আজঃ মঙ্গলবার ২৮ জুন ২০২২
শিরোনাম

আজকের রাশিফল: ২১ জুন ২০২২

প্রকাশিত:মঙ্গলবার ২১ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ জুন ২০২২ | ৩৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল মঙ্গলবার ২১ জুন ২০২২ মীন রাশিতে এক সঙ্গে বিচরণ করবেন বৃহস্পতি ও চন্দ্র। এই দুই গ্রহের সংযোগের ফলে একাধিক রাশির জাতকদের মনে আনন্দ থাকবে এবং তাঁরা লাভ অর্জন করবেন। মিথুন রাশির জাতকদের জীবনে উন্নতির নতুন পথ উন্মুক্ত হবে। তবে আর্থিক বিষয় এঁদের সতর্ক থাকা জরুরি।

জেনে নিন আজকের দিনটি কেমন কাটবে ?

মেষ রাশি:

মেষ জাতকরা আজ কোনও সুসংবাদ লাভ করবেন। বাড়ির দায়িত্ব পূরণের উদ্দেশে নতুন কিছু সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসা ও রোজগারে ভলো ফলাফল লাভ করবেন। মেষ জাতকরা চাকরিতে ভালো ধন লাভ করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের লাভের প্রবল যোগ রয়েছে। বাবার কাজে আপনার সহযোগিতা প্রশংসনীয় থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষান্বিত থাকবেন।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকদের ব্যক্তিত্বে নতুন আকর্ষণ দেখা যাবে। উৎসাহে ভরপুর দিন কাটাবেন এই রাশির জাতকরা। পরিবারের সদস্যরা আপনাদের সঙ্গে ভালো ভাবে দিন কাটাবেন। নিজের যোগ্যতা ও বোঝাপড়ার মাধ্যমে সমস্ত কাজ পূর্ণ করবেন এই রাশির জাতকরা। ব্যবসায় আকস্মিকই সুসংবাদ পেতে পারেন। আধিকারিকদের নিজের কথা খুলে বলার সঠিক সময় এটি।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ ভাবে কাটবে। মনে কোনও কথা থাকলে, তা আজ প্রকাশ করুন। উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। এই রাশির মহিলাদের নিজের কেরিয়ার সম্পর্কে আরও গভীর ভাবে চিন্তাভাবনা করতে হবে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন শুভ। টাকা-পয়সার লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই রাশির যে জাতকরা কাপড়ের ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের ভালো লাভ হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে লগ্নি করতে পারেন। দায়িত্বপূর্ণ কোনও কাজে গাফিলতি করবেন না। পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে এবং আপনি এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আনন্দে দিন কাটবে।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকরা কারও কোনও কথায় মনে কষ্ট নিয়ে বসে থাকবেন না। চাকরিজীবীদের আর্থিক দিক দিয়ে সক্ষম হতে হবে। সিংহ রাশির জাতকরা ব্যবসায় অসাধারণ ফলাফল লাভ করবেন। কাজের ক্ষেত্রে প্রচেষ্টা করলে ভালো ফলাফল পাবেন। আবার কারও সহযোগিতার ফলে কাজের ক্ষেত্রে ভালো লাভ অর্জনের সম্ভাবনা রয়েছে। নিজের ইচ্ছানুযায়ী পরিকল্পনা পূরণ করবেন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকদের একাধিক কাজ পূর্ণ হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতায় সম্পত্তি সংক্রান্ত কাজ হাতে নিতে পারেন। নিজের সময়ের সদ্ব্যাবহার করুন। এর ফলে লাভ হবে। ব্যবসায়ীরা ভালো ফলাফল লাভ করবেন, যা ধন লাভের যোগ সৃষ্টি করবে। ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বাড়ির জরুরি কাজে অংশগ্রহণ করবেন।

তুলা রাশি:

তুলা জাতকরা কাজের ভালো সুযোগ পাবেন। পারিবারিক ব্যবসায় জীবনসঙ্গীর কথা শুনে চলতে হতে পারে। ব্যবসায়ীরা সরকারি নিয়মের কারণে সমস্যায় পড়তে পারেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন না। চাকরিজীবীরা বিভিন্ন বাধার কারণে চিন্তিত থাকবেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও অজ্ঞাত উৎস থেকে অর্থ লাভ করতে পারেন। নতুন প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারবেন। যুবকরা উচ্চশিক্ষা লাভের ভালো সুযোগ পাবেন। মা-বাবার সঙ্গে শপিং করতে যেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে বার্তালাপ হতে পারে। মনে আনন্দ থাকবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের ইতিবাচক চিন্তাভাবনার কারণে পরিবারের সদস্যরা আনন্দিত থাকবেন। ব্যাঙ্কিং সেক্টারের সঙ্গে জড়িত জাতকদের লাভ হতে পারে। অসম্পূর্ণ ফেলে রাখা সম্পত্তি সংক্রান্ত ডিলের মাধ্যমে লাভ হতে পারে। মানসিক আলস্য শেষ হবে। সমস্ত দিক থেকে সুসংবাদ পাবেন। সন্তানের তরফে মনে শান্তি থাকবে।

মকর রাশি:

মকর রাশির জাতকরা আজ নতুন কাজে মনোনিবেশ করতে পারেন। পরাক্রম ও সাহসের জোরে অর্থ উপার্জন করতে সফল হবেন। যুবকরা কেরিয়ার সংক্রান্ত নতুন তথ্য পাবেন। ব্যস্ততা সত্ত্বেও পরিবারের সদস্যদের জন্য সময় বের করবেন ও ভালো সময় কাটাবেন। অতীতের ঘটনার কারণে শুধুমাত্র বিবাদ বাঁধতে পারে। অপ্রয়োজনীয় সমস্যা নিয়ন্ত্রণে রাখতে পারবেন।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকরা আজ নিজের কাজের কারণ অত্যন্ত গর্ব অনুভব করবেন। কোনও বিশেষ বিষয় আপনার চিন্তাভাবনা পরিবর্তন হতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে বরিষ্ঠ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অনলাইন লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা নিজের কেরিয়ারে সফল হবে।

মীন রাশি:

আজ মীন রাশির জাতকরা নিজের ওপর বিশ্বাস রাখুন। অধিক লাভ অর্জনের জন্য ব্যবসায় ভাই-বোনের সহযোগিতাও পাবেন। বন্ধুদের সহযোগিতায় কঠিন কাজ পূর্ণ করবেন। মহিলারা পারিবারিক জিনিস কেনা-কাটা করতে পারেন। পারিবারিক সুখ লাভ করবেন। সন্তানের প্রতি মনোনিবেশ করুন। ছাত্ররা নিজের পরিশ্রমের অনুকূল ফলাফল পাবেন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর
বিফ সাসলিক তৈরির রেসিপি

সোমবার ২৭ জুন ২০২২




হাড্ডাহাড্ডি লড়াইয়ে কুসিক মেয়র নৌকার রিফাত

প্রকাশিত:বুধবার ১৫ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ জুন ২০২২ | ৯০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। নৌকা প্রতীকে তাঁর প্রাপ্ত মোট ভোটের সংখ্যা ৫০ হাজার ৩১০। জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট; ঘোড়া প্রতীকে স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার পেয়েছেন ২৯ হাজারের বেশি ভোট।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। নগরীর ২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রে সাধারণ ভোটাররা দিনভর পছন্দের প্রতীকে ভোট দিয়েছেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সারা দিনই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থানে দেখা গেছে।

কুসিক নির্বাচনে এবার মেয়র পদে লড়ছেন পাঁচজন। নৌকা প্রতীক নিয়ে মাঠে আছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। বিএনপি থেকে বহিষ্কৃত ও কুসিকের সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন টেবিল ঘড়ি প্রতীক নিয়ে।

এ ছাড়া মেয়র পদে ঘোড়া প্রতীক নিয়ে শেষ পর্যন্ত প্রচার চালিয়েছেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সারের। আরেক স্বতন্ত্র প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. রাশেদুল ইসলাম হাতপাখা ও কামরুল আহসান বাবুল হরিণ প্রতীক নিয়ে প্রচারে ছিলেন।

গত ২৫ এপ্রিল সোমবার কুসিকের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। এতে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ১৭ মে, মনোনয়ন বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল ২৬ মে। এ নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয় ২৭ মে।

উল্লেখ্য, কুসিক নির্বাচনে ৫ মেয়র পদপ্রার্থীসহ ২৭টি সাধারণ ও ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ১৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। সব কটি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সবশেষ ২০১৭ সালে এই সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।


আরও খবর



তাড়াশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১৩ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ জুন ২০২২ | ৩৬৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মতিউর রহমান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার সগুনা ইউনিয়নের ধাপতেতুলিয়া গ্রামের ধাপপাড়ায় এ ঘটনা ঘটে।

মতিউর রহমান সিরাজগঞ্জের সগুনা ইউনিয়নের ধাপতেতুলিয়া গ্রামের মো. আইয়ুজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য চাঁন আলী জানান, দুপুরে মতিউর বাড়ির লোকজনের সঙ্গে ঘরের চাল পরিষ্কার করার কাজ করছিলেন। গরমের কারণে তিনি বৈদ্যুতিক তার লাগিয়ে উঠানে ফ্যানে সংযোগ দেন। পরে বৈদ্যুতিক তারের কাটাস্থানে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।


আরও খবর



দেশের প্রথম ছয় লেনের কালনা সেতু চালু হচ্ছে সেপ্টেম্বরে

প্রকাশিত:মঙ্গলবার ৩১ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ৩১ মে ২০২২ | ৬৯০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মধুমতি নদীর ওপরই নির্মিত হচ্ছে দেশের প্রথম ছয় লেনের কালনা সেতু। কয়েকদিন ধরে বিভ্রান্তিমূলক খবর ছড়ানো হয়েছে যে, পদ্মা সেতুর সঙ্গে মিল রেখে জুনে চালু হবে কালনা সেতুও। তবে জুনে নয়, কালনা সেতু সেপ্টেম্বরের প্রথম দিকে চালু হবে বলে জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ) খুলনা অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী।

এ তথ্য জানিয়ে তিনি আরও বলেন, এ পর্যন্ত সেতুর ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। সড়ক ও জনপথ অধিদপ্তরের ক্রস বর্ডার রোড নেটওয়ার্ক ইম্প্রুভমেন্ট প্রজেক্টের আওতায় জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) অর্থায়নে এ সেতুটি নির্মিত হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৫ সালের ২৪ জানুয়ারি কালনা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সেতুর পশ্চিমপ্রান্তে নড়াইলের লোহাগড়া উপজেলা এবং পূর্বপ্রান্তে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা। কালনা সেতু চালু হলে বেনাপোল, যশোর, খুলনা, নড়াইল, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, ঢাকাসহ আশেপাশের জেলার সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপিত হবে।

এমনকি এশিয়ান হাইওয়ের আওতায় ভারতের সঙ্গে ঢাকার সরাসারি সড়ক যোগাযোগ চালু হবে। এক্ষেত্রে কালনাঘাট থেকে ঢাকার দূরত্ব মাত্র ১০৮ কিলোমিটার। ফলে নড়াইল, বেনাপোল, যশোর, খুলনাসহ আশেপাশের সড়ক যোগাযোগ কোথাও ১০০ কিলোমিটার, কোথাও আবার ২০০ কিলোমিটার কমে যাবে।

এছাড়া শিল্প শহর যশোরের নওয়াপাড়া এবং মোংলা বন্দর ও সাতক্ষীরা স্থলবন্দরের যোগাযোগ সহজ হবে।

তবে ঢাকা থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত এক্সপ্রেস ওয়ে নির্মাণ করা হলেও ভাঙ্গা থেকে বেনাপোল পর্যন্ত এ ধরণের সড়ক নির্মিত হয়নি। ফলে এক্সপ্রেস ওয়ের সুফল পাচ্ছে না দক্ষিণ-পশ্চিমাঞ্চলের একটি অংশ।

ভাঙ্গা থেকে নড়াইল-যশোর-বেনাপোল পর্যন্ত বর্তমানে দুই লেন সড়ক চালু আছে। এই অংশে এক্সপ্রেস ওয়ে সড়ক নির্মাণের বিষয়টি প্রকল্পাধীন বলে জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তর খুলনা অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী।

এদিকে, বাংলাদেশ কৃষক সমিতি নড়াইল জেলা শাখার আহবায়ক খন্দকার শওকত বলেন, পদ্মা সেতুর সঙ্গে কালনা সেতুর অবিচ্ছেদ্য সম্পর্ক রয়েছে। এ দুটি সেতু রাজধানী ঢাকার সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সড়ক যোগাযোগের ক্ষেত্রে বড় ভূমিকা রাখবে। ফেরিঘাটের অপেক্ষা আর যন্ত্রণা সহ্য করতে হবে না। যাত্রীসাধারণের পাশাপাশি কৃষিপণ্য বেচাকেনার ক্ষেত্রেও সহজ হবে। পাশাপাশি পদ্মা ও কালনাঘাট এলাকায় শিল্প-কলকারখানা গড়ে উঠবে। ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে।

নড়াইল প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ধারাবাহিকতার বড় সাফল্য পদ্মা সেতু। সেই সঙ্গে কালনা সেতুও। সড়ক পথে যোগাযোগের ক্ষেত্রে নদ-নদীর আর কোনো প্রতিবন্ধকতা রইল না।

যানবাহন চালকেরা জানান, ফেরিঘাট মানেই ভোগান্তি। পদ্মা ও কালনা সেতু চালু হলে সেই কষ্ট আর থাকবে না। তবে পদ্মা সেতুর টোলের পরিমাণ কম হলে ভালো হতো বলে মন্তব্য করেন তারা। পাশাপাশি কালনা সেতুর টোলের পরিমাণ কম হবে বলে আশা করছেন।

কালনা সেতুর প্রকল্প ব্যবস্থাপক ও সওজ নড়াইলের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান বলেন, কালনা দেশের প্রথম ছয় লেনের সেতু। নেলসন লোস আর্চ টাইপের (ধনুকের মতো বাঁকা) সেতু এটি। সেতুটির দৈর্ঘ্য ৬৫০ মিটার এবং প্রস্থ ২৭ দশমিক ১০ মিটার।

উভয় পাশে ছয় লেনের সংযোগ সড়ক প্রায় সাড়ে ৪ কিলোমিটার। সেতু নির্মাণে মোট ব্যয় প্রায় ৯৫০ কোটি টাকা।


আরও খবর



ফিলিপাইনে আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ০৬ জুন ২০২২ | ৩১০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

ফিলিপাইনের পূর্বাঞ্চলে বুলুসান আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের ঘটনা ঘেটেছে। এতে সেখানের বিশাল এলাকা জুড়ে ঘন কালো মেঘ ও ছাইয়ে ঢেকে গেছে। আজ রবিবার এ ঘটনা ঘটে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি, তবে কর্তৃপক্ষ সতর্কতা জারি করেছে।

অগ্ন্যুৎপাতের পরই সেখানের নিকটবর্তী শহরগুলো থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হয়েছে। কর্তৃপক্ষ সম্ভাব্য আরও অগ্ন্যুৎপাতের বিষয়ে সতর্ক করেছে। ফিলিপাইন ইনস্টিটিউট অফ ভলকানোলজি অ্যান্ড সিসমোলজি জানিয়েছে, সোরসোগন প্রদেশের বুলুসান আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত প্রায় ১৭ মিনিট স্থায়ী হয়।

রাজধানী ম্যানিলার প্রায় ৫০০ কিলোমিটার দক্ষিণে সোরসোগনের স্থানীয় সরকার জানিয়েছে, দুটি শহরের ১০টি গ্রাম ছাইয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। জুবান শহরের বাড়ি, রাস্তা এবং গাছগুলি ছাইয়ে ঢেকে গেছে। ঝাপসা দৃষ্টিসীমার কারণে যানবাহনগুলি রাস্তায় চলাচল করতে বেশ অসুবিধায় পড়েছে।

কর্তৃপক্ষ এলাকাটি পরিষ্কার করার জন্য দমকল বাহিনীর একটি  ট্রাক মোতায়েন করেছে এবং বাসিন্দারা রাস্তা থেকে ছাই সরাতে সাহায্য করেছে। জুবান শহরের দুর্যোগ কর্মকর্তা ডেনিস ডেসপাবিলাদেরাস বলেছেন, সেখান থেকে লোকজনকে সরিয়ে নেয়া হচ্ছে। প্রবীণ নাগরিক এবং যাদের হাঁপানি আছে তাদেরকে অগ্রাধিকার দেয়া হচ্ছে।


আরও খবর



প্রেমে হাবুডুবু জাহির-সোনাক্ষী, বসবেন বিয়ের পিড়িতে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ জুন ২০২২ | ৪৭৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

গত ২৪ ঘণ্টায় বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে দুই নাম। জাহির ইকবাল এবং সোনাক্ষী সিনহা। জল্পনা ছিল বহু দিনই। অবশেষে নায়িকার জন্মদিনেই সিলমোহর পড়ল তাতে। প্রেমে হাবুডুবু জাহির-সোনাক্ষী!

সোনাক্ষীর জন্মদিনে ইকবালের আদুরে শুভেচ্ছা। জন্মদিনেই প্রকাশ্যে নায়িকার ভালবাসা। সে সব দেখেশুনেই অনুরাগীরা প্রায় নিশ্চিত, সাতপাকে ঘুরতে চলেছেন দুজনে। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি, আপাতত তা নিয়েই জল্পনা তুঙ্গে। সে জল্পনায় অবশ্য জল ঢেলে দিয়েছেন পাত্রী নিজেই। একেবারে বাদশাহি‌ কায়দায়!

ভালবাসা আছে। সে কথা লুকোতে পারেননি সোনাক্ষী-জাহির। তা বলে এখনই বিয়ে? নৈব নৈব চ। আর সেটাই বুঝিয়ে দিতে অভিনেত্রী পোস্ট করেছেন এক মজাদার ভিডিয়ো। তাতে মুখ অবশ্যই নায়িকার। তবে গলা তাঁর নয়, খোদ শাহরুখ খানের। সোনাক্ষীর মুখে তাঁরই সংলাপ আচ্ছা লাগতা হ্যায়, মজা আতা হ্যায়! যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ভাল লাগে আমার, মজা লাগে! এই ভিডিও পোস্ট করে সঙ্গে সোনাক্ষী লিখেছেন, কেন বিয়ে নিয়ে হাত ধুয়ে আমার পিছনে পড়ে আছ?

বেশ কিছু দিন আগে সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন ইকবাল। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে তিনি নিজেই বলেছিলেন, বহু দিন হয়ে গিয়েছে। এই সব গুজবে আর কান দিই না। আমার আর সোনাক্ষীর সম্পর্ক নিয়ে কথা বলে যদি কেউ আনন্দ পান, তা নিয়ে আমার কিছু বলার নেই। এই ইন্ডাস্ট্রিতে কাজ করলে এই সব কিছুই যে সহ্য করতে হতে পারে, তার জন্য আমি মানসিক ভাবে প্রস্তুত।

 


আরও খবর