আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

আজকের রাশিফল ১১ মে ২০২২

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১১ মে ২০২২ | ৫০০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১১ মে ২০২২ বুধবার, চন্দ্রের যোগাযোগ দিনের বেলায় সিংহ রাশিতে থাকবে যখন চাঁদ গভীর রাতে কন্যা রাশিতে আসবে। চাঁদের এই যোগাযোগ কীভাবে আপনার রাশিচক্রকে প্রভাবিত করবে? কর্মজীবন, আর্থিক, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক বিষয়ে ভাগ্য কতটা সাহায্য করবে, দেখুন রাশিফল।

মেষ রাশি:

মেষ রাশির জাতকদের আজ ভাগ্য আপনার সঙ্গে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। আপনি আপনার চতুরতা এবং বুদ্ধিমত্তা দিয়ে আপনার কাজ সফল করবেন। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবেন এবং গাইড করবেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে।

বৃষ রাশি

বৃষ রাশির আজ পারিবারিক জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পরিবারের সুখ আশানুরূপ হতে চলেছে। আপনি সারা দিন খুশি থাকবেন, আজ আপনি পরিবার বা বন্ধুর সঙ্গে ভ্রমণ করবেন। আজ আপনি আপনার পরিবারের যত্ন নেবেন এবং তাদের চাহিদা পূরণের চেষ্টা করবেন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো শুরু হতে চলেছে। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে, দিনটি শুভ হবে। আজ কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। আজ মেজাজ ভালো যাচ্ছে, পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি আপনার বুদ্ধিমত্তা এবং ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। ভালো অর্থ লাভ হবে। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবে।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের আজ সারাদিন সতেজ থাকবে, চাকরিতে সাফল্য আসবে। ব্যবসায় লাভ হবে। পারিবারিক কলহের অবসান হবে। পরিবারের সঙ্গে ভালো সম্প্রীতি বজায় থাকবে। আজকের দিনটি আপনার জন্য শুভ। এই দিনে আপনার মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা যাবে। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। এছাড়াও আপনি টাকা সংরক্ষণ করতে পারেন।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকদের আজকের দিনটি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন। কাজের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আদালত সংক্রান্ত বিষয় আটকে থাকলে আজ তাতে কিছুটা স্বস্তি পাওয়া যাবে। কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে লাভজনক ফলের প্রাধান্য বজায় থাকবে।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতক জাতিকাদের আজ মন খুশি থাকবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে, ভ্রমণ উপভোগ করবেন ইত্যাদি। ব্যবসায় ভালো লাভ হবে। কর্মক্ষেত্রে ভালো অবস্থা দেখতে পাবেন। কর্মরত ব্যক্তিদের পদোন্নতির লক্ষণ রয়েছে। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ ভাগ্য আপনার সঙ্গে আছে। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। আপনার কথা বলার শিল্প আছে, যা আপনাকে যে কোনও ক্ষেত্রে সাফল্যের শিখরে নিয়ে যেতে সহায়ক হবে। আপনি সময়ে সময়ে পরিবারের সমর্থন পাবেন। আপনি যেখানেই কাজ করুন না কেন আপনি সহকর্মীদের পূর্ণ সমর্থনও পাবেন। ছাত্র-ছাত্রীদের মন পড়াশোনায় ব্যস্ত থাকবে না।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি চটপটে থাকবে। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোনও বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। মনের মধ্যে সুখ থাকবে। পারিবারিক সুখ ভালো যাচ্ছে, আজ আপনি সুখী হবেন এবং এই দিনটি হাসি-খুশিতে কাটাবেন। দিন শুরু হবে আত্মবিশ্বাস নিয়ে। পরিবারের ভালোবাসা ও সমর্থন পাবেন।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আজ কাজে সাফল্য আসবে। একটি নতুন ব্যবসা শুরু করার ধারণাগুলি মনে আসতে পারে বা এটিকে বাস্তবে রূপ দিতে পারে। আজ ভাগ্য আপনার সহায় হবে। আজ আপনি মাঠে আপনার প্রতিযোগীদের থেকে এগিয়ে থাকবেন। আজ চতুরতার পরিচয় দিলে কাজে সফল হবেন। বাড়ির সকলের স্নেহ পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন।

মকর রাশি:

মকর রাশির জাতকদের আজ আপনাকে পূর্ণ উদ্যমে দেখা যাবে, ভাগ্য আপনার সঙ্গে আছে। কাজে উৎসাহ থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবে। পরিবার বা প্রেমিকদের সঙ্গে ভালো সময় কাটবে। শরীরে একটা চঞ্চলতাও থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকদের এই দিনে ক্ষেত্র বিশেষে আসা সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সমস্ত কাজ সফল হবে। অর্থের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলি ভালো থাকবে। আজ আপনি আপনার স্ত্রী এবং সন্তানদের কাছ থেকে সুখকর সংবাদ পাবেন। আপনি আজ আপনার পুরানো বন্ধুর সঙ্গে কথা বলতে পারেন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের আজকের দিনটি খুব একটা ভালো যাবে না। আপনাকে একটি সংঘাতময় পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে, এমন সময়ে আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং আসন্ন কঠিন পরিস্থিতিকে দৃঢ়তার সাথে মোকাবেলা করুন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষ ভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। আজ আপনি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।


আরও খবর
আজকের রাশিফল!

বুধবার ২৫ মে ২০২২




যাত্রাবাড়ীতে মায়ের চড় খেয়ে অভিমানে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ২৫ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ২৫ মে ২০২২ | ১৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার একটি বাসায় মায়ের হাতে চড় খেয়ে অভিমান করে স্বপ্না আক্তার (১৫) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৪ মে) রাতে এ ঘটনা ঘটে। মৃত স্বপ্না তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার বড় ছিল।

মৃত স্বপ্নার বাবা আব্দুর রাজ্জাক জানান, আমার মেয়ে যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার একটি স্কুলে ষষ্ঠ শ্রেণি থেকে পরীক্ষা দিয়ে সপ্তম শ্রেণীতে ওঠার পর এখন আর স্কুলে যায় না। তার মা একটি গার্মেন্টসে চাকরি করে। ঘটনার দিন কর্মস্থল থেকে বাসায় এসে তার মা দেখে স্বপ্না ছোট বোনের সঙ্গে মারামারি করছে। এতে রাগান্বিত হয়ে তার মা তাকে চড় দেয়।

এরপর মায়ের ওপর অভিমান করে ঘরে থাকা তেলাপোকা মারার কীটনাশক পানে সে অসুস্থ হয়ে পড়ে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।


আরও খবর



ত্রুটি সারাতে সাড়ে তিন লাখ গাড়ি প্রত্যাহার ফোর্ডের

প্রকাশিত:রবিবার ২২ মে 20২২ | হালনাগাদ:রবিবার ২২ মে 20২২ | ২৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

তিনটি আলাদা প্রত্যাহারের মাধ্যমে মোট সাড়ে তিন লাখ ইউনিট গাড়ি প্রত্যাহারের ঘোষণা দিয়েছে ফোর্ড। গাড়িগুলোর মালিকদের মেরামতের জন্য ডিলারের কাছে নিয়ে যাওয়ার অনুরোধ জানিয়েছে মার্কিন নির্মাতা প্রতিষ্ঠানটি। এর মধ্যে প্রায় ৩৯ হাজার ইউনিট গাড়ি ইঞ্জিনে আগুনের ঝুঁকির কারণে বাড়ির বাইরে পার্ক করার নির্দেশনা দিয়েছিল ফোর্ড।

মার্কিন সরকারি নথিতে ফোর্ড জানিয়েছে, ২০২১ মডেল বছরের কিছু ফোর্ড এক্সপেডিশন ও লিঙ্কন নেভিগেটরস স্পোর্ট ইউটিলিটি ভেহিকলের (এসইউভি) ইঞ্জিনে আগুন লাগার ঘটনা ঘটছে। যদিও এ আগুন লাগার কারণ উদ্ঘাটন করতে পারেনি সংস্থাটি। যদিও সংস্থাটি বলেছে, ইঞ্জিন বন্ধ থাকলেও আগুনের ঘটনা ঘটতে পারে। সংস্থাটির কাছে এ মডেলের ১৬টি গাড়িতে আগুন লাগার খবর রয়েছে। এর মধ্যে ১৪টিই গাড়ি ভাড়া দেয়া প্রতিষ্ঠানের। এ ঘটনায় এক ব্যক্তি দগ্ধও হয়েছেন। এ পরিপ্রেক্ষিতে সংস্থাটি এসইউভিগুলো বাড়ির বাইরে ও আবাসিক ভবন থেকে দূরে পার্ক করার অনুরোধ জানিয়েছে। ১৬টি আগুনের মধ্যে ১২টিই ঘটেছে ইঞ্জিন বন্ধ থাকা অবস্থায়। যদিও এ থেকে কোনো ভবনে আগুন ছড়িয়ে যাওয়ার কোনো ঘটনা ঘটেনি।

গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফোর্ড মালিকদের এসইউভিগুলো চালানো বন্ধ করার নির্দেশ দেয়নি। তবে যারা বাড়ির বাইরে পার্ক করার নির্দেশনা অনুসরণ করতে পারছেন না তাদের ডিলার কিংবা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। অবিলম্বে প্রত্যাহারের নির্দেশনা দেয়া হচ্ছে এবং গাড়ির মালিক ও তাদের ঠিকানার একটি তালিকা তৈরি করে গ্রাহকদের অ্যাপ ও মেইলে অবহিত করা হবে। ফোর্ডের যাত্রীবাহী গাড়ি বিভাগের মহাব্যবস্থাপক জেফরি মারেন্টিক এক বিবৃতিতে বলেন, আমরা এ সমস্যার মূল কারণ ও সমাধান বের করতে ২৪ ঘণ্টা কাজ করছি। আমরা দ্রুত সমাধানের চেষ্টা করছি যাতে গ্রাহকরা তাদের যানবাহন ব্যবহার উপভোগ করতে পারেন।

এর আগে গত ২৪ মার্চ অগ্নিকাণ্ডের ঘটনাগুলো তদন্ত শুরু করে ফোর্ড। সংস্থাটির তথ্য অনুসারে, আগুনের ঘটনাগুলো ২০২০ সালের ১ ডিসেম্বর থেকে ২০২১ সালের ৩০ এপ্রিল পর্যন্ত নির্মিত এসইউভিগুলোয় সীমাবদ্ধ বলে মনে হচ্ছে। এ সময়ের আগে কিংবা পরে তৈরি করা যানবাহনে কোনো আগুন লাগার খবর পাওয়া যায়নি। এর বাইরে সংস্থাটি প্রায় ৩ লাখ ১০ হাজার ইউনিট হেভি-ডিউটি ট্রাকও প্রত্যাহারের ঘোষণা দিয়েছে। এ গাড়িগুলোয় চালকের এয়ারব্যাগগুলো দুর্ঘটনার সময় কাজ নাও করতে পারে। ২০১৬ এফ-২৫০, ৩৫০, ৪৫০ ও ৫৫০ মডেলের ট্রাকগুলো এ প্রত্যাহারে অন্তর্ভুক্ত রয়েছে। আগামী ৫ জুলাই থেকে ট্রাক মালিকদের অবহিত করা শুরু হবে। এছাড়া ২০২১ সাল থেকে তৈরি করা ৪৬৪ ইউনিট বিদ্যুচ্চালিত মুসটাং মাখ-ই এসইউভি প্রত্যাহার করবে ফোর্ড। সফটওয়্যারগত ত্রুটি সারাতে এ সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

নিউজ ট্যাগ: ফোর্ড

আরও খবর



ভারত আপাদমস্তক একটি মুসলিম বিদ্বেষী দেশ : পদ্মলক্ষ্মী

প্রকাশিত:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | ৫৫০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

মুসলিম মাত্রেই খারাপ, এ দেশে আমজনতার মধ্যে ক্রমেই যেন বাড়ছে এমন ধারণার প্রবণতা দাবি করলেন ইন্দো-আমেরিকান সুপারমডেল তথা লেখিকা পদ্মলক্ষ্মী। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্টে একাধিক পোস্ট করেছেন টপ শেফ-এর খ্যাতনামী সঞ্চালিকা। লিখেছেন, ভারত আপাদমস্তক একটি মুসলিম বিদ্বেষী দেশে পরিণত হয়েছে। সেই বিদ্বেষ থেকে ঘনঘন সন্ত্রাস এবং ষড়যন্ত্রের ইতিহাস তৈরি হচ্ছে কেবল। এতে লাভ কী? পদ্মলক্ষ্মীর প্রশ্নসহিষ্ণুতার ঐতিহ্য কোথায় গেল?

এত দিনের সর্বধর্ম সমন্বয়ের গরিমা হারিয়ে ভারত কেবলমাত্র একটা হিন্দুরাষ্ট্রে পরিণত হয়েছে দেখে তিনি লজ্জিত বলে জানিয়েছেন পদ্মলক্ষ্মী। টুইটে তাঁর বার্তা নির্বিচারে মুসলিমদের প্রতি হিংসার উল্লাস, সন্ত্রাসের উদযাপন আমায় আতঙ্কিত করে। সেই সঙ্গে যন্ত্রণা দেয়। এই কি পরিণাম ভারতের মতো সম্পদশালী অতিথিপরায়ণ দেশের?

শেষ টুইটে পদ্মলক্ষ্মী লেখেন, হিন্দুরা, শুনুন। দয়া করে সন্ত্রাসকে প্রশ্রয় দেবেন না। জাতি ধর্ম নির্বিশেষে সকলকে মানুষ বলে মনে করুন। সুপ্রাচীন এই ভূখন্ডে তবেই আবার সর্বধর্মের মানুষ শান্তিতে পাশাপাশি থাকতে পারবেন।


আরও খবর



রান্নায় হলুদ বেশি হয়েছে? জেনে নিন করণীয়

প্রকাশিত:মঙ্গলবার ১০ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১০ মে ২০২২ | ৩০৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রান্না করতে গিয়ে অনেক সময় বেশি হলুদ পড়ে যায়। অ্যান্টিবায়োটিক সমৃদ্ধ এই মশলা শরীরের জন্য উপকারী হলেও, রান্নায় অতিরিক্ত পড়ে গেলে নষ্ট হয়ে যেতে পারে স্বাদ। বেশি হলুদ রান্নাকে তিতকুটে করে তোলে। তবে রান্নায় বেশি হলুদ পড়ে গিয়ে থাকলে তা সামাল দিতে হয়।

কোন উপায়ে পাবেন সমাধান?

১) তেজপাতা: রান্নায় যদি বেশি হলুদ পড়ে যায় সে ক্ষেত্রে বাড়িতে থাকা তেজপাতা ম্যাজিকের মতো কাজ করবে। রান্নায় দু’চারটে তেজপাতা ফেলে দিয়ে দু-চার মিনিট ফুটিয়ে নিন। শেষে তেজপাতা ফেলে দিন। রান্নায় অতিরিক্ত হলুদের স্বাদ নিমেষে কমে যাবে।

২) সুপুরি: রান্নায় বেশি হলুদ পড়ে গেলে সুপুরি কার্যকরী হতে পারে। সুপুরিকে দু’টুকরো করে কেটে রান্নায় ফেলে দিলে হলুদের স্বাদ কমবে।

৩) গরমখুন্তি: রান্নায় হলুদের পরিমাণ বেশি হয়ে গেলে তা কমাতে তেজপাতা, সুপুরি তো আছেই। এ ছাড়া আরও একটি চমৎকার কৌশল আছে। লোহার খুন্তিকে গরম করে নিয়ে সেটা ঝোলের মধ্যে পাঁচ মিনিট রেখে দিলেই কেল্লাফতে। রান্না থেকে দ্রুত উধাও হবে হলুদের স্বাদ।


আরও খবর
আজকের রাশিফল!

বুধবার ২৫ মে ২০২২




প্রেমের সম্পর্কের জেরে স্কুলছাত্রকে হত্যা

প্রকাশিত:মঙ্গলবার ২৬ এপ্রিল ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ এপ্রিল ২০২২ | ৪১৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

খুলনার ডুমুরিয়ার একটি খাল থেকে অনিক ঢালী (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের ধানিবুনিয়া গ্রামের খুটোখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ১ কিশোরী ও ৩ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। অনিক ভান্ডারপাড়ার ঘোনা গ্রামের নিত্যানন্দ ঢালীর ছেলে। সে বান্দা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানায়, সোমবার বিকেল থেকে অনিককে পাওয়া যাচ্ছিল না। ওই গ্রামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অনিকের সঙ্গে একই এলাকার এক কিশোরের বিরোধ হয়। ঘটনার দিন বিকেলের দিকে অনিককে নির্জন স্থানে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর খালের পানিতে মরদেহ ফেলে দেওয়া হয়। অনেক খোঁজার পর খুটোখালী খালে অনিকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বিকেলের দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া।

তিনি বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে অনিককে নির্জন স্থানে নিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় এক কিশোরী ও তিন কিশোরকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে।


আরও খবর