আজঃ বুধবার ২৫ মে ২০২২
শিরোনাম

১ হাজার টাকার লাল নোট অচলের খবর গুজব

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ১১ মে ২০২২ | ৪৮০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

১ হাজার টাকা মূল্যমানের লাল নোট বা অন্য কোনো নোটই অচল করেনি বাংলাদেশ ব্যাংক। এ নোট অচল করার যে তথ্য ছড়িয়েছে, তা মিথ্যা।

বুধবার (১১ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র জী এম আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ব্যাংক কর্তৃক ১০০০ টাকা মূল্যমানের লাল নোট আগামী ৩০ মে ২০২২ তারিখের পর অচল হিসেবে গণ্য হবে মর্মে সামাজিক যোগাযোগমাধ্যম এবং অন্যান্য অনলাইন প্লাটফর্মে গুজব/বিভ্রান্তিকর যে তথ্য প্রচারিত হচ্ছে, তা বাংলাদেশ ব্যাংকের দৃষ্টিগোচর হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জনসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ব্যাংক কর্তৃক ১০০০ টাকা মূল্যমানের লাল নোট বা অন্য কোনো নোট অচল ঘোষণা করা হয়নি। জনসাধারণকে এ ধরনের গুজব/বিভ্রান্তিকর তথ্য আমলে না নেওয়ার অনুরোধ করা হচ্ছে।

নিউজ ট্যাগ: বাংলাদেশ ব্যাংক

আরও খবর



শোয়ার ঘর থেকে দূরে রাখুন এই ১০টি জিনিস

প্রকাশিত:শনিবার ২১ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ২২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

রোজকার ব্যস্ত জীবনে প্রতিদিন লেগে থাকে বেঁচে থাকার লড়াই। চলতে থাকে টিকে থাকার লড়াই। টাকার পিছনে প্রতিনিয়ত ছুটে চলি কারণ আমরা জানি আর মানিও যে টাকাই জীবনের শান্তির একটা বড় কারণ। কেননা যদি টাকার অভাবটা কমে তাহলেই চিন্তার একটা বড় অংশ কমে যায়। এই জন্য সারাদিন কাজের মধ্যে ডুবে থাকার পর সাময়িক শান্তি খুঁজি কোথাও ঘুরতে গিয়ে। কখনও অফিস থেকে ফেরার পথে ক্লাবে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে বা কখনও অতিপরিচিত চায়ের দোকানে ভিড় জমাই।

সবশেষে ফিরে আসি নিজের বাড়িতে। সারাদিনের ক্লান্তির পর আরামের শেষ ঠিকানা আমাদের নিজের বাড়ি। পাঁচতলা বাড়ি হোক বা দুই কামরার ছাদ দেওয়া বাড়ি, নিজের বাড়ি নিজের শান্তির আঁতুড়ঘর। কিন্তু কখনও ভেবে দেখেছেন যে এই বাড়ির নিজের ঘরটা কেমন করে সাজানো উচিত? আমরা তো বাইরেটা সাজিয়ে রাখার চেষ্টা করি, কিন্তু অগোছালো ঘর বা বলা ভালো আপনার নিজের বেডরুমটা ঠিক কেমন রাখা উচিত? আপনার সব সময়ের এই বেডরুম আপনার মানসিক শান্তির পিছনে কিন্তু অনেকটা গুরুত্ব রাখে। আপনার বেডরুম যাতে আপনার জীবনে নেগেটিভ প্রভাব না ফেলে, তার জন্য কি কি করা উচিৎ নয়, সেই নিয়েই আপনার জন্য রইলো আজকের ১০টি পরামর্শ।

অফিসকে ঘরে আনবেন না: সারাদিন অফিসে কাজ করে বাড়িতে আমরা শান্তির জন্যে আসি। কাজের থেকে একটু হালকা হতে আমাদের বাড়িতে আসা। কিন্তু নিজের সঙ্গে সময় দিতেই হোক বা নিজের স্বামী বা স্ত্রীর সঙ্গে, অফিসের কাজের চাপ বেডরুম পর্যন্ত না আসতে দেওয়াই ভালো। অফিসের কাজের পেপার বা ফাইল সামনে থাকলে অন্তরঙ্গ বা নিভৃত, কোনও মুহূর্তই আপনার জন্য শান্তির হবে না।

অপ্রয়োজনীয় জিনিস জমা করবেন না: নিজের বেডরুমকে যথাসাধ্য সাধারণ রাখুন। অযথা অতিরিক্ত আসবাবপত্র দিয়ে ঘর ভরিয়ে রাখবেন না। বিছানার উপর জামাকাপড়ের স্তূপ বা বই এর স্তূপ দিয়ে ভরিয়ে রাখবেন না। মনে রাখবেন এগুলোর জন্য ওয়ার্ড্রোব বা বুকশেলফ আছে।

ইলেট্রনিক গ্যাজেটকে না: ইলেট্রনিক গ্যাজেটকে চেষ্টা করুন বেডরুমের বাইরে রাখতে। শুনতে হয়ত হাস্যকর শোনাবে কিন্তু এটা সত্যি। কারণ আমরা জানি আজকের দিনে এই গ্যাজেট আমাদের সময় কতটা নষ্ট করে দেয়। ফোনে সব সময় মুখ গুঁজে থাকতে থাকতে নিজস্ব সময় আর জায়গা টুকুও যে কমতে থাকে, এটা আমাদের মনে থাকে না। তাই চেষ্টা করুন দিনের শেষটা যেন মোবাইল ফোন কেড়ে না নেয়।

এঁটো বাসন থাক ঘরের বাইরে: অনেক সময় হোম ডেলিভারির খাবার প্যাকেট খুলে আমরা আলসেমিতে বেডরুমে এনেই খেতে থাকি। বা কখনও চা বা কফি খেয়ে সেই কাপ ওখানেই ফেলে রাখি। এটা অস্বাস্থ্যকর এবং দৃষ্টিনন্দন নয়। খাবার পরে সেই প্লেট বা কাপ বা প্যাকেট বাইরে কিচেনে রেখে আসুন।

টিভিকে না বলুন: বেডরুমে যদি আপনি অবিবাহিত হন তাহলে হয়তো টিভি আপনার জন্য একটা সময় পর্যন্ত আপনাকে সময় কাটাতে সাহায্য করবে। কিন্তু বিবাহিত হলে আপনি কখনোই চাইবেন না একটা যান্ত্রিক মাধ্যমের বিনোদন আপনার অন্তরঙ্গ মুহূর্তকে নষ্ট করুক। এছাড়াও অনেক সময় আমরা ঘুম আসছে না এই অজুহাতে টিভি চালিয়ে রাখি। এই স্বভাব আমাদের ঘুমানোর অভ্যাস অনেকভাবে পাল্টে দেয়।

পোষ্যকে রাখুন বাইরে: অনেকেই এটা শুনলে কানে আঙুল দেবেন বা হাসবেন। অনেকে বলবেন যে আমাকে ছাড়া আমার পোষ্য ঘুমাতে পারে না। কিন্তু এটা পরীক্ষামূলকভাবে সত্যি। আপনার রোজকার রুটিন আর আপনার পোষ্যর রোজকার নিয়ম এক না। আপনি নিশ্চয় চাইবেন না সারাদিনের ক্লান্তির পর আপনার ঘুম আপনার পোষ্যর মাঝরাতে ডাকাডাকি বা পায়চারিতে ভেঙে যাক।

অতিরিক্ত কৃত্রিম আলো: অতিরিক্ত আলো না রাখার চেষ্টা করবেন। মনে রাখবেন আপনার ড্রইং রুম আর বেডরুমের মধ্যে তফাৎ থাকা জরুরি। অতিরিক্ত আলো যাতে আপনার শান্তি বিঘ্নিত না করে, সে দিকে লক্ষ্য রাখুন।

ক্যাকটাস রাখবেন না: বাস্তুশাস্ত্র অনুযায়ী বলা হয় যে বেডরুমে ক্যাকটাস বা অন্য কোনও কাঁটা গাছ রাখবেন না। কারণ বাস্তু মতে এতে সম্পর্কের শান্তি বিঘ্নিত হয়। ঘর সাজানোর অন্য ফুল বা বনসাই বা অর্কিড ব্যবহার করুন।

ভাঙ্গা কাঁচকেও না বলুন: বাস্তু মতে, ভাঙ্গা কাঁচ হলো সম্পর্ক ভাঙার প্রতীক। তাই বিশ্বাস থাকুক বা না থাকুক, আপনার সম্পর্কের খাতিরে ভাঙ্গা কাঁচ বা ভাঙ্গা আর্শি না রাখা ভালো।

ধূমপান/অ্যালকোহল বেডরুমে না: আপনি বিবাহিত হন বা অবিবাহিত, সঙ্গী থাকুক বা না, নেশা করার অভ্যাস বেডরুম পর্যন্ত না আনাই শ্রেয়। আমাদের অতিরিক্ত ডোপামিনের আরামের জন্য আমাদের অবচেতন মন সব সময় ওই নেশার দিকে ঝুঁকে থাকে। এই অভ্যাস হয়তো আপনার পছন্দের হলেও আপনার সঙ্গী বা সঙ্গিনীর পছন্দের নাও হতে পারে।

নিউজ ট্যাগ: ক্যাকটাস

আরও খবর
আজকের রাশিফল!

বুধবার ২৫ মে ২০২২




মেসে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৭ মে ২০২২ | ৩২৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

কেরানীগঞ্জে মেসে ডেকে নিয়ে স্ত্রী রেশমা বেগমকে (৩০) গলা কেটে হত্যা করেছে স্বামী নজরুল ইসলাম (৪০)। মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন বরিশুর এলাকায় এ ঘটনা ঘটে। খুনের পর নজরুল ইসলাম পলাতক রয়েছেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রেশমা বেগমের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদি থানায়। ওই দম্পতির ১০ বছরের এক ছেলে রয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. শফিকুল ইসলাম জানান, তিন মাস আগে রেশমা বেগমের সঙ্গে নজরুল ইসলামের তালাক হয়ে যায়। ঈদের পরে রেশমা বেগম দেশের বাড়ি থেকে এসে বরিশুর ঈদগাহের পাশে তার মা আয়শা বেগমের ভাড়া বাসায় উঠে। এ সময় নজরুল পুনরায় রেশমা বেগমের সঙ্গে সম্পর্ক স্থাপন করে এবং তার শাশুড়ির বাড়িতে কয়েক দিন অবস্থান করে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রেশমা বেগমকে কৌশলে বরিশুর এলাকায় তার মেসে নিয়ে যায় নজরুল ইসলাম। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে রেশমা বেগমকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় সে। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নজরুল ইসলামের গ্রামের বাড়িও একই এলাকায়। সে পেশায় একজন অটোরিকশাচালক।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি আব্দুস সালাম মিয়া বলেন, ঘটনাস্থলে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটি পাওয়া গেছে। নজরুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজ ট্যাগ: গলা কেটে হত্যা

আরও খবর
মেয়ের ধর্ষক যখন সৎ বাবা

মঙ্গলবার ২৪ মে ২০২২




সরকার ৬০ হাজার মেট্রিক টন সার ক্রয় করবে

প্রকাশিত:বুধবার ২৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বুধবার ২৭ এপ্রিল ২০২২ | ৪৩৫জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

সরকার দেশের ক্রমবর্ধমান চাহিদা মিটাতে প্রায় ৩.৭৫ লাখ মেট্রিক টন জ্বালানী তেল এবং প্রায় ৬০,০০০ মেট্রিক টন সার ক্রয়ের পৃথক দুটি প্রস্তাব অনুমোদন দিয়েছে। অর্থমন্ত্রী এএইসএম মুস্তফা কামালের সভাপতিত্বে আজ ভার্চ্যুয়ালী অনুষ্ঠিত সরকারের ক্রয় সংক্রান্ত (সিসিজিপি) মন্ত্রিসভা কমিটির ১৪ তম বৈঠকে এই অনুমোদন দেয়া হয়।

বৈঠক শেষে মন্ত্রিসভা বিভাগের অতিরিক্ত সচিব মো. সাবিরুল ইসলাম সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, ৪,০৫৪.৩৮ কোটি টাকা মূল্যের ৩.৭৫ লাখ মেট্রিক টন জ্বালানী তেল ক্রয় করার জন্য খনিজ ও জ্বালানী সম্পদ বিভাগের দেয়া একটি প্রস্তাব সিসিজিপি বৈঠকে অনুমোদন দেয়া হয়েছে। ৩,২৭৪.৩২ কোটি টাকা মূল্যের প্রায় ৩ লাখ মেট্রিক টন জ্বালানী তেল প্যাকেজ এ ও বি এর অধিন ইন্দোনেশিয়ার পিটি বুমি সিয়াকপুসাকু জাপিন থেকে ক্রয় করা হবে। পাশাপাশি ৭৮০.০৬ কোটি টাকা মূল্যের প্রায় ৭৫ হাজার মেট্রিক টন জ্বালানী তেল ইউনিপেক সিঙ্গাপুর প্রা: লিমিটেডের কাছ থেকে ক্রয় করা হবে।

সাবিরুল আরও বলেন, জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের অধীন পেট্রোবাংলা প্রায় ৯৯১.৭৭ কোটি টাকা মূল্যের ৩৩.৬০ লাখ এমএমবিটুইউ এলএনজি সিঙ্গাপুরের মেসার্স ভাইটল এশিয়া প্রা: লি: এর নিকট থেকে ক্রয় করবে।

তিনি আরও জানান, শিল্প মন্ত্রনালয়ের অধিন বাংলাদেশ রাসায়নিক কর্পোরেশন প্রায় ১০০.৮১ কোটি টাকা মূল্যের প্রায় ১০ হাজার মেট্রিক টন ফসফরিক এসিড সিঙ্গাপুরের মেসার্স পোটন ট্রেডার্স এর কাছ থেকে ক্রয় করবে।

অতিরিক্ত সচিব আরও বলেন, শিল্পমন্ত্রনালয়ের অধীন বিসিআইসি প্রায় ২৪০.৪২ কোটি টাকা মূল্যের আরও ৩০ হাজার মেট্রিক টন ইউরিয়া সার কাতারের মুনতাজাতের কাছ থেকে ক্রয় করবে। কৃষি মন্ত্রনালয়ের অধীন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) ২৫৯.৩৯ কোটি টাকা মূল্যের ৩০ হাজার মেট্রিক টন টিএসপি সার মরক্কোর ওসিপি, এসএ থেকে ক্রয় করবে।

সাবিরুল আরও জানান সিসিজিপি বৈঠকে মঙ্গলা বন্দর কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন তিনটি প্যাকেজের পুনঃদরপত্র আহ্বানের জন্য নৌ-পরিবহন মন্ত্রনালয়ের প্রতি অনুরোধন জানিয়েছেন।


আরও খবর



ম্যাথুজের লড়াইয়ে ৩৯৭ রানে থামল শ্রীলঙ্কা

প্রকাশিত:সোমবার ১৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৩৬০জন দেখেছেন
দর্পণ নিউজ ডেস্ক

Image

টেস্টের প্রথম দিনই দাপুটে সেঞ্চুরিতে শ্রীলঙ্কাকে এগিয়ে রেখেছিলেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। আজ দ্বিতীয় দিনের প্রায় আড়াই সেশনও সাগরিকায় চলল তাঁর দাপট। সতীর্থদের নিয়ে লড়াই করে শেষ পর্যন্ত প্রথম ইনিংসে শ্রীলঙ্কাকে শক্ত পুঁজি এনে দিলেন ম্যাথুজ।

চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ব্যাট করে স্কোরবোর্ডে ৩৯৭ রান তুলেছে শ্রীলঙ্কা। দলের পক্ষে সর্বোচ্চ রান করা ম্যাথুজ খেলেছেন ১৯৯ রানের ইনিংস। ৩৯৭ বলে তাঁর ইনিংসটি সাজানো ছিল ১৯টি বাউন্ডারি ও একটি ছক্কা দিয়ে।

আজ সোমবার ৪ উইকেটে ২৫৮ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে শ্রীলঙ্কা। গতকাল দিন শেষে উইকেটে থাকা দুই ব্যাটার ম্যাথুজ ও দিনেশ চান্দিমাল মিলে আজ লঙ্কানদের দারুণ শুরু এনে দেন। এই জুটি মিলে বাংলাদেশকে ভোগান লম্বা সময়। শেষ পর্যন্ত প্রথম সেশনের শেষ দিকে এই জুটি ভাঙেন নাঈম হাসান।

চান্দিমালকে নিজের তৃতীয় শিকার বানিয়ে শক্ত জুটি ভাঙেন নাঈম। ৬৬ রানে চান্দিমালকে এলবির ফাঁদে ফেলেন এই স্পিনার। একই ওভারেই উইকেটে আসা নিরোসান ডিকভেলাকেও নিজের শিকার বানান নাঈম। প্রথম সেশনে এই দুটি উইকেটই নিতে পারে বাংলাদেশ।

দ্বিতীয় সেশনের শুরুতেই জোড়া আঘাত হানেন সাকিব। এক ওভারে তুলে নেন দুই উইকেট। প্রথমে বোল্ড করে ফেরান রমেশ মেন্ডিসকে। এরপর লাসিথ এম্বুলদেনিয়াকে এলবিডব্লিউ করে ফেরালেন বাঁহাতি এই স্পিনার।

কিন্তু জোড়া উইকেট নিয়ে চাপ তৈরি করতে পারলেও উইকেটে জমে যাওয়া ম্যাথুজের প্রতিরোধ ভাঙতে পারেনি বাংলাদেশ। টেলএন্ডারদের নিয়েও লম্বা সময় লড়াই করেন তিনি। গতকাল সেঞ্চুরি করা ম্যাথুজ আজ দ্বিতীয় সেশনেই ২৯৩ বলে পেয়ে যান দেড়শ রানের দেখা। এর আগে সেঞ্চুরি করেছিলেন ১৮৩ বলে। যেটা  তাঁর ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি।

টেলএন্ডার দিয়ে নিয়ে শেষ পর্যন্ত ৩৯৭ রানের পুঁজি এনে দেন ম্যাথুজ। তবে শেষ পর্যন্ত আক্ষেপ নিয়ে উইকেট ছাড়েন তিনি। আর এক রানের জন্য ডাবল সেঞ্চুরি হলো না তাঁর। ঠিক ১৯৯ রানের ঘরে তাঁর প্রতিরোধ ভাঙেন নাঈম হাসান।

বাংলাদেশের হয়ে বল হাতে ১০৫ রান দিয়ে সর্বোচ্চ ছয়টি উইকেট নিয়েছেন নাঈম হাসান। ৬০ রানের বিনিময়ে তিনটি নিয়েছেন সাকিব আল হাসান। তাইজুল নিয়েছেন এক উইকেট।

চট্টগ্রাম টেস্টের প্রথম দিন শেষে এগিয়ে ছিল শ্রীলঙ্কা। অ্যাঞ্জেলো ম্যাথুজের সেঞ্চুরিতে প্রথম দিনই স্কোরবোর্ডে আড়াইশর বেশি রান তুলেছে তারা। আজ সোমবার দ্বিতীয় দিন সেটা আরো বাড়ানোর আগে যেভাবেই হোক দ্রুত থামাতে হতো সফরকারীদের। কিন্তু নিজেদের লক্ষ্যে সফল হতে পারল না বাংলাদেশ।

গতকাল রোববার টেস্টের প্রথম দিন শেষে চার উইকেটে ২৫৮ রান নিয়ে দিন শেষ করে শ্রীলঙ্কা। আজ আড়াই সেশন মিলে ব্যাট করে তুলেছে মোট ৩৯৭ রান।

সংক্ষিপ্ত স্কোর

শ্রীলঙ্কা প্রথম ইনিংস : ১৫৩ ওভারে ৩৯৭/১০ (ফার্নান্দো ৩৬, করুনারত্নে ৯, মেন্ডিস ৫৪, সিলভা ৬, ম্যাথুজ ১৯৯ , চান্দিমাল ৬৬, ডিকভেলা ৩, মেন্ডিস ১, এম্বুলদেনিয়া ০, বিশ্ব ১৭, ;সাকিব ৩৯-১২-৬০-৩,নাঈম ৩০-৪-১০৫-৬,তাইজুল ৪৮-১২-১০৭-১ ,শরিফুল ২০-৩-৫৫-০,খালেদ ১৬-১-৬৬-০)।


আরও খবর



গুরুদাসপুরে ভুট্টা ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

প্রকাশিত:বুধবার ২৫ মে ২০২২ | হালনাগাদ:বুধবার ২৫ মে ২০২২ | ৯৫জন দেখেছেন

Image

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নের এক ভুট্টা ক্ষেত থেকে আব্দুর রহিম (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে নাজিরপুর ডিগ্রী কলেজের কাছের এক ভুট্রা ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহিম নাজিরপুর নতুনপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রহিম সহজ সরল মানুষ ছিলো। ভ্যান চালিয়ে ও কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। কারো সাথে কোনো শত্রুতা বা ঝগড়া বিবাদ ছিলোনা। প্রতিদিনের মতো বিকেলে ভ্যান নিয়ে বের হয়। রাত ১২টা পেরিয়ে গেলে বাড়িতে না ফিরলে খোঁজাখুঁজির এক পর্যায়ে ভুট্টাক্ষেতে মরদেহটি দেখতে পায় তারা।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন জানান, ভুট্টা ক্ষেতে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপরে ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর মর্গে পাঠানো হয়েছে। এঘটনার রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরও খবর