আজঃ শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২
শিরোনাম

আজকের রাশিফল ২৪ নভেম্বর ২০২২

প্রকাশিত:বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ | ৪৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক


Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। যার ফলে আপনার আর্থিক দিকটির আজ উন্নতি হবে। ব্যবসা সম্পর্কিত কথা আজ কারুর সাথে আলোচনা করবেন না। আজ আপনি আপনার দিনটি যোগ ব্যায়াম এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। যার ফলে মানসিক শান্তি বজায় থাকবে। প্রেমের জীবনে আজ কোনো অপ্রত্যাশিত মোড় আসবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: কোনো বন্ধুর কাছ থেকে পাওয়া কিছু মূল্যবান পরামর্শ আজ আপনাকে সাহায্য করবে। আপনার ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পড়ুয়াদের অযথা পড়ার কাজ বাকি না রেখে আজকেই তা শেষ করে ফেললে ভালো হয়। আপনার প্রেমের জীবন আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। দিনের শুরুতে আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যা আপনার পুরো দিনটিকে প্রভাবিত করতে পারে। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ ভালো সময় কাটান।

মিথুন রাশি: প্রেমের জীবনে আপনি আজ এক বিষ্ময়কর উপলব্ধি লাভ করবেন। আপনার ভবিষ্যতের লক্ষ্য এবং পরিকল্পনা সম্পর্কে গোপনীয়তা বজায় রাখুন। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় নিয়ে আলোচনা আজ এড়িয়ে চলা উচিত। গর্ভবতী মহিলাদের আজ সাবধানে থাকতে হবে। আজকে আপনি আপনার অবসর সময়টি মোবাইল চালিয়ে বা টিভি দেখে ব্যয় করতে পারেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।

কর্কট রাশি: আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে কোনো কাজে দারুণভাবে সহায়তা পাবেন। মন ভালো রাখতে আজ ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের সম্পর্কে কোনো সমস্যা হলে আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে কিছুটা সময় কাটান এবং তাঁর সাথে কথা বলুন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে আজ অব্যশই জিনিসপত্রগুলির প্রতি নজর দিন। নাহলে সেগুলি চুরি হয়ে যেতে পারে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে গিয়ে একটি চমৎকার সময় কাটাবেন।

সিংহ রাশি: অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আজ আপনাকে পুরস্কৃত করবে। কোনো কিছু না ভেবেই অন্যদের কথা শুনে বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আজ নিজের রোমান্টিক মনোভাব সবার সামনে প্রকাশ করবেন না। যেকোনো কাজ করার আগেই আজ অবশ্যই সতর্ক হন। আজ বিবাহিত জীবনে আপনি কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন। এমতাবস্থায়, অর্ধাঙ্গিনীকে সময় দিয়ে তাঁর সাথে কথা বলুন।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবেন। এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো অপ্রয়োজনীয় জিনিসের প্রতি অর্থ খরচ করার কারণে আজ আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। আজ নিজেকে সময় দেওয়ার চেষ্টা করুন। আজ ভালো অর্থ উপার্জন হলেও খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে।

তুলা রাশি: আপনার কাছে আজ আকষ্মিকভাবে অর্থের আগমন ঘটবে। যার ফলে আপনার একাধিক আর্থিক সমস্যার সমাধানও হবে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে পাওয়া সমর্থন এবং প্রশংসা আপনার প্রত্যয় ও সাহসকে আজ বাড়িয়ে তুলবে। আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে পাওয়া ফোন কল আজ আপনার দিনটিকে সফল করে তুলবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। আপনার রুক্ষ মেজাজ আজ আপনাকে কোনো সমস্যায় ফেলতে পারে।

বৃশ্চিক রাশি: আজ বাড়িতে পড়ে থাকা কাজগুলি শেষ করার জন্য একটি অনুকূল দিন। নিজে নিজে ওষুধ না খেয়ে চিকিৎসকের সঠিক পরামর্শ নিন। ভবিষ্যতকে সুরক্ষিত করতে আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। প্রেমের জন্য আজকের দিনটি দুর্দান্ত। বিবাহিত জীবনে আজ কিছু সমস্যা এলেও আপনি তা কাটিয়ে উঠতে পারবেন। নিজের কাজ সঠিকভাবে মন দিয়ে করে গেলেই সাফল্য নিশ্চিতরূপে আজ আপনার কাছে ধরা দেবে।

ধনু রাশি: বাড়ির কোনো ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব আজ আপনার উপর এসে পড়বে। আজ কাউকে অর্থ ঋণ হিসেবে দেওয়ার চেষ্টা করবেন না। পাশাপাশি, যদি দিতেই হয় তাহলে তিনি কবে সেই অর্থ ফেরত দেবেন তা লিখিতভাবে নিজের কাছে রাখুন। ভালোবাসার মানুষটির জন্য আজ সন্ধ্যের দিকে কিছু বিশেষ পরিকল্পনা করুন। পাশাপাশি, সময়টিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। আজ আপনি প্রচুর আমন্ত্রণ পাবেন এবং কোনো আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আত্মীয়দের বাড়িতে ছোট সফরের ফলে দৈনিক ব্যস্ততার মধ্যেও কিছুটা শান্তি পাবেন। আপনার পরিবারের সদস্যরা আজ আপনার কাছ থেকে অনেক আশা করতে পারেন। যা আপনার কাছে চিন্তার বিষয় হয়ে দাঁড়াবে। যাঁরা জমি বিক্রি করার ভাবনায় ছিলেন তাঁরা আজ একজন ভালো ক্রেতার সন্ধান পাবেন এবং লাভবানও হবেন। কর্মক্ষেত্রে ফাঁকি না দিয়ে সঠিকভাবে কাজ করুন। আজ অবশ্যই কিছুটা সময় নিজের জন্য বের করুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। যার ফলে আপনার একাধিক আর্থিক সমস্যার সমাধান ঘটবে। অযথা চিন্তার মাধ্যমে আজ সময় নষ্ট করবেন না। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। পাশাপাশি, আপনার স্ত্রী আজ আপনার সম্পর্কে প্রশংসাও করবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। নিজের কোনো পরিকল্পনার কথা আজ সবাইকে জানিয়ে দেবেন না।

মীন রাশি: আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো আচরণ করুন। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। সন্তানদের কাছ থেকে আজ কোনো শিহরণ জাগানো খবর পেতে পারেন। স্বাস্থ্যের অবশ্যই যত্ন নিন। আজকে মদ-সিগারেট থেকে দূরে থাকার চেষ্টা করুন। স্ত্রীর কোনো চাহিদা আজ আপনাকে চাপে ফেলতে পারে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে আজ সঙ্গীরা উৎসাহী হবেন।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর
রাশিফল: আজকের দিনটি কেমন যাবে

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল ৭ ডিসেম্বর ২০২২

বুধবার ০৭ ডিসেম্বর ২০২২