আজঃ মঙ্গলবার ২১ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ২১ মার্চ ২০২২

প্রকাশিত:সোমবার ২১ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ২১ মার্চ ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজ ২১ মার্চ ২০২২, সোমবার। পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা,  কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল

মেষ:

সপ্তাহের শুরুতে গুরুজনদের আশীর্বাদ পাবেন। এর ফলে আপনার সমস্ত রকম অসুবিধা কেটে যাবে। বাবা মায়ের দীর্ঘদিনের অসুস্থতা সেরে যাবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। এরফলে আপনি নতুন কোনও কাজের গুরুদায়িত্ব পেতে পারেন। সপ্তাহের মাঝে পেশাদারী যোগাযোগ বাড়বে। আপনি কোনও নতুন কাজের অর্ডার পেতে পারেন। সপ্তাহের শেষে শরীর খারাপ হতে পারে।

বৃষ:

কর্মক্ষেত্রে নিজের যোগ্যতা বাড়ানোর জন্য উচ্চশিক্ষার উদ্যোগ নিতে পারেন। নিজের মধ্যেকার ভুল গুলো খুঁজে বের করার চেষ্টা করুন। আত্মবিশ্লেষণের মধ্যে দিয়ে সমস্ত বাধা কাটিয়ে উঠবেন। সপ্তাহের মাঝে পরিবার এবং বন্ধুদের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আইনি ক্ষেত্রে আপনার জয় হবে। সপ্তাহের শেষে সবদিক বিবেচনা করে ব্যবসার নতুন অংশীদার নির্বাচন করুন।

মিথুন:

সপ্তাহের শুরুতে আপনার মধ্যে ধৈর্যের অভাব দেখা যাবে। এর ফলে কাজে তাড়াহুড়ো করতে গিয়ে কোনও ভুল করে ফেলতে পারেন। যা আপনার সম্মানের উপর প্রভাব ফেলবে। কাজের দক্ষতা কমে গিয়ে আপনার সমস্ত কাজ শেষ হতে দেরি হবে। সপ্তাহের মাঝে নিজের কাজে কোনও সৃজনশীল চিন্তাকে বাস্তবায়িত করতে পারেন। এর ফলে আপনার কাজের প্রশংসা হবে। সপ্তাহের শেষে সঙ্গীর সাথে ঝামেলা মিটে যাবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকবে।

কর্কট :

বিশেষ করে আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ এসব জায়গায় সংক্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে অনেক শক্তিশালী বলে মনে হবে। পারিবারিক জীবনে, এই সপ্তাহে আপনাকে প্রতিটি পরিস্থিতিতে আপনার বিচক্ষণতা ব্যবহার করতে হবে এবং উন্নতি করতে হবে। পড়াশোনার পরিবর্তে ঘরে বসে কাজ করার চেয়ে শিক্ষার্থীদের জন্য হতাশাজনক আর কিছু হতে পারে না। এমন পরিস্থিতিতে, পুরো সপ্তাহের জন্য আপনাকে এই বিরক্তিকর পরিবেশে থাকতে হবে। যার কারণে আপনার মানসিক চাপও বাড়বে।

সিংহ :

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে অবহেলা করবেন না এবং যতটা সম্ভব অ্যালকোহল পান করা থেকে বিরত থাকুন। প্রার্থনার মাধ্যমে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আসবে। প্রতিটি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে পারিবারিক বিবাদ হতে পারে, যার কারণে পারিবারিক শান্তিও বিঘ্নিত হতে পারে। যদিও, এই সময় আপনাকে অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে নির্দেশ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি তাদের বিবাদে ফেঁসে যেতে পারেন।

কন্যা:

আসন্ন মানসিক চাপকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে শৃঙ্খলা মেনে চলুন এবং সুস্থ থাকুন। ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে মানসিক চাপ দিতে পারে। একা বোধ করবেন। পোষ্য প্রাণীদের সঙ্গে সময় কাটাতে পারেন। মন হালকা হবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন, হঠাৎ করে নতুন গ্রাহক এবং বিনিয়োগকারীর সাথে দেখা করার সুযোগ পেতে পারেন।

তুলা:

সপ্তাহের শুরুতে জাতকের সময় ভালো কাটবে না। স্বাস্থ্য সমস্যার মধ্যে পড়বেন। অনিদ্রায় ভুগতে পারেন। সপ্তাহের মাঝের দিকে আবার পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে, ইতিবাচক অবস্থা থাকবে। ভালো ঘুম হবে, মনমেজাজও ফুরফুরে থাকবে। সপ্তাহের শেষের দিকে পরিজন ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যস্ত থাকবেন, শিশুদের স্বাস্থ্য নিয়ে সামান্য উদ্বেগ থাকবে।

বৃশ্চিক:

সপ্তাহের গোড়ায় জাতকের পরিস্থিতি ভালো থাকবে। কাজে, ব্যবসায় নিজের পারদর্শিতা দেখাতে পারবেন। অধস্তন কর্মীদের সাহায্যে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সপ্তাহের মাঝের সময়টা ভালো থাকবে না। ষড়যন্ত্রের শিকার হতে পারেন, চোখকান খোলা রাখুন। কথা বলুন সাবধানে। সপ্তাহের শেষের দিকটা আবার ভালো কাটবে। ব্যবসা বাড়বে, নতুন বিনিয়োগের কথা ভাবতে পারেন। তবে কোথাও সই করার আগে ভালো করে পড়ে নেবেন।

ধনু:

সপ্তাহের গোড়ায় জাতকের সময় ভালো কাটবে। কাজে ব্যস্ত থাকবেন। বড় অর্ডার পেতে পারেন। বাবা-মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। বেশি কাজ করে ক্লান্ত হয়ে পড়ার সম্ভাবনা। সপ্তাহের মাঝে মন মেজাজ ভালো থাকবে। আগের বিনিয়োগ থেকে কিছু লাভ পেতে পারেন। উপার্জনের রাস্তা বাড়বে। সপ্তাহের শেষ দু’দিন কাজে মনোযোগ থাকবে না। দায়িত্ব পালনে অনীহা বাড়বে। কাজ ও পরিবার— দু’ ক্ষেত্রেই তার প্রভাব পড়বে।

মকর:

সপ্তাহের শুরুতে পূর্বের কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। কঠিন পরিশ্রমের ফল পাবেন। কোথাও ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের মাঝে আপনার আত্মবিশ্বাস বাড়বে। নতুন বিনিয়োগ করতে পারেন। কাজের ক্ষেত্রে অকারণ তর্ক এড়িয়ে যান। সপ্তাহের শেষ দিকে অনেকটা সময় সন্তানের সঙ্গে কাটাতে পারবেন। আর্থিক লাভ হতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা।

কুম্ভ:

সপ্তাহের শুরুতে চারপাশের পরিস্থিতি কঠিন হয়ে উঠতে পারে। কাজের ক্ষেত্রেও সমস্যা তৈরি হতে পারে। নিজের ব্যবহারের জন্য সমস্যায়ে পড়তে পারেন। সপ্তাহের মাঝে মানসিক শান্তি ফিরে পাবেন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। সব বিষয়ে এই সময়ে পরিবারের সমর্থন পাবেন। সপ্তাহের শেষ দিকে ব্যবসায়ে বড় কোনও অর্ডার পেতে পারেন। স্ত্রীর সঙ্গে পূর্বের ঝগড়া মিটে যাবে।

মীন:

সপ্তাহের শুরতে বাড়ির কাজে অনেকটা সময় যাবে। ব্যবসায়ে নতুন অংশীদার আসবে। অফিসে পদোন্নতির আশা করতে পারেন। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ মিটে যাবে। সপ্তাহের মাঝে চারপাশের পরিস্থিতি বিরক্তিকর হয়ে উঠতে পারে। আগের বিনিয়োগ থেকে কিছু আর্থিক ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষ দিকে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসবে। উত্তেজনায় কোনও সিদ্ধান্ত নেবেন না।


আরও খবর



বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে চলতি মাসেই

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

টানা বৃষ্টির পর আবারও বাড়তে শুরু করেছে তাপমাত্রা। মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে দেশের অধিকাংশ জেলায়। সামনের কয়েক দিনে তাপদাহের বিস্তৃতি বাড়তে পারে আরও। এরই মধ্যে আভাস মিলেছে শক্তিশালী এক ঘূর্ণিঝড়ের।

চলতি মে মাসের শেষের দিকে ঘূর্ণিঝড়ের আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ভারতের আবহাওয়া দপ্তর। বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড়টি পূর্ণ রূপ নিলে এর নাম হবে রেমাল’। এই নামটি দিয়েছে ওমান।

ভারতীয় আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, মে মাসে বঙ্গোপসাগরে দুটি নিম্নচাপ সৃষ্টি হতে পারে। ২০ মে দক্ষিণ বঙ্গোপসাগরে তৈরি হতে পারে ঘূর্ণাবর্ত। এরপর সেটি ক্রমে উত্তর দিকে হয়ে শক্তি বাড়িয়ে ২৪ মে ঘূর্ণিঝড়ে পরিণত হবে।

আগামী ২৫ মে সন্ধার পরে এই ঘূর্ণিঝড় পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের উপকূলে আছড়ে পড়তে পারে বলে ভারতীয় আবহাওয়া অফিস জানিয়েছে।

এক রিপোর্টের বরাতে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আগামী ২০ মে থেকে এই সম্ভাব্য ঘূর্ণিঝড়ের গতিপথ স্পষ্ট হতে পারে। তবে কোথায়, কত গতিতে এই ঘূর্ণিঝড় আঘাত হানতে পারে, তা এখনই বলা যাচ্ছে না। অনুমান করা হচ্ছে, পশ্চিমবঙ্গ বা বাংলাদেশের মধ্যে কোথাও এটি আছড়ে পড়তে পারে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, এই ঘূর্ণিঝড়ের জেরে ২৪ মে রাত থেকে বৃষ্টি শুরু হতে পারে উপকূল এলাকায়। বৃষ্টি চলতে পারে ২৬ মে পর্যন্ত।

প্রসঙ্গত, ২০০৯ সালের ২৫ মে সুন্দরবনে আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আইলা। সেই ভয়াবহ ঘূর্ণিঝড়ের ১৫তম বর্ষের সন্ধ্যাতেই ঘূর্ণিঝড় রেমাল’ আছড়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।


আরও খবর
বৃষ্টির পর আসছে হিট ওয়েভ

শনিবার ১৮ মে ২০২৪




তফসিল ঘোষণা

চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন ৫ জুন

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের তফসিল ঘোষণা করছে নির্বাচন কমিশন। আজ মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব জাহাংগীর আলম।

তিনি বলেন, ৫৪টি উপজেলা পরিষদে ৫ জুন চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে উপজেলা নির্বাচনের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করেছে ইসি। তফসিল অনুযায়ী, আগামী ৮ মে প্রথম ধাপে ১৫০ উপজেলায় ভোট হবে। দ্বিতীয় ধাপে ১৬০ উপজেলার ভোটগ্রহণ ২১ মে। এছাড়া তৃতীয় ধাপের ১১২ উপজেলায় ভোটগ্রহণ ২৯ মে।


আরও খবর



গরুবোঝাই নছিমনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

প্রকাশিত:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
দিনাজপুর প্রতিনিধি

Image

দিনাজপুরের হিলিতে গরুবোঝাই নছিমনে মোটরসাইকেলের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে বিরামপুর-হাকিমপুর আঞ্চলিক সড়কের ডাঙ্গাপাড়া বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে একটি মোটরসাইকেলে দুজন বিরামপুরের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা গরুবোঝাই নছিমনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলে নিহত হন।

হাকিমপুর থানার উপ-পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, দুপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেলের আরোহীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।


আরও খবর



নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫

প্রকাশিত:শনিবার ২৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৭ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
আন্তর্জাতিক ডেস্ক

Image

যুদ্ধবিধ্বস্ত গাজা উপত্যকার মধ্যাঞ্চলে অবস্থিত নুসেইরাত শরণার্থী শিবিরে দুদফায় ইসরায়েলের বোমা হামলায় নারী ও শিশুসহ ১৫ জন নিহত হয়েছে। ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা এই তথ্য দিয়েছে। খবর আলজাজিরার।

নুসেইরাত থেকে ওয়াফা জানিয়েছে, ইসরায়েলি হামলায় একটি ছোট মেয়ে শিশুসহ চারজন নিহত হয়েছে নুসেইরাতের পার্শ্ববর্তী এলাকায়। এ ছাড়া নুসেইরাত শরণার্থী শিবিরের আরেকটি বাড়িতে হামলায় চার ফিলিস্তিনি নিহত এবং আরও ৩০ জন আহত হয়েছে।

এদিকে, যুক্তরাষ্ট্রজুড়ে ছড়িয়ে পড়া গাজা যুদ্ধবিরোধী বিক্ষোভে অংশ হিসেবে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলেসের (ইউসিএলএ) বিক্ষোভকারীরা ইসরায়েলের সামরিক বাহিনীর সঙ্গে সম্পর্কিত বিশ্ববিদ্যালয়ের তহবিল বাতিলের দাবি জানিয়েছে।

এ বিষয়ে ইউসিএলএর একজন শিক্ষার্থী কেনজা কারোই আলজাজিরাকে বলেন, বিক্ষোভকারীরা চায় বিশ্ববিদ্যালয় প্রশাসন যেন ওই তহবিল পরিত্যাগ করে। কারোই জানান, প্রাইভেট ইকুইটি কোম্পানির মাধ্যমে সংগ্রহ করা বিপুল অর্থ ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি অস্ত্র তৈরির কোম্পানিতে বিনিয়োগ করে থাকে। কারোই এসব বিনিয়োগের অর্থ সম্পর্কে বিস্তারিত তথ্য জনসম্মুখে প্রকাশেরও দাবি জানান।

এ ছাড়া গাজা যুদ্ধের প্রতিবাদে যারা বিক্ষোভ করছে, তাদের প্রতি সংহতি জানিয়ে যুক্তরাষ্ট্রের জর্জওয়াশিংটন ইউনিভার্সিটির সামনে জড়ো হয়েছে কয়েকশ প্রতিবাদকারী। তারা প্রতিবাদ জানাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রাঙ্গণের বাইরে পর্যন্ত চলে যান। এ ছাড়া সেখানে থাকা তাঁবুতে কেউ কেউ আরও একটি রাত কাটিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে সবার দৃষ্টি আকর্ষণ করতে।

গত বছরের ৭ অক্টোবরের পর থেকে গাজা উপত্যকায় ইসরায়েলের আকাশ ও স্থলপথে চালানো হামলায় এ পর্যন্ত ৩৪ হাজার ৩৫৬ জন ফিলিস্তিনি নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও ৭৭ হাজার ৩৬৮ জন।


আরও খবর



পাবনার বেড়া ও সুজানগরে কেন্দ্রে যেতে ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ

প্রকাশিত:বুধবার ০৮ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ০৮ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
মামুন হোসেন, পাবনা

Image

পাবনার বেড়া উপজেলা নির্বাচনে ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাধা দেয়ার অভিযোগ উঠেছে। পায়না সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ অভিযোগ করেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল বাতেন।

তিনি জানান, উপজেলা নির্বাচনকে প্রভাবিত করছেন স্থানীয় এমপি শামসুল হক টুকুর ছেলে বেড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আসিফ শামস রঞ্জন। তিনি হেলিকপ্টার প্রতীকের প্রার্থী রেজাউল হক বাবুর পক্ষে গত কয়েকদিন ধরে ভয়ভীতি দেখিয়ে আসছেন।

বুধবার (৮ মে) সকালে ভোটগ্রহণ শুরু হয়। পায়না কেন্দ্রে রঞ্জনের অনুসারী ও বেলা পৌরসভার কাউন্সিলর কিরণের নেতৃত্বে ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেয়া হচ্ছে। কেবলমাত্র হেলিকপ্টার প্রতীকে ভোট দিতে রাজি না হওয়ায় মোল্লাপাড়ায় ভোটারদের অবরুদ্ধ করে রেখেছে সন্ত্রাসীরা। কেন্দ্রে অপকর্ম করতে না পেরে ভোটারদের ভোটকেন্দ্রে আসা থেকে বিরত রাখার চেষ্টা করছে রঞ্জনের ক্যাডার বাহিনী। বিষয়টির নিন্দা জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন আব্দুল বাতেন।

পায়না সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ডাক্তার আসাদুজ্জামান বলেন, ভোটকেন্দ্রের ভেতরে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকালে এজেন্টদের বের করে দেয়ার চেষ্টা হলেও আমরা তা প্রতিহত করেছি। কেন্দ্রের বাইরে কোন ঘটনা ঘটলে সেটি আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।

পাবনার বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মোবাইল টিম সক্রিয় রয়েছে। ভোটারদের বাধা দেয়ার তেমন কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, সুজানগর উপজেলায় মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের যেতে বাধা দেয়ার অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাব। তবে বাধা দেয়ার কোন ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিনুজ্জামান শাহিন।


আরও খবর