ক্রসিং গেটে পদ্মা সেতুর রেলের কাজ চলমান (গেট: ই/৬) রয়েছে।

ডিএমপির পক্ষ থেকে পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের পরিচালককে কাজ দ্রুত সম্পাদন অথবা শুরুর ব্যাপারে পুনঃ বিবেচনার জন্য চিঠি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ২৯ জুন বুড়িগঙ্গা নদীর সদরঘাট এলাকায় ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চ মর্নিং বার্ডকে উদ্ধার করতে আসে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়। কিন্তু জাহাজটি পোস্তগোলা সেতু পার হওয়ার সময় সেতুতে ধাক্কা দেয় ও আটকে যায়। উদ্ধারকারী জাহাজ প্রত্যয়ের ধাক্কায় পোস্তগোলা ব্রিজের নিচের পাটাতন বিম ক্ষতিগ্রস্ত হয়। এরপর থেকে কয়েক দফা সংস্কার করে সেতুতে যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে।


আরও খবর
ছুটির দিনেও ঢাকার বায়ু ‌‘অস্বাস্থ্যকর’

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪




বইমেলা মাতালো সিসিমপুর

প্রকাশিত:শুক্রবার ০২ ফেব্রুয়ারী 2০২4 | হালনাগাদ:শুক্রবার ০২ ফেব্রুয়ারী 2০২4 | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

অমর একুশে বইমেলায় সপ্তাহে দুইদিন শুক্র ও শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়কে শিশুপ্রহর ঘোষণা করেছে বাংলা একাডেমি। এ সময়টা খুদে পাঠকদের মেলাপ্রাঙ্গণে বই কেনার সঙ্গে নেচে-গেয়ে আনন্দ করার।

এ জন্যই গত কয়েক বছর ধরেই মেলা কর্তৃপক্ষ শিশুদের আনন্দ দিতে প্রতি শুক্র-শনিবার সকালে সুযোগ করে দেন বিটিভির শিশুতোষ বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান সিসিমপুর লাইভ শো দেখার। এবারের মেলার প্রথম ছুটির দিনেই দেখা মিলল টুকটুকি, হালুম, শিকু, ইকরিদের।

শিশুপ্রহর উপলক্ষে বেলা ১১টায় খোলা হয় মেলার গেট। এরপরই মা-বাবার হাত ধরে আনন্দ করতে করতে মেলাপ্রাঙ্গণে প্রবেশ করে শিশুরা। মেলার গেট খোলার কিছুক্ষণ পরই শিশুচত্বরে একে একে হাজির হয় সিসিমপুরের প্রিয় চরিত্র টুকটুকি, হালুম, শিকু, ইকরি। বেজে ওঠে চলছে গাড়ি সিসিমপুরে, চলছে গাড়ি সিসিমপুরে।

টেলিভিশনের পর্দায় দেখা প্রিয় সিসিমপুর সরাসরি দেখার সুযোগ কেইবা হাত ছাড়া করতে চায়। তাইতো শিশুরা বাবা-মার সঙ্গে মেলাপ্রাঙ্গণে ছুটে আসে। বাবা-মার সঙ্গে মেলা আসা ৮ বছরে শিশু সিনথিয়া বলেন, আমি সিসিমপুর খুব পছন্দ করি। টুকটুকি, হালুম, শিকু, ইকরি দেখতে খুব মজা পাই। তাই আব্বু আমাকে নিয়ে এসেছে। অনেক আনন্দ লাগছে।

মায়ের সঙ্গে আসা জান্নাত অনুভূতি প্রকাশ করে বলেন, আমি প্রতি বছর আম্মুর সঙ্গে মেলায় আসি এই সিসিমপুর দেখার জন্য। নিজের চোখে দেখতে অনেক ভালো লাগে। টিভিতে এই অনুষ্ঠান সবসময় দেখি। আজ কিছু বইও কিনব।

সিসিমপুরের উদ্বোধন ঘোষণা করে শিশুদের উদ্দেশে বাংলা একাডেমীর মহাপরিচালক কবি নুরুল হুদা বলেন, শিশুদেরকে জন্মের পর থেকেই শব্দ শেখাতে হবে। বাঙালি শিশু জন্মের পর বাংলা শব্দ শিখবে, ইংরেজ শিশু ইংরেজি শব্দ শিখবে এবং আরব শিশু আরবি শব্দ শিখবে। সিসিমপুর কিন্তু কোন বিশেষ ভাষার শব্দ নয়। সারা পৃথিবীর ভাষার একটি শব্দ। সিসিম হচ্ছে একটি গুহা। এই গুহাতে যদি তোমরা ঢোকো তাহলে দেখতে পাবে, সারা পৃথিবীর জ্ঞান ভাণ্ডার তোমার সামনে উন্মুক্ত হবে। শিশুরাই এই গুহায় ভালোবাসে। গুহার ভেতরে যে নতুন জিনিস আছে, রহস্য আছে, সেটা তারা বের করতে চাই। এই বইমেলা সারা পৃথিবীর রহস্যের একটি গুহা বিশেষ।


আরও খবর
ছুটির দিনেও ঢাকার বায়ু ‌‘অস্বাস্থ্যকর’

সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪




একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
জ্যেষ্ঠ প্রতিবেদক

Image

অমর একুশে গ্রন্থমেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলা একাডেমি ও সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গণে মাসব্যাপী এ মেলার উদ্বোধন করবেন।

এ ছাড়া, বাংলা একাডেমি থেকে প্রকাশিত সাতটি বইয়ের মোড়ক উন্মোচনসহ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার-২০২২ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। সভাপতিত্ব করবেন বাংলা একাডেমির সভাপতি কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

এর আগে ২০২০ সালে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের কারণে ঐতিহ্যবাহী বইমেলা শুরু হয় ২ ফেব্রুয়ারি। বৈশ্বিক করোনাভাইরাস মহামারির কারণে, ২০২১ সালে ১৮ মার্চ এবং ২০২২ সালে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বইমেলা শুরু হতে বিলম্ব হয়।


আরও খবর



পাকিস্তানে জোট সরকার গঠনে নতুন মোড়

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পিএমএল-এনের সঙ্গে জোট গঠনের কথা বলেছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা বিলাওয়াল ভুট্টো জারদারি। এমনকি সংসদে প্রধানমন্ত্রী হিসেবে পিএমএল-এনের প্রার্থীকে সমর্থন দেওয়ার কথা জানিয়েছেন তিনি। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পাকিস্তানে জাতীয় ও প্রাদেশিক পরিষদের ভোট হয়েছে। ভোটগ্রহণের তিন দিন পর ২৬৫ আসনের মধ্যে অবশেষে ২৬৪ আসনের ফল ঘোষণা করা হয়েছে। গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সবচেয়ে বেশি ৯৭ আসনে জয় পেয়েছেন ইমরান খানের দল পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা। এরপরই পিএমএল-এন ৭৬ আসনে, পিপিপি ৫৪ আসনে জয়ী হয়েছে। এ ছাড়া অন্যান্য ছোট দল পেয়েছে ৩৭টি আসন।

কোনো দল একক সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় জোট সরকার গঠন করতে দৌড়ঝাঁপ শুরু করেছে বড় দলগুলো। তবে নাটকের এই দৃশ্যে বারবার ঘুরে-ফিরে দুটি দলই আলোচনায় আসছে। একটি নওয়াজ শরিফের পিএমএল-এন ও অন্যটি বিলাওয়াল ভুট্টোর পিপিপি।

জোট গঠন নিয়ে কয়েক দফা আলোচনাও করেছে দল দুটি। তবে জোট সরকরের প্রধানমন্ত্রী কে হবেন, তা নিয়ে তাদের সিদ্ধান্ত আটকে ছিল। এমনকি গণমাধ্যমে খবর আসে, ভাগাভাগি করে প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন দুই দলের দুজন নেতা। তবে এবার সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে নিজেই প্রধানমন্ত্রীর দৌড় থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন বিলাওয়াল।

মঙ্গলবার বিলাওয়াল বলেন, বাস্তবতা হলো- কেন্দ্রে সরকার গঠনের জন্য আমার দলের প্রতি জনগণের ম্যান্ডেট নেই। এ কারণে পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে আমি আর থাকব না।

পিপিপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির (সিইসি) বৈঠকের পর দলের চেয়ারম্যান বিলাওয়াল বলেন, পিএমএল-এনের প্রধানমন্ত্রী প্রার্থীকে সমর্থন করবে পিপিপি। পিপিপি কেন্দ্রীয় পর্যায়ে কোনো মন্ত্রিত্ব চাইবে না। দেশের বৃহত্তর স্বার্থে উদ্বেগ থাকা সত্ত্বেও আমরা নির্বাচনের ফল মেনে নিয়েছি। পিপিপি যদি পিএমএল-এনের সঙ্গে যোগ না দিত তাহলে দেশের ক্ষতি হতো। একটা দল সবসময় ভোটের ফলের বিরুদ্ধে আপত্তি উত্থাপন করবে, তা হতে পারে না।

৩৫ বছর বয়সী তরুণ এই নেতা বলেন, আমরা চাই সব রাজনৈতিক দল যেন ভুল-ত্রুটি দূরে রাখে। যাতে পরবর্তী নির্বাচনের দিকে কেউ আঙুল তুলতে না পারে। আমরা এসব সমস্যা মোকাবিলায় ইসিপি, সংসদের মতো ফোরামকে ব্যবহার করব।

পিপিপি নেতা বলেছেন, তাদের সঙ্গে জোট গড়তে অস্বীকার করেছে ইমরান খানের পিটিআই। তাই তারা পিএমএল-এনকে সমর্থন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। কেননা একমাত্র পিএমএল-এন তাদের জোট সরকারে যোগদানের আমন্ত্রণ জানিয়েছিল।

তবে তিনি এ-ও বলেন, ব্যক্তিগতভাবে আসিফ আলী জারদারিকে তিনি পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে দেখতে হতে চান। তিনি বলেন, দেশ জ্বলছে। একমাত্র আসিফ আলীই এ পরিস্থিতি সামাল দিতে পারবেন।


আরও খবর
বিশ্ববাজারে আবারো কমেছে জ্বালানি তেলের দাম

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪