আজঃ বুধবার ২৪ এপ্রিল 20২৪
শিরোনাম

আজকের রাশিফল: ০২ ফেব্রুয়ারি ২০২৩

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী 2০২3 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী 2০২3 | অনলাইন সংস্করণ
জীবন ধারা ডেস্ক

Image

আজকের রাশিফল বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ চন্দ্র দিন-রাত মিথুন রাশিতে অবস্থান করবে। এই রাশির অধিপতি বুধ। এদিন আর্দ্রা নক্ষত্রের প্রভাব থাকবে। এর অধিপতি গ্রহ রাহু। এর ফলে সমস্ত রাশির ওপর বুধ ও রাহুর প্রভাব পড়বে। মিথুন রাশির জাতক নিজেকে প্রাণশক্তিতে ভরপুর অনুভব করবেন। এ ছাড়াও বৃশ্চিক ও মকর রাশির জাতকদের জন্য দিন অত্যন্ত উত্তম। কোন রাশির জন্য দিন বিশেষ ভালো না বা কাদের সতর্ক থাকতে হবে? সে সব আজকের রাশিফলের মাধ্যমে এখানে জেনে নিন।

মেষ দৈনিক রাশিফল

মেষ রাশির জাতকদের আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। কাজে কিছু সমস্যা দেখা দেবে। স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা দিতে পারে। তাই আপনাদের সাবধানতা অবলম্বন করতে হবে। কাজের ক্ষেত্রে যে প্রচেষ্টা করবেন তা সফল হবে। পাশাপাশি আপনাদের আয় বাড়বে। ঘর ও পরিবারের সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতকরা। বিবাহিত জীবনে আনন্দ থাকবে। প্রেম জীবনে রয়েছেন যাঁরা তাঁদের নিজের প্রিয় মানুষের আবদার পূরণ করতে হবে।

৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। পিঁপড়েকে আটা খাওয়ান।

বৃষ দৈনিক রাশিফল

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি নতুন কিছু করার জন্য উৎসাহিত করবে। গৃহস্থ জীবনকে আনন্দপূর্ণ করে তুলবেন। সম্পর্কে রোম্যান্স বজায় থাকবে। প্রেম জীবনের জন্য দিন অনুকূল। মধুর ও সহযোগিতা পূর্ণ সম্পর্ক গড়ে উঠবে। কাজের ক্ষেত্রে আপনার পরিশ্রম চরমে থাকবে। পরিশ্রমের পূর্ণ ফল ভোগ করবেন। স্বাস্থ্যোন্নতি হবে। ভাগ্যের তারা চরমে থাকবে। এর ফলে কাজে সাফল্য লাভ করবেন।

ভাগ্য ৮৬ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। বিষ্ণুকে বেসনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

মিথুন দৈনিক রাশিফল

মিথুন রাশির জাতকরা আজ এনার্জিতে ভরে থাকবেন। উৎসাহিত থাকবেন ও কর্মক্ষেত্রে ইতিবাচকতার মাধ্যমে আনন্দ উপভোগ করতে পারবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কুশল বুদ্ধির কারণে সমস্ত কাজে এগিয়ে যাবেন। কাজের ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। ধৈর্য ও সংযমের সঙ্গে কঠিন পরিস্থিতি থেকে নিজেকে বের করতে পারবেন। গৃহস্থ জীবনে অবসাদ থাকবে। প্রেম জীবনে জটিলতার মুখে পড়তে পারেন।

ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। বজরংবাণ পাঠ করুন।

কর্কট দৈনিক রাশিফল

কর্কট রাশির জাতকরা প্রেম জীবনকে আনন্দ পূর্ণ করে তুলতে কোনও ত্রুটি রাখবেন না। প্রিয় মানুষকে খোলাখুলি ভাবে নিজের মনের কথা বলবেন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। দুজনেই দৃঢ়তার সঙ্গে এই সম্পর্কে এগিয়ে যাবেন। কাজের ক্ষেত্রে কিছু সমস্যার মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। কাজ আটকে যেতে পারে। আয় ভালো হওয়ার পাশাপাশি ব্যয় বাড়বে। আর্থিক বিষয়ে দিন সাধারণ থাকবে।

আজ ৬২ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বিষ্ণুর পুজো করুন।

সিংহ দৈনিক রাশিফল

আজকের দিনটি সিংহ রাশির পক্ষে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি মজবুত হবে। কর্মক্ষমতা ও একাগ্রতার কারণে সম্মানিত হতে পারেন। প্রভাব বাড়তে পারে। গৃহস্থ জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর ব্যবহার আপনার ভালো না-ও লাগতে পারে। এর ফলে মেজাজ খারাপ হবে। প্রেম জীবনের জন্য আজকের দিনটি উৎসাহজনক। প্রেমীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

ভাগ্য ৬৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে গুড় খাওয়ান।

কন্যা দৈনিক রাশিফল

কন্যা রাশির জাতকদের জন্য আজ দিন ভালো থাকতে পারে। নতুন ও সৃজনশীল করতে ভালোবাসবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কাজে মনোনিবেশ করবেন, এর ফলে ভালো ফলাফল লাভ করবেন। ভাগ্যের তারা চরমে থাকবে। এর ফলে আপনার একাধিক কাজ পূর্ণ হবে। কোথাও থেকে অর্থ লাভ সম্ভব। কোনও নতুন ব্যবসা শুরুর কথা চিন্তা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। গৃহস্থ জীবনে ভালোবাসা থাকবে। প্রেম জীবনে কোনও কঠিন সিদ্ধান্ত নিতে পারেন।

আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। সাদা চন্দনের তিলক লাগান ও শিবকে তামার লোটায় জল নিবেদন করুন।

তুলা দৈনিক রাশিফল

তুলা রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি ভালো নয়। আপনার স্বাস্থ্য খুব একটা ভালো থাকবে না, সতর্ক থাকুন। অর্থ আগমন সম্ভব। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারে সকলে আনন্দিত থাকবে। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। প্রেম জীবনে কিছু সমস্যার মুখে পড়তে পারেন। বিবাহিত জাতকদের দাম্পত্য জীবন খুব ভালো কাটবে। জীবনসঙ্গীর কাছ থেকে লাভজনক তথ্য জানতে পারবেন।

৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। গণেশ চালিসা পাঠ করুন।

বৃশ্চিক দৈনিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো। এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পাবেন। মানসিক দিক দিয়ে মজবুত থাকেবন ও মন দিয়ে আনন্দিত হবেন। এর ফলে অন্যান্যরাও আনন্দিত হবে। গৃহস্থ জীবন আনন্দপূর্ণ ও রোম্যান্সে ভরপুর থাকবে। প্রেম জীবনের জন্যও আজকের দিন ভালো কাটবে। প্রিয় মানুষকে মনের কথা বলার সুযোগ পাবেন। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। কাজের জন্য প্রশংসিংত হবেন এই রাশির জাতকরা।

আজ ৯৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গণপতিকে দূর্বা নিবেদন করুন।

ধনু দৈনিক রাশিফল

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনে মানসিক চিন্তা থাকবে। অবসাদগ্রস্ত হওয়ায় শরীর ও স্বাস্থ্য প্রভাবিত হবে। গৃহস্থ জীবনে আনন্দ থাকবে। মিষ্টি কথায় জীবনসঙ্গী আপনার মন ভুলিয়ে রাখবে। প্রেম জীবনের জন্য দিন ভালো। প্রেম জীবন উপভোগ করুন। কাজের ক্ষেত্রে ভালো ফলাফল পাবেন। কাজের জন্য খুব বেশি দৌড়ঝাপ করতে হবে। অর্থ লগ্নি করবেন।

ভাগ্য আজ ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সকালে সূর্যকে তামার লোটায় জল অর্পণ করুন।

মকর দৈনিক রাশিফল

মকর রাশির জাতকদের জন্য আজ অনেক কিছু রয়েছে। অসাধারণ হারে আয় বাড়বে। ব্যয় কমবে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। গৃহস্থ জীবন আনন্দপূর্ণ থাকবে ও একে অপরকে বুঝতে পারবেন, ঘনিষ্ঠতা বাড়বে। প্রেম জীবনে রোম্যান্স থাকবে। একে অপরকে ভালোভাবে বুঝতে পারবেন। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করবেন। দৌড়ঝাপ করতে হবে।

ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। হলুদ কাপড়ে ছোলার ডাল ও গুড় বেঁধে বিষ্ণু মন্দিরে নিবেদন করুন।

কুম্ভ দৈনিক রাশিফল

কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি ওঠাপড়ায় ভরে থাকবে। কোনও কারণে চিন্তিত থাকতে পারেন। তাই সতর্ক থাকুন। কাজে মনোনিবেশ করুন। সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করুন। দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। জীবনসঙ্গী পরিবারের কাজে ব্যস্ত থাকবেন। প্রেম জীবনে নিজের প্রিয় মানুষের মুখে হাসি ফোটাতে সফল হবেন।

৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। দরিদ্র বস্ত্র ও ভোজন দান করুন।

মীন দৈনিক রাশিফল

আজ মীন রাশির জাতকদের নিজের ওপর বিশ্বাস বাড়বে। কোনও যাত্রায় যেতে পারেন। কাজের ক্ষেত্রে ঠিকঠাক ফলাফল পাবেন। ব্যয় হবে। আয় বৃদ্ধি পাবে। গৃহস্থ জীবনে ভালোবাসা থাকবে। প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন যে মীন রাশির জাতকরা তাঁরা নিজের মনের কথা বলার জন্য কোনও সুন্দর স্থানে যেতে পারেন।

আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। কৃষ্ণকে মাখন-মিশ্রীর ভোগ নিবেদন করুন।


আরও খবর



বগুড়ায় বহুতল মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | অনলাইন সংস্করণ
জেলা প্রতিনিধি

Image

বগুড়া শহরের বহুতল বাণিজ্যিক বিপণিবিতান মেরিনা নদী বাংলা কমপ্লেক্সে আগুন লেগেছে। মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে শহরের সাতমাথার কাছে এম এ খান লেনে অবস্থিত ভবনটির ছয়তলায় এ আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে।

বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক এ তথ্য নিশ্চিত করেছেন। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।


আরও খবর



ভারতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১২

প্রকাশিত:বুধবার ১০ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১০ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

ভারতের ছত্তিশগড়ে একটি যাত্রীবাহী বাস দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত হয়েছন। আহত হয়েছেন আর ১৪ জন। মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে রাজ্যের দুর্গ জেলার কুমহারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্গের কালেক্টর রিচা প্রকাশ চৌধুরী বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, কর্মীদের বহনকারী বাসটি রাত সাড়ে ৮টার দিকে কুমহারির কাছে একটি খাদে পড়ে যায়। এতে অন্তত ১২ জনের মৃত্যু হয় এবং ১৪ জন আহত হন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, আহতদের মধ্যে ১২ জনকে এইমসে (রায়পুর) স্থানান্তরিত করা হয়েছে। বাকি দুজন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের সবার অবস্থা স্থিতিশীল।

সরকারি এ কর্মকর্তা জানান, বাসের মধ্যে আটকে পড়া যাত্রীদের উদ্ধারের প্রক্রিয়া চলছে। তবে দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। এ বিষয়ে আরও তথ্যের জন্য অপেক্ষা করা হচ্ছে।

এদিকে, এই দুর্ঘটনা শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই। নিজের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, কুমহারির কাছে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারীদের বহনকারী একটি বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। আমি বিদেহী আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারকে শক্তি দেওয়ার জন্য সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করছি। আহত কর্মচারীদের চিকিৎসার জন্য পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।


আরও খবর



ভবন থেকে রড পড়ে মৃত্যুর ঘটনায় ৫৫ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

রাজধানীতে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় পথে নির্মাণাধীন ভবনের কলাম ভেঙে মাথায় পড়ে বায়োফার্মা লিমিটেডের এক কর্মকর্তা নিহত হওয়ার ঘটনায় ৫৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুর থানায় এই মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) আজিজুল হক।

তিনি বলেন, শনিবার (৬ এপ্রিল) রাতে মোহাম্মদপুরের সাত মসজিদ রোডে নির্মাণাধীন ভবনের কলাম ভেঙে মাথায় পড়ে নিহত হন এক পথচারী। সেসময় কদরের নামাজ পড়তে যাচ্ছিলেন তিনি। সেই ঘটনায় এই মামলা করা হয়েছে।

এসি আরও বলেন, মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকিগুলো অজ্ঞাতনামা ৫০-৫৫ জন।

এদিকে রাজউক বলছে, সাত মসজিদ হাউজিং এ রাজউক এর অনুমোদনহীন এবং কোনরকম সেফটি ছাড়াই হাউজিং এর প্রধান সড়কের পাশে পাইলিং এর কাজ চলছিলো। নির্মাণ কাজ বন্ধ রাখতে নোটিশ করা হলেও ভবন মালিক নির্মাণ কাজ বন্ধ করেননি। পাইল এর রড ল্যাপিং এর স্থলে ওয়েল্ডিং না করে বোর হোলের ভিতর ছাড়ার সময় জয়েন্ট থেকে ছুটে গিয়ে রাস্তার উপর পড়ে পথচারী এস এম হাসান ঘটনাস্থলে মারা যান। নির্মাণ কাজ বন্ধ করতে তাৎক্ষণিকভাবে ডিপিডিসির মাধ্যমে নির্মাণাধীন প্লটের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। নির্মাণাধীন ভবনের ওয়ার্কিং ড্রইং এ স্বাক্ষরকারী প্রকৌশলী সৈয়দ রেজাউল করিম।


আরও খবর



দেশে এলো এক হাজার টন আলু

প্রকাশিত:বুধবার ২৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | অনলাইন সংস্করণ
অর্থ ও বাণিজ্য ডেস্ক

Image

চাহিদা বাড়ায় যশোরের শার্শার বেনাপোল স্থলবন্দর দিয়ে আবারও ভারত থেকে আলু আমদানি করা হয়েছে। চার চালানে ভারতের পেট্রাপোল বন্দর দিয়ে এক হাজার মেট্রিক টন আলু এসেছে।

বুধবার (২৭ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চেকপোস্ট কার্গো শাখার রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান।

তিনি বলেন, ভারতের পেট্রাপোল বন্দর হয়ে গত ১৩ মার্চ ৮ ট্রাকে ২০০ টন, ১৪ মার্চ ৮ ট্রাকে ২০০ টন, ১৯ মার্চ ১২ ট্রাকে ৩০০ মেট্রিক টন এবং শেষ ২৪ মার্চ রাতে আরও ১২ ট্রাকে ৩০০ টন আলু আমদানি করা হয়। আলুর আমদানিকারক প্রতিষ্ঠান ইন্টিগ্রেটেড ফুড অ্যান্ড বেভারেজ। রপ্তানিকারক প্রতিষ্ঠান ভারতের পেপসিকো ইন্ডিয়া হোল্ডিংস।

মিজানুর রহমান বলেন, আলুর চালান বন্দর থেকে খালাস নিতে প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেছে ট্রান্সমেরিন সিঅ্যান্ডএফ এজেন্ট নামের একটি প্রতিষ্ঠান। আশা করি, দ্রুতই খালাস হয়ে যাবে।

এদিকে বেনাপোল স্থলবন্দরের পরিচালক রেজাউল করিম জানান, আমদানিকৃত আলুর তিনটি চালানের ৭০০ টন এরইমধ্যে বন্দর থেকে ছাড়করণ করা হয়েছে। শেষ চালানের ১২ ট্রাকের ৩০০ টন আলু বন্দরে খালাসের অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২ ডিসেম্বর তিন ট্রাকে ৭৪ টন আলু আমদানি হয়। এরপর চলতি বছরের মার্চ মাসে চারটি চালানে আরও এক হাজার টন আলু আমদানি করা হয়েছে।


আরও খবর
দাম কমলো সোনার

মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

হাইব্রিডে বিপ্লব এনেছে হীরা ধান

সোমবার ২২ এপ্রিল ২০২৪




জনপ্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি, পরে গলা কেটে হত্যা

প্রকাশিত:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নরসিংদী প্রতিনিধি

Image

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে রুবেল আহম্মেদ নামে এক ইউপি সদস্যকে গুলি করার পর গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই ঘটনা ঘটে।

নিহত রুবেল আহম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ দুপুরে রুবেল আহম্মেদ পাকুড়িয়া বাজারে আসেন। কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেলে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারযোগে আসা একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর ছয় রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় দুর্বৃত্তরা তার শরীরের ওপর বসে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

মাধবদী থানা পুলিশের এসআই ফজলে রাব্বি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

নরসিংদীর গোয়েন্দা পুলিশের একটি সূত্রের ধারণা, ইউপি নির্বাচনের সময় তৈরি হওয়া শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

জানা গেছে, সবশেষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে রুবেল আহাম্মেদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন ইমরুল নামে এক প্রার্থী। ওই সময় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে একাধিকবার হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে রুবেল বিজয়ী হন। এ নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমরুলের সঙ্গে দ্বন্দ্ব আরও ঘনীভূত হয়।


আরও খবর