আজঃ রবিবার ০৫ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ১৬ জুন ২০২২

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ প্রথমে ধনু ও তার পর মকর রাশিতে গোচর করবে চন্দ্র। আবার মকর রাশির অধিপতি শনি এখন কুম্ভ রাশিতে বক্রি হবে। আজকের দিনটি একাধিক রাশির জাতকদের জন্য ওঠা-পড়ার মধ্য দিয়ে কাটবে। বৃশ্চিক রাশির জাতকদের নতুন পরিবর্তনের জন্য প্রস্তুত থাকতে হবে। অন্য দিকে মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিন অত্যন্ত আলস্যে ভরে থাকবে। অন্য রাশির জাতকদের দিন কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশি:

মেষ জাতকরা আজ ব্যবসায় নিজের পুরনো কাজ মিটিয়ে নিতে পারেন, এই কাজের জন্য সময় অনুকূল। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে, এর ফলে লাভের সম্ভাবনা রয়েছে। স্থাবর সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন মেষ রাশির জাতকরা। সফ্টওয়্যার কোম্পানিতে যাঁরা কাজ করছেন, তাঁদের জন্য আজকের দিনটি ভালো। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বিস্তার করবেন এই রাশি জাতকরা। ভালো ধন লাভ করবেন। পরিবারের প্রয়োজনীয়তার বিষয় যত্নবান হবেন।

বৃষ রাশি:

বৃষ জাতকরা আজ যদি নিজের কিছু অভ্যাস পরিবর্তন করতে পারেন, তা হলে আজকের দিনটি খুব ভালো কাটবে। পুরনো লগ্নির ফলে যে অর্থ লাভ করবেন, তা আপনার আর্থিক পরিস্থিতিকে আরও শক্তিশালী করে তুলবে। যুবকরা হই-হুল্লোড় করে দিন কাটাবেন। কর্মক্ষেত্রে বৃষ রাশির জাতকদের কাজের প্রশংসা হবে। আজ আপনি নিজের পরিবারের যত্ন নেবেন ও তাঁদের প্রয়োজনীয়তাগুলি পূর্ণ করার চেষ্টা চালাবেন। ঈশ্বরের আরাধনায় মনোনিবেশ করবেন। গৃহস্থ জীবনে ভালোবাসা ও বোঝাপড়ার পাশাপাশি রোম্যান্স থাকবে।

মিথুন রাশি:

আজ মিথুন রাশির জাতকরা আলস্যের সঙ্গে দিন শুরু করবেন। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাগুলি পরিচিতি লাভ করবে। ফাইন্যান্স সংক্রান্ত বিষয় সাবধানতা অবলম্বন জরুরি। এই রাশির যে জাতকরা খুচরো ব্যবসার সঙ্গে জড়িত, তাঁরা এ সময় অধিক পরিমাণে জিনিস তুলে রাখবেন না। নিজের মধুর ভাষার জোরে অন্যকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারবেন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকরা আজ নিজের চিন্তাভাবনা ব্যক্ত করা থেকে নিজেকে আটকাবেন না। আপনার মনে যা আছে, তা বলে দিন। নিজের গুণ বৃদ্ধির প্রচেষ্টা চালিয়ে যান। সাহিত্যিকরা আজ কোনও বড়সড় সুসংবাদ পেতে পারেন। চাকরিতে সাফল্য লাভ করবেন কর্কট রাশির জাতকরা। ব্যবসায় ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারিক কলহ সমাপ্ত হবে। সময়ের সদ্ব্যবহার করুন। কুসঙ্গ এড়িয়ে যান। যুবকদের মা-বাবার কথা শোনা উচিত।

সিংহ রাশি:

আজ সিংহ রাশির জাতকদের ভাগ্যের তারা উজ্জ্বল থাকবে। আয় বৃদ্ধির ফলে আর্থিক পরিস্থিতি ভালো হবে। আকস্মিক কোনও কাজ চলে আসবে, যার ফলে আপনার পরিকল্পিত কাজে পরিবর্তন করতে হতে পারে। কাজ করার জন্য দিন ভালো। কাজের ক্ষেত্রে লাভজনক ফল পাবেন সিংহ রাশির জাতকরা। নিজের জীবনসঙ্গীকে কোনও উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিতে পারেন।

কন্যা রাশি:

কন্যা জাতকরা আজ পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। উপহার ও সম্মান লাভ করতে পারেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে নিজের লক্ষ্যে নজর টিকিয়ে রাখুন। আর্থিক অনটন থেকে মুক্তি পেতে হলে অপব্যয় বন্ধ করতে হবে। কারও সঙ্গে বিবাদের পরিস্থিতি আপনার পক্ষে উপযোগী হবে না। এমন কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ গড়ে উঠবে, যাঁরা আপনার কাজে সাফল্য লাভের সহযোগী হবেন।

তুলা রাশি:

আজকের দিনটি তুলা রাশির জাতকদের জীবনে সোনালী সময় নিয়ে আসবে। বুদ্ধি ও কৌশলের সাহায্যে যে কাজ করবেন, তাতে সফল হবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য পরিবারের সদস্যদের সঙ্গে বসে আলোচনা করবেন। পরিবারের সঙ্গ পাবেন এই রাশির জাতকরা। তাই পরাজয় স্বীকার করবেন না। দৃঢ় হস্তে কঠিন পরিস্থিতির মোকাবিলা করুন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা আজ নিজেকে নতুন কোনও পরিবর্তনের জন্য প্রস্তুত রাখুন। কর্মক্ষেত্রে পরিপক্বতা ও গাম্ভীর্য দেখান। কাজে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি উন্নত হতে পারে। বৃশ্চিক জাতকদের কেরিয়ার সংক্রান্ত সমস্যা দূর হবে। কোনও বিবাহ বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। মনে আনন্দ থাকবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আজকের দিন আনন্দে ভরপুর থাকবে। মনের মধ্যে টাকা-পয়সার বিষয়ে নানান ধরনের চিন্তা আসতে পারে। ব্যবসা সম্প্রসারণের নতুন পদ্ধতি সম্পর্কে চিন্তাভাবনা করতে পারেন এই রাশির জাতকরা। দামী জিনিস কেনার জন্য সময় অনুকূল। কোনও নতুন ব্যবসা করার চিন্তা মনের মধ্যে খেলা করবে। এই পরিকল্পনাকে বাস্তবায়িত করার চেষ্টা করতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। আধিকারিকরা আপনাকে বড়সড় দায়িত্ব দেবেন।

মকর রাশি:

মকর রাশির জাতকদের ব্যক্তিত্ব চারদিকে ছড়িয়ে পড়বে। নিজের প্রতিভা ও যোগ্যতা প্রমাণ করার সুযোগ পাবেন মকর রাশির জাতকরা। সরকারি চাকরির সঙ্গে জড়িত জাতকরা পদোন্নতি লাভ করতে পারেন। এই রাশির যে জাতকরা আর্থিক সমস্যায় দিন কাটাচ্ছেন, তাঁরা কিছুটা স্বস্তি পেতে পারেন। বন্ধু বা পরিচিত ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। এর ফলে আপনার মুখে হাসি লেগে থাকবে।

কুম্ভ রাশি:

কুম্ভ জাতকদের চিন্তাভাবনায় পরিবর্তন দেখা দেবে। উৎসাহের সঙ্গে ব্যবসায়িক পরিকল্পনায় সাফল্য অর্জন করবেন এই রাশির জাতকরা। পুরনো লগ্নি থেকে ভালো রিটার্ন পাবেন। যুবকরা কেরিয়ারে ভালো বিকল্পের খোঁজে থাকবেন। বিবাহের আলোচনায় সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। টাকা-পয়সার জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর্থিক মামলার জন্য দিন ভালো। পুরনো বন্ধুদের সঙ্গে কথা হতে পারে।

মীন রাশি:

মীন রাশির জাতকদের জন্য বাণীই তাঁদের আশীর্বাদ। আজ এই রাশির কাপড় ব্যবসায়ীরা হতাশ হতে পারেন। তাড়াতাড়ি লাভ অর্জনের জন্য ভুল পথে হাঁটবেন না। পারিবারিক সমস্যার সমাধান হবে। আপনার বাকচাতুর্যের জোরে যে কোনও ক্ষেত্রে সাফল্যের চূড়ায় পৌঁছবেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। মহিলারা বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতায় ব্যস্ত থাকবেন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর



তানজানিয়ায় বন্যা: নিহত ৫৮

প্রকাশিত:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

পূর্ব আফ্রিকার দেশ তানজানিয়ায় গত দুই সপ্তাহে বন্যায় ৫৮ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অনেকে। রবিবার (১৪ এপ্রিল) গভীর রাতে দেশটির সরকার নিহতের এ সংখ্যা জানিয়েছে।

সরকারের মুখপাত্র মোভারে মাতিনি সংবাদ সম্মেলনে বলেন, ২০২৪ সালের ১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ভারী বৃষ্টিপাতের কারণে বন্যা দেখা দিয়েছে; যার ফলে ৫৮ জন নিহত হয়েছে। উপকূলীয় অঞ্চল সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানে এ পর্যন্ত ১১ জন নিহত হয়েছে। এ বন্যায় অন্তত ১ লাখ ২৬ হাজার ৮৩১ জন ক্ষতিগ্রস্ত হয়েছে।

মাতিনি জানান, তানজানিয়া ভবিষ্যতে বন্যা প্রতিরোধ করার জন্য ১৪টি বাঁধ নির্মাণের পরিকল্পনা করেছে।

শুক্রবার (১২ এপ্রিল) দেশটির উত্তরাঞ্চলে একটি বাস বন্যার পানিতে পড়ে আট স্কুল শিক্ষার্থী ডুবে যায়। উদ্ধার অভিযানে এক স্বেচ্ছাসেবীও নিহত হয়েছেন।

অর্থনৈতিক রাজধানী দারুসসালাম থেকে প্রায় ২০০ কিলোমিটার পশ্চিমে উপকূলীয় ও মোরোগোরো এলাকায় ৭৫ হাজারের বেশি খামার ক্ষতিগ্রস্ত হয়েছে। অবকাঠামোও ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যাপ্রবণ এলাকায় বসবাসকারীদের সরে যাওয়ার আহ্বান জানানো হয়েছে। ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যসহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

পূর্ব আফ্রিকার অন্যান্য অংশেও ভারী বৃষ্টিপাত হচ্ছে। পূর্ব আফ্রিকার প্রতিবেশী দেশ কেনিয়ায় বন্যায় অন্তত ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

মাত্র চার মাস আগে তানজানিয়ার উত্তরাঞ্চলে বন্যায় অন্তত ৬৩ জনের মৃত্যু হয়েছিল।

তানজানিয়ায় এপ্রিল মাস সবচেয়ে বেশি বর্ষামুখর থাকে। সবচেয়ে বেশি বৃষ্টিপাত এ মাসেই হয়। এ বছর এল নিনোর ঘটনা তা আরও বাড়িয়ে দিয়েছে; যা বিশ্বজুড়ে খরা ও বন্যা সৃষ্টি করেছে। আশঙ্কা করা হচ্ছে চলতি মাসের শেষের দিকে বৃষ্টিপাত সর্বোচ্চ পর্যায়ে পৌঁছাবে।


আরও খবর



চাকরি ছাড়লেন দুদকের ১৫ কর্মকর্তা

প্রকাশিত:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

দুর্নীতি দমন কমিশনের (দুদক) ১৫ জন কর্মকর্তা চাকরি ছেড়ে দিয়েছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের (ডুসা) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) বিভিন্ন ক্যাডারের চাকরিতে যোগ দেওয়ার জন্য তারা দুদকের চাকরি ছেড়েছেন। বৃহস্পতিবার  তাদের বিদায় সংবর্ধনা দিয়েছে ডুসা।

দুদকের সহকারী পরিচালক হিসেবে কর্মরত মো. আতাউর রহমান (প্রশাসন), আকিব রায়হান (প্রশাসন), শাওন হাসান অনিক (প্রশাসন), তালুকদার ইনতেজার (প্রশাসন), চৌধুরী বিশ্বনাথ আনন্দ (প্রশাসন), আশরাফুল হোসেন (পুলিশ), সুজনুর ইসলাম সুজন (পুলিশ) ও মো. ইমাম হোসেন (পুলিশ) সংশ্লিষ্ট ক্যাডারে যোগ দেবেন। উপ-সহকারী পরিচালক হিসেবে কর্মরত খাইরুল ইসলাম, শেখর রায়, সিদ্দিকা মারজান, আসিফ আরাফাত, পপি হাওলাদার ও রয়েল হোসেন শিক্ষা ক্যাডারে এবং মাহমুদুল হাসান তিতাস কৃষি ক্যাডারে যোগ দেবেন।

ডুসার সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম পলেন জানান, বিভিন্ন ক্যাডারে গেজেটপ্রাপ্ত কর্মকর্তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা দেওয়া হয়। বিদায়ী কর্মকর্তারা তাদের সততা, পেশাদরিত্ব ও দক্ষতা দিয়ে জনগণের সেবা করবেন। ডুসার পক্ষ থেকে তাদের ভবিষ্যৎ কর্মজীবনের সর্বাঙ্গিন সাফল্য কামনা করা হয়। অনুষ্ঠানে ডুসার সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামানসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরও খবর



জলবায়ু কর্মী গ্রেটা থুনবার্গ নেদারল্যান্ডসে আটক

প্রকাশিত:রবিবার ০৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৭ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

জলবায়ু ও পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গকে আটক করেছে নেদারল্যান্ডসের পুলিশ। শনিবার (৬ এপ্রিল) জীবাশ্ম জ্বালানিতে দেওয়া ভর্তুকির বিরুদ্ধে প্রতিবাদ করতে থুনবার্গসহ বেশ কয়েকজন হেগের একটি রাস্তা আটকে দেন।

এক্সটিনশন রেবেলিয়ন এনভায়রনমেন্টাল গ্রুপ-এর সঙ্গে এই আন্দোলনে যোগ দিয়েছিলেন থুনবার্গ। বার্তাসংস্থা এএফপির সংবাদদাতা জানিয়েছেন, থুনবার্গ এবং অন্যান্য বিক্ষোভকারীদের একটি বাসে বসে থাকতে দেখা গেছে। ওই সময় পুলিশ আটক অভিযান অব্যাহত রেখেছিল।

শনিবার সকালে ডাচ সিটি সেন্টার থেকে একটি মাঠে যান থুনবার্গসহ কয়েকশ মানুষ। সেই মাঠের পাশে এ১২ নামের একটি মহাসড়ক অবস্থিত। এর আগেও এই সংগঠনটি মহাসড়কটি আটকে দিয়েছিল এবং পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে জলকামানসহ অন্যান্য শক্তি প্রয়োগ করেছিল।

তবে শনিবার এই সংগঠনের সদস্যদের মহাসড়ক অবরোধ করতে বাধা দেয় পুলিশ এবং সতর্কতা দিয়ে বলা হয় যদি সড়ক অবরোধ করা হয় তাহলে কঠোরতা অবলম্বন করা হবে।

তবে ওই সময় কিছু বিক্ষোভকারী অন্য আরেকটি পথ দিয়ে মহাসড়কটি অবরোধ করতে সক্ষম হন। ওই সময় সেখানে যান থুনবার্গও। তবে তখন পুলিশি বাধায় তাদের বিক্ষোভ হঠাৎ করেই পণ্ড হয়ে যায়।


আরও খবর



মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত: কাদের

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৫ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আওয়ামী লীগের নীতিগত সিদ্ধান্ত, এখানে আইনগত কোনো বিষয় নেই।

রোববার (৫ মে) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক বিফ্রিংয়ে তিনি এসব কথা বলেন।

ব্রিফিং-এ এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের মানবাধিকার নিয়ে তারা কথা বলে। আমরা কি এসব নিয়ে কথা বলতে পারবো না? আমাদের দেশে তারা যে দৃষ্টিতে মানবাধিকার দেখে সে দৃষ্টিতে নিজের দেশে দেখবে না কেন? তাদের সঙ্গে আমাদের বন্ধুত্ব নেই এমন কথাতো আমরা বলিনি।?

তিনি বলেন, আওয়ামী লীগ যুক্তরাষ্ট্রের সঙ্গে কোনো সংঘাতে নেই। তবে সত্য বললে তাদের স্বার্থে আঘাত লাগলে তো কিছু করার নেই। ভিয়েতনাম যুদ্ধের সময় যুক্তরাষ্ট্রের কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিবাদ দমনে যে আচরণ করা হয়েছিল, একই রকম নির্মম আচরণ এখন করা হচ্ছে।

যুদ্ধের কারণে সারাবিশ্বে অর্থনৈতিক সংকট চলছে এবং সেই সংকট বাংলাদেশেও আছে বলেন ওবায়দুল কাদের। বাংলাদেশে দ্রব্যমূল্যের যে চাপ তা তো অস্বীকার করার উপায় নেই বলে জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, প্রতীক ছাড়া নির্বাচন করলে নির্বাচনটি আরও বেশি অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এ ভাবনা থেকে আওয়ামী লীগ স্থানীয় সরকার নির্বাচনে প্রতীক বরাদ্দ স্থগিত করেছে। এর মানে এই নয় যে অন্যান্য দলগুলো নির্বাচনে প্রতীক বরাদ্দ করতে পারবে না।

রোববারের ব্রিফিং-এ আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, এসএম কামাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।


আরও খবর



উপজেলা নির্বাচন সংসদ নির্বাচনের চেয়েও ভালো হবে: ইসি আলমগীর

প্রকাশিত:শনিবার ২০ এপ্রিল ২০24 | হালনাগাদ:শনিবার ২০ এপ্রিল ২০24 | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা নির্বাচন আরও ভালো হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। তিনি বলেছেন, সংসদ সদস্য ও মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচনে প্রার্থী না হওয়ার নির্দেশনা রাজনৈতিক দলের সিদ্ধান্ত। এ নিয়ে নির্বাচন কমিশনের কোনো মতামত নেই। তবে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার যে কোন সিদ্ধান্তকে স্বাগত জানাই।

শনিবার দুপুরে (২০এপ্রিল) মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী ও দুটি উপজেলার প্রার্থীদের সঙ্গে দুটি পৃথক মতবিনিময় সভা করেন ইসি আলমগীর। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মো. আলমগীর এসব কথা বলেন।

ইসি মো. আলমগীর বলেন, একটা হচ্ছে দলীয় সিদ্ধান্ত। আরেকটা হলো নির্বাচন কমিশনের আইন। নির্বাচন কমিশনের আইনে আত্মীয় অনাত্মীয় কোনো সম্পর্ক নেই। তাই এমপি-মন্ত্রীর স্বজনদের প্রার্থী না হওয়ার নির্দেশনা তাদের দলীয় সিদ্ধান্ত, তাদের পলিসি। তবে যে কোনো দল অথবা যে কেউ বলুক না কেন যেটা করলে নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ হবে, সেটাকে আমরা ওয়েলকাম জানাই।

তিনি আরও বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করতে নির্বাচন কমিশন সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। যেখানেই প্রভাব বিস্তার অথবা প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ আসছে, সেখানেই ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএনপির ভোট বর্জনের ডাকের বিষয়ে জানতে চাইলে মো. আলমগীর বলেন, জাতীয় নির্বাচনেও ভোট বর্জনের ঘোষণা দেয়া হয়েছিল। তারপরও সবার সহযোগিতায় একটি ভালো নির্বাচন হয়েছে। সংসদ নির্বাচনের চেয়েও উপজেলা নির্বাচন আরও ভালো হবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক রেহেনা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞা সহ সিংগাইর ও হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজ ট্যাগ: মো. আলমগীর

আরও খবর