আজঃ মঙ্গলবার ২১ মে ২০২৪
শিরোনাম

আজকের রাশিফল ১৫ জুন ২০২২

প্রকাশিত:বুধবার ১৫ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ জুন ২০২২ | অনলাইন সংস্করণ
দর্পণ নিউজ ডেস্ক

Image

আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২  বুধবার মিথুন রাশিতে সূর্যের সঞ্চার হবে। চন্দ্র থাকবেন বৃহস্পতির রাশি ধনুতে। এর ফলে চন্দ্র ও সূর্য একে অপরের সঙ্গে সমসপ্তক যোগ সৃষ্টি করবে। আজ থেকে আষাঢ় সংক্রান্তি শুরু হবে। এমন পরিস্থিতিতে আপনার রাশিতে গ্রহ পরিস্থিতির কেমন প্রভাব পড়বে, কোন কোন রাশির জাতকরা গণেশের আশীর্বাদ পাবেন, তা সকলেই জানতে ইচ্ছুক। সূর্যের আশীর্বাদে আজ কারা সাফল্য লাভ করবেন? জেনে নিন নিজের রাশিফল।

মেষ রাশি:

মেষ জাতকরা আজ বাড়িতে বুদ্ধিমত্তা ও ভালোবাসা দেখতে পাবেন। কোনও প্রকল্পের গবেষণায় কাজ করতে পারেন। ব্যবসায়ীদের সততার সঙ্গে কাজ করতে হবে। আইন-আদালতের কাজ থেকে মুক্তি পেতে পারেন। সময়ের মধ্যে নিজের দায়িত্ব পূরণ করতে পারবেন মেষ রাশির জাতকরা। আজ কোনও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। যুবকদের কেরিয়ারের গতি বাড়বে। পুরনো নেতিবাচক কথাকে নিজের বর্তমান জীবন প্রভাব বিস্তার করতে দেবেন না।

বৃষ রাশি:

বৃষ জাতকরা আজ সুসংবাদ পাবেন। পাশাপাশি কোনও অভিজ্ঞ ও প্রতিষ্ঠিত ব্যক্তি আপনাকে সঠিক পথ প্রদর্শন করবে। অর্থ লাভের নতুন পথ উন্মুক্ত হবে। আজ ছোটখাটো প্রলোভন থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। আপাতত আপনি কোনও সম্পত্তির কারণে গর্ব অনুভব করবেন। দীর্ঘ দিন ধরে কোনও কাজ আটকে থাকলে তা পূর্ণ হবে। আজকের দিন ব্যবসায়ীদের হতাশ করতে পারে। চাকরিজীবীদের জন্য আরামদায়ক দিন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের নিজের জন্য সময় বের করতে বলছেন। পারস্পরিক বিশ্বাসের জোরে পারিবারিক সম্পর্ক মজবুত হবে। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য আজকের দিন খুব ভালো। আজ মিথুন রাশির জাতকদের আয় ভালো থাকবে। একাধিক চমকপ্রদ বিচার ও পরিকল্পনা গড়ে উঠতে পারে। ছোট পর্যায়ে কোনও ব্যবসা শুরু করে থাকলে তার ফলে লাভ হবে। তাড়াতাড়ি সাফল্য লাভের জন্য কোনও অনুচিত কাজ করবেন না।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকরা আজ নিজের কথা প্রকাশ করার সুযোগ পাবেন। পরিবারের কোনও সদস্য আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি করবে। উন্নতির জন্য নতুন পথ ও বিকল্পের খোঁজ করা জরুরি। প্রপার্টি ডিলারদের জন্য আজকের দিন অত্যন্ত লাভজনক। প্রয়োজনাতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আর্থিক সমস্যার সমাধান হবে। আইনি মামলা অগ্রসর হবে।

সিংহ রাশি:

রাশির জাতকদের আজ অন্যের কথায় মনোনিবেশ করার পরামর্শ দিচ্ছেন। আধিকারিকদের সঙ্গে বিশেষ পরিচিতি গড়ে উঠবে। অন্যকে ঋণ দিয়ে থাকলে, তা ফিরে পাবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কোনও পরিবর্তন হতে পারে এবং এটি আপনার অনুকূলে থাকবে। যে কাজ করার চেষ্টা করবেন, তাতে ভালো সাফল্য লাভ করবেন সিংহ রাশির জাতকরা। কোনও বড়সড় কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করবেন।

কন্যা রাশি:

কন্যা জাতকরা আজ অনেক বেশি কথা বলবেন। এর ফলে মনে আনন্দ থাকবে। আপাতত কোনও বরিষ্ঠ ও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কাজ করার সুযোগ হাতছাড়া করবেন না। ব্যবসায়ীদের নিজের বোঝবুদ্ধি প্রয়োগ করে কাজ করতে হবে। কোনও আর্থিক বিষয়ের সমাধান আপনার পক্ষে হবে। বড়দের কোনও পরামর্শ আপনার কাজে লাগবে। পারিবারিক কাজ পূর্ণ করার ক্ষেত্রে মন বসবে।

তুলা রাশি:

তুলা রাশির জাতকদের আজ অন্যের সঙ্গে কোনও ধরনের রাজনীতিতে জড়ানো থেকে বিরত থাকতে বলছেন। মনের মধ্যে নতুন কিছু করার উৎসাহ দেখা দেবে। খাবার-দাবারের ব্যবসার সঙ্গে যুক্ত জাতকদের জন্য সময় ভালো। আজ এই রাশির ছাত্ররা বিশেষজ্ঞ শিক্ষকের সাহায্য লাভ করবে। কোনও ব্যক্তির ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করলে অবসাদের শিকার হতে পারেন। পরিবারের অধিকাংশ কাজই আপনাকে পূর্ণ করতে হবে। নিজের স্বভাব ও রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকদের উদারতা সকলকে প্রভাবিত করবে। অনলাইনে নতুন গয়না কেনার সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকদের সতর্ক করা হচ্ছে তাঁরা যাতে শীঘ্র অর্থ উপার্জন করার লোভে ভুল প্রকল্পে লগ্নি না-করে বসেন। পড়াশোনায় ভালো প্রদর্শন করবেন। বিবাহিত জাতকরা সন্তান সুখ লাভ করবেন। সমাজে ভালো কাজ করায় সকলে আপনার প্রশংসা করবে। বাড়িতে সুখ-সৌভাগ্য বৃদ্ধি হবে।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের আপাতত নিজের দৈনন্দিন জীবনযাপন প্রনালী পরিবর্তন করার চেষ্টা করতে হবে। এ সময় নিজের কোনও হবি ও প্রতিভা উন্নত করার চেষ্টা করবেন। নতুন কাজ শুরু করার ইচ্ছা দৃঢ় হবে। ধনু রাশির জাতকদের আয় বৃদ্ধির জন্য কারও সাহায্য নিতে পারেন। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই অর্থ আদায়ের জন্য সময় অনুকূল। আর্থিক কাজে মনোনিবেশ করলে মন শান্ত হবে।

মকর রাশি:

মকর রাশির জাতকরা আজ নতুন প্রত্যাশার সঙ্গে দিন শুরু করবেন। যাঁরা ওয়ার্ক ফ্রম হোম করছেন, তাঁদের কাজ তাড়াতাড়ি শেষ হয়ে যাবে। রিয়েল এস্টেটের সঙ্গে জড়িত জাতকরা ছাড় ঘোষণা করতে পারেন। অর্থ উপার্জনের চেষ্টা সফল হবে। ব্যবসায় সমস্যার মুখে পড়তে হবে মকর রাশির জাতকদের। ব্যবসায় কোনও পরিবর্তন করার আগে বরিষ্ঠ সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না। বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে।

কুম্ভ রাশি:

কুম্ভ জাতকরা আজ ছোটখাটো কথায় রাগ করা থেকে বিরত থাকুন। কোনও বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টাতে পারেন। অনলাইন ব্যবসা করছেন যে জাতকরা, তাঁরা আজ নিজের ব্য়বসা বৃদ্ধির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা প্রকল্প শুরু করার সঠিক সময় এটি। পরিবারের সদস্যদের সঙ্গে নিজের প্রতিদিনের কাজ নিয়ে আলোচনা করবেন। অন্যের দৃষ্টিভঙ্গী বোঝার চেষ্টা করুন।

মীন রাশি:

মীন রাশির জাতকদের আজকের দিন ভালো থাকবে। কর্মক্ষেত্রে নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন মীন রাশির জাতকরা। সামাজিক যোগাযোগ গড়ে ওঠায় লাভ হবে মীন রাশির জাতকদের। অনলাইন ব্যবসায়ীরা লাভের ভালো সুযোগ পাবেন। আপনার ইতিবাচক ব্যবহার পরিবারের সদস্যদের প্রভাবিত করবে।


আরও খবর



যেকোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

যে কোনো মূল্যে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু করতে হবে বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। তিনি বলেন, এবারের উপজেলা নির্বাচন ব্যর্থ হলে ৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে দেশে যে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে তা ক্ষুণ্ন হবে।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের অডিটোরিয়ামে সব জেলা প্রশাসক, পুলিশ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শুরুর আগে তিনি এ কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আমাদের উপজেলা পরিষদের নির্বাচন শুরু হতে যাচ্ছে। এবার প্রতিটি জেলায় চারটি ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। এটা নতুন মাত্রা হলো জেলা প্রশাসক ও পুলিশ সুপার সমন্বিতভাবে আইন-শৃঙ্খলার বিষয়টি দেখতে পারবেন। মোতায়েন সহজ হবে, যেহেতু চারটি পর্বে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আবেগ-অনুভূতির কারণে দেশে নির্বাচনে অনেক সময় কিছুটা উচ্ছৃঙ্খলতা হয়ে থাকতে পারে, সহিংসতাও হতে পরে। এগুলো যেন না হয়, সেই দিকটাও আমাদের দেখতে হবে। নির্বাচনটা যাতে অবাধ হয়। যারা ভোটার, তারা যেন এসে নির্বিঘ্নে ভোট প্রদান করে আবার নির্বিঘ্নে বাড়ি ফিরে যেতে পারেন।

সিইসি বলেন, যদি এ ক্ষেত্রে আমরা ব্যর্থ হই, তাহলে আমাদের গণতন্ত্রের যে অগ্রযাত্রা, যেটার দৃষ্টান্ত আপনারা প্রতিষ্ঠিত করেছেন ৭ জানুয়ারির সাধারণ নির্বাচনে; সেটাও ক্ষুণ্ন হয়ে যেতে পারে। আমরা আশা করব, আগামীতে আমাদের প্রত্যেকটা নির্বাচন সুন্দর-সুষ্ঠু হবে।


আরও খবর



২৩ নাবিকসহ দেশের পথে এমভি আবদুল্লাহ

প্রকাশিত:মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

সোমালিয়ান জলদস্যুদের কবল থেকে মুক্ত বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ ২৩ জন ক্রু সদস্য নিয়ে দেশের পথে রওনা হয়েছে। জাহাজটি আজ মঙ্গলবার ভোরে সংযুক্ত আরব আমিরাত বন্দর থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়েছে।

জাহাজের কয়েকজন ক্রু জানান, আমদানির জন্য চুনাপাথর বোঝাই শেষ হওয়ার পর জাহাজটি সংযুক্ত আরব আমিরাতের সময় দিবাগত রাত ২টার দিকে মিনা সাকার বন্দর ছেড়ে যায়। ওই বন্দর থেকে প্রায় ৫৬ হাজার টন চুনাপাথর জাহাজে বোঝাই করা হয়েছে।

মিনা সাকার থেকে জাহাজের যাত্রার বিষয়টি নিশ্চিত করে কেএসআরএম গ্রুপের মিডিয়া উপদেষ্টা মিজানুল ইসলাম জানান, জাহাজটি চট্টগ্রামে পৌঁছাতে দুই সপ্তাহ সময় লাগতে পারে।

মুক্তির পর জাহাজটি ২২ এপ্রিল কয়লা খালাসের জন্য সংযুক্ত আরব আমিরাতের আল হামরিয়া বন্দরে পৌঁছেছিল। সেখান থেকে চুনাপাথরের আমদানির জন্য শনিবার মিনা সাকার বন্দরে যায়।

গত ১২ মার্চ দুপুরে এসআর শিপিংয়ের জাহাজটি জিম্মি করে সোমালিয়ান দস্যুরা। সেখানে থাকা ২৩ নাবিককে একটি কেবিনে আটকে রাখা হয়। আটকের পর জাহাজটিকে সোমালিয়ার উপকূলে নিয়ে যাওয়া হয়। জাহাজের মালিকপক্ষের তৎপরতায় পরে সমঝোতা হয় জলদস্যুদের সঙ্গে।

এক মাসের বেশি সময় পর ১৩ এপ্রিল বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টা ৮ মিনিটের দিকে এমভি আবদুল্লাহ থেকে দস্যুরা নেমে যায়। এর আগে একই দিন বিকেলে দস্যুরা তাদের দাবি অনুযায়ী মুক্তিপণ বুঝে নেয়। একটি বিশেষ উড়োজাহাজে মুক্তিপণ বাবদ ৩ ব্যাগ ডলার এমভি আবদুল্লাহর পাশে সাগরে ফেলা হয়। স্পিড বোট দিয়ে দস্যুরা ব্যাগ ৩টি কুড়িয়ে নেয়। দস্যুমুক্ত হয়ে রাতেই সোমালিয়ার উপকূল থেকে আরব আমিরাতের পথে রওনা দেয় এমভি আবদুল্লাহ।

৫৮ হাজার মেট্রিক টন কয়লা নিয়ে গত ৪ মার্চ আফ্রিকার মোজাম্বিকের মাপুতো বন্দর থেকে যাত্রা শুরু করে এমভি আবদুল্লাহ। ১৯ মার্চ সেটি সংযুক্ত আরব আমিরাতের হামরিয়াহ বন্দরে পৌঁছানোর কথা ছিল।


আরও খবর



পুলিশের অভিযানে অপহৃত পল্লী চিকিৎসকসহ ২ জনকে উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
মোহাম্মদ ফারুক, কক্সবাজার

Image

অপহরণের ২৬ ঘণ্টা পর কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার শিলখালী পাহাড়ি এলাকা থেকে পল্লী চিকিৎসকসহ ২ জনকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) রাত ১১টার দিকে তাদেরকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি।

তিনি জানান, পাহাড়ে অতিরিক্ত পুলিশ সুপার  (উখিয়া-টেকনাফ) সার্কেল মো রাসেলের নেতৃত্বে পুলিশের একাধিক টিমের অভিযানের মুখে পল্লী চিকিৎসকসহ অপহৃত দুই জনকে রেখে পালিয়ে যান অপহরণকারীরা। পরে তাদের উদ্ধার করে পুলিশ।

এর আগে রবিবার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে টেকনাফের বাহারছড়া শামলাপুর হোয়াইক্যং সড়ক (ঢালা) দিয়ে বাড়ি ফেরার পথে পল্লী চিকিৎসকসহ ওই দুজনকে অপহরণ করেন দুর্বৃত্তরা।

অপহৃত পল্লী চিকিৎসক জহির উদ্দিন (৫১) উখিয়া পালংখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম থাইংখালী এলাকার মাওলানা জাকের হোসেনের ছেলে। টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুর, নয়াপাড়ার মৃত মোঃ শফি মোহাম্মদ রফিক (৩২)।

অপহরণের শিকার জহির উদ্দিনের ছোট ভাই কমরুদ্দিন মুকুল জানান, তার ভাই শাপলাপুর এলাকায় প্রতিদিনের মতো চেম্বার শেষ করে বাড়ি ফিরছিলেন। তার সঙ্গে একজন যাত্রীও ছিলেন। পথিমধ্যে শামলাপুর-হোয়াইক্যং সড়কের ঢালার নামক স্থানে আসলে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যাওয়া হয়। পরে সিএনজি (অটোরিকশা) চালক বিষয়টি পরিবারকে জানায়। এরপর থেকে মোবাইলে ফোন করে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করতে থাকেন অপহরণকারীরা।

প্রসঙ্গত, গত এক মাস ধরে টেকনাফের পাহাড় কেন্দ্রিক অপহরণের ঘটনা বন্ধ ছিল। এর আগে গত ২০২৩ সালের মার্চ মাস থেকে ২০২৪ সালের এ পর্যন্ত টেকনাফের বিভিন্ন এলাকা থেকে ১২০ জনকে অপহরণের ঘটনা ঘটেছে। এর মধ্যে ৬২ জন স্থানীয় বাসিন্দা, বাকিরা রোহিঙ্গা নাগরিক।


আরও খবর



দেশব্যাপী ফের ২৪ ঘণ্টার হিট অ্যালার্ট

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ০৫ মে ২০২৪ | অনলাইন সংস্করণ
নিজস্ব প্রতিবেদক

Image

তীব্র তাপপ্রবাহে দেশব্যাপী ফের ২৪ ঘণ্টার সতর্কবার্তা বা হিট অ্যালার্ট’ জারি করেছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। গতকাল শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য এই সতর্কতা জারি করা হয়।

রাজধানী ঢাকাসহ এ সময়ের মধ্যে দেশের আরও কিছু অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ অব্যাহত থাকবে।

আবহাওয়াবিদ খোন্দকার হাফিজুর রহমানের সই করা ওই সতর্ক বার্তায় বলা হয়, গতকাল শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের ওপর দিয়ে চলমান মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। একই সঙ্গে জলীয়বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিকর পরিস্থিতিও অব্যাহত থাকতে পারে।

এর আগে গত ১৯ এপ্রিল দেশজুড়ে তীব্র তাপপ্রবাহের কারণে প্রথমবারের মতো তিন দিনের হিট অ্যালার্ট জারি করেছিল আবহাওয়া অধিদপ্তর। এরপর কয়েক ধাপে তা বাড়ানো হয়।

 


আরও খবর
বৃষ্টির পর আসছে হিট ওয়েভ

শনিবার ১৮ মে ২০২৪




লক্ষীপুরের ৫ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

প্রকাশিত:সোমবার ২৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৯ এপ্রিল ২০২৪ | অনলাইন সংস্করণ
লক্ষ্মীপুর প্রতিনিধি

Image

লক্ষ্মীপুর সদর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ এপ্রিল) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে ফলাফল ঘোষণা করে স্ব-স্ব রিটার্নিং অফিসার।

দক্ষিণ হামছাদী ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মীর শাহ আলম। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৬২৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল উদ্দিন চৌধুরী চশমা প্রতীকে পেয়েছেন ২৬৯৮ ভোট।

দালাল বাজার ইউনিয়নে বিজয়ী হয়েছেন নজরুল ইসলাম। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ৬৩৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর নবী চৌধুরী অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৪৭৬০ ভোট।

বাঙ্গাখাঁ ইউনিয়নে মিজানুর রহমান চশমা প্রতীকে ৬৪০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ জামাল রিপন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৩৯০ ভোট।

লাহারকান্দি ইউনিয়নে টেলিফোন প্রতীকে আশরাফুল আলম বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫৫৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম শাহীন অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৩৭৭৩ ভোট।

তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ওমর হুসাইন ভুলু আনারস প্রতীকে পেয়েছেন ৭৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান চৌধুরী পেয়েছেন অটোরিকশা প্রতীকে ৬২৩৯ ভোট।

দক্ষিণ হামছাদী, দালাল বাজার এবং তেওয়ারীগঞ্জ ইউনিয়নের রিটার্নিং অফিসার রামগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক ও বাঙ্গাখাঁ এবং লাহারকান্দি ইউনিয়নের রিটার্নিং অফিসার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম চৌধুরী ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন।


আরও খবর